লাগতাছে লাগুক ব্যথার পরেই সুখ

NewStoriesBD Choti Golpo

ইমন ভাই কি জন্য  ডেকেছেন তারাতারি বলেন?  কেউ দেখে ফেললে দুর্নাম হয়ে যাবে। 

ইমন আমতা আমতা করে বলল, তোকে আমার খুব ভাল লাগে, চুদতে ইচ্ছা করে।

আমি কি করতে পারি? বলে সুখি খিল খিল করে হেসে উঠল।

হাচ্ছিস কেন?  ঠিকই বলছি। অনেক দিন ধরে তোকে চোদার কথা ভাবছি। আজ বাসা ফাঁকা। এই সুযোগ হাতছাড়া করা যাবে না। ঝটপট কাপড় খুলে ফেল। এখনই তোকে চুদবো।

আমি শক্ত করে সুখিকে জাপটে ধরলাম। জামার উপর সুখির ডাঁসা দুধ টিপতে লাগলাম। ঘটনার আকসষ্মিকতায় সুখির হাত থেকে ঝাড়ু পড়ে গেলো।

–  কি করতাছেন ভাইজান? ছাড়েন… ছাড়েন…

– এমন করে না সুখি সোনা। আজ তোমাকে চুদবো। বাধা দিও না, চুদতে দাও।

সুখি আমার সাথে ধস্তাধস্তি করতে লাগলো। এই ফাকে আমি সুখির জামা খুলে ফেললাম। উফ্ফ্ফ্ফ্ফ্ফ্… কি ধবল সাদা দুধ সুখির!!! খয়েরি রং এর বোঁটা দুইটা এক এক করে কামড়াতে শুরু করলাম। কিছুক্ষন পর সুখির পায়জামা খুলে ফেললাম। এক হাত সুখির দুই উরুর ফাকে ঢুকিয়ে গুদ খামছে ধরলাম। সুখি কঁকিয়ে উঠলো।

– ইস্স্স্স্স্স্… মাগো… লাগতাছে…

– লাগুক ব্যথার পরেই সুখ পাবি।

এবার সুখিকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলাম। ওর দুই পা জোর করে দুই দিকে ফাক করে ধরে লাল টসটসে গুদটা চুষতে লাগলাম। কয়েক মিনিটের মধ্যে সুখির কচি গুদ দিয়ে নোনতা আঠালো রস বের হয়ে এলো। সে দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে গুদ চোষার মজা নিতে লাগলো।

নাহ্ আর দেরী করা যায়না। আমি সুখির উপরে উপুড় শুয়ে শুয়ে টাইট আচোদা গুদে ধোন সেট করলাম। মুন্ডি ঢুকতেই সুখি ব্যথা পেয়ে কঁকিয়ে উঠলো।

– ইস্স্স্স্স্স্স্স্… ভাইজান লাগতাছে…

– লাগুক প্রথমবার আচোদা গুদে ধোন ঢুকলে একটু ব্যথা লাগবেই… সহ্য করে থাক্

আমি সুখিকে বিছানার সাথে চেপে ধরে এক ঠাপে আমার ৭ ইঞ্চি ধোন ওর গুদে ঢুকিয়ে দিলাম। সুখির পাছা শুন্যে উঠে গেলো। দুই হাত দিয়ে বিছানার চাদর আকড়ে ধরে সুখি চেচিয়ে উঠলো।

– ও মাগো ও বাবা গো… মইরা গেলাম গো আমার লাগতাছে…. আমার লাগতাছে ভাইজান আপনার ঐটা আমার ভিতর থাইকা বাইর করেন গো… আমি আর নিতে পারমু না গো

আমি সুখির গুদ থেকে ধোন বের করলাম। গুদ দিয়ে তাজা রক্ত বের হচ্ছে। আমি আগেই জানতাম কচি গুদ দিয়ে রক্ত বের হতে পারে। তাই হাতের কাছে একটা কাপড়ের টুকরা রেখেছি। সেটা দিয়ে ভালো করে সুখির গুদ মুছে দিলাম। তারপর আবার গুদে ধোন ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই সুখি স্বাভাবিক হয়ে গেলো।

– কি রে সুখি? এখন কেমন লাগছে?

– কেমুন আবার ভালো লাগতেছে

– আরো জোরে তোকে চুদবো…?

– হ হ আরো জোরে চোদেন…

আমি এবার সুখির ঠোট চুষতে চুষতে গদাম গদাম করে চুদতে লাগলাম। জীবনের প্রথম চোদন খেয়ে সুখি শিউরে শিউরে উঠতে লাগলো। সুখি বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলো না। ৬/৭ মিনিটের মাথায় গুদ দিয়ে ধোন কামড়াতে কামড়াতে গুদের রস ছেড়ে দিলো।

– ভাইজান পেচ্ছাবের মতো কি জানি বাইর হইলো

– আরে বোকা প্রস্রাব নয় তোর গুদের রস

– এহন তাইলে ছাড়েন আমি যাই

– আমার তো এখনও বের হয়নি। আমি এখন তোর পাছা চুদবো।

– দূর এইটা কি কন

– সত্যি বলছি রে সুখি এখন তোর পাছা চুদবো।

– না ভাইজান এইটা কইরেন না এইটা খারাপ কাজ।

– কে বলেছে খারাপ কাজ। বিয়ের পর তোর স্বামীও তোর পাছা চুদবে। কারন তোর ডবকা পাছাটা খুব সেক্সি।

আমি গুদ থেকে ধোন বের করে সুখিকে উপুড় করে শোয়ালাম। সুখির পেটের নিচে একটা বালিশ ঢুকিয়ে পাছাটাকে উঁচু করলাম। সুখি চুপ করে আছে। সে মনে করছে পাছায় ধোন ঢুকলে খুব মজা পাওয়া যাবে। আমি সুখির কথা জানি না। শুধু এতোটুকু জানি যে আমি খুব মজা পাবো। তবে যা করার ধীরে সুস্থে করতে হবে। সুখি ১৩ বছরের কচি একটা মেয়ে। ওর পাছাও নিশ্চই খুব টাইট হবে। তাড়াহুড়া করতে গিয়ে যদি পাছা ফেটে যায়, তাহলে সর্বনাশ হয়ে যাবে। কাজেই সুখিকে যতোটুকু সম্ভব কম ব্যথা দিয়ে কাজ সারতে হবে।

আমি সুখিকে পাছা ফাক করে ধরতে বললাম। সুখি পাছা ফাক করার পর আমি ফুটো চারপাশে ভাল করে ক্রীম মাখালাম। এবার একটা আঙ্গুলে ক্রীম লাগিয়ে আঙ্গুলটাকে পাছার ভিতরে ঢুকিয়ে দিলাম। সুখির পাছা ঝাকি খেয়ে উঠলো।

– এই সুখি নড়াচড়া করিস না।

– ভাইজান সুড়সুড়ি লাগতাছে…

– লাগুক তুই চুপচাপ থাক।

আমি ধোনে ভালো করে ক্রীম মাখিয়ে সুখির উপরে শুয়ে পড়লাম। পাছার ফুটোয় ধোনের মুন্ডি লাগিয়ে সুখিকে পাছা থেকে হাত পাছা থেকে হাত সরাতে বললাম। সুখির শরীরের নিচে দুই হাত ঢুকিয়ে দুই দুধ চেপে ধরলাম। এবার কোমর ঝাকিয়ে মারলাম এক ঠাপ। পচাৎ করে একটা শব্দ হলো। অর্ধেক ধোন সুখির আচোদা কচি পাছায় ঢুকে গেলো। সুখির সমস্ত শরীর মুচড়ে মুচড়ে উঠলো।

– আহ্হ্হ্হ্… আহ্হ্হ্হ্ লাগতাছে…

– এই তো সোনা আরেকটু সহ্য করে থাক…

– ব্যথা লাগতাছে ভাইজান…

– আরে বোকা মেয়ে প্রথমবার একটু তো ব্যথা লাগবেই

আমি ইচ্ছা করলে আরেক ঠাপে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিতে পারতাম। কিন্তু সেটা করলাম না। আমি সুখির পাছার কোন ক্ষতি করতে চাইনা। ধীরে ধীরে ধাক্কা মেরে একটু একটু করে পাছায় ধোন ঢুকাতে লাগলাম। এদিকে সুখি বালিশে মুখ রেখে ফোপাচ্ছে।

– ইস্স্স্… মাগো মইরা গেলাম গো… ভাইজান… খুব লাগতাছে… ভাইজান… আর পারমু না আমারে ছাইড়া দেন…

আমি সুখির কথায় কান না দিয়ে একটু একটু করে সমস্ত ধোন পাছায় ঢুকিয়ে দিলাম। এবার কোমর নাচিয়ে মাঝারি ঠাপে সুখির পাছা চুদতে শুরু করলাম। সুখি এখনও কোঁকাচ্ছে।

– আমারে দয়া করেন ভাইজান আমারে ছাইড়া দেন আমার খুব কষ্ট হইতাছে পাছার ভিতরে জ্বলতাছে…

আমি সুখির সমস্ত অনুরোধ অগ্রাহ্য করে এক নাগাড়ে ১০ মিনিটের মতো পাছা চুদলাম। তারপর মনে হলো প্রথম দিনেই সুখিকে এতো কষ্ট দেওয়া ঠিক হচ্ছে না। সুখি তো এখনেই থাকবে। পরে আবার সুখির পাছা চোদা যাবে।

– সুখি পাছা থেকে ধোন বের করবো?

– হ ভাইজান… বাইর করেন…

– তারপর কি হবে? আমার যে এখনও মাল বের হয়নি?

– দরকার হইলে আবার সামনে দিয়া ঢুকান।

– পরে আবার পাছা চুদতে দিবি তো?

– দিমু ভাইজান দিমু এহন আগে বাইর করেন।

আমি সুখির পাছা থেকে ধোন বের করে সুখির গুদে ঢুকিয়ে দিলাম। এবার আয়েশ করে সুখিকে চুদতে শুরু করলাম। সুখিও শিৎকার শুরু করে দিলো।

– আহ্হ্হ্হ্… ইস্স্স্স্স্… কি মজা… ভাইজান… খুব মজা লাগতাছে এই কাজে কত মজা…

– তোকে চুদে আমিও খুব মজা পাচ্ছি রে…

– আমারও খুব মজা লাগতাছে এহন থাইকা আপনি যহন চাইবেন এই মজা আপনারে আমি দিমু আপনি শুধু মুখ দিয়া আমারে কইবেন। আমি কাপড় খুইলা আপনারে মজা দেওনের লাইগা তৈরি হইয়া যামু… ওহ্হ্হ্… ওহ্হ্হ্… আবার প্রস্রাবের মতো কি জানি বাইর হইবো…

– আরে পাগলী প্রস্রাব নয় গুদের রস…

– ঐটাই বাইর হইবো ঐটা বাইর হইলে খুব আরাম লাগে

– দে বের করে দে

– দিতাছি ভাইজান ওহ্হ্হ্হ্ কি আরাম… ইস্স্স্স্ ভাইজান আরো জোরে জরে ধাক্কা মারেন আমার বাইর হইতাছে… ভা—ই—জা—ন… ইস্স্স্স্ মাগো… কি সুখ পাইতাছি গো সুখে মইরা যামু গো…

সুখি গুদের রস ছেড়ে দিলো। ঝড়ের বেগে চুদতে চুদতে আমারও মাল আউট হয়ে গেলো। থকথকে মালে কন্ডম ভরে গেলো। কিছুক্কন পর আমি গুদ থেকে ধোন বের উঠে গেলাম। সুখি বসে কাপড় দিয়ে গুদ পাছা মুছে কাপড় পরলো।

– কি রে সুখি কেমন লাগলো?

– খুব ভালো ভাইজান তবে পিছনের ব্যাপারটায় খুব কষ্ট পাইছি।

– আর কষ্ট পাবি না। এখন থেকে প্রতিদিন চুদতে দিবি তো?

– হ ভাইজান অবশ্যই দিমু আপনি যহন চাইবেন দিমু।

সুখি ঘর থেকে বের হয়ে গেলো। আমিও প্যান্ট পরে টিভি দেখতে বসলাম। রাতে আবার সুখিকে চুদবো। এখন থেকে প্রতিদিন সুখিকে চুদবো।

See also   bangladesi choti golpo– বাপ মেয়ের অবৈধ চোদাচুদি

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading