মা ও ছেলের পরিতৃপ্ত সঙ্গমের গল্প

NewStoriesBD Choti Golpo

আমি রাজ ,আমার মা “রাই” যেমন নাম তেমন তাকে দেখতে। আমার মা পেশায় একজন কলেজ প্রফেসর। আমি একটা আইটি কোম্পানি তে জব করি । আমি আর আমার মা ই থাকি বাড়ি তে। ma cheler choti golpo

বাবা থাকে না বাবা বাইরে থাকে গত ৫ বছর এখনও বাড়ি ফেরেনি একবারও। হয়তো ওখানেই সেটেল হয়ে গেছে। আমি আর মা থাকি আমাদের 3 BHK flat এ । মা দেখতে খুব সুন্দরী বাঙ্গালী বউ সারি পরে খুব সুন্দর ফিগার, ৩৬ডি দুদু ৩০ কোমর আর ৩৮ পাছা বুঝতে পারছেন যে কি রকম আগুন ফিগার। ma cheler choti golpo

মায়ের পাছা বড়ো তানপুরার মতোন ডবকা পাছা যার জন্যে আমি আমার সারা জীবন লিখে দিতে পারবো এমন পাছা আমার মায়ের। পরোবর্তি তে আমি আমার মায়ের পাছায় ই সব সময় থাকতাম গল্পঃ পড়লে বুঝতে পারবেন ।ফিরে আসি সাত মাস আগের কথায় মা সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আমার রুম এ আসলো আমায় ডাকতে সেদিন ছিলো ma cheler choti golpo

রবিবার মায়ের ও ছুটি আমার ও ছুটি। মা প্রতিদিনের মতন আমায় ডেকে কফি দিয়ে বললো বাবু ওঠ আজ একটু মার্কেটিং এ যাবো অনেক কিছু কেনার আছে। আমি মা কে বললাম মা বিকেল চলো সকালে রোধের মধ্যে যেতে হবে না গরম তারউপর ট্রাফিক। মা বললো ঠিক আছে এখন উঠে পর। আমি উঠে ফ্রেশ হয়ে খাবার টেবিলে গেলাম ।

মা একটু পর খাবার নিয়ে আসছিলো ঠিক তেমন সময় কিচেনের ফ্লোরে জল থাকায় জলে স্লিপ কেটে পা পিছলে পড়ে গেলো সব খাবার দাবার নিয়ে। মা পুরো চিৎ হয়ে পড়েছে আর প্রচন্ড মাজায় লেগেছে খুব জোরে পড়ার শব্দ ও হয়েছে। মা তো পরে খুব কান্না করছিল আমি কোনো মতে টেবিল থেকে উঠে গেছি মা কে ধরতে । ma cheler choti golpo

মা কে পাজা করে তুলে কোনো মতে টেবিল অব্দি নিয়ে এসেছি মা খুব কান্না করছিল আমি কি করবো বুঝতে পারছিলাম না দৌড়ে গিয়ে ফ্রিজ খুলে বরফ এনে মায়ের মাজায় চেপে ধরে মায়ের চোখের জল মুছে দিলাম আর খুব জোরে বরফ চেপে ধরে ছিলাম। মায়ের কোনো মতে কান্না থামছেনা।

বন্ধুকে সাথে নিয়ে মার সাথে চোদাচুদি

বসতে ও পারছে না চেয়ারে। আমি মাকে কোলে তুলে নিয়ে মায়ের বেড রুমে নিয়ে শুয়ে দিলাম তারপর বরফ এর সেক দিতে থাকলাম এবার মা একটু শান্ত হলো। তারপর মা বললো বাবু টেবিলে মুভ স্প্রে আছে ওটা নিয়ে এসে স্প্রে করে দে ঠিক হয়ে যাবে।

আমি মুভ টা স্প্রে করে দিলাম তারপর বললাম মা তুমি শুয়ে থাকো আমি ডাক্তার কে বলে ওষুধ নিয়ে আসি। মা বললো থাক বাবু ওষুধ লাগবে না একবারে বিকেলে বেরোব তখন ডাক্তার দেখিয়ে নেবো। আমি বললাম না বিকেলে কোথাও বেরোনো হচ্ছে না এই অবস্থায়। মা বললো না বাবু আজ যেতে হবে আমার দরকারি কেনা কাটা করতে হবে।আমি বললাম কি কি লাগবে আমায় বলো আমি নিয়ে আসবো কিন্তু তুমি আজ কোথাও বেরোবে না এই অবস্থায় আর তাছাড়া তুমি বাইকে বসতে ও পারবে না মাজায় যা লেগেছে।

মা বললো ঠিক ই বলেছিস কিন্তু আমার আর্জেন্ট আছে আর তুই কিনতে ও পারবি না আমি বললাম তুমি লিস্ট করো আমি কিনে আনবো ঠিক। মা বললো ঠিক আছে। তারপর আমি ডাক্তার কে বলে ওষুধ নিয়ে এলাম মা সারা দিন শুয়ে থাকলো আমি মা কে দুফুরে খাবার এনে খাবিয়ে দিলাম । তারপর বিকেলে আমি মায়ের কাছে এসে জিজ্ঞেস করলাম তোমার কি কি লাগবে বলো। ma cheler choti golpo

Bangla hot golpo-দেবর ভাবি চোদনকাহিনী

 

মা প্রথমে ঘরের কিছু জিনিস এর লিস্ট দিলো আমি বললাম এগুলো আনতে আমি পারবো না তুমি আমায় কি মনে করো? মা বললো এগুলো না বাবু আমার কিছু পার্সোনাল জিনিস লাগবে সেগুলো, আমি বললাম বলো। মা বললো আমার বলতে কেমন লাগছে। আমি তখন বললাম মা তুমি শুধু শুধু এমন করছো আমায় বলতে তোমার প্রবলেম ? মা বললো আচ্ছা শোন তবে
মা – আমার কিছু আন্ডার গার্মেন্টস লাগবে, প্যাড’স লাগবে কাল পরশু আমার পিরিয়ড শুরু হবে।
আমি – এই ব্যাপার আর তুমি আমার কাছে লজ্জা কেনো পাচ্ছ। এগুলো প্রয়োজনীয় জিনিস এগুলো আমি ছাড়া তোমায় কে এনেদেবে শুনি । বাবা নেই আর আমি তোমার প্রয়োজন মেটাবো না ।
মা – বাবা তুই খুব বড়ো হয়ে গেছিস দেখছি। আমার ছেলে তো পুরো বাবার মতোন হয়েছে মায়ের খুব খেয়াল রাখা দাইত্ত বান ছেলে।
আমি – বা রে আমার সোনা মায়ের খেয়াল না রেখে কার রাখবো শুনি।
মা – আচ্ছা শোন তবে। আমার এক সেট পান্টি লাগবে ৩৮ কোমরের। আর একটা ব্রআ ৩৬ D সাইজ এর। আর এক প্যাকেট প্যাড লাগবে।আর একটা ম্যাক্সি ও লাগতো কিন্তু তুই কিনতে পারবি না ওটা থাক।
আমি – মা তোমার দুদুর সাইজ ৩৬? ইয়ার্কি করে বললাম হেসে।
মা – এই দুষ্টু কি সব বলছিস মা কে। হ্যা ৩৬ ডি কেনো রে?
আমি – না সেটা না এমনি দেখলে কিন্তু বোঝা যাই না ।
মা – ও আচ্ছা তুই কবে দেখলি শুনি?
আমি – দেখিনি মানে সারি ম্যাক্সি উপর থেকে বোঝা যায় না তাই বললাম।
মা – আচ্ছা উপর থেকে বুঝি দেখা হয় মায়ের দুদু?
আমি – হেসে ধুর তুমি না বোঝো না ওই ভাবে বলিনি। ছাড়ো আমি বেরোচ্ছি আর কিছু লাগবে বলো?
মা – না না আর কিছু না । ma cheler choti golpo

আমি বেরোলাম মা ঘরে একা আমি বাইরে থেকে তালা দিয়ে গেলাম । আমি একটা মেয়েদের আন্ডার গার্মেন্টসের দোকানে ঢুকলাম। সেখানে বললাম যা যা লাগবে দোকানের লোকটা বললো স্যার বৌদির জন্যে নিজে কিনে নিয়ে যাচ্ছেন বৌদি খুব লাকি। আমি বললাম ভালো দেখে বার করতে ব্র্যান্ডেড । ma cheler choti golpo

উনি কিছু করলো যে গুলো বের করলো সেগুলো প্রচন্ড হট মানে পেন্টি টা জাস্ট পাছার দিকে একটু আর সামনের দিকে গুদ্ টার ওখানে সামান্য একটু কাপড় আমার দেখে যেনো মায়ের কথা মনে পড়ে গেলো আর ভাবতে থাকলাম যে এটা মা পড়লে যা লাগবে না উফফফ।আমি ইচ্ছা করে ওই পেন্টি টা নিলাম । আর তার সাথে ম্যাচিং করে ব্র ব্ল্যাক কলারের।

তারপর ওনাকে একটা ম্যাক্সি বের করতে বললাম উনি সেই হট দেখে একটা ট্রান্সপারেন্ট হাঁটু অব্দি একটা ম্যাক্সি বের করলো উফফফ আমি দেখে মা কে ওই ড্রেস এ কল্পনা করতে লাগলাম । আমি বললাম এগুলো প্যাক করে দিন ।

তারপর মেডিসিন শপ থেকে প্যাড কিনে বাকি জিনিস গুলো কিনে মায়ের জন্য কিছু টক আচার, চিপস্, চকলেট কিনলাম কারণ পিরিয়ড এর সময় নাকি এই সব খেতে ভালো লাগে আমার বান্ধবী দের কাছে সোনা। সব কিনে কেটে অনেক রাত হলো আমি ডিনারের জন্য দুপ্লেট বিরিয়ানি কিনে নিলাম। তারপর বাড়ির দিকে রওনা দিলাম। বাড়ি পৌঁছে আমি দরজার লক খুলে ভিতরে গেলাম সব জিনিস গুলো সোফায় রেখে মায়ের রুম এ ডুকলাম দেখলাম মা শুয়ে আছে দরজার দিকে পাছা ঘুরিয়ে । choda chudir golpo

বন্ধুর কামুকী ছোট বোনকে তাদের বাসাতেই রাম চুদন চুদলাম

আমি হাঁ করে তাকিয়ে দেখতে থাকলাম মায়ের তানপুরার মতন পাছা টা উফফ যেনো মনে হচ্ছিল গিয়ে জড়িয়ে ধরি। তারপর রুম এ ঢুকে মা কে ডাকলাম । মা ঘুরে বললো বাবা তুই এসেছিস আই আমার খুব বাথরুম পেয়েছে আমি যেতে পারছি না একটু তুলে নিয়ে চল । আমি মা কে তুলে বসালাম তারপর বললাম আমি ধরে বাথরুম নিয়ে গেলে হেঁটে যেতে পারবে? মা বললো না রে খুব ব্যাথা বেড়েছে তুই একটু আমায় বাথরুম এ বসিয়ে দিয়াই।

আমি মাকে কোলে তুলে বাথরুম নিয়ে গেলাম। তারপর যেভাবে বসে মেয়েরা ওই ভাবে বসিয়ে দিয়ে বেরিয়ে আসলাম মা বললো বাইরে দ্বারা বাবু হয়েগেলে একটু ধরে নিয়ে চল আমি বাইরে দাঁড়িয়ে রইলাম। মা তারপর ছর ছর করে সুসু করতে শুরু করলো আমি সুসুর আওয়াজ শুনে খুব উত্তেজিত হয়ে গেলাম যেনো মনে হচ্ছিল মায়ের গুদের নিচে মুখ দিয়ে শুয়ে পরি। আমি একটু উকি মেরে মায়ের পাছা টা দেখলাম উফফ একদম সাদা ধবধবে ফর্সা মসৃন যেনো পুরো তানপুরা উল্টে রেখে দিয়েছে। আমি উকি মেরে আছি মা সেটা আয়নায় দেখতে পেয়ে বললো এই শয়তান কি করছিস তুই আমায় বাথরুম করতে দেখছিস রাজ? আমি – না মা আসলে ভাবলাম হয়েগেছে তাই তাকালাম।

মা – সব বুঝি লুকিয়ে মাকে দেখা হচ্ছে । অসভ্য ছেলে মাকে কেউ এই ভাবে দেখতে আছে?
আমি – মা তুমি যে কি সুন্দরী আর তোমার শরীর টা যে কত সুন্দর সেটা দেখতে ইচ্ছা হচ্ছিল। হুট করে আমার মুখ থেকে এটা বেরিয়ে গেলো।
মা – ওহ আচ্ছা আমি সুন্দরী সেটা বুঝি আমায় বাথরুম করতে দেখে বুঝলি? তাও পিছন থেকে দেখে?
আমি – আমা সরি। আমি মুখ নিচু করে থাকলাম।
মা – আয় আমায় তুলে নিয়ে চল। new choti golpo 2022

আমি মাকে কোলে তুলে মাথা টা অন্য দিকে ঘুরিয়ে বাথরুম থেকে বেরোচ্ছিল মা আমার কোলে থাকা অবস্থায় বললো
মা – থাক কিছু মনে করিনি আমি। ওটা হয়ে থাকে আর তাছাড়া তুই প্রেম করিস না তোর গার্লফ্রেন্ড নেই সারা দিন আমার সাথে থাকলে তো এমন টাই হবে তুই একটা প্রেম কর সুন্দরী মেয়ে দেখে।
আমি – মাকে বেডে বসিয়ে দিয়ে, ধুর ওই সব প্রেম টেম আমার জন্য না আমি তোমার সাথে ভালো থাকি আর প্রেম করলে তোমার সাথে করবো তোমার মতন সুন্দরী মেয়ে আমি দেখিনি আর দেখতে ও চাই না ( আমি হুট করে এই সব বলে দিলাম কিছু না ভেবে ) । ma cheler choti golpo

মা – বাহ সারা দেশে এতো মেয়ে থাকতে তুই আমায় পছন্দ করলি নিজের মাকে? পাগল একটা।
আমি – (একটু সাহস পেয়ে) হ্যে মা তুমি যদি আমার প্রেমিকা হতে আমার জীবন টা সার্থক হয়ে যেতো তোমায় পেয়ে। তোমায় পাগলের মতোন ভালো বাসতাম আর যত্ন করতাম। ma cheler choti golpo

বন্ধুর মাকে চোদার গল্প-বন্ধুর মাকে ব্ল্যাকমেল করে রাম চোদা দিলাম

মা – তাই নাকি? আচ্ছা আমি ও দেখতে চাই তুই আমায় কেমন ভালো বাসিস! আমি আজকের জন্য তোর প্রেমিকা ।
আমি বুঝলাম যে হয়তো মা ও কোথাও না কোথাও আমায় চাই । আর মা একা থেকে থেকে হয়তো অনেক কষ্ট পায় স্বামী ছাড়া থাকা সব মেয়ে দের কষ্ট। ভাবলাম এটাই সুযোগ মাকে নিজের করে নাওয়া। আমি তখন বেড থেকে উঠে মায়ের পায়ের কাছে হাঁটু গেরে বসে মায়ের এক হাত ধরে বললাম ।

আমি – মা I love you। মা তখন আমায় মুখের দিকে তাকিয়ে।
মা – সত্যি সত্যি তুই আমায় প্রপোজ করলি? কি গার্লফ্রেন্ড হিসাবে?
আমি – হে মা। I love you, I love you so much।
মা – আমায় নিজের গার্লফ্রেন্ড হিসাবে চাস? পারবি আমার সব চাহিদা পূরণ করতে? পারবি আমায় খুশি রাখতে ? আমার সব ইচ্ছা পূরণ করতে?
আমি – মা তুমি জানো না আমি তোমার জন্য কি ফিল করি। তোমায় কতো টা যত্নে রাখবো। তোমার সব ইচ্ছা চাহিদা পূরণ করব একবার এর বেশি দুবার বলতে ও হবে না।
মা – হেসে ওকে ডার্লিং I love you too বাবু। ma cheler choti golpo

পরের পর্ব……

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সা
See also  মা ছেলে চটি গল্প পল্লী ছেলের যৌন বাসনা

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading