চোদার নতুন চটি গল্প – জোর করে চোদার নতুন চটি গল্প

NewStoriesBD Choti Golpo

চোদার নতুন চটি গল্প – জোর করে চোদার নতুন চটি গল্প

জোর করে চোদার নতুন চটি গল্প আমরা ৪ বন্ধু ছোটবেলা থেকে খুব ক্লোস। সবকিছু খোলাখুলি ভাবে শেয়ার করি নিজেদের মধ্যে। একসাথে বসে চটি পড়েছি আর ব্লু ফিল্ম দেখেছি।

রুলার দিয়ে নুনু মেপেছি একসাথে বসে। রফিকের বড় বোন জলি আপু কঠিন মাল – রফিকের সামনেই তা নিয়ে ফাজলামো করতাম।

রফিককে একবার সবাই মিলে ধরেছিলাম ওর বোনের ব্যাবহার করা একটা প্যান্টি নিয়ে আসতে। ভীষন খেপে গিয়েছিলো – ‘মাদারচোত, কুত্তার বাচ্চা, তোদের চৌদ্দ গুষ্ঠী চুদি’ এসব আবোল তাবোল বললো। আমরা মাফ চেয়ে নিলাম – তারপর সব ঠিক। আমাদের ঘনিষ্টতা অনেক দিনের। চোদার নতুন চটি গল্প

new bangla choti golpo
আমি আর রফিক এখন কানাডায় আর অন্য দুজন আমেরিকাতে। আমি ছাড়া বাকিদের বিয়ে হয়ে গেছে। সাইরাস সবে বিয়ে করেছে।

ও আর নাসিম গত একবছরের মধ্যে ঢাকা থেকে বিয়ে করে এসেছে। রফিকের বউ তানিয়া কানাডাতে বড় হয়েছে। ওদের – যদিও বিয়ের আগে দেখা সাক্ষাৎ হয়েছে।

ওরা সবাই মিলে প্ল্যান করলো ইন্ডিপেন্ডেন্স ডে’র লম্বা ছুটিতে টরন্টোর কাছের একটা পাহাড়ী রিসোর্টে যাবে। ৩ রুমের একটা কটেজ ভাড়া নিলো। newchoti.org

আমাকে সঙ্গে যেতে বললো। আমি সাথে সাথে রাজী। বন্ধুর বৌদের সুনজরে না থাকলে বন্ধুত্ব টিকে না – তাই এই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না। শুধু তানিয়ার সাথে আমার কিছুটা পরিচয় – কাছাকাছি থাকি বলে। চোদার নতুন চটি গল্প

আমরা বিকাল ৪ টার দিকে পৌঁছালাম কটেজে। দোতলা বাসা – উপরে ৩ টা বেডরুম আর নীচে বসার, খাবার, আর কিচেন। উপরে প্রত্যেক রুমের সংলগ্ন বাথরুম।

বাথরুমে ঢুকে জোর করে বন্ধুর মাকে চোদার গল্প

নীচে একটা হাল্ফ বাথ। আমার জিনিস পত্র রাখলাম লিভিং রুমে। অন্যরা উপরে চলে গেলো। একটু ফ্রেশ হয়ে সবাই বেরুলো লেকের উপর সূর্যাস্ত দেখতে। চোদার নতুন চটি গল্প

আমার সব সেক্স দুধে আমি দুইজনকে একসাথে দুই দুধে নিলাম
আমার এইসব সস্তা রোমান্টিসিস্ম ভালো লাগে না। আমি বের হয়ে গেলাম হাইকিং করতে। ৭ টার দিকে ফিরে দেখি সবাই মিলে লিভিং রুমে গল্প করছে। আমি উপরের একটা ঘর থেকে গোছল করে নীচে যোগ দিলাম।

দেখলাম ছেলেরা সবাই বিয়ার খাচ্ছে আর মেয়েরা সফট ড্রিঙ্কস। আমি বিয়ার আনতে কিচেনে যাবার সময় জিগ্গেস করলাম ‘কারু কিছু লাগবে?

মেয়েদের জন্য ওয়াইন কুলার আছে’। তানিয়া একটা কুলার চাইলো। আমি ঘুরে হাটতে লাগলাম আর কিছু বোঝার আগেই সাইরাস আর নাসিম মিলে এক টানে আমার শর্টস নামিয়ে দিয়েছে পায়ের কাছে। ভিতরে আন্ডারওয়ের পরিনি।

ওদের এই দেখে আমার মেজাজ ভীষন বিগ্রে গেলো। ওরা হয়তো ভেবেছিলো যে আমি লজ্জা পেয়ে পালাবো। চুদির পুত্গুলো তো জানে না যে আমি গ্রীসের নুড় বীচে মেয়ে বন্ধু নিয়ে ঘুরে এসেছি। আমি বেশ বোহেমিয়ান – নিয়ে আমার কোনো মধ্যবিত্ত নেই।

পায়ের কাছের প্যান্ট সরিয়ে দিয়ে ঘুরে দাড়ালাম। বেশ বড় আর মোটা নুনু ঝুলছে পায়ের মাঝে। আমার মনে হলো মেয়েরা চোখ ফেরানোর আগে একঝলক দেখে নিলো। বন্ধুরা ভীষন অপ্রস্তুত। ওদের দিকে একবার তাকিয়ে প্যান্ট ছাড়াই চলে আসলাম কিচেনে।

পিছন পিছন রফিক এসেছে আমার শর্টস নিয়ে। ‘আনিস প্লীস। এসব কি হচ্ছে? নতুন মেয়েরা খুব লজ্জা পেয়েছে। এটা পরে নে।’ কিছু বললাম না। চোদার নতুন চটি গল্প

ঠান্ডা বিয়ার আর কুলার নিয়ে ফেরত আসলাম। তানিয়াকে ওর কুলারটা দিয়ে একটা সিঙ্গল চেয়ারে বসলাম। নুনু কাত হয়ে পরে আছে উরুর ওপর।

গুমোট একটা পরিবেশ। হালকা করার জন্য কথা শুরু করলাম – কালকের কি প্রোগ্রাম ইত্যাদি। জোক করার চেষ্টা করলাম – ‘আমি ভেবেছিলাম এটা নুডিষ্ট রিসর্ট। এটাই ড্রেস কোড’। কেউ হাসলো না।

আর একটা বিয়ার নিতে কিচেনে এসেছি। ফ্রিজ বন্ধ করে বিয়ার হাতে ঘুরে দেখি তানিয়া দাড়িয়ে। অনুনয় করে বললো ‘আনিস ভাই, প্লীজ ওই ইডিয়েট দের কথা বাদ দেন।

মেয়েগুলো খুব আনইজি ফীল করছে।’ আমি কাউন্টারে পরে থাকা প্যান্ট নিয়ে পরলাম। দুজন ফিরে আসলাম বসবার ঘরে। আস্তে আস্তে পরিবেশ সহজ হয়ে আসলো।

Bon Er Gud Dhon Dhukiye Choda

ডিনার সেরে অনেক রাত পর্যন্ত আড্ডা হলো। একে একে কাপলরা চলে গেলো ঘুমুতে। রফিক ও উঠলো। তানিয়ার হাতে তখন আধা শেষ করা বোতল। ‘শেষ করে আসছি’ ও বললো। চোদার নতুন চটি গল্প

আমি: ‘কী। তুমি গেলে না।

তানিয়া: ‘আপনার সাথে আড্ডা মারতে ভালো লাগছে। বাকিরা সব বোরিং। newchoti.org

আমি: ‘রফিকও?’

তানিয়া: ‘ও খুব প্রপার। কোনো এক্সপেরিমেন্ট করতে চায় না। ভালো মানুষ কিন্তু খুব ডাল।’

আমি: ‘কতদিনের বিয়ে তোমাদের?’চোদার নতুন চটি গল্প

তানিয়া: ‘২ বছর হয়ে গেলো। জানুয়ারীতে ৩ হবে। আমাদের কথা থাক। আপনি বিয়ে করছেন না কেন?’

আমি: ‘কোনো দীর্ঘ দিনের এ যেতে চাই না। ভালই আছি – স্বাধীন জীবন।’

তানিয়া: ‘গার্লফ্রেন্ড আছে?’

আমি: ‘ইন্ডিয়ান একটা মেয়েকে করছি।’

তানিয়া: ‘আপনাকে দেখে মনে হচ্ছে যে অনেক মেয়ের সাথে সম্পর্ক ছিলো আপনার।’

আমি: ‘ঠিক ধরেছ। তুমি বুঝলে কী ভাবে?’

তানিয়া: ‘নুড় অবস্থায় যেভাবে সামলালেন তাতে বুঝেছি যে আপনি sex এর ব্যাপারে মোটেই তা ছাড়া রফিক আপনার ব্যাপারে অনেক বলেছে।’

আমি: ‘আর তুমি?’

bondhur ma k chudlam
bondhur ma k chudlam
তানিয়া: ‘রফিকের আগে আমার আমেরিকান বয়ফ্রেন্ড ছিলো। রফিককে বিয়ে করলাম জীবনে ব্যালান্স আর স্টেবিলিটি আনতে।’

আমি: ‘রফিকের মতো সিম্পল ছেলে নিয়ে তুমি সন্তুষ্ঠ?’ জোর করে চোদার নতুন চটি গল্প

তানিয়া: ‘রফিক ভোগে। ও বিছানায় আমাকে সন্তুষ্ট করতে পারে না। বাসর রাতে ও আমাকে করতেই পারেনাই। কয়েক মিনিটের মধ্যে ওর বের হয়ে গেলো। ভেবেছিলাম প্রথম রাতের উত্তেজনাতে এমন হয়েছে। কিন্তু পরবর্তিতেও তাই চলতে থাকলো।’

আমি: ‘বিয়ের আগে তোমরা ট্রাই করনি – মানে ?’

তানিয়া: ‘ও চেষ্টা করেনি।

আমি: ‘তাহলে কিভাবে মেটাচ্ছ তোমার শরীরের চাহিদা? আর কেউ আছে?’

তানিয়া: ‘না রফিককে আমি ভালবাসি। ও আমাকে অন্য সব সুখ দে। শুধু চুদতে গেলে খুব তাড়াতাড়ি মাল বের হয়ে যায়।’

বেশ অবাক হলাম ওর খোলামেলা আর ফ্র্যান্ক কথাবার্তায়। আমার বিয়ার শেষ তাই আরেকটা আনতে গেলাম – ও আর চায় না। ও গেলো টয়লেটে।

চোদার নতুন চটি গল্প

কিচেনের পাশেই টয়লেট। শুনতে পেলাম কমোডের পানিতে ওর মুতের আওয়াজ। দরজার আরো কাছে গিয়ে কান পাতলাম। অনেক্ষণ চললো – মুত চেপে ছিলো গল্পে গল্পে।

Mama Vagni Choti Golpo ভাগ্নিকে হোটেলে নিয়ে মামা চুদলো

আওয়াজ থামলো – টয়লেট পেপার দিয়ে এখন ভোদা মুছছে, প্যান্টি টেনে পরছে। ফ্লাশের আওয়াজ পেলাম। সরে আসলাম দরজা থেকে। ও বেরুনোর পর আমি ঢুকলাম – এখনো ওর মুত আর গায়ের গন্ধ পাচ্ছি। নুনু চিনচিন করে উঠলো। বাইরে খুব সুন্দর জোছ্না – দুজন বাইরে প্যাটিও তে বসলাম।

আমি: ‘রফিক অপেক্ষা করছে না?’ চোদার নতুন চটি গল্প

তানিয়া: ‘ও এতক্ষণে নাক ডেকে ঘুমাচ্ছে।’

আমি: ‘শরীরের ক্ষুধা কিভাবে মেটাও?’

তানিয়া ওর হাত উঠিয়ে আমাকে দেখালো আর আঙ্গুলগুলো নাড়তে লাগলো – মুখে দুষ্ট হাসি।

আমি: ‘শুধু এতেই হয়?’

তানিয়া: ‘বেশ কয়েকটা আছে। প্রেমিক বদলের মতো ওগুলোকে পাল্টাই। তারপরও সেটা দুধের সাধ ঘোলে মেটানো।’

আমি: ‘তুমি কী তোমার প্রেমিকদের সাথে এনেছো?’

