বিধবা মায়ের সাথে যৌন সঙ্গম – মা-ছেলের চুদার গল্প

NewStoriesBD Choti Golpo

বিধবা মায়ের সাথে যৌন সঙ্গম – মা-ছেলের চুদার গল্প

banglachotigolpo net

bidhoba ma chele chudar golpo

আমি শুধু আমার মাকে নিয়ে কলকাতায় থাকি। আমার মা আছমা বেগম।আমার মায়ের বয়স ৩৭ বছর এখনো বেশ সুন্দরী। দেখলে যে কারো ধন দারিয়ে যাবে।

এখনো মায়ের পেটে মেদ হয় নি। আমার মায়ের সবচেয়ে সুন্দর জিনিস হলো মায়ের ৪০ সাইজের দুধ বর ৪৪ সাইজের বিশাল পাছা।

আমার মা যখন রাস্তায় বাহির হয় তখন আমার এইটা মনে হয় যে লোকেরা এখুনি আমার মায়ের শাড়ী ব্লাউজ খুলে মায়ের রসালো দুধ দুটো চুক চুক করে চুসে খাবে আর পাছা চুদবে।

আমিও চুদাচুদির অনেক কিছুই জানি। নিয়মিত সেক্স ভিডিও দেখে আর আমার মাকে কল্পনা করে হাত নারতাম।

আমাদের পাড়ায় এক বড় ভাই ছিলো তার না সনজয় দাস। সে আমার ভালো বন্ধু। সে তার মায়ের লেংটা ছবি তুলতো লুকিয়ে লুকিয়ে আর আমরা দুজন ছবিগুলো দেখে হাত মারতাম আর মাল ফেলতাম।

তো সেইখান থেকে আমার মাকে চুদার ইচ্ছা আরো বারতে লাগলো। এমনিতে আমার মা আমাকে অনেক ভালেবাসে। আমিও আমার মাকে অনেক ভালেবাসি।

এখন মূল ঘটনায় আসি। কিভাবে আমি আমার মাকে চুদলাম। bangla choti golpo net

বিধবা মাকে চোদার গল্প ma chele sex story

একদিন রাতে আমি আর আমার মা রাতের খাবারের পর বিছানায় শুয়ে শুয়ে টিভি দেখছিলাম। মা বালিসের উপর হেলান দিয়ে টিভি দেখছিলো আর আমি মায়ের দুধের সাথে মাথা লাগিয়ে শুয়ে আছি। বাবা মারা যাওয়ার পর থেকেই আমি আর মা একসাথেই ঘুমাই। তো আমার মাথায় একটা বুদ্ধি এলো।

মা আমাকে ৫বছর পর্যন্ত বুকের দুধ খাইয়েছে আর ছোট থাকতে আমার মায়ের দুধ নিয়ে না খেল্লে আমার গুম আসতো না। মাও আমাকে তার দুধ নিয়ে খেলতে দিতো। এরপর আমি বড় হয়ছি, মার সাথে আর ঘুমাতাম না তাই এই অভ্যাসটা আমার চলে গেছে।

কিন্তু এতদিন পর আমার আবার সেই ইচ্ছেটা জেগে উঠেছে। আমি জানতাম এখনো মায়ের দুধ নিয়ে খেলি তাহলে মা আমাকে কিছু বলবে না। আজ মা শুধু একটা শাড়ী ব্লাউজ আর ছায়া পরে আছে। ভিতরে কোন ব্রা অথবা পেনটি পরেনি। আমি জানি মা এগুলো কম পরে।

যখন বাহিরে যায় তখন পরে আর ঘরে সুধু শাড়ি ব্লাউজ পরে থাকে, আজো তাই পরে আছে মা। মা এমনিতে আমার সামনে নিজের শরীর ডাকে না। মা তার বড় বড় দুধ আমার সামনে প্রাই ঝুলিয়ে হাটেন আর মায়ের ব্লাউজগুলো ছোট ছোট যার কারনে মায়ের দুধগুলো ব্লাউজের মধ্যেও দেখা যেতো। কেন হাটবে না ছোট কালে এই দুধ খেয়ে আমি বড় হয়েছি।

আমি মায়ের দুধের দিকে নিজের মুখটা ঘুরালাম, মা টিভি দেখছিলো। আমি মায়ের কাধ থেকে আচলটা ফেলে দিলাম। দেখলাম মায়ের ব্লাউজের মাঝখানে দুটো হুক খুলা শুধু নিচের একটা হুক মারা। এতে মায়ের ৪০ সাইজের দুধ দেখা যাচ্ছে সুধু দুধের বোটা দুটে ছারা।

এটা দেখার পরতো আমার লোভটা আরো বেরে গেলো। তো আমি হাত দিয়ে মায়ের একটা দুধ বের করে খেলতে লাগলাম। মা এটা দেখে আমার দিকে তাকিয়ে হাসতে লাগলো। bangla choti golpo net

মাঃ কিরে বাবা তোর কি আবার ছোট কালের মত আমার দুধ নিয়ে খেলার সখ ধরেছে নাকি।

আমিঃ হ্যা মা, আমার আবারো সেই ইচ্ছেটা ধরেছে।

মাঃ তোকে আমি ৫বছর ধরে আমার বুকের দুধ খাইয়েছি। তুই আমার দুধ নিয়ে খেলা ছাড়া ঘুমাতি না।তোর জন্য দিনের ভিতর আমার অনেকগুলা ব্লাউজ পালটাতে হতো।

তুই দুধ খেতে খেতে আমার সব ব্লাউজ ভিজিয়ে দিতিস। তাই আমি আর ব্লাউজ পরতাম না। শুধু শাড়ির আচলটা কাধে দিয়ে রাখতাম আর তোকে কোলে নিয়ে কাজ করতার।

খুব দুষ্টু ছিলি তুই আর এখন আরো বেশি হয়ে গেছিস তাই এখন আবার মায়ের দুধ নিয়ে খেলার ইচ্ছা হয়েছে… লোকে শুনলে কি বলবে।

মা ও বড় বোনকে চুদার পারিবারিক নতুন চুদাচুদির গল্প

আমিঃ আমি আমার মায়ের দুধ খাবো খেলবো যত ইচ্ছা এতে লোকের কি। মাতো আমার লোকেদের না।

মাঃ হুম রে বাপ আমার আমি শুধু তোর মা। তোর জন্যইতে আমার এই দুধ। সৃষ্টিকর্তা মায়েদের এই জন্যই তো দুটো দুধ দিয়েছে যাতে তাদের সন্তানরা এই দুধগুলো খেয়ে বড় হয়।

এই বলে মা আমার মুখের ভিতর তার দুই দুধের বোটা এক সাথে ডুকিয়ে দিলেন আর আমিও দুধ দুটো চুসতে লাগলাম লাগলাম। দুধ চুসতে চুসতে আমি মায়ের দুধ দুটো দুই হাত দিয়ে টিপতে লাগলাম। আহ কি আরাম এতো আরাম আগে কখনো পাইনি। মায়ের এতো নরম দুধ। কিন্তু শুধু দুধ চিপলে আর খেলেতো হবে না মাকে চুদতেও হবে। মায়ের দুধ খেতে খেতে আমার ধন বাবাজি শক্ত হয়ে দারিয়ে গিয়েছে।

আমিঃ মা তোমার দুধ খেতে খেতে আমার নুনুটা কেন জানি দাড়িয়ে গেছে। পেন্টের ভিতরে ব্যাথা লাগছে। পেন্টটা খুলতেও লজ্জা লাগছে। bangla choti golpo net

মাঃ খুলে ফেল বাবা। এইতো তুই এতো বড় হয়েছিস কিন্তু আমিতো তোকে এখনো আমার দুধ খাওয়াচ্ছি।মায়েদের কাছে ছেলেদের আবার কিসের সরম।

ছোট বেলায় তুই কত আমাকে দিয়ে নুনুটা চুসিয়েছিস… তুই যখনি খেলতে বা অন্য কিছু করতে নুনুতে ব্যাথা পেতি তখন তুই আমার মুখে এই ছোট্ট নুনুটা আমার মুখে পুরে দিয়ে বলতি… মা নুনুতে চুসে দেও ব্যাথা পেয়েছি। তুমি চুসে দিলে ব্যাথা কমে যায় আর আমিও ওমনি আমার ছোট্ট ছেলের ছোট্ট নুনুটা মুখে নিয়ে চুসতাম। এই সব কিছু ভুলে গেলি বাবা।

আমিঃ না মা, কিছুই ভুলিনি।

এই বলে আমি আমার পেন্টা খুলে আমার মায়ের সামনে সম্পুর্ন লেংটা হয়ে গেলাম। মা আমার ধনটা ধরে বল্লো আমার ছেলেটার ছোট্ট নুনুটা এখন কত্তো বড় হয়েছে বাহ। এই বলে মা আমার নুনুর মাথায় হালকা করে একটা চুসা দিলো।

আমার সারা শরীরে যেন কারেন্ট বয়ে গেলো। যেভাবে হোক আমার মাকে চুদতেই হবে। তারপর আমি আবার মায়ের দুধ খেতে লাগলাম।

আমি মাকে বল্লাম… মা তোমার শাড়ির সাথে বার বার আমার পা জরিয়ে যাচ্ছে।

মাঃ ঠিক আছে বাবা আমি তাহলে শাড়িটা খুলে নিচ্ছ। bangla choti golpo net

আমিতো এটাই চাচ্ছিলাম। মা শাড়িটা খুলে নিলো। মা শুধু এখন একটা ছায়া পরা আর কিচ্ছু পরা নেই।মায়ের বড় বড় দুধ দুটো আমার সামনে ঝুলছে। আমি উঠে বসে মায়ের দুধ দুটো ধরে চিপতে লাগলাম আর বললাম মা তুমি ছোট্ট বেলার মত আমার দুধ দুটো আবার চুসে দিবে একটু।

মা কোন কথা না বলে সরাসরি আমার ধনটা মুখে নিয়ে চুসতে শুরু করলো আর আমি মায়ের দুধগুলো জোরে জোরে কচালতে লাগলাম। bangla choti golpo

মা আমার নুনুটা প্রায় ১০ মিনিটের মত চুসার পর আমি বুঝতে পারলাম আমার মাল ছারার টাইম হয়ে গেছে। তাই আমি মাকে চুসা থামতে বললাম। মা চুসা থামানোর পর আমাকে জিজ্ঞেস করলো কি হয়েছে।

আমিঃ মা মনে হচ্ছে আমার নুনুর ভিতর থেকে কি যেনো বেরুবে।

মাঃ ওটা তোর নুনুর রস বাবা। মায়েরা ওই রসটা খেতে পারে। তুই ওটা আমার মুখের ভিতরে ঢেলে দে আমি খেয়ে নিবো।

এই বলে মা আবার আমার নুনুটা মুখে নিয়ে চুসতে লাগলো। কয়েক চুসা দিতেই আমি মায়ের মুখের ভিতর মাল ঢেলে দিলাম। মা আমার সবটুকু মাল খেয়ে নিলো।

দেখলাম মায়ের মুখ থেকে বেশ কিছু মাল গরিয়ে গড়িয়ে মায়ের দুধের উপর পরলো। মা আনার নুনুটা ধরে তার দুধের সাথে ঘসতে লাগলো।

আমার বুঝার বাকি রইলো না যে আমার মায়ের ভিষণ রকমের চুদা খাওয়ার নেশায় ধরেছে এইটাই সু্যোগ মাকে চুদার। মা বিছানায় শুয়ে আমাকে তার বুকের উপর শুয়ালো আর বললো,,, bangla choti golpo net

মাঃ বাবা তোর যা যা ইচ্ছে করে কর আমার সাথে এই বলে মা চোখ বুঝে নিলো।

আমিঃ মা আমি কি তোমার যৌনিটাতে একটু হাত দিতে পারি।

মাঃ দে বাপ তোর যা ইচ্ছে হয় কর।

আমি মায়ের ছায়াটা খুলে ফেললাম। আমি যেন চোখের সামনে সর্গ দেখছি। জানি না আমি কতক্ষণ ধরে মায়ের উলঙ্গ শরীরে আমার দুই হাত দিয়ে ধরে দেখেছি।

নিজের চোখের সামনে নিজের মায়ের নেংটা শরীর দেখা কয় ছেলের ভাগ্যে থাকে। মায়ের গুদে আর বগলের তলে বালে ভরা। আমি মায়ের গুদে হাত দিলাম। মা নিজে থেকেই তার দুই পা ফাঁক করে দিলো।

একজন মা তার দুই হাত মাথার উপর তুলে দিয়ে দুই পা ফাক করে দিলো তার ছেলের জন্য। আমি হাতের দুই আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে দিয়ে মায়ের দুধ চুসতে লাগলাম। বিধবা মায়ের সাথে যৌন সঙ্গম – মা-ছেলের চুদার গল্প

মা চোখ বন্ধ করে ছেলের আদর খাচ্ছে। কিছু সময় বুঝতে পারলাম মায়ের গুদটা ভিজতে শুরু করছে। আমি মায়ের দুধ খাওয়া ছেড়ে মায়ের পা দুটো আরো ফাঁক করে মায়ের গুদে মুখ দিয়ে চুসতে শুরু করলাম। আমার গুদ চুসার কারনে মায়ের গা মোচর দিচ্ছিলো।

মা আহ আহ উমমম এই রকম করতে লাগলো। মা কিছু সময় পর আমার মাথাটা গুদের সাথে চেপে ধরে বল্লো, আহ উহহ বাবা আরো জোরে চুস বাবা আরো জোরে চুস। তোর মায়ের গুধটা খেয়ে নে বাবা আহ। bangla choti golpo net

আমি বুঝতে পারলাম মা গুদের পানি ছারবে। আমি চুসা বারিয়ে দিলাম। চুসা বারাতেই মা আমার মাথাটা জোরে চেপে ধরে আনার মুখের ভিতরেই গুদের পানি খসালো।

আমি আমার মায়ের গুদের পানি খেয়ে নিলাম। মা তারপর চট করে আমার মুখের ভিতর নিজের জিব ডুকিয়ে দিয়ে আমার মুখে থাকা বাকি বীর্যগুলো সহ আমার মুখের লালাও গিলে খেলো আমার মা। আমি আর দেরি করলাম না মাকে শুইয়ে দিয়ে নিজের ধনটা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা আহ হুম করে একটা শব্দ করলো।

মামির ছেলের জন্মদাতা আসলে আমি Mami K Choda

মায়ের গুদের ভিতরটা বেশ গরম আর মালে ভিজা তাই আমার বাড়াটাও খুব ভালোভাবেই মায়ের গুদটা গিলে নিলো। আমি মায়ের গুদে জোরে জোরে ঠাপানোর সাথে সাথে মায়ের দুধ দুটে চেপে ধরলাম।

মাঃ আহ উহ আহ আরো জোরে চোদ তোর মাগি মাকে আরো জোরে চোদ। আহ হুমমমম আহ এতো দিন কেন চুদলি না আমায় আহ উহহহ আহহহ।

আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। মা জল খসালো। এর কিছুক্ষণ বাদে আমিও মায়ের গুদে আমার গরম মাল ঢেলে দিয়ে মায়ের উপর শুয়ে পরলাম।

আমি মাকে বল্লাম, মা আমার অনেক আগে থেকেই তোমাকে চুদতে ইচ্ছা করতো।

মাঃ আমি জানিরে বাপ। আমি যে তোর মা। মারাতো ছেলেদের মনের সব কথায় বুঝতে পারে। তার জন্যই তো তোর সামনে আমি কখনো শরীর ঢাকতাম না। bangla choti golpo net

ব্লাউজের হুক খুলা রাখতাম আর দুধ ঝুলিয়ে হাটতাম।ঘুমানোর সময় তোকে আমার দুদু গুলোর সাথে চেপে ধরে ঘুমাতাম। তোর গায়ের গন্ধ আমাকে পাগল করে দিতো। আজ থেকে আমি তোর মাও আবার বউও। তুই যা যা করতে বলবি আমি তাই তাই করবো।

আমিঃ ঠিক আছে তাহলে আজ থেকে আমাদের আরেকটা নতুন জীবন শুরু।।

এরপর থেকে আমাদের মা ছেলের মধ্যেকার সম্পর্কটা সম্পূর্ন পরিবর্তন হয়ে গেল। বাড়িতে আমরা স্বামী-স্ত্রীর মতোই থাকি আর মন ভরে চোদাচুদি করি। বিধবা মায়ের সাথে যৌন সঙ্গম – মা-ছেলের চুদার গল্প

See also  চাচাতো বোন মীমকে চুদার গল্প-bengali chati galpo

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading