গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

NewStoriesBD Choti Golpo

গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

new choti org

আমি পাঁচ বছর আগে চাকুরী সুত্রে একটি মফস্সল এলাকায় থাকতাম। জায়গাটা শহরের মত উন্নত না হওয়ার কারনে ওখানে কোনও ডেয়ারী ছিলনা তাই কোনো রকম প্যাকেটের দুধ পাওয়া যেত না।

তবে কিছু খাটাল ছিল যেখান থেকে মেয়ে বৌয়েরা বাড়ি বাড়ি দুধ সরবরাহ করত। তেমনিই এক বৌদি রোজ আমাদের বাড়িতে দুধ দিয়ে যেত।

বৌদি যদিও আমার চেয়ে বয়সে ছোটই ছিল, তাও আমরা তাকে দুধওয়ালি বৌদি বলেই চিনতাম ও ডাকতাম।

বৌদির বয়স ৩০ বছরের মধ্যেই ছিল, কিন্তু ওর শরীরের বাঁধন খুব সুন্দর ছিল। দুধওয়ালি বৌদি প্রায় ৫’ ৪ লম্বা ও ফর্সা ছিল, যা সচরাচর ওদের সমাজে দেখা যায়না। new choti org

ওর নিজের দুধ গুলোও বেশ বড় কিন্তু আঁটোসাটো ছিল। বৌদিকে যদিও কোনো দিন ব্রা পরতে দেখিনী কিন্তু ওর মাইয়ের গঠন এতই সুন্দর যে ওর ব্রা পরার দরকার ও হত না।

Panu Golpo Boudi বৌদি ভোদা দিয়ে একটু মুত বের করলো

বৌদি যখন দুধের বালতি হাতে, ভরা পাছা দুলিয়ে রাস্তায় বের হত তখন শুধু কমবয়সি ছেলেরাই কেন, মাঝবয়সি লোকেরাও আড়চোখে বৌদির উদলে পড়া যৌবন উপভোগ করত।

বৌদি কিন্তু খুবই সরল মনে হেঁটে যেত এবং পর পুরুষের কাম পিপাসু দৃষ্টি কিছুই বুঝত না। যতদুর জানি, ওর স্বামী অন্য শহরে কাজ করত তাই সপ্তাহে একবার বাড়ি আসত। গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

মাস তিনেক আগে ওর একটা বাচ্ছা হয়েছিল, যাকে শাশুড়ির কাছে রেখে ও দুধ বিলি করতে বের হত। দুধওয়ালি বৌদি যখন আমাদের বাড়ি এসে দুধ মাপার যন্য সামনে হেঁট হত, তখন প্রায়ই আঁচল সরে যেত আর ওর নিজের দুধগুলো ব্লাউজের উপর থেকে অনেকটাই দেখা যেত।

আমি রোজই দুধ নেবার সময় ওর মাইয়ের দিকে তাকিয়ে থাকতাম আর ভাবতাম যদি কোনও ভাবে এই সেক্সি বৌদির মাইগুলো টিপতে আর চুষতে পারি। একদিন জানতে পারলাম ওর নাম পিয়ালী।

একদিন পিয়ালী দুধ ঢালার সময় আমাকে জিজ্ঞেস করল, দাদা, বৌদি বাড়ি নাই না কি গো? আমি বললাম, না গো, ও বাপের বাড়ি গেছে, আমি বাড়িতে একাই আছি।

পিয়ালী বলল, দাদা, আমি সারাক্ষণ কাজ করে খুব ক্লান্ত হয়ে পড়েছি। তুমি যদি কিছু মনে না কর, আমি কি তোমার ঘরে একটু বিশ্রাম করতে পারি? new choti org

আমি ত তাই চাইছিলাম কারন তাহলে ওর বড় মাইগুলো অনেক্ষণ দেখা যাবে। আমি ওকে বললাম, বৌদি, তুমি এ কি বলছ। এটাও তো তোমারই বাড়ি। তুমি ঘরে এসে পাখার তলায় যতক্ষণ ইচ্ছে বিশ্রাম কর।

পিয়ালী আমার ঘরে পাখার তলায় মাটিতেই বসে পড়ল। আমি বললাম, না না বৌদি, তুমি সোফায় গা এলিয়ে দিয়ে বিশ্রাম কর। আমি জোর করে ওকে সোফায় বসালাম।

পিয়ালী বুকের উপর থেকে আঁচলটা সরিয়ে দিল। চোখের সামনে ওর ডাঁসা ডাঁসা মাইগুলো আর খাঁজটা দেখে আমার মাথা আর বাড়া দুটোই গরম হয়ে গেল।

আমি শুধু একটা গামছা জড়িয়ে ছিলাম, সেটা আমার তলপেটের কাছে উচু হয়ে গেল। পিয়ালী বলল, দাদা কি দেখছ? বৌদি নেই, তাই আমায় ভালো করে দেখে নাও। বৌদি নেই বলেই আমি ইচ্ছে করেই তোমার ঘরে ঢুকলাম।

পিয়ালী ভাল করে হাওয়া খাবার জন্য ওর ব্লাউজের দুটো হুক খুলে দিল, যার ফলে ওর বোঁটাগুলো দেখা যেতে লাগল। গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

Boudi Panu দেবর এখন বৌদির গুদ চুষতে চাটতে লাগলো

আমি আর থাকতে পারছিলাম না, একটা জোয়ান মাগীকে সামনে পেয়ে কতক্ষণ বসে থাকা যায়। আমি পিয়ালীর কাছে গিয়ে বললাম, বৌদি, ব্লাউজের বাকী তিনটে হুকগুলো খুলে দাও।

তাহলে অনেক আরাম পাবে। তুমি চাইলে আমি হুকগুলো খুলে দিতে পারি। পিয়ালী কিছু না বোলে আমার দিকে মাইটা এগিয়ে দিল। new choti org

আমি ওর সব হুকগুলো খুলে দিলাম। হঠাৎ আমার ঘরে যেন দুটো সুর্য উদয় হল। ওর ফর্সা মাই যার উপরে কিশমিশের মত বোঁটা, দেখেই চুষতে ইচ্ছে করছিল।

আমি ওর একটা মাই চুষতে লাগলাম। আমার মুখে কি যেন একটা মিষ্টি মিষ্টি মনে হল। এতো দুধওয়ালি বৌদির নিজের দুধ! আমার মনে পড়ল, পিয়ালীর ত সবে বাচ্ছা হয়েছে।

আমি বাচ্ছার কথা ভেবে মাই চোষা বন্ধ করে দিলাম। পিয়ালী বলল, দাদা, তুমি মাই চুষে আমার দুধ খেতে পার কারন আমার মাইয়ে যা দুধ হয় তার একটা খেলেই বাচ্ছার পেট ভরে যায়। দ্বিতীয় মাইয়ের দুধ ত আমায় গালিয়ে ফেলে দিতে হয়।

আমি প্রান ভরে পিয়ালীর একটা মাই চুষে সব দুধ খেয়ে ফেললাম তারপর বললাম, দুধওয়ালি বৌদি, তোমার দুধ খেয়ে পেট ভরে গেলে, তোমার গরুর দুধ কি করে খাব?

তুমি বরন আমার খাটে একটু লম্বা হয়ে শুয়ে নাও। পিয়ালী আমার খাটে শুয়ে, অজান্তেই সায়াটা হাঁটু অবধি তুলে দিল। আমি ওর পায়ের কাছটায় বসলাম আর সায়ার ফাঁক দিয়ে ওর পটলচেরা গুদটা দেখতে লাগলাম।

পিয়ালী মুচকি হেঁসে বলল, আবার কি দেখছ। তুমি আমার গুদ দেখতে চাইলে বল, আমি পুরো কাপড় তুলে নেব। আর এদিকে এস ত। এটা কি হয়েছে। গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

এই বলেই আমার গামছাটা একটানে কেড়ে নিল। হঠাৎ করে আমি পিয়ালীর সামনে পুরো ন্যাংটো হয়ে গেলাম। পিয়ালী আমার বাড়া আর বিচিটা চটকাতে চটকাতে বলল, দাদা, তোমার বাড়াটা ত হেভী! আমি ত জানতাম আমাদের লোকেদেরই নাকি বড় বাড়া হয়। তোমারটাও ত দেখছি খুব বড়। new choti org

আমি বললাম, কেন তোমার কি মনে হয় ওটা তোমার গুদে ঢুকলে ব্যাথা লাগবে। ও বলল, হুঁ, আমার আবার ব্যাথা লাগবে। আমার মরদ আমায় চুদে চুদে গুদের গূষ্ঠির তুষ্টি করে দিয়েছে।

তোমার বাড়া ঢুকলে আমার মজাই লাগবে। আমি পিয়ালীর শাড়ি আর সায়া খুলে পুরো ন্যাংটো করে দিলাম। অসাধারন শারীরিক গঠন।

Dhon Chosa আমার মুখের ভিতরেই মাল আউট করলো

ভরা পাছা, যেন ভোগ করার যন্য আমন্ত্রন জানাচ্ছে। আর ঘন কালো বালে ভরা পটলচেরা, চওড়া গোলাপি গুদ! আমি ওর গুদে মুখ দিয়ে চাটতে গেলাম কিন্তু আমার নাকে মুখে বাল ঢুকে গেল।

পিয়ালী বলল, দাদা, আমি আগে বাল কামাতাম, এখন অনেক দিন বাল কামাতে সময় পাইনি, তাই কুটকুট করছে। তুমিই একটু কামিয়ে দাও না।

এই বলে পিয়ালী পা ফাঁক করে শুয়ে পড়ল। আমি কাঁচি আর চিরুনি নিয়ে ওর বাল কাটতে আরম্ভ করলাম, কিন্তু চোখের সামনে এত আকর্ষক গুদ দেখে বাড়াটা সামলাতে পারছিলাম না।

আমি পিয়ালীকে অনুরোধ করলাম, বৌদি, তোমার গুদ সামনে পেয়ে আমি এই মুহুর্তে মাথা ঠিক রাখতে পারছিনা। তুমি দয়া করে আমায় আগে একটু চুদতে দাও।

পিয়ালী বলল, কি অসভ্য ছেলে তুমি, যেই বাল কাটতে বললাম, ওমনি আগে চোদার ধান্ধা। ঠিক আছে, আগে চুদে তারপর বাল কেটে দিও। new choti org

আমি তখনই পিয়ালীর উপরে উঠে আমার বাড়ার মাথাটা ওর গুদের মুখে ঠেকালাম। পিয়ালী নিজেই পাছা তুলে আমার কোমরে চাপ দিয়ে পুরো বাড়াটা ওর গুদে ঢুকিয়ে নিল আর জোরে জোরে ঠাপ মারতে লাগল।

আমি ওর একটা মাই টিপলাম। ও বলল, এটা নয় ওটা। একটার দুধ চুষে খেয়েছ, ওটাকেই টেপ। আরেকটার দুধ বেরিয়ে গেলে বাচ্ছা কি খাবে।

পিয়ালী আমার মাই টেপা দেখে বলল, দাদা, তুমি ভাবছ, আমি বাড়ি বাড়ি দুধ সরবরাহ করি তাই আমায় সবাই দুধওয়ালি বৌদি বলে। গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

আসলে কিন্তু আমার দুধগুলো (মাইগুলো) বড়, তাই পাড়ার ছেলেরা আমায় দুধওয়ালি বৌদি বলে। আর একটা কথা, তোমাকে আমার খুব পছন্দ হয়েছে তাই তোমায় আমি দুধের সাথে গুদ ফাউ দিচ্ছি।

তোমার কাছে চুদে আমার খুব মজা লাগছে। তুমি রাজি থাকলে আমি মাঝে মাঝেই তোমার কাছে চুদবো। কি তুমি রাজী ত?

আমি বললাম, একশো বার রাজী। এখানে তোমর মত সুন্দরীর গুদ পাওয়া তো ভাগ্যের কথা। পিয়ালীর গুদ যেন তন্দুর হয়ে ছিল, আমার বাড়াটা গরম করে ফুলিয়ে দিল।

প্রায় দশ মিনিট টানা ঠাপানোর পর পিয়ালী গুদের রস ছাড়ল। আমি গরম বীর্য ওর গুদে ভরে দিলাম।

খানিক বাদে পিয়ালী বলল, দাদা, আমার গুদ নোংরা করেছ, এখন আমার গুদ ধুয়ে পরিষ্কার করে দাও।

আমি ওকে বাথরুমে নিয়ে গিয়ে গুদ ধুয়ে দিলাম। হঠাৎ পিয়ালী আমার বাড়া আর বিচিতে মুতে দিল। আমি একটু হতবম্ভ হয়ে যেতে ও হেঁসে বলল, তোমার জিনিষ গুলো গরম জলে ধুয়ে দিলাম।

আমার খুব মজা লাগল। আমি আমর কথামত ওকে বিছানায় শুইয়ে খুব যত্ন করে বাল কেটে দিলাম। পিয়ালী বলল, আমি ভাবছি তোমার বাড়িতেই চান করে নিই। new choti org

আমায় একটা গামছা দেবে? আমি নিজের গামছা টা দিলাম আর নিজেই ওকে ভাল করে সাবান মাখিয়ে চান করিয়ে দিলাম। গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

গামছা দিয়ে গা পুছিয়ে ওটা ভাল করে তুলে রাখলাম যাতে পিয়ালীর অবর্তমানে ওর মাই গুদ আর পোঁদের গন্ধ আমার কাছে থাকে।

আমি কয়েকবার ওর পোঁদে আঙ্গুল দিচ্ছিলাম, তখন ও বলল, কি গো দাদা, আমার পোঁদে আঙ্গুল ঢোকাচ্ছ কেন, আমার পোঁদ মারবে নাকি? আমি হেসে না বললাম।

এরপর পিয়ালীকে খাটে এনে হাঁটুতে ভর দিয়ে পোঁদ উচু করতে অনুরোধ করলাম। পিয়ালী ভয়ে ভয়ে বলল, কেন গো, তুমি কি সত্যি সত্যি আমার পোঁদ মারবে?

আমি বললাম, আরে না গো, পিছন দিয়ে তোমার গুদে বাড়া ঢুকিয়ে চুদব, যাতে তোমার ভারী পাছার স্বাদ টা পাওয়া যায়। পিয়ালী বলল, এইভাবে ত কোনোদিন চুদিনি। আমি বললাম, আরে বৌদি, একবার এইভাবে চুদে দেখই না, খুব মজা পাবে।

আমি ওর পোঁদ উচু করিয়ে পিছন দিয়ে বাড়া ঢোকালাম। হড়হড় করে আমার বাড়াটা ওর গুদে ঢুকে গেল। আমি ওর একটাই মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম।

ওর নরম পাছা গুলো আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। ও কিন্তু এই ভাবে চুদে খুব আনন্দ পেয়েছিল। বলেছিল ওর মরদ কেও এই ভাবে চুদতে বলবে। new choti org

ma meye choda থাইল্যান্ডে মা মেয়ের এক প্রেমিকের গুদ ঠাপ

পরের দিন রবিবার ছিল। পিয়ালী যখন দুধ দিতে এল, আমি ওকে জিজ্ঞেস করলাম, কি গো বৌদি, আজ ঘরে ঢুকবেনা?

পিয়ালী বলল, না গো দাদা, কাল রাতে আমার মরদ এসেছে। ওর সাথে এক বন্ধু ও আছে। ওরা দুজনে কাল আমায় সারারাত ঠাপিয়ে আমার গুদ খাল করে দিয়েছে।

আমার গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা। ওরা আজ চলে যাবে। কাল আমি তোমার কাছে চুদবো। গুদ ব্যাথা করছে তাই তোমার চোদা খেতে পারছিনা

আমার বৌয়ের আর ওখানে থাকতে ভাল লাগছিলনা, তাছাড়া আমাদের নিজেদের বাড়িটাও ফাঁকা পড়ে ছিল। তাই তাকে বাড়ি পাঠিয়ে দিলাম তারপর নিশ্চিন্তে পিয়ালী কে নিয়মিত ভাবে চুদতে লাগলাম।

আমাদের এই চোদাচুদি প্রায় দুই বছর চলল। তারপর আমার ট্রান্সফার হয়ে যায় তার ফলে পিয়ালীর সাথে বিচ্ছিন্ন হয়ে গেলাম। তবে ওর সাথে দিনের পর দিন ন্যংটো হয়ে চোদাচুদি করার মুহুর্ত গুলো এখনও খুব মনে পড়ে। new choti org

See also  কাকিমার গুদে মাল ঢেলে দিলাম

Leave a Comment