একটা অবৈধ গল্প – Bangla Choti Golpo

NewStoriesBD Choti Golpo

স্কুল থেকে বাড়ি ফিরেছি. ফিরতে দেরী হয়েছে অবশ্য. এই ১৫-২০ মিনিট লেট. ব্যাগ রেখে, জুতো মজা খুলে দিয়ে তারাতারি হাত পা ধুয়ে ফেললাম. ড্রেস চেঞ্জ করতে যাব এমন সময় রান্না ঘর থেকে করাই – খুন্তির আওয়াজ এলো. পা টিপে দরজার কাছে গিয়ে দেখি, কাকিমা রান্না করছে. গায়ে একটা পুরনো শারী, হালকা গোলাপী রঙের ব্লাউজ, গলায়ে সোনার চেন ঝিকঝিক করছে. দেখেই বাড়া বাবাজি টাক করে দাঁড়িয়ে সাল্যুট করলেন. খুব একটা ফর্সা না হলেও গায়ের রং টা বেশ পরিষ্কার ছিল. ঠিক আমার মায়ের মত. ওহ..হাঁ… ঠিক তো.. মা কোথায়ে?.. দেখতে পাচ্ছি না. আওয়াজ না করে আসতে আসতে বাড়ির ওপর নীচ প্রত্যেক টি রুম দেখলাম. মা নেই! তাহলে নিশ্চয় পাশে মঞ্জু মাসির বাড়ি গিয়েছে হয়েত. দুজনের যখন তখন আড্ডা মারার ধান্দা!! ওফফফ..|

bangla choti golpo
ফিরলাম রান্না ঘরে. কাকিমা মশলা আর হলুদ দিচ্ছে করাই তে. যত বার খুন্তি নাড়াচ্ছে তত বার বিশাল মাই গুল দুলে উঠছে. আঁচল টা একটু সরে যাওয়ার ফলে ৩ ইঞ্চি খাঁজ টা দেখা যাচ্ছে. আহ! অদ্ভূত সৃষ্টি ভগবানের.. মেয়েদের খাঁজ দিয়ে যা করেছে না… উফ .. ছেলেদের কে প্রাণে মারার বেশ ভালোই ব্যেবস্তা করেছেন. ওম্ম.. আর তর সইছে না.. গিয়ে সামনে দাঁড়ালাম. আমায়ে দেখে খুশি হলেন কাকিমা. মুচকি হেসে বললেন,

“কি গো.. আমার ছোট দেওর.. চলে এলে স্কুল থেকে.?!”

আমায় ইয়ার্কি ঠাত্তায়ে দেওর বলে সম্ভোধন করতেন কাকিমা. আমিও তালে তাল দিয়ে কাকিমা কে বৌদি বলে ডাকতাম.

লেখক ~ Bhaiya Ji95

“হাঁ গো বৌদিমুনি.. ছুটি হতেই তোমার দেওর ছুটে এসেছে তোমার জন্যে.” বলে খি খি করে হেসে চোখ টিপলাম. কাকিমাও হাসলেন.

“তা ছুটে কেন এলে শুনি..?”

“বৌদি কে কাছে পাব বলে.” এই বলে আমি ঝট করে কাকিমা কে কমর থেকে জড়িয়ে ধরলাম. আমার মাথা টা কাকিমার বিশাল দুধজোড়ার একটু ওপর পর্যন্তই পৌছোতে পাচ্ছে. কিন্তু যেহুতু আমি সাইড থেকে কাকিমা কে জড়িয়ে ধরেছি বলে আপাতত কাঁধেই মাথা টা টিকেছে.

“এই সর.. দেখছিস তো রান্না করছি.”

“হুম.. রান্না তো হতেই থাকে. একটু আদর করো তো আগে.”

“নাহ..! এখন না.. যাও.. আগে ড্রেস টা চেঞ্জ করে এস. তোমার মা চলে এলে আমাকেই দোষ দেবে যে আমি তোমাকে বকি না, ড্রেস চেঞ্জ করে হাত পা ধুতে বলি না.. ইত্যাদি ইত্যাদি.”

কিছু বলব তার আগেই এক দুষ্টু বুদ্ধি খেলে গেল মাথায়.

আঁচল টা সরিয়ে খপ করে ডান মাই টা টিপে ধরলাম. কাকিমা ‘উহহ’ করে কেঁপে উঠলেন.

একটু শাসন করার ভঙ্গি করে বললেন,

“একি .. এটা আবার কি হলো…”

“প্লিজ কাকিমা.. একটু টিপতে দাও. অনেক ঘন্টা নিজেকে চেপে রেখেছিলাম. আর পারচ্ছি না. প্লিজ….!”

বাংলা চটি গল্প পাকা গুদচোদানী মাগী

চোখ মুখ কেমন যেন হয়ে এলো আমার. খিদে পেলে ঘরের পোষা কুকুর বেড়াল রা যে ভাবে চোখ মুখ তুলে দাঁড়ায়ে, আমিও ঠিক তেমনই হয়ে গেলাম. আমার অবস্তা টা দেখে কাকিমা ফিক করে হেসে দিল. বলল.

“আচ্ছা.. ঠিক আছে… ২ মিনিট কিন্তু… তারচে বেশী না… আমার অনেক কাজ আছে.”

আমি কিছু না বলে বেশ মনের সুখে টিপতে লাগলাম মাই দুটো. আঁচল টা মাটিতে ফেলে দিয়েছিলাম. ব্রাবিহীন ব্লাউজের ওপর থেকে দুধ টিপতে সেই লাগছিল. দুই মাই একসাথে টেপা তে একটা বেশ ঠাঁসা খাঁজ তৈরী হচ্ছিল. টিপতে টিপতে হটাত আরেকটা বুদ্ধি এলো মাথায়ে. ব্লাউজের ওপর থেকে নিপ্প্ল টা ধরে বললাম,

“একটু খাওয়াবে না.?”

এরোলা টা পরিষ্কার বোঝা যাচ্ছিল. সাথে নিপ্প্ল টাও. এরোলা দুটো প্রায়ে সাড়ে তিন ডাইমিটার হয়ে ঘিরে আছে আঙ্গুরের মত দাঁড়ান নিপ্প্লে কে.

“এই না.. এখন না… এই তো মুশকিল.. তোকে একটু প্রশ্রয় দিলেই মাথায় চেপে যাস.. না.. এখন একদম না.” কাকিমা একটু বিরক্তির স্বরে বলল.

“আহা..! এত বিরক্ত কেন হচ্ছ..? আচ্ছা শোন.. একটা কথা তমায়ে আজ জানিয়ে রাখি. মহিলা দের যখনই মন খারাপ বা বিরক্তির ভাব থাকে মনে বা যখন আর কিছুই ভালো লাগে না.. তখন মাই চষালে ওরা খুব আরাম পায়ে আর সমস্ত রাগ, বেদনা ও অন্যান দুশ্চিন্তা বা বিরক্তির ভাব গুল সব কেটে যায়ে… আর থাকে শুধু আরাম আর আরাম.”

শুনে কাকিমা জোরে হেসে দিল.

চোখে এক আলাদাই চমক নিয়ে বলল,

“তাই বুঝি.. তা কোথায়ে পড়লে এটা তুমি.. কেমন করে জানলে এ সব বেপার?”

“ওই সব এখন থাক. তুমি প্লিজ আমাকে একটু মুখে নিতে দাও না.”

“উফফ… তুই না সত্তি… পারা যায়ে না.. আচ্ছা নে.. কিন্তু সব খেও না. তোমার পুচকি বুড়ির জন্যও কিছু ছেড়ে দিও.”

“হমম.”

কথা শেষ করে কাকিমা নিজের ডান দিকের ব্লাউজ কাপ টা তুলে দিল. আর তাতে ধুস করে ৩৮ সাইজের বড় মাই সামনে বেরিয়ে পড়ল. আহহ! কি দারুণ দেখতে ..উফফ.. কয়েক সেকেন্ড চুপচাপ দেখার পর থাকতে না পেরে টুক করে বঁটা টা মুখে পুরে নিলাম. সাথে সাথে নিচ থেকে পুষ্টকর মাই টা একটু ওপরে তুলে হালকা ভাবে টেপা শুরু করলাম. নিমিষেই গারো গরম দুধ বেরোলো. দুধের প্রথম ফোঁটা মুখে চুষে নিতেই কাকিমা মাথায়ে হাত রেখে চোখ বন্ধ করে মুখ একটু ওপরে করে এক দীর্ঘ ‘আহ্হ্হ!!’ করে ফেলল.

কি সুস্বাদু দুধ টা! গাড় খুব.. একটু নুন / নোন্তা ভাব লাগলো প্রথমে কিন্তু শিগ্রইই এক অদ্ভূত স্বাদ আর আনন্দে হাঁরিয়ে গেলাম… আর কাকিমাও.

See also  jor kore chodar choti জোর করে শালার বউকে চোদার বাংলা চটি গল্প

Leave a Comment