তানিয়া: ‘আনলেই পারতাম। ভীষন লাগছে।’

বলে ও যা করলো তার জন্য মোটেই প্রস্তুত ছিলাম না। ও দু পা একটু ফাঁক করলো আর হাত নামিয়ে ওর উরুর মাঝখানে রাখলো। মাথাটা পিছনে হেলিয়ে দিয়ে দু চোখ বন্ধ করলো। এক হাত দিয়ে ঘষতে লাগলো ওর ভোদা। অন্য হাত দিয়ে দুধ দুটো টিপতে লাগলো।

চোদার নতুন চটি গল্প

এবার হাত জামার ভিতর দিয়ে বুকে দিলো। উরু আরো ফাঁক হয়ে গেলো আর ভোদায় হাত চলতে লাগলো আরো জোরে। ওর নিশ্বাস জোরে হতে লাগলো আর দাঁত দিয়ে কামড়ে ধরলো নিচের ঠোঁট। প্যান্টের বোতাম আর জীপার খুলে হাত ঢুকিয়ে দিলো ভিতরে।

এক পর্যায়ে প্যান্ট আর প্যান্টি ঠেলে নীচে ফেল্লো আর উরু আরো ফাঁক করলো। দেখলাম আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর ঘষছে। জোর করে চোদার নতুন চটি গল্প

মুখ দিয়ে আদিম উল্লাসের অবোধ্য শৃঙ্গার। ব্রা সরিয়ে দিয়ে নিটোল দুটা পর্বতকে যাচ্ছেতাই মতো কচলাচ্ছে। আমি আস্তে আস্তে আমার নুনু ডলতে থাকলাম প্যান্টের উপর দিয়ে। এভাবে চললো অনেক্ষণ।

চোদার নতুন চটি গল্প

আর থাকতে পারলাম না। হাটু গেড়ে বসলাম ওর সামনে। টেনে ছুড়ে ফেলে দিলাম ওর প্যান্ট। ওর দু উরুতে হাত রাখলাম। যেনো আগুন ধরেছি।

ও হাত দিয়ে আমার মাথা টেনে চেপে ধরলো ওর পায়ের ফাঁকে। ভিজে পেঁতপেঁত করছে ওর জঙ্ঘা। আমার নাকে, মুখে, ঠোঁটে ওর বালের খোচা লাগছে। খুব ছোট করে ট্রিম করা।

আমি নাক দিয়ে ওর গুদ ঘষতে লাগলাম আর ওর যৌনতা শুঁকতে লাগলাম কুকুরের মতো। নাক ঢুকিয়ে দিলাম ওর যোনিতে। আর জিহ্বা দিয়ে চাটতে লাগলাম ওর গুদ।

চোদার নতুন চটি গল্প

‘আনিস ভাই, আমাকে মেরে ফেলেন। আপনার বিরাট চনু দিয়ে আমার হেডা ফাটিয়ে দেন। আমার সমস্ত ছিদ্র দিয়ে আমাকে চুদেন।’ আমি এবার ওর উরু চাটতে লাগলাম আর আঙ্গুল দিয়ে ওর ভোদা ডলতে লাগলাম। ‘আপনার জিহ্বা দিয়ে আমাকে চোদেন।

চুদে চুদে আমাকে শেষ করে দেন।’ আমি আমার জিহ্বা দিয়ে ওর ভগাঙ্কুর চাটতে লাগলাম আর দুটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর যোনিতে। জোর করে চোদার নতুন চটি গল্প

আমার লম্বা আঙ্গুল যতদুর ভিতরে পারি ঠেসে ধরলাম আর ভিতরের দেয়ালে মালিশ করতে লাগলাম। ও দুই উরু আমার কাঁধে উঠিয়ে দিলো আর আমার গলা চেপে ধরলো। ‘আর পারছি না। আপনার ডান্ডা ঢোকান আর আমাকে মেরে ফেলেন।’

আমি আমার আর ওর গায়ের সব কাপড় খুলে ফেল্লাম। তারপর ওকে টেনে উঠালাম। আমি চেয়ারে বসে ওকে আমার সামনে হাটু গেড়ে বসালাম। ও আমার নিপল চাটতে লাগলো আর কামর খেতে লাগলো। দুধ দিয়ে ঘষতে থাকলো আমার নুনু আর উরু।

ওর মাথা ধরে আমার নুনুর ওপর চেপে ধরলাম। ও জিহ্বা বের করে চাটতে লাগলো আমার উরু আর অন্ডকোষ। দুই হাতে নিলো আমার উত্থিত লিঙ্গ।

এরপর চাটতে লাগলো সারা নুনু। জিহ্বার ডগা দিয়ে নুনুর ছিদ্রে ঢুকালো। চরম তৃপ্তিতে আমি তখন বিলীন। জিহ্বা ঘুরাতে থাকলো মুন্ডুর চার পাশে আর হাত দিয়ে খেচতে লাগলো জোরে জোরে। আমি ওর পিছন দিয়ে দু হাত দিয়ে ওর পাছা খামচে ধরেছি।

ডান হাতের আঙ্গুল লালা দিয়ে মাখলাম আর ওর পাছার ছিদ্রে ঢুকালাম। উত্তেজনায় ও কামর বসিয়ে দিলো আমার নুনুর মাথায়। অন্য হাত দিয়ে আমি পিছন থেকে ওর ভোদা ঘষতে লাগলাম। newchoti.org

পাছার ছিদ্রে আমার আঙ্গুল ঢুকছে আর বের হচ্ছে। টের পেলাম ও ওর পাছার রিংটা টাইট করে ধরে রাখছে আমার আঙ্গুল। আমি এবার অন্য হাত ঢুকিয়ে দিলাম ওর গুদের ভিতর।

ও আমর নুনু ঢুকিয়ে দিয়েছে মুখের ভিতর আর উপর নীচ করতে থাকলো জোরে। ওর সব ছিদ্র দিয়ে ওকে চুদছি তখন। আমি খুব জোরে ওর ভোদা আর পাছার ভিতর আঙ্গুল মারতে লাগলাম। ওর অবস্তা খারাপ – আমার নুনু মনে হচ্ছে ছিরে খেয়ে ফেলবে। জোর করে চোদার নতুন চটি গল্প

এবার ওকে আমার কোলে বসালাম। ও আমার গলা জরিয়ে ধরে ঠোঁটে চুমা খেলো। চুষতে লাগলো আমার জিহ্বা আর ঠোঁট। আমার হাত ওর দুধে। হাত দিয়ে চেপে ধরলাম ওর নরম দুধ আর আঙ্গুল দিয়ে কচলাতে লাগলাম ওর দুধের বোটা। আমাকে জোর করে ধর্ষণ করলো দুইজন অপরিচিত লোক

ও আরো জোরে আমার ঠোঁট চুষতে লাগলো আর ভোদা দিয়ে আমার উরু ঘষতে লাগলো। আমি চুমু দিলাম ওর গালে আর গলায় – আরো নীচে ওর দুধের বোটা মুখে নিয়ে বেদম চুষতে লাগলাম। ও পাছা উঠিয়ে আমার নুনু নিয়ে ওর ভোদায় ঢোকালো আর উঠ বস করতে লাগলো।

bangla sona chodar golpo একটি উত্তপ্ত ভোদা চোদার চটি কাহিনী

আমি দুহাতে ওর পাছা ফাঁক করে ধরলাম। ‘টেনে ছিরে ফেলেন। আর পাছার ছিদ্রে আঙ্গুল দিয়ে চোদেন।’ আমি তখন বন্য জানোয়ারের মতো ওকে চুদতে লাগলাম আর পাছার ফুটায় আঙ্গুল ঢুকিয়ে দিলাম। জোর করে চোদার নতুন চটি গল্প

আমি জোরে জোরে ঠাপ মারছি আর ও ওর যোনি দিয়ে চেপে ধরেছে আমার নুনু। এক আঙ্গুল পাছার ফুটায় অন্য হাত দিয়ে ওর পাছা আর ভোদা টিপছি।

চোদার নতুন চটি গল্প

জোরে জোরে ঠাপ দিচ্ছি। ও আমাকে জরিয়ে ধরলো, ওর দুধ লেপ্টে গেলো আমার বুকে আর ওর সমস্ত শক্তি দিয়ে আমার নুনু চেপে ধরলো। ওর সারা শরীর কাঁপতে লাগলো আর আমি আমার সমস্ত মাল ওর ভিতর ঢেলে দিলাম। ও আস্তে আস্তে নিথর হয়ে আমার গায়ে এলিয়ে পরলো।

আমি: ‘রফিক যদি কখনো জানতে পারে?’

তানিয়া: ‘আমাদের মধ্যে কোনো লুকোচুরি নেই। আমার vibrator গুলো ওরই কেনা। ও আমাকে ভীষন ভালোবাসে। আমাকে সুখী করার জন্য ও সব করতে পারে।’

তানিয়া আমার ঠোঁটে আলতো চুমা খেয়ে হাসলো। চোদার নতুন চটি গল্প

See also  রাত্রি ঘনায় ৩য় পর্ব – Bangla Choti Golpo

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading