কাজের মেয়েকে চোদার গল্প ২০২৩

NewStoriesBD Choti Golpo

২০২৩ চটি গল্প আমাদের বাড়ীতে দীর্ঘদিন থাকা তথা কথিত কাজের মেয়ে কেয়া আপা। যার সাথে আমার চমৎকার একটা প্রেম গড়ে উঠেছে। 

কেয়া আপার মনেও অনেক দিনের স্বপ্ন, আমার সাথে হংস মিথুনের মতোই চমৎকার একটা প্রেম করবে। অথচ, তার অভিযোগ ছিলো আমি নাকি পয্যাপ্ত পরিমাণে বড় হয়নি। 

যে কথাটার অর্থ আমি কখনোই বুঝিনি। এটা ঠিক, বয়সে কেয়া আপা আমার চাইতে দুই থেকে তিন বছরের বড়! আমি কি করে তার চাইতে বড় হতে পারি?

সেদিন দুপুরেই জীবনে প্রথম, কাকতালীয়ভাবে কেয়া আপা এবং সিলভীকে দেখেছিলাম ব্রা পরতে, তাও আবার লুকিয়ে লুকিয়ে। 

কেয়া আপার অনুমানেই হউক, সেদিন অনেকটা ধরা পরেই, কেয়া আপার পাশে ঘুমানোর সৌভাগ্যটা হয়েছিলো। kajer meye chodar golpo

আর সে রাতেই কেয়া আপা কেনো যেনো, সারাটা রাত আমার নুনুটা মুঠিতে ধরেই ঘুমিয়েছিলো। আর সকাল বেলায়, অতি সোহাগ করেই তার মুখ থেকেই সুস্বাদু চর্বিত খাবার আমার মুখে তুলে দিয়েছিলো।

যা আমার মনে চমৎকার কিছু অনুভুতিই জাগিয়ে তুলছিলো পর পর! আমার দেহ মনে তখন ভিন্ন ধরনের এক শিহরণই শুধু! এবং অনেকটা ঘোরের মাঝেই যেনো আমার মুহুর্তগুলো কাটছিলো।

একদিন কেয়া আপা ক্লান্ত দেহে ফিরে এলো রাত আটটার দিকে। বড় একটা টিফিন ক্যারিয়ার, খাবার টেবিলের উপর রেখে, ব্যস্ত গলাতেই বলতে থাকলো, তাড়াতাড়িই ফিরতে চেয়েছিলাম, 

কিন্তু মা বললো আজ নিজ হাতেই রান্না করে দেবে। এই জন্যেই দেরী হলো। তোমার নিশ্চয়ই ক্ষুধা পেয়েছে, না! দেখি মা কি রান্না করেছে! ২০২৩ চটি গল্প

এই বলে কেয়া আপা টিফিন ক্যারিয়ারটা খোলতে লাগলো। তরকারির ক্যারিয়ারটার দিকে তাঁকিয়ে বললো, ডোবার মাছ! 

আমার ছোট ভাই নিজ হাতে নাকি ধরেছে! আমার তো মনে হয় বাজারের কেনা মাছের চাইতে ভালোই স্বাদ হবে। এসো আগে খেয়ে নিই। আমারও খুব ক্ষুধা পেয়েছে। খাওয়া দাওয়া শেষ করেই গোসলটা দেবো!

আসলে সারাটা দিন আমি এক রকমের ঘোরের মাঝেই ছিলাম। কেয়া আপা ফিরে আসার পর, হঠাৎই সেই ঘোরটা কেটে গেলো। 

কেয়া আপা টেবিলের উপর খাবার সাজাতেই, আমিও তার সামনা সামনি একটা চেয়ারে গিয়ে বসলাম। খাবার খেতে খেতে কেয়া আপাকে দেখতে থাকলাম নুতন করে, নুতন মন নিয়ে, নুতন এক ভালোবাসা দিয়ে! সাড়ে পাচ ফুট লম্বা চাচাতো বোনকে চুদলাম

আমার এই চাহনি কেয়া আপার চোখকে ফাঁকি দিতে পারলো না। কেয়া আপা হঠাৎই বললো, কি দেখছো অমন করে?

আমি বললাম, কেয়া আপা, তুমি সত্যিই সুন্দর!

কেয়া আপা চোখ গোল গোল করে তাঁকিয়ে বললো, কি ব্যপার! হঠাৎ আমার সুন্দরের প্রশংসা! কোন মতলব টতলব নাই তো? ২০২৩ চটি গল্প

আমি ভণিতা না করে বললাম, আছে! kajer meye chodar golpo

কেয়া আপা চোখ কপালে তুলে বললো, আছে? কি মতলব, শুনি?

আমি আব্দারের গলাতেই বললাম, ঐদিনের মতো আজকেও আমার পাশে ঘুমুবে?

কেয়া আপা মিষ্টি করে হাসলো। খানিকটা ক্ষণ আনমনে কি জানি ভাবলো। তারপর লাজুকতা মিশ্রিত আদুরে গলায় শব্দ করলো, হুম!

আমার মনটা আনন্দে আনন্দে লাফিয়ে উঠলো। আজ রাতে যদি কেয়া আপা আমার নুনুটা মুঠি করে ধরে ঘুমায়, আমি প্রমাণ করে দেবো যে, আমি অনেক বড় হয়েছি! যথেষ্ট বড় হয়েছি!

ভালোবাসার ব্যপারগুলো সত্যিই বুঝি খুব মধুর! কেয়া আপার সাথে প্রথম চুমুর দিনটিতে যেমনি উচ্ছল প্রাণবন্ত মনে হয়েছিলো, সেদিন এক সংগে ঘুমোনোর প্রস্তাব করায়, কেয়া আপাকে তার চাইতেও অধিক উচ্ছল, প্রাণবন্ত মনে হতে থাকলো।

আমি লক্ষ্য করলাম, খাবারেও ভালো মন নেই কেয়া আপার। অনেকটা ছটফট ভাব নিয়ে, তাড়াহুড়া করেই খাবার শেষ করলো। তারপর বললো, অনি, আমি গোসলটা শেষ করে নিই, কি বলো?

আমার মনেও প্রচন্ড রোমাঞ্চতা! আমারও খুব একটা খাবারে মন নেই। কেয়া আপার মতোই আমিও তাড়াহুড়া করে খাবার শেষ করে, সোফায় গিয়ে বসলাম। 

টি, ভি, টাও বন্ধ করে দিলাম। এখন শুধু অপেক্ষা কেয়া আপার সাথে ঘুমুতে যাবার! শুধুমাত্র কেয়া আপার গোসলটা শেষ হলেই হলো। ২০২৩ চটি গল্প

কিছুক্ষণের মাঝেই আমার চোখকে অবাক করে দিয়ে, একটা তোয়ালে দিয়ে ভেজা চুলগুলো মুছতে মুছতে, কেয়া আপা বাথরুম থেকে বেড়িয়ে এলো পুরুপুরি নগ্ন দেহে! যা বোধ হয় স্বপ্নেও আমি কখনো ভাবিনি। kajer meye chodar golpo

কেয়া আপাকে দেখতে থাকলাম, নুতন করে, নুতন আবেশে! কি সুন্দর, নারী দেহ! কি অদ্ভুৎ চমৎকার নারী নগ্নতা! কি দারুণ দেহের প্রতিটি অংগের সমাবেশ! উঁচু উঁচু দুটি স্তন কতই না সুঠাম, দেখলেই চোখ জুড়িয়ে যায়! আমার চোখ গেলো কেয়া আপার সরু কোটিটা পেরিয়ে তার নিম্নাঙ্গে। 

ঐদিন লুকিয়ে লুকিয়ে ঘন কালো কেশে পূর্ণ এই নিম্নাঙ্গ প্রদেশটা দেখেছিলাম। এই কালো কেশের নিম্নাঙ্গটা সেদিন যতটা না আমাকে আনন্দ দিয়েছিলো, তার চাইতে অধিক অধিক মাতাল করে তুলতে থাকলো আমাকে! আমার দেহে শুধু অজানা এক উষ্ণতার প্রবাহই বয়ে যেতে থাকলো। 

ট্রাউজারের নীচে আমার ছোট্ট নুনুটাও তর তর করেই বৃহৎ হতে থাকলো। কেয়া আপা খুব সহজ ভাবেই বললো, কি ব্যপার, তুমি এখনো এখানে বসে আছো? আমার কিন্তু খুবই ঘুম পাচ্ছে!

আমি কি বলবো কিছুই বুঝতে পারলাম না। কেনোনা, কেয়া আপার পুরুপুরি নগ্ন দেহটা দেখে, আমার মুখের ভেতর শুষ্কতার ভাব অনুভব করলাম।  ২০২৩ চটি গল্প

যে অহংকার নিয়ে কেয়া আপার কাছে বড় হয়েছি বলে প্রমাণ করার প্রতিশ্রুতি করেছিলাম মনে মনে, তার বদলে কেনো যেনো সব সাহসই হারাতে শুরু করলাম। 

অথচ, কেয়া আপা আমাকে সহজ করে দেবার জন্যেই কিনা, অথবা অভিভূত করার কারনেই কিনা বুঝলাম না, বললো, আজকে এভাবেই ঘুমিয়ে পরি, কি বলো? 

জামা কাপর পরাও তো একটা ঝামেলার ব্যপার! আমি কিছুই বললাম না। কেয়া আপা তোয়ালে দিয়ে তার ভেজা চুলগুলো আরো ভালো করে করে মুছতে মুছতে বললো, কই, তুমি তো বললে, তোমার সাথে ঘুমোতে। তুমি আরও পরে ঘুমুবে তাই না! আমি কিন্তু তোমার ঘরে গিয়েই শুয়ে পরলাম।

আমি বুঝলাম না, হঠাৎই আমার কিশোর মনটা পৌরুষে ভরে উঠলো। আমি সোফা থেকে উঠে দাঁড়িয়ে বললাম, আমিও ঘুমাবো! kajer meye chodar golpo

কেয়া আপারও কি হলো বুঝলাম না। সে খানিকক্ষন আমার দিকে তাঁকিয়ে থেকে, আধ ভেজা তোয়ালেটা চেয়ারের ডানাতে রাখলো। 

তারপর, আমার কাছে এসে তার বাম হাতে, আমার ডান হাতটা চেপে ধরলো। অতঃপর, আমাকে টেনে ধরে আমার বাহুতে তার মাথাটা ঠেকিয়ে এগুতে থাকলো আমাকে নিয়ে আমার ঘরে।

ঘরে ঢুকেই কেয়া আপা আমার বিছানার উপর বসলো। তারপর আমার হাতটা মুক্ত করে, আমার কোমরের নীচে ট্রাউজারটার দিকে এক নজর তাঁকালো,  ২০২৩ চটি গল্প

যেখানে আমার জাংগিয়া বিহীন ট্রাউজারটার তলায় নুনুটা তীরের ফলার মতোই তাক হয়ে আছে কেয়া আপার চোখের দিকেই। 

আমি নিজেও একবার নিজ ট্রাউজারটার দিকে তাঁকালাম। আমার মনে হতে থাকলো, ট্রাউজারের তলায় আমার নুনুটা এলোপাথারি ভাবেই কম্পিত হতে শুরু করেছে। কেয়া আপা ফিশ ফিশ করে বললো, আমি একবার দেখতে চাই!

আমি লজ্জিত হয়ে বোকার মতোই বললাম, কি? kajer meye chodar golpo

কেয়া আপাও লাজুকতা নিয়ে বললো, তোমার ট্রাউজারের নীচে যেটা আছে!

আমি আর ইতস্তত করলাম না। ট্রাউজারটা টেনে নামালাম হাঁটু পয্যন্ত! কেয়া আপা হঠাৎই ঝুকে তাঁকালো আমার নুনুটার দিকে। 

আমার মনে হতে থাকলো, এই বুঝি কেয়া আপা আমার নুনুটা মুঠি ভরে ধরলো। তাতে করেই আমার দেহটা শিহরিত হয়ে উঠলো। অথচ, কেয়া আপা তা করলো না। শুধু বললো, সুন্দর! আমি বললাম, কি?

কেয়া আপা বললো, কিছু না। এক কাজ করো, তুমিও ট্রাউজারটা খোলে ফেলো। পরনের গেঞ্জিটাও খোলে ফেলো। ঠিক আমার মতো। আমি তোমাকে আরও ভালো করে দেখতে চাই।

আমি কেয়া আপার কথা মতোই পরনের ট্রাউজারটা পুরুপুরিই খোলে ফেললাম। পরনের স্যাণ্ডো গ্যাঞ্জিটাও।  ২০২৩ চটি গল্প

কেয়া আপা ঠিক পয্যবেক্ষকের মতোই চোখ বুলিয়ে বুলিয়ে আমার দেহের আপাদমস্তক সহ, সটান দাঁড়িয়ে নুনুটাই শুধু দেখছে ভালো করে। মাঝে মাঝে হাতটা নাড়ছে, আর তখনই আমার মনে হতে থাকলো, এই বুঝি আমার নুনুটা মুঠি করে নিলো। আর আমার দেহে এক ধরনের শিহরণ বইয়ে বইয়ে যেতে থাকলো।

শ্বশুর বৌমা চুদাচুদির খানকি গল্প

একবার তো তার হাতটা আমার নুনুর প্রায় কাছাকাছিই চলে এলো। তাতে করে আমার পুরু দেহটা প্রচন্ড রকমে কেঁপে উঠলো। 

অথচ, কেয়া আপা একটিবারের জন্যেও আমার নুনুটা মুঠি করে ধরলো না, যে মুঠিটার স্বপ্নে সারাটা বিকালই বিভোর হয়ে ছিলাম। কেয়া আপা তার পয্যবেক্ষন শেষ করে বললো, শুয়ে পরো।

আমার মনটাই খারাপ হয়ে গেলো। আমি প্রতিদিনের মতোই ঘুমোনোর আগে হেডলাইটটা নিভিয়ে, ডিম লাইটটা জ্বালাতে যেতেই কেয়া আপা বললো, দরকার নেই। আজকে আমরা উজ্জ্বল আলোতেই ঘুমাবো।

আমি কেয়া আপার কথা মতোই লাইটটা জ্বলিয়ে রেখেই বিছানায় চিৎ হয়ে শুয়ে পরলাম। কেয়া আপা না ঘুমিয়ে, আমার পাশে উবু হয়ে শুয়ে, কনুইয়ের উপর ভর করে মাথাটা তুলে আমার দিকে তাঁকিয়ে রইলো অর্থহীনভাবে! তারপর ছোট একটা নিঃশ্বাস ফেলে বললো, তুমি বড় হবে কবে?

হঠাৎই আমার কিশোর পৌরুষেই আঘাত করলো, কেয়া আপার খোটাটা। আমি রাগ করেই বললাম, আমি যথেষ্ট বড় হয়েছি! ২০২৩ চটি গল্প

কেয়া আপা মিষ্টি হাসলো। হঠাৎই তার নরোম হাতে, আমার নুনুটা মুঠি করে ধরে, খানিকটা নেড়ে বললো, তাই?

নুনুতে কেয়া আপার নরোম হাতের স্পর্শ পেয়ে, আমার দেহটা হঠাৎই শিহরনে ভরে উঠলো। তাৎক্ষণিক ভাবে আমি কিছুই বলতে পারলাম না।  kajer meye chodar golpo

কেয়া আপা আবারও আমার নুনুটা নেড়ে চেড়ে বললো, বলো তো, তোমার এই নুনুটার কি কি কাজ থাকতে পারে?

আমি জানি, এই নুনুটা দিয়ে প্রশ্রাব করা হয়, তবে এই কয় দিনে নুতন যেটা আবিস্কার করেছি, তা হলো মেয়েদের হাতের মুঠিতে থাকলে অনেক অনেক শিহরণের সৃষ্টি হয়, আনন্দের অনুভূতি হয়! 

এমন কি সিলভীর মুঠিতে থেকে পৃথিবীর শ্রেষ্ঠ আনন্দ অনুভূতি পেয়ে, প্রশ্রাবের চাইতেও ভিন্ন রকমের এক তরল নির্গত হবার ব্যাপারটাও জানা!  ২০২৩ চটি গল্প

আর কি কাজ থাকতে পারে? আমি বললাম, তোমার মুঠিতে থাকলে খুবই আরাম লাগে!কেয়া আপা আমার নুনুটা মুক্ত করে, তার মুখটা আমার মুখের কাছাকাছি এনে, একটা গভীর চুম্বন উপহার দিলো।

কেয়া আপার এমন গভীর চুম্বন এর আগেও অনেকবার পেয়েছি! অথচ, তেমনটি মধুর কখনো লাগেনি। তখন কেয়া আপার চুম্বনটা এতই মধুর লাগলো যে, মনে হলো আমি যেনো ভিন্ন এক আনন্দ সমুদ্রে যাবারই প্রস্তুতি নিচ্ছি।

কেয়া আপা তার দীর্ঘ একটা চুম্বন শেষ করে বললো, তোমাকে দিয়ে আসলেই কিছু হবে না। যা করার বোধ হয় আমাকেই করতে হবে। 

এই বলে কেয়া আপা উঠে বসে, ঠিক আমার উরুর উপর গিয়ে বসলো। আর তার চোখের সামনেই আমার নুনুটা পিলারের মতোই দাঁড়িয়ে রয়েছে ঘরের ছাদটাকে ছোয়ার আশায়। 

আর থেকে থেকে শিহরিত হয়ে হয়ে কাঁপছে! কেয়া আপা তার তর্জনী আঙুলীটা দিয়ে, আমার নুনুটাকে হঠাৎই একবার আঘাত করে বললো, এটার আসল কাজটা কি দেখাবো?

কেয়া আপা কি দেখাতে চাইছে, আমি তার জন্যে প্রস্তুত ছিলাম না। ভেবেছিলাম, হয়তোবা দুপুরের সেই সিলভীর মতোই আমার নুনুটাকে মুঠি করে চেপে ধরবে শক্ত করে! আর তাতে করে, আমি সাংঘাতিক এক ধরনের সুখ অনুভব করবো।  ২০২৩ চটি গল্প

আর নুনুটা থেকে এক ধরনের তরল বেড়োতে থাকবে। তখন আমি প্রচন্ড এক সুখের সাগরে হারিয়ে গিয়ে জ্ঞান হারাবো। 

তেমন করে জ্ঞান হারানোতেও প্রচন্ড সুখ আছে! তাতো আমি জানি! দুপুরবেলায় হয়তো, জীবনে প্রথম ছিলো বলে, ভয় পেয়েছিলাম।  kajer meye chodar golpo

এখন তো আর ভয় নেই। আমি মাথা নাড়লাম, হুম।কেয়া আপা কি করতে যাচ্ছে বুঝতে পারলাম না। কেয়া আপা, হঠাৎই তার পাছাটা আমার উরুর উপর থেকে উঠিয়ে এগিয়ে আনলো আমার নুনুটা বরাবর! 

মেয়েদের যে লম্বা কোন নুনু থাকে না, সে ধারনা আমার ছিলো। তার বদলে চ্যাপ্টা একটা নুনু থাকে সেটাও জানতাম। কেয়া আপা তার সেই ঘন কালো কেশে আবৃত চ্যাপ্টা নুনুটাই আমার নুনুতে ঠেকালো।

আমি অনুভব করলাম, কেয়া আপার চ্যাপ্টা নুনুটায় একটা সরু ছিদ্র রয়েছে! আর সেই সরু ছিদ্রটাতেই কেমন যেনো আমার নুনুটা ঢুকার মতো জায়গাও রয়েছে। 

আর কেয়া আপা তার সাধ্যমতোই চেষ্টা করছে, আমার নুনুটাকে সেখানে ঢুকিয়ে সুন্দর একটা থাকার জায়গা করে দিতে।  ২০২৩ চটি গল্প

আমি বুঝলাম না, আমার নুনুটা, কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর খানিকটা মাত্র জায়গা পেতেই নুতন এক শিহরণে ভরে উঠলো। 

শুধু তাই নয়, এমন একটি কাজ করতে গিয়ে কেয়া আপাও কেমন যেনো শিউরে শিউরে উঠছে। তারপরও কেয়া আপা আপ্রাণ চেষ্টা করছে, তার চ্যাপ্টা নুনুটার ভেতর আমার লম্বা নুনুটা পুরুপুরি ঢুকিয়ে নিতে।  kajer meye chodar golpo

কেয়া আপার সেই চ্যাপ্টা নুনুটার ভেতরে, আমার লম্বা নুনুটাকে পুরুপুরি জায়গা করে দিতে পেরে, কেয়া আপা একটা তৃপ্তির হাসিই হাসলো। তারপর আমার চোখে চোখে তাঁকিয়ে বললো, কেমন লাগছে?

আমি বললাম, অপূর্ব! এমন সুখ, এমন আনন্দ, আমার জীবনে প্রথম!

কেয়া আপা মিষ্টি করে হাসলো। তারপর বললো, এখানেই সব কিছু শেষ নয়!

বলে কি কেয়া আপা? আরো সুখ কি থাকতে পারে নাকি? আমি তো এমনিতেই প্রচন্ড আনন্দ খোঁজে পাচ্ছি! কেনোনা কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর ভাগটা প্রচন্ড রকমের উষ্ণ! 

এমনি এক উষ্ণ দেশে, আমার নুনুটা থেকে থেকে আরো উষ্ণ থেকে উষ্ণতর হয়ে উঠছে! এর চাইতেও আরো সুখ! ২০২৩ চটি গল্প

আমি কিছু বুঝার আগেই, কেয়া আপা আমার লম্বা নুনুটা তার চ্যপ্টা নুনুটার ভেতরে রেখেই আমার কোমরের উপর ধীরে ধীরে উঠা বসা করতে থাকলো। 

কেয়া আপা আসলেই মিথ্যে বলেনি। তার এই উঠাবসায়, আমার দেহের শিহরণ আরো বাড়তে থাকলো, আমার দেহটা আরো বেশী উত্তপ্ত হতে থাকলো। নুনুটাও যেনো খুশীতে আরো ফুলে ফেঁপে উঠতে থাকলো।

আমি অনুভব করতে থাকলাম কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর দিকটা ক্রমে ক্রমে স্যাতস্যাতে আর পিচ্ছিল হতে থাকলো, সেই সাথে আমার কোমরের উপর কেয়া আপার উঠা বসার গতিটাও বাড়তে থাকলো ক্রমে ক্রমে।

কেয়া আপা যেনো আমাকে আনন্দ শিহরনের এক সাগর থেকে অন্য সাগরেই নিয়ে যেতে থাকলো পর পর! আমি বুঝতে পারলাম না, সেই আনন্দের সমুদ্রগুলোতে হাবু ডুবু খেতে খেতে, আমার মুখ থেকে শুধু গোঙানীই বেড়োতে থাকলো। 

কেয়া আপার নিঃশ্বাসও ঘন ঘন হয়ে আসছিলো। সে হাঁপাতে হাঁপাতেই বললো, নুনু দিয়ে কি করতে হয়, এখন বুঝতে পারছো? ২০২৩ চটি গল্প

আমি গোঙাতে গোঙাতেই বললাম, তোমার চ্যাপ্টা নুনুটার ভেতরে আনন্দের সাগর খোঁজতে হয়!

কেয়া আপা এবার আমার দেহের উপর উবু হয়ে, তার নরোম স্তন যুগল আমার বুকে ঠেকিয়ে আমার ঠোটে একটা চুমু দিয়ে বললো, ভালোই বলেছো, চ্যাপ্টা নুনু!

কেয়া আপা আবারো ঠাপতে ঠাপতে বললো, কখনো তো আমার চ্যাপ্টা নুনুটা দেখতে চাওনি!আসলে তখন আমার খুব সংগীন অবস্থা! কেয়া আপার কোন কথাই আমার কানে আসছিলো না। 

কেনোনা আমি অনুভব করছিলাম কেয়া আপার প্রচন্ড ঠাপে, আমার নুনুটা তার সেই চ্যাপ্টা নুনুটার গভীর থেকে গভীরেই ঢুকে যাচ্ছিল।  kajer meye chodar golpo

আর সেই গভীরতায় কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতরটা আরো বেশী পিচ্ছিল, আরো বেশী স্যাঁতস্যাঁতে হয়ে উঠছিলো! আর সেই পিচ্ছিল এক তরলের কুয়াতেই আমার নুনুটা গোসল করছিলো অনবরত!

আমি লক্ষ্য করলাম, কেয়া আপা মুখ থেকেও এক ধরনের অস্ফুট গোঙানী বেরোতে থাকলো, যা ইশারা করলো, কেয়া আপাও যেনো এক আনন্দের সমুদ্রেই হারিয়ে যেতে চলেছে! 

আমি অনুভব করলাম, আমার কোমরের উপর কেয়া আপার উঠাবসার গতিটা বৃদ্ধি পাবার সাথে সাথে, আমার পাছাটাও যেনো শুন্যে উঠে উঠে, কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর, আমার লম্বা নুনুটা গভীর থেকে গভীরে আঘাত করতে থাকলো। ২০২৩ চটি গল্প

কেয়া আপা বিড় বিড় করে বলতে থাকলো, এমনটিই চেয়েছিলাম অনি! তুমি যথেষ্ঠ বড় হয়েছো! আরো সুখ দাও আমাকে, আরো! কেয়া আপাকে খুশী করার জন্যেই আমি আমার পাছাটাকে যথাসাধ্য উঠা নামা করাতে থাকলাম। আমি অনুভব করলাম, হঠাৎই কেয়া আপার দেহটা প্রচন্ড রকমের শিহরনে ভরে উঠলো। bangla choti xossip আমি তোমার মাগী হতে চাই

সেই শিহরনে আমারও কি হলো বুঝলাম না। আমার দেহটাও প্রচন্ড শিহরিত হয়ে উঠে, নুনুটা থেকে ঝপাত ঝপাত করেই কি যেন ঢালতে থাকলো, কেয়া আপার চ্যাপ্টা নুনুটার ভেতর। 

কেয়া আপার চেহারায় সাথে সাথে ফুটে উঠলো ভিন্ন এক আনন্দের ছায়া। সেই আনন্দের ছায়াটা আমি বেশীক্ষণ দেখতে পারলাম না। kajer meye chodar golpo

কেনোনা শেষ বারের মতো কেয়া আপার চ্যাপ্টা নুনুতে পাছাটা ধাক্কা দিতে গিয়ে, আমি যেনো জ্ঞানই হারিয়ে ফেললাম। তবে, অনুভব করলাম, কেয়া আপা তার চ্যাপ্টা নুনুটার ভেতর আমার নুনুটা রেখেই আমার বুকের উপর লুটিয়ে পরলো।

See also  bangla sex golpo new new choti golpo

Leave a Comment