কাজের মেয়ে রিমি কে চোদার গল্প

NewStoriesBD Choti Golpo

কাজের মেয়ে রিমি কে চোদার গল্প

আমি উজ্জ্বল। আমার বয়স ২৮ বছর। আমি চাকরী করি একটা কোম্পানিতে। আমার এককখনো বিয়ে হয়নি। আমার বাড়িতে মা, বোন আর আমি থাকি। এটা আমরা জীবনের সত্য ঘটনা।

আমাদের বাড়িতে একটা কাজের মেয়ে কাজ করতে আসে সকাল আর বিকাল বেলা। নাম রিমি, বয়স ২৪ বছর। তারও বিয়ে হয়নি। রিমি বেশ সেক্সী ছিল।

মাঝারি সাইজের দুধ ছিল আর পাছাটা ছিল নিটোল , যাকে এক কথায় ডপকা মাল বলে। আমার খুব ইচ্ছে হতো রিমি কে চোদার। কিন্তু কোনোদিন সুযোগ করতে পারিনি।

তখন ছিল বর্ষা কাল। মা আর বোন মামার বাড়ি গেয়েছিল ঘুরতে। আমি যাইনি কারণ আমার অফিস ছিল। আমি অফিস থেকে ফিরলাম প্রায় ৫ টাই। আসে দেখি রিমি দাড়িয়ে আছে গেটের সামনে।

বাড়িতে ঢুকতে পারিনি কারণ গেটে তালা লাগানো ছিল। আমি এসে চাবি খুললাম । তখন রিমি ঢুকলো বাড়িতে, দিয়ে রিমি যথারীতি বাড়ির কাজ শুরু করে দিলো।

আমি ফ্রেশ হলাম দিয়ে রিমি কে বললাম এককাপ চা করে দিতে। রিমি একটু পরে চা করে আনলো আমার ঘরে। আমার খুব রিমি কে চুদতে ইচ্ছে হচ্ছিল তখন। মনে হচ্ছিল রিমি কে খাটে ফেলে এখুনি চুদি।

কামনার বেড়াজাল – Bangla Choti Golpo

কিন্তু সাহস করতে পারলাম না ঠিক। রিমি তার কাজ করতে চলে গেলো। আমি বসে বসে মোবাইলে পানু ভিডিও দেখতে লাগলাম। ভিডিও দেখে আমার বাড়াটা খাড়া হয়ে গেলো। আমি হাফ প্যান্ট পড়েছিলাম। আমার প্যান্টটা তাবুর মত হয়ে গেল। আমি সাহস করে ঘর থেকে বেরিয়ে রিমির কাছে গেলাম গেয়ে দেখি রিমি রান্না ঘরে বাসন মাজছে। আমি রিমির পিছনে একটা থালা নেবার ভান করে তার পদে ধন ঠেকালাম।

রিমি একটু ইতস্তত বোধ করলো। আমার তো অবস্থা খারাপ হয়ে গেলো রিমির পাছার পরশ পেয়ে। আমার একবার থাকলাম। রিমি বললো কি করছো তুমি, কি নেবে ?আমি বললাম তোকে। রিমি বললো মানে? আমি বলল, তোকে খুব কাছে পেতে ইচ্ছে করছে। রিমি বললো বাবু এইসব ঠিক না। প্লীজ তোমার পেয়ে পরি। বলেই রিমি চলে গেলো অন্য ঘরে কাজ করতে। আমিও আর জোর করলাম না।

আমি বাথরুম গেয়ে হ্যান্ডেল মেরে মাল ফেললাম। দিয়ে ঘরে শুয়ে থাকলাম। কিছুক্ষন পরে জোর বৃষ্টি নামলো। প্রায় তখন সন্ধ্যা হয়ে গেছে। রিমি কিছুক্ষন পর এসে বললো বাবু আমি বাড়ি যাচ্ছি কাজ হয়ে গিয়েছে। আমি বললাম ঠিক আছে যা। আমি ওর পিছু পিছু গেলাম দরজা বন্ধ করার জন্য। রিমি কে জিজ্ঞাসা করলাম ছাতা এনেছে কিনা। ও বললো না ভুলে গিয়েছে আনতে। আমি বললাম দারা আমি ছাতা দিচ্ছি। দিয়ে কি মন হলো যদি রিমি কে রাতে রেখে দিতে পারি তাহলে ঠিক চুদতে পারবো, টাই নাটক করে কিছুক্ষন পর এসে বললাম ছাতা খুঁজে পাচ্ছি না রে মা কথায় রেখে দিয়ে গেয়েছিল। তুই এক কাজ কর আজ আর বাড়ি যেতে হবে না। আজ রাতটা এখানেই থেকে যা। ভিজলে শরীর খারাপ হবে।

রিমি ইতস্তত বোধ করলো তারপর আমি জোর দেওয়া তে আর কিছু বললো না। রাতে খাবার খেয়ে শুতে গেলাম। আমি আমার ঘরে আর রিমি শুলো আমাদের গেস্ট রুমে। কিছুক্ষন পর আমি রিমি কে ডাকলাম। রিমি দরজা খুললো। আমি জিজ্ঞাসা করলাম ঘুমোছিলি নাকি? বললো না না , আমি বললাম আমার ঘুম আসছে না। চ দুজনে সিনেমা দেখি দিয়ে ঘুমিয়ে যাবো। রিমি রাজি হয়ে গেলো। রিমিকে বললাম আমার ঘরে আসতে । রিমি এলো দিয়ে একটা হট সিনেমা চালালাম। যখন হট সিন গুলো হচ্ছিল আমি তখন রিমির গা গেসে বসলাম ।

রিমি কিছু বললো না। রিমি কে বললাম আমার খুব কিস করতে ইচ্ছে করছে । তুই কোনোদিন কিস করেছিস কাওকে? রিমি বললো না। আমি বললাম আজ কিস করি। রিমি রাজি হলো না। বললো না বাবু এটা পাপ। আমি বললাম কিস করা কিসের পাপ রে খেপি। কিস করা কত ভালো জানিস?? আরো অনেক কিছু বললাম তারপর রিমি রাজি হলো। আমাকে বললো শুধু কিস আর কিছু করবে না কিন্তু। আমি না রে বাবা না। তারপর রিমির ঘাড়ে হাত দিয়ে টেনে নিলাম আমার দিকে, তারপর রিমির ঠোঁট গুলো আমার মুখে ভরে নিলাম। ঠোঁট গুলো চুষে খেতে লাগলাম। রিমি দেখছি বড় বড় নিঃশ্বাস নিচ্ছে। বু

ঝলাম রিমির sex উঠছে। আমি আরো কিস করতে লাগলাম। এবার রিমির গলায় কিস করতে লাগলাম। রিমি আস্তে আস্তে পাগলের মত হয়ে যাচ্ছে। এবার রিমির দুধ গুলো টিপতে লাগলাম। রিমি আমাকে সরাতে চেষ্টা করলো কিন্তু আমি ওকে জোরে চেপে ধরেছিলাম। আস্তে আস্তে রিমির বুকের দিকে লামলাম কিস করতে করতে। জামার ওপর দিয়ে ওর দুধ গুলো টিপছি আর হালকা হালকা করে কামড়াচ্ছি, যত কামড়াচ্ছি রিমি তত বড় বড় নিঃশ্বাস নিচ্ছে। আমি বুঝলাম কাজ হয়ে গিয়েছি, এই সময় আসল জায়গায় যাওয়ার। এবার রিমির প্যান্টের ওপর দিয়া ওর গুদে হাত বুলাতে লাগলাম। রিমি কেমন একটা টান হয়ে গেলো ।

এবার জামা টাকে খুলে দিলাম। ওর মাঝেরী সাইজের দুধ গুলো বেরিয়ে গেলো। দুধের বোঁটা গুলো চুষে খেতে লাগলাম আর জোরে জোরে টিপতে লাগলাম। এবার রিমির প্যান্টের ভিতর দিয়ে হাত ভরে দিলাম ওর গুদে, একটা আঙ্গুল ভরে দিলাম ওর গুদে। বেশ ৩-৪ মিনিট ধরে ওর গুদে আঙ্গুল করলাম আর দুধ খেলাম। তারপর রিমির প্যান্টটা খুলে দিয়ে রিমিকে খটে শুয়ে দিলাম। রিমির পা গুলো ফাঁক করে ধরলাম দিয়ে ওর গুদে মুখ দিয়ে ওর রস গুলো খেত লাগলাম। রিমির প্রচুর sex উঠে গিয়েছে। পাগলের মত ছটপট করছে। বেশ কিছুক্ষন ধরে খাবার পর আমি আমার প্যান্টটা খুললাম। আমার বাড়াটা ফুল দাড়িয়ে গেয়েছে। রিমি আমার বাড়াটা দেখে বললো বাবু কি বানিয়েছো তুমি আমি আজ শেষ। খুব লাগবে বাবু তোমার টা অনেক বড় আমি নিতে পারবো না। আমি বললাম কিছু হবে না, আগে আমার বাড়াটা চুষে খাঁ ভালো করে। কাজের মেয়ে রিমি কে চোদার গল্প

রিমি বললো আমার ঘেন্না করছে। আমি জোর করে ওর মুখে ঢুকিয়ে দিলাম আমি বাঁড়াটাকে। প্রথমে একটু ঘেন্না করছিল রিমি তারপর গেলে খেতে লাগলো আমার বাঁড়াটাকে। মনে হচ্ছিল আমার বাড়ার সব মাল চুষে খেয়ে নেবে এবার রিমি। আমি বললাম ছার এবার, আমি শুনছি তুই আমার ওপর বস দিয়ে আমার বাঁড়াটাকে তোর গুদে ধোঁকা। রিমি আমার কথা মতো আমার ওপর বসলো দিয়ে আমার বাঁড়াটাকে নিজে গুদে ঢোকানোর চেষ্টা করলো কিন্তু পারলো না।

২ জোয়ান ভাতার আমার গুদের গর্তে ফেদা দিল সেক্স করে

তাই আমি রিমিকে চিৎ করে শুয়ে দিলাম তারপর আমি ওর পাগুলো ফাঁক করে ধরলাম দিয়ে ওর পেটে ২টো কিস করে ওর গুদেরে মুখে আমার বাঁড়াটাকে সেট করে হালকা চাপ দিতেই আমি বাড়ার মাথা টা ঢুকে গেলো ওর গুদে, আর রিমি কেপে উঠলো।

এবার আর একটু জোরে চাপ দিতেই বাড়ার অর্ধেকটা ঢুকে গেলো। রিমি ব্যাথা পেলো খুব টাই আ করে উঠলো। এইভাবে বেশ কিছুক্ষন চুদলাম। তারপর আরো স্পীড বাড়িয়ে দিলাম চোদার।

রিমি আর আমি দুজনেই ঘেমে গেলাম। এবার রিমিকে বললাম তুই বসে কর। রিমি লাফিয়ে উঠে আমাকে ঠেলে শুয়ে দিয়ে আমার ওপর উঠে বসলো। দিয়ে জোরে জোরে করতে লাগলো আর আমি রিমির দুধ গুলো টিপতে লাগলাম। ২মিনিট করার পর রিমি আমার ওপরে শুয়ে আমাকে কিস করতে শুরু করলো।

আমি উঠে রিমিকে খাটের ধরে শুয়ে দিয়ে আমি খাটের নিচে দাড়ালাম দিয়ে রিমির পাগুলো আমার কাঁধে তুলে নিলাম দিয়ে রিমিকে খুব জোরে জোরে করতে লাগলাম।

রিমির মুখ দিয়ে আ: আ: উফফ আওয়াজ বেরহোছিল। বেশ কিছু খন করার পর রিমি কেপে উঠলো আর আমাকে থেকে সরিয়ে দিল দিয়ে থর থর করে কেঁপে উঠলো।

আমি সঙ্গে সঙ্গে এবার ওর গুদে বাড়াটা ভরে দিলাম। এবার জোরে জোরে করতে লাগলাম। কিছুক্ষন করার পর আমি আমার মাল ঢেলে দিলাম ওর গুদে ভিতরে। দিয়ে বেশ কিছুক্ষণ জড়িয়ে ধরে শুয়েছিলাম। ওই রাতে আরো ২ বড় রিমিকে চুদলাম। কাজের মেয়ে রিমি কে চোদার গল্প

See also  খালাকে কৌশলে চুদলাম, এরপর খালা মাকে সিস্টেম করে দিল-Khalar Voda Choda

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading