বিবাহিত বোন সুমনার গুদ ফাক করে চুদা | Incest sex story in Bangla

NewStoriesBD Choti Golpo

আমার মামা দুবাই থেকে এসে সবে মাত্র বিয়ে করেছে, এক মাস হয় নাই। আমরা ঢাকায় থাকি। মামাদের বাড়ি বরিশালের গোউর নদী থানায়। মামা বি.এ. পাস করেই চাকুরি নিয়ে দুবাই চলে যায়, ছিল চার বছর।

আমরা মামার বিয়েতে গোউর নদী যাই। খুব ধুম ধাম করে মামা বিয়ে করে। মামিদের বাড়ি বানড়ি পাড়া। বিয়ের দিন দেখলাম, মামি বেশ সুন্দর।

মামির ব্রেস্ট দুটো একদম অষ্ট্রেলিয়ান গাভির দুধের মতো বড় বড় এবং খাশা। সাইজ মেক্সিমাম ৪০ হবে। পাছা হেভি, দ্বাদশী চাঁদের মতো ঢেউ খেলানো।

মামা বিয়ের পর মামিকে নিয়ে ঢাকা আমাদের বাসায় আসে আবারো দুবাই চলে যাবার আগে। মামা যথা সময়ে দুবাই চলে যায়। মামি কয়েকদিন আমাদের বাসায় ছিল।

আমাদের বাসা খুব একটা বড় না। ২ রুম, একটিতে বাবা মা থাকে, আরেকটিতে আমি এবং আমার ছোট ভাই থাকি। ড্রইং স্পেসে কোন খাট নাই। sotto chodar golpo বিধবা ফুফাতো বোনকে চোদার সত্য গল্প

মামা যে দুই দিন ছিল, সে দুই দিন আমি এবং আমার ছোট ভাই ড্রইং স্পেসের নিচে শুয়ে ছিলাম।আমাদের রুমের খাট বেশ বড় । ৩ জন শোয়া যায়। মামা চলে যাবার পর মামিকে আমাদের কাছে শুইতে দেয়।

আমার বয়স ১৭ হবে। ইন্টার ফাস্ট ইয়ারে পড়ি। ছোট ভাইয়ের বয়স দশ। আমি ভদ্র নম্র লাজুক স্বভাবের ছেলে। কোন দুষ্টোমি ফাজলামি করতাম না। মেয়েদের ব্যাপারে কোনো বদনাম নেই।

যদিও আমাদের বাসার কাজের মেয়ে শিল্পীকে কয়েকবার চুদেছিলাম। সে কথা কেউ জানেনা। অনেকটা বিশ্বাস করেই মামিকে আমাদের সাথে শুইতে দেয়।

রাতে শোবার সময় মামি একপাশে শুইতো, ছোট ভাই মাঝখানে, আমি আরেক পাশে শুইতাম প্রথম রাতে খুব ভালো ভাবেই কাটল, কোন কিছুই হয়নি।দ্বিতীয় রাতে আমি টেবিলে বসে পড়তেছিলাম, রাত জেগে।

ছোট ভাই তপন ঘুমিয়ে গেছে। মামি বিছানায় শুয়ে। জেগে আছে। আমার পড়ার টেবিলটি খাটের সাথে লাগানো। খাটে বসে থেকেই টেবিলে পড়াশোনা করি। মামি ঠিক আমার পিছন দিকে শুয়ে আছে।

মামি সালোয়ার কামিজ পড়া, ওড়না নাই। বিশাল দুধগুলো পাহাড়ের মতো উপর দিকে দাড়িয়ে আছে। দেখলাম তপন আজকে এক সাইডে শুয়ে আছে। মামি আমাকে বলল, তুমি ঘুমাবেনা ?

আমি বললাম, আর একটু মামি। এখনি শুয়ে পড়বো, ৫/১০ মিনিট।আমি বাথরুমে যেয়ে প্রস্রাব করে আসলাম। মামিকে বললাম, মামি আপনি তপনের ঐ পাশে যান।

মামি বলল, তপন মনে হয় আজ ঐ পাশেই শুবে। মামি বলল, আমি আজ তোমাদের দুই ভাইয়ের মাঝখানেই শুই। আমি মামির পাশে জড়োসড়ো হয়ে শুয়ে পড়লাম।

আমার খুব ভয় লাগছিল। আমি কাত হয়ে অনেকটা দুরত্ব বজায় রেখে শুয়ে থাকলাম। ঘুম আসছিলনা। নির্ঘুম ভাবে কেটে গেল আরো দেড় দুই ঘন্টা। তবে আমি ঘুমের ভান করে শুয়ে থাকলাম।

হঠাৎ দেখলাম মামি আমার দিকে কাত হয়ে তার দুধ দুটো আমার পিঠের সাথে ঠেকিয়ে দিল। আমি চুপচাপ থাকলাম। দেখলাম মামি একহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরল। আমি একটু পরে নড়া চাড়া করে উঠলাম। দেখলাম, মামি আমাকে জড়িয়ে ধরে আছে। আমি মামির দিকে ঘুরে শুইলাম, তাকালাম মামির চোখের দিকে। বললামঃ মামি আপনি এখনো ঘুমান নি?
মামিঃ না।
আমিঃ মামার কথা মনে হচ্ছে?
মামিঃ না।
আমিঃ তা হলে জেগে আছেন কেন?
মামিঃ এমনি।

মামির কামিজের উপর দিয়ে তার গ্রেট ব্রেস্ট অনেকটা দেখা যাচ্ছে। মামির চোখে মুখে সেক্সের কেমন যেন একটা ভাব দেখা গেল।
মামি আমাকে হঠাৎ করেই জিঞ্জাস করল, তোমার কি কোনো মেয়ে বন্ধু আছে?
আমিঃ না।
মামিঃ কোন মেয়েকে কি খারাপ কাজ করেছ?
আমিঃ করেছি।
মামিঃ কাকে ?
আমিঃ আমাদের একটি কাজের মেয়ে ছিল,নাম শিল্পী, ওকে।
মামিঃ এখন কাউকে করতে ইচ্ছা করে না?
আমিঃ করে। https://banglachotigolpo.net/category/gud-marar-golpo/
মামিঃ আমাকে তোমার কেমন লাগে?
আমিঃ খুব ভালো লাগে। আপনার ব্রেস্ট দুটো অদ্ভুত সুন্দর, ইটস্ অলমোস্ট সেক্স ক্রিয়েটেড ব্রেস্ট।
মামিঃ তাই নাকি?
আমিঃ হুম।
মামিঃ খেতে ইচ্ছা করে?
আমিঃ হুম।sex stories in bengali font

আমি মামির ব্রেস্ট এ হাত রেখে বললাম, আপনি কি কামিজটি খুলবেন? মামি বলল, অবশ্যই। মামি তার সালোয়র খুলে ফেলল। বিশাল ধবধবে দুদু বেরিয়ে এল। আমার কাছে মনে হল পামেলা এন্ডারসনের চেয়ে মামির দুধ বড় এবং সেক্সি। আমি দুই হাত দিয়ে মামির ব্রেস্ট টিপতে লাগলাম।
মামিঃ কি খেতে ইচ্ছা হয় না?
আমিঃ হয়।
মামি দুধের বোটা আমার মুখে পুরে দিল, আমি চুষতে লাগলাম। মাঝে মাঝে কামড় দিচ্ছিলাম। আমার মুখে দুই হাতে মামির দুধ আটছিল না, উপচে পড়ছিল চারদিক।
মামিঃ তোমার বয়সতো খুব একটি বেশি না, তোমার পেনিস সাইজ কত?
আমিঃ হাত দিয়ে দেখেন, কত সাইজ।

মামি আমার পেনিসে হাত দিল। আমার পেনিস হর্নি অবস্থায়ই অছে। মামি বলল, এক্সেলেন্ট সাইজ, তোমার মামার চেয়ে তোমার পেনিস বড়। আমি মামির সালোয়ার নিচের দিকে খুলে ফেললাম। মামি চিত হয়ে শুয়ে, পা দুটো দুই দিকে, হাঁটু উপরের দিকে। মাঝখানে মামির বিশাল ভোদা, সেভড। চমৎকার আনন্দ হচ্ছিলো পোঁদে বাঁড়া নিয়ে pod marar golpo

ভোদার মাংস বেশ পুরু এবং সফট। আমি হাত দিলাম মামির ভোদায়। মাংস গুলো টিপতে টিপতে ভোদার ভিতরে আঙ্গুল ঢুকালাম। দেখলাম, মামির ভোদা রসে টুপ টুপ করছে। দুই আঙ্গুল দিয়ে কতক্ষন ফিঙ্গারিং করলাম।

নিজেকে আর বেশিক্ষন ধরে রাখতে পারছিলাম না। আমি আস্তে করে মামির উপর উঠে শুয়ে মামির ভোদার মধ্যে আমার ধোন ঢুকিয়ে দিলাম। আমার কাছে মনে হল মামির ভোদা দুরন্ত সাগরের অতল তল। ঢেউ ভেঙ্গে ভেঙ্গে মামির ভোদার মধ্যে আমার পেনিস একটি অসীম রুট খুঁজছিল। মামি খুব সুন্দর ভাবে আমাকে হেল্প করছিল। মামি আমার কোমর ধরে আমার পেনিস যেন তার ভোদার ভিতর সুন্দর ভাবে মর্দন করতে পারে, সে জন্য চাপ দিচ্ছিল। এবার মামিও নিচ থেকে চাপ দিচ্ছিল।sex stories in bengali font

মামি উদ্দাম সাগরের জলে ভাসল। তার উরু নিতম্ব, আমার পেনিস এরিয়া, বাল, অন্ধকার এরিয়া এবং দু পায়ের রান। সেক্সের সুবাস ঝরল সারা রুমেই সারারাত। খাশা ভোদা, খাশা দুধ, খাশা শরীর; খাশা মামি হয়ে উঠল আরও বেশি মনোহারিণী।
একসময় বীর্যপাত হলো, মামির ভোদা থেকে বৃষ্টিপাত হলো। আমি ক্লান্তিতে মামির খাশা দুধের মধ্যখানে মুখ রাখলাম। মামির দুটো দুধ আমার দুই গালে চেপে ধরলাম।

মামির ভোদা থেকে ধোন বের করতে ইচ্ছা হলনা। মামিকে বললাম, এই ভাবেই ঘুমিয়ে যাই। এই ভাবেই কেটে যাক আরো কিছু সময়। আবার হর্নি হবো আমরা দু’জন, আমরা ভিজতে থাকবো আবারো কামনার জলে, তখন আবারো হবে অমৃতের খেলা।

See also  chota khala ke choda 2023 ছোট খালা চোদার সঙ্গী

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading