রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

NewStoriesBD Choti Golpo

রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

new choti org

আমার আগের কাহিনিতে ‘কুড়ি পাঞ্জাব দি’ পাঠকগণকে জানিয়েছিলাম পাঞ্জাবী কলোনিতে থাকা কালীন আমার বাড়িওয়ালার মেয়ে অমৃতা কি ভাবে আমার দিকে আকৃষ্ট হয়ে আনন্দের সাথে আমার কাছে উলঙ্গ চোদন খেয়েছিল।

আমার দিকে অমৃতার আকৃষ্ট হবার আসল কারণ ছিল তারই পাঞ্জাবী বান্ধবী রজনী, যে আমার সাথে কথা বলার সময় আমার তলপেটের দিকে লক্ষ করে উপলব্ধি করেছিল, আমার ধনটা বেশ লম্বা ও মোটা।

রজনী নিজের অনুমানের কথা অমৃতা কে জানিয়ে তাকে আমার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হবার পরামর্শ দিয়েছিল। new choti org

অমৃতা আমার কাছে চুদে খূবই সন্তুষ্ট হয়েছিল তাই সে চোদনের অভিজ্ঞতাটা রজনীর সাথে ভাগাভাগি করতে চাইল। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

আমার ত অমৃতা কে চোদার পর পাঞ্জাবী যুবতীর উপর একটা আলাদাই আকর্ষণ তৈরী হয়ে গেছিল তাই অমৃতা যে মুহুর্তে আমায় রজনী কে চোদার প্রস্তাব দিল, আমি সাথে সাথেই রাজী হয়ে গেলাম। রজনী প্রায় ৫’৮লম্বা, সুন্দরী এবং অসাধারণ শারীরিক গঠনের অধিকারিণী ছিল।

রজনীর মাইগুলো বোধহয় অমৃতার মাইয়ের চেয়ে বেশী উন্নত ছিল। যদিও অমৃতা আমায় জানিয়েছিল সে এবং রজনী দুজনেই ৩২বি সাইজের ব্রেসিয়ার পরে।

আমার কিন্তু মনে হয়েছিল অমৃতার চেয়ে রজনীর মাইগুলো যেন একটু বড়। রজনীর পাছাটাও যেন অমৃতার পাছার চেয়ে বেশী ভারী এবং ফোলা।

আমি মনে মনে ভাবলাম রজনীকে চোদার সময় ওকে উলঙ্গ করে ওর সারা শরীরের সৌন্দর্য পরীক্ষা করে দেখব, তখনই অমৃতার শরীরের সাথে তুলনা করতে পারব। new choti org

কয়েকদিন বাদেই রজনীর বাবা মা ও দাদা সারাদিনের জন্য বাড়ির বাহিরে গেল। রজনী আমায় ওর বাড়ি নিয়ে যাবার জন্য অমৃতাকে অনুরোধ করল।

অমৃতা আমায় নিয়ে রজনীর বাড়ি গেল। জীন্সের প্যান্ট এবং টপ পরিহিতা রজনী কে ভীষণ সেক্সি দেখাচ্ছিল। জীন্সের প্যান্টটা রজনীর পায়ের সাথে চিপকে থাকার ফলে ওর দাবনার এবং পাছার সৌন্দর্য ভীষণ ভাবে ফুটে উঠেছিল।

অমৃতা আমার সামনেই রজনীকে বলল, রজনী, আমি সুবীরের কাছে চুদে উপলব্ধি করেছি, সুবীর হচ্ছে চোদু মাষ্টার। সুবীরের বাড়া যে কোনও পাঞ্জাবী ছেলের মতই বড় এবং সুবীরের ঠাপানোর অসীম ক্ষমতা।

সুবীরের গাঁড় মারার স্টাইলটাও অসাধারণ। তোর গাঁড়ে ওর বিশাল বাড়া ঢুকলে তোর একটু ব্যাথা লাগবে ঠিকই, কিন্তু তুই সুবীরের কাছে গাঁড় মারাতে খূব মজা পাবি। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

রজনী মুচকি হেসে বলল, অমৃতা তুই ত জানিস, আমার এখনও চোদন অভিজ্ঞতা হয়নি, তবে অত্যধিক খেলাধুলার ফলে আমি অনেক আগেই সতীচ্ছদ ফাটিয়ে ফেলেছি। new choti org

তাই আমার গুদে সুবীরের বাড়া ঢুকলে প্রথমে আমার একটু ব্যাথা লাগতে পারে কিন্তু সেটা আমি সহ্য করে নেব।

রজনীর কথা শুনে আমার খূব আশ্চর্য হল। এত সুন্দরী, এত সুন্দর শারীরিক গঠন এবং অমৃতার চেয়ে বড় স্তন ধারিণী রজনীকে কোনও ছেলে এতদিন কেন চুদল না। এই ছুঁড়ি ত কখনই পড়ে থাকার জিনিষ নয়।

রজনী আমার চিন্তা বুঝতে পেরে নিজেই আমায় বলল, আসলে আমাকে অনেক ছেলেই চুদতে চাইত, কিন্তু কোনও ছেলেই আমার পছন্দ হয়নি তাই আমি তাদেরকে চুদতে দিইনি।

Bangla Chodar Golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

তোমার শারীরিক গঠন দেখেই আমার মনে হয়েছিল এই আমার মনের মানুষ যে আমায় ধনের সুখ দিতে পারবে। তুমি যখন অমৃতার সাথে কথা বলতে তখন আমি তোমার দুটো পায়ের মাঝখানে তাকিয়ে থাকতাম।

তোমার প্যান্টের ফোলা অংশটা দেখে আমার মনে হয়ছিল তোমার যন্ত্রটা পাঞ্জাবী ছেলেদের মতই বিশাল।

অমৃতা বলল, রজনী, আমি বাড়ি যাচ্ছি, তুই সুবীরের সাথে প্রাণ ভরে চোদাচুদি কর। আর সুবীর, তুমি রজনীর গুদে তোমার আখাম্বা বাড়াটা প্রথমবার একটু আস্তে ঢুকিও, আমাকে চোদার সময় যেমন ভচ করে একবারেই বাড়াটা ঢুকিয়ে দিয়েছিল, সেই ভাবে রজনীর গুদে ঢুকিওনা, অন্যথা সে কষ্ট পাবে। new choti org

আমি বললাম, অমৃতা, তুমি একদম চিন্তা কোরো না। তোমার বান্ধবী আমার কাছে কৌমার্য হরণ করিয়ে খূব মজা পাবে। তোমার বান্ধবীর শারীরিক গঠন আমায় পাগল করে দিচ্ছে।

অমৃতা চলে যাবার পর রজনী সদর দরজাটা ভাল করে বন্ধ করে সোফার উপরে আমার পাসে বসে পড়ল। আমি রজনীকে বললাম, রজনী, আমি তোমার বান্ধবীকে চুদে ভীষণ আনন্দ পেয়েছি। আশাকরি তুমিও আমার কাছে চুদে খূব মজা পাবে। তুমি আমার কোলে উঠে বসো। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

রজনী কোনোও রকম আড়ষ্টতা ছাড়াই আমার কোলে উঠে বসল এবং আমায় জড়িয়ে ধরে আমার গালে ও ঠোঁটে চুমু খেতে লাগল।

আমি রজনীর ভরা দাবনায় হাত বুলাতে লাগলাম। আমিও রজনীর কপালে, নাকে, কানে, গালে, ঠোঁটে, গলায় ও ঘাড়ে চুমুর বর্ষণ করে দিলাম।

২২ বর্ষীয়া রজনীর মাইগুলো সত্যি অসাধারণ! একটু বড়ই বলা যায় কিন্তু সম্পূর্ণ পুরুষ্ট, বোঝাই যাচ্ছে এখনও অবধি মাইগুলো ব্যাবহার হয়নি।

বাংলা চটি গল্প – পিরামিডের মতো বিশাল করে দুটো মাই

আমি রজনীর টপের সামনের বোতামগুলো খুলে দিয়ে ব্রেসিয়ারের ভীতর সযত্নে সাজিয়ে রাখা ফর্সা মাইগুলো দেখতে লাগলাম। new choti org

আমি ভেবেছিলাম রজনী অমৃতার মত ৩২বি সাইজের ব্রা পরে, কিন্তু ওর টপ খোলার পর আমার ভুল ভাঙ্গল।

রজনী ৩২সি সাইজের ব্রা পরে কারণ দুজনেরই শারীরিক গঠন এক হওয়া সত্বেও অমৃতার চেয়ে ওর মাইগুলো একটু বড়। অমৃতা ত তবু নিজের ছাত্রকে দিয়ে মাই টিপিয়েছে, তা সত্বেও রজনীর মাইয়ের সমান বাড়াতে পারেনি।

আমি ব্রেসিয়ার খূলে রজনীর কচি অথচ পুরুষ্ট মাইগুলো বের করে টিপতে লাগলাম। প্রথম বার নিজের যৌবন পুষ্পে পুরুষের হাতের ছোঁওয়া পেয়ে রজনীর শরীরে আগুন লেগে গেছিল।

আমি রজনীর বেল্ট খুলে প্যান্টের বোতামটাও খুলে দিলাম এবং চেনটা নামিয়ে দিলাম। আমি লক্ষ করলাম রজনী একটা দামী প্যান্টি পরে আছে। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

রজনী বলল, সুবীর ডার্লিং, তুমি কি শুধু আমারই পোষাক খুলবে নাকি? তোমাকেও ত পোষাক খুলে আমার সামনে উলঙ্গ হতে হবে। তোমার যন্ত্রটা ত আমার গুদে ঢোকার জন্য এখনই তোমার প্যান্ট এবং জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আসছে। আমিই তোমার পোষাক খুলে দিচ্ছি।

রজনী এক এক করে আমার জামা, প্যান্ট, গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে আমায় সম্পূর্ণ উলঙ্গ করে দিল। রজনীর নরম হাতের ছোঁওয়া পেয়ে আমার বাড়াটা ঠাটিয়ে উঠে কাঠ হয়ে গেছিল।

রজনী আমার ঘন কালো বালের মধ্যে অবস্থিত বাড়াটা হাতের মুঠোয় ধরে ছালটা ছাড়িয়ে দিল এবং ডগার উপর চুমু খেয়ে বলল, সুবীর, তোমার বাড়াটা খূব সুন্দর! আমি কিন্তু প্যান্টের উপর দিয়েই তোমার বাড়ার সাইজটা বুঝে গেছিলাম তাই আমি অমৃতাকে তোমার সাথে ভাব করে চোদন খাওয়ার প্রস্তাব দিয়েছিলাম।

তুমি আজ একটা আনকোরা গুদে বাড়া ঢুকিয়ে আমার কৌমার্য নষ্ট করবে। তোমার কেমন লাগছে?

আমি বললাম, রজনী, তোমার শারীরিক গঠন দেখে আমি ভাবতেই পারছিনা যে এখনও অবধি তোমার সতীত্ব নষ্ট হয়নি। new choti org

অমৃতা ত নিজের ছাত্রের দ্বারাই কৌমার্য নষ্ট করে নারীত্ব লাভ করে ছিল। যাক, আমার ভাবতেই খূব মজা লাগছে যে আজ আমিই তোমার কৌমার্য নষ্ট করব। কাছে এস, তোমার নরম গুদটা একটু ভাল করে দেখি।

রজনী মুচকি হেসে খাটের উপর বসে দুটো পা ফাঁক করে দিল। আমার মুখের সামনে রজনীর মোমের মত নরম এবং তাজা গুদটা এসে গেল।

এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

হাল্কা বাদামী বালে ঘরা রজনীর গুদটা খূবই সুন্দর! রজনীর গুদে একটা নতুন জিনিষ লক্ষ করলাম। রজনীর বালগুলো ঠিক পানপাতা বা প্রেমের প্রতীকের মত সেট করা ছিল। বালের মাঝে রজনীর গোলাপি গুদটা যেন জ্বলছিল। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

আমি কয়েকটা চুমু খেয়ে রজনীর উত্তেজিত হড়হড়ে গুদে আঙ্গুল ঠুকিয়ে উপলব্ধি করলাম রজনীর সতীচ্ছদ আগেই ছিঁড়ে গেছিল, কাজেই গুদে বাড়া ঢোকাতে খূব একটা বেগ পেতে হবেনা। new choti org

রজনী আমার বাড়াটা খানিকক্ষণ চোষার পর নিজের গুদের মুখে ঠেকালো। সেই সুযোগে আমি সজোরে ঠাপ মারলাম। আমর বাড়ার মুণ্ডুটা রজনীর গুদে ঢুকে গেল।

ব্যাথার জন্য রজনী ককিয়ে কেঁদে ফেলল। কৌমার্য হারাতে মেয়েদের বেশ কষ্টই হয়। অবশ্য কৌমার্য হারানো পর নারীত্ব অর্জণ করার সময় একটা অন্য সন্তুষ্টি হয়।

আমি রজনীর মাথায় হাত বুলিয়ে এবং মাইগুলো চটকাতে চটকাতে আবার জোরে ঠাপ মারলাম। এইবারে রজনীর গুদে আমার অর্ধেকের বেশী বাড়া ঢুকে গেল।

রজনী পুনরায় ডুকরে কেঁদে ফেলল এবং আমায় বলল, সুবীর, তোমার বাড়াটা যেন লোহার মোটা ও শক্ত রড, আমার মনে হচ্ছে আমার গুদটা চিরে যাচ্ছে। আমার খূব জ্বালা করছে। তবে তুমি চালিয়ে যাও, কৌমার্য হারাতে গেলে এই কষ্ট করতেই হবে।

আমি আবার চাপ দিলাম। আমার গোটা বাড়াটা রজনীর কচি গুদে ঢুকে গেল। রজনী সম্পূর্ণ নারীত্ব অর্জণ করল তাই তার মুখে এক অন্যই সন্তুষ্টি লক্ষ করলাম।

আমি রজনীর মাইগুলো টিপতে টিপতে জোরে ঠাপাতে আরম্ভ করলাম। দুজনেরই যৌনাঙ্গ দিয়ে রস বেরিয়ে আসার ফলে আমার বাড়াটা রজনীর গুদে সহজেই আসা যাওয়া করতে লাগল। new choti org

পাঞ্জাবী ছুঁড়ির কৌমার্য হরণের আমার দারুণ অভিজ্ঞতা হল। অমৃতাকে চোদার ফলে পাঞ্জাবী ছুঁড়িকে চোদনের অভিজ্ঞতা হয়ে ছিল কিন্তু রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম।

আমি রজনীকে পুরো আধঘন্টা সমান তালে ঠাপালাম। একটানা রামগাদন মারার ফলে আমি একটু ক্লান্ত হয়ে পড়েছিলাম, কিন্তু পাঞ্জাবী কুড়ি রজনীর মুখে লেষমাত্র ক্লান্তির ছাপ ছিলনা।

উঃফ, মেয়েটার কি এনার্জি! প্রথম বার চুদছে, তাও আমার এত বড় বাড়া হজম করে নিচ্ছে। আমি রজনীর গুদ বীর্য দিয়ে ভাসিয়ে দিলাম। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

আমি রজনীকে কোলে করে টয়লেটে নিয়ে গেলাম এবং খূব যত্ন সহকারে তার গুদ পরিষ্কার করে দিলাম। গুদ পরিষ্কার করার সুযোগে আমি ওর পিছন দিকে হাত বাড়িয়ে পোঁদের গর্তে আঙ্গুল ঠেকিয়ে দেখলাম, গর্তটা খূব বড় না হলেও একটু চেষ্টা করলে আমার বাড়াটা ঢুকে যাবে। রজনীর পোঁদে আঙ্গুল দিতেই আমার বাড়াটা আবার লকলক করে উঠল।

রজনী মুচকি হেসে বলল, সুবীর, আমার গাঁড়টা তোমার কেমন লাগছে? পছন্দ হয়েছে ত? তুমি এবার আমার গাঁড় মারবে। new choti org

অমৃতা ত তোমাকে দিয়ে গাঁড় মারিয়ে খূব আনন্দ পেয়েছিল। ও নিজেই আমাকে বলেছিল তুমি মেয়েদের চুদতে এবং গাঁড় মারতে সমান ভাবে দক্ষ।

তোমার বাড়ার বিশেষ আকৃতি গাঁড় মারানোর সময় খূব আনন্দ দেয়। তোমার বাড়াটা ত আবার নিজমুর্তি ধারণ করেছে। তুমি এই ক্রীমটা আমার পোঁদের গর্তে এবং তোমার বাড়ার ডগায় মাখিয়ে নাও তাহলে আমার সরু পোঁদে বাড়া ঢোকানো সহজ হবে।

রজনীয় বাথরূমে বাথটব দেখে আমি ভাবলাম জলের ভীতর রজনীর পোঁদ মেরে এক নতুন অভিজ্ঞতা করি। আমি বললাম, রজনী, তোমার এই বাথটবের মধ্যে জল ভরে জলের ভীতরে তোমার গাঁড় মারতে আমার খূব ইচ্ছে করছে। জলের মধ্যে তোমার পোঁদ মারলে আমাদের দুজনেরই একটা নতুন অভিজ্ঞতা হবে।

রজনী মুচকি হেসে আমার গাল টিপে বলল, উঃফ, তোমার মাথায় ত গাঁড় মারার ও নতুন নতুন চিন্তাধারা ঘুরে বেড়াচ্ছে। ওকে, তুমি যে ভাবে চাও আমি গাঁড় মারাতে রাজী আছি, তবে আমি ত প্রথমবার গাঁড় মারাচ্ছি এবং তোমার মালটা ভীষণ বড় এবং শক্ত তাই আমার গাঁড়ে তোমার রডটা একটু আস্তে ঢুকিও। আমি বললাম, রজনী, আমি তোমার পোঁদ এমন ভাবে মারব যে তুমি সেটা উপভোগ করবে।

আমি বাথটবের কলটা খুলে দিয়ে জল ভরতে দিলাম এবং সেই সময় রজনীর পোঁদে মুখ দিয়ে পোঁদের মাদক গন্ধটা শুঁকলাম এবং পোঁদের গর্তটা চেটে দিলাম।

এরপর খূব যত্ন সহকারে রজনীর পোঁদের গর্তের ভীতর আঙ্গুল ঢুকিয়ে নিভিয়া ক্রীম মাখাতে লাগলাম যাতে পোঁদের গর্তটা একটু পিচ্ছিল হয়ে যায়। রজনী নিজেই আমার বাড়ার ডগায় নিভিয়া ক্রীম মাখিয়ে দিল।

এতক্ষণে বাথটবটা জলে ভরে গেছিল। আমি রজনীকে বাথটবের ভীতর হাঁটুর উপর ভর দিয়ে দাঁড় করালাম এবং নিজেও ওর পিছনে হাঁটুর ভরে দাঁড়িয়ে পড়লাম।

যেহেতু রজনীর শারীরিক গঠন খূবই লম্বা তাই আমার বাড়াটা ওর পোঁদের গর্তের সমান উচ্চতায় পৌঁছে গেল। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

আমি বাড়ার ডগাটা রজনীর পোঁদের গর্তে ঠেকিয়ে একটা জোরে চাপ মারলাম। বাথটবের খানিকটা জল চলকে পড়ে গেল। রজনী চেঁচিয়ে উঠল, উঃফ, মরে গেলাম, আমার গাঁড় ফেটে গেল। new choti org

সুবীর, তোমার বাঁসটা আমার গুদের গর্তের চেয়ে অনেক মোটা। অমৃতা নিশ্চই আগে গাঁড় মারিয়েছে তাই প্রথম দিনেই তোমার বিশাল যন্ত্রটা পোঁদের গর্তে ঢোকাতে পেরেছিল।

আমি রজনীর শরীরে দুই দিক দিয়ে হাত বাড়িয়ে ওর মাইগুলো হাতের মুঠোয় চেপে ধরলাম এবং জোর করে আমার বাড়াটা ওর নরম পোঁদের ভীতরে ঢুকিয়ে দিলাম।

রজনী বেচারি ব্যাথায় আবার চেঁচিয়ে উঠল। আমি বাথটবের জলের মধ্যেই রজনীর পোঁদে ঠাপ মারতে লাগলাম। জলের ভীতর একটা যুবতীর পোঁদ মারতে আমার ভীষণ মজা লাগছিল।

আমার ঠাপের সাথে সাথে বাথটবের জল চলকে উঠছিল এবং বাথটবের মধ্যে ঢেউ তৈরী হয়ে যচ্ছিল। আমি রজনীর মাই টিপতে টিপতে বললাম, রজনী, জলের মধ্যে তোমার পোঁদ মারার ফলে বাথটবের জলটায় সমুদ্রের মত সুনামি এসে গেছে তাই জলটা কি ভাবে চলকে পড়ে যাচ্ছে।

রজনী মুচকি হেসে বলল, আমাদের দুজনের শরীরেও সুনামি এসে গেছে। তুমি কি আমার পোঁদের গর্তে বীর্য ঢালতে চাও না আমার গুদের ভীতরেই মাল ফেলবে?

আমি বললাম, রজনী, তোমার পোঁদের চেয়ে গুদে বাড়া ঢোকালে আমার বেশী মজা লাগে, তাই তুমি যদি অনুমতি দাও তাহলে আমার বাড়াটা তোমার গুদে ঢুকিয়ে দি।

রজনী নিজের পাছাটা একটু আগিয়ে নিয়ে ওর পোঁদের ভীতর থেকে আমার বাড়াটা বের করে ঐ অবস্থাতেই দাঁড়িয়ে থেকে বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিল। new choti org

আমার বাড়াটা রজনীর গুদের মধ্যে খূব সহজেই ঢুকে গেল। আমি জোরে জোরে ঠাপ মেরে রজনীকে ডগি আসনে চুদতে লাগলাম। বাথটবে জলের চলকানি খূব বেড়ে গেল। সারা বাথরুমটা বাথটব থেকে চলকে ওঠা জলে ভরে গেল।

রজনীর পাছা আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। ঠাপ মারার ফলে জলের মধ্যে প্রচুর বুদ্বুদ তৈরী হচ্ছিল। আমি একভাবে চল্লিশ মিনিট ঠাপানোর পর রজনীর গুদে মাল ঢাললাম।

জলের চেয়ে বীর্য ভারী হবার ফলে রজনীর গুদ থেকে বীর্য গড়িয়ে বাথটবের তলায় গিয়ে পড়ল। দেখে মনে হচ্ছিল যেন জলের মধ্যে থকথকে সাদা মধু ভাসছে।

kajer meye selina ke chodar choti golpo

আমি বাথটবের ভীতরেই রজনীর গুদ ধুয়ে দিলাম এবং ওকে বাথটব থেকে বাহিরে বের করে তোয়ালে দিয়ে ওর সারা শরীর পুঁছে দিলাম। রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

জল থেকে বেরিয়ে রজনী আমার সামনেই অমৃতাকে ফোন করল এবং বলল, অমৃতা, সুবীর আমার কৌমার্য নষ্ট করে আমায় সম্পূর্ণ নারী বানিয়ে দিয়েছে। সুবীর বাথটবে জলের ভীতর আমার গাঁড় মেরে দিয়েছে তবে ওর মালটা আমার গুদের মধ্যেই ফেলিয়েছি।

সুবীরের বাড়াটা খূবই মোটা এবং বড়, যার ফলে ওর কাছে কৌমার্য নষ্ট করিয়ে গুদে বেশ চাপ পড়েছে। তাছাড়া সুবীর পাঞ্জাবী ছেলেদের মত অনেকক্ষণ ধরে রেখে ঠাপাতে পারে।

পাঞ্জাবী কলোনিতে বসবাস করাকালীন অমৃতা ও রজনীর জন্য আমার বৌয়ের প্রয়োজন মিটে গেছিল, কারণ আমি দুটো অবিবাহিত ডাঁসা ছুঁড়িকে চুদতে পাচ্ছিলাম। ঐ জায়গায় তিন বছর বসবাস করার সময় অমৃতা ও রজনীকে আমি বহুবার সম্পূর্ণ উলঙ্গ করেই চুদেছি। new choti org

See also  ma chele bangla choti - New Choti

Leave a Comment