সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

NewStoriesBD Choti Golpo

সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

new choti org

সাথীর তখন বয়ফ্রেন্ডের সাথে ব্রেকাপ হয়েছে। এমনি তেই ওর মিন মেজাজ দুটোই খারাপ। তবুও ও ফ্রেন্ডদের সাথে ব্যাস্ত থেকে ভালো থাকার চেষ্টা করছে। ওর সবচেয়ে ক্লোজ ফ্রেন্ড সারোয়ার। ওরা দুজনই অনেক বেশি ক্লোজ ছিল।

সাথী প্রায়ই সারোয়ারের বাসায় যাতায়াত করত। ওদের মধ্যে প্রায়ই ‘আই লাভ ইউ’ থেকে শুরু করে কিস এমনকি সেক্সুয়াল কথাবার্তা ও হতো।

সাথী এসব ব্যাপারে মাইন্ড করত না। সারোয়ার মনে মনে সাথীকে চাইতো। ও যেকোন মুল্যে সাথীকে কাছে পেতে চাইতো। কারণ সাথী ছিল অসম্ভব সুন্দরি আর অনেক বেশি কিউট।

আর ওর ড্রেস আপ ওর এই সৌন্দর্য আর কিউটনেস এর সাথে মিলে ওকে অনেক বেশি সেক্সি করে তুলত।

Sali Choti Golpo এবার দেখ দুলাভাইয়ের বাড়া কি জিনিস

সাথীর ব্রেকাপের পর সারোয়ার ওকে পাওয়ার জন্য আরো হন্যে হয়ে ওঠে। একদিন সাথী সারোয়ারের বাসায় আসে।

আসলে সারোয়ারের বাসা ওর দুলাভাইর বাসার কাছে হওয়ায় সাথী ওর বোনের বাড়ি বেড়াতে এলে সবসময়ই সারোয়ারের বাসায় যেতো। সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

বরাবরের মতো সেবার ও গেলো। কিন্তু ভাগ্যবশত সেদিন সারোয়ারের বাসায় সারোয়ার ছাড়া আর কেউ ছিলো না।

সেদিন সাথী লাল রঙের স্লিভলেস স্কার্ট আর জিন্স পরেছিলো। গায়ের রঙ ফর্সা হওয়ায় সাথীকে অসম্ভব সুন্দর লাগছিল লাল স্কার্টে। আর স্লিভলেস স্কার্ট তাকে আরো সেক্সি করে তুলেছিলো। new choti org

সাথীকে একনজর দেখেই সারোয়ারের মাথায় ওকে পাওয়ার ভুত চাপে। সে ফন্দি আটতে থাকল।

কেউ বাসায় না থাকলেও সাথী সারোয়ারের বাসায় সারোয়ারের সাথে আড্ডা দিতে অস্বস্তি বাওধ করছিল না। আড্ডার এক পর্যায়ে সারোয়ার কথা গুলো সেক্সুয়াল দিকে নিতে শুরু করল।

কথার এক পর্যায়ে সারোয়ার সাথীকে বলল : ‘সাথী, তোরে একটা কিস করি?’

সাথী : কিস কেন করবি?তুই কি আমার বিএফ?

Bangla Fuck Story ফাক মি ভোদা না পাছা চুদতে হবে

সারোয়ার : বিএফ না হই,ভালো বন্ধু তো। আর বন্ধু তো বিএফ এর চেয়েও বেশি। তাই না?

সাথী : হ্যা তা ঠিক। কিন্তু তাই বলে কিস? সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

সারোয়ার : কেন তোর বিএফ তোরে কখনো কিস করে নাই? new choti org

সাথী : করসে। তো?

সারোয়ার : তাহলে আমিও করতে পারব। কারন আমি তোর ফ্রেন্ড, আর তুইই বলেছিস ফ্রেন্ড বিএফ এর চেয়েও বেশি।

এ কথা শুনে সাথী একটু চিন্তা করে বলল, আচ্ছা কিস করতে পারবি কিন্তু কেউ যেনো না জানে।

সাথীর মুখের কথা শেষ না হতেই সারোয়ার সাথীকে জড়িয়ে ধরে কিস করতে থাকে। সাথীর গোলাপি ঠোট দুটো কমলার মতো চুষতে থাকে।

আর এতো প্যাশনেট কিসে সাথী ও হটাত দুর্বল হয়ে যায়। সেও সারোয়ারের কিসে হারিয়ে যায়। প্রায় ১০ মিনিট ধরে চলে এ চুম্বনলীলা।

এর মধ্যে একবারো সাথী সারোয়ারকে সরিয়ে দেয়ার চেষ্টা করে নি।কারন ও নিজেও সারোয়ারের কিস ইনজয় করছিলো। ওর মাথা সম্পুর্ন খালি হয়ে গিয়েছে।

দশ মিনিট এক টানা কিসের পর এক সময় সাথীর ঠোটে ঠোট রেখেই সারোয়ার সাথীর কোমড় ডান হাত দিয়ে জড়িয়ে ধরে আর বাম হাতে ওর পিঠে চাপ দিয়ে সাথীকে আরো কাছে টেনে নেয়। ওর ডান হাত আস্তে আস্তে উপরে উঠতে থাকে।

Porokia Choti Golpo প্রতারক স্ত্রী স্বামীর বন্ধু পরকিয়া পানু কাহিনী

একসময় সাথীর বুকের ডানপাশে এসে থামে। সাথীর স্তনের উপরে হাত রেখে সারোয়ার সাথীকে কিস করতেই থাকে। সাথী কিছু বলে না। সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

সারোয়ার আস্তে করে একটু চাপ দেয় সাথীর ডান মাইয়ে। এবারো সাথী চুপ।আস্তে আস্তে সারোয়ার চাপতে থাকে সাথীর স্তন। একসময় সে বুঝে যায় সাথীর বুক ও তার জন্য উন্মুক্ত হয়ে গেছে। new choti org

তখন সে বাম হাতে বাম পাশের স্তন টিপতে থাকে।তখনো কিস চলছে। একসময় সাথীর ঠোট ছারে সারোয়ার। ওর ডানহাত তখনো সাথীর বুকে।ও দেখে সাথী জোরে শ্বাস নিচ্ছে।

ও তখন সাথীকে খাটে শুইয়ে দেয়। সারোয়ার সাথীর পাশে শোয়। তখন সে সাথীর গালে চোখে ঠোটে চুমু খেতে থাকে।

চুমু খেতে খেতে একসময় নিচে নামতে থাকে।নিচে নামতে নামতে সাথীর বুকের উপরে এসে থামে। সাথী কিছুই বলছে না। আসলে সারোয়ারের সবই এখন তার ভালো লাগছে।

সে শুধু এক অজানা আনন্দে আর আরামে চোখ বুজে থাকে। সারোয়ার দেখে সাথীর স্তনের বোটা গুলো স্কার্টের উপর থেকে বোঝা যাচ্ছে। সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

সারোয়ার আস্তে করে স্কার্টের উপর দিয়ে সাথীর বোটায় চুমু দেয়। সাথী একটু মোচড় দিয়ে ওঠে। সারোয়ার তখন স্কার্টের উপর দিয়েই সাথীর স্তন চুষতে থাকে।

কচি গুদের লাল মাংস – কচি গুদ যেভাবে চুদলাম

আর সাথী চোখ বন্ধ করে শুধু সারোয়ারের চুলে হাত বোলাতে থাকে।সারোয়ার বুঝে গেছে আজ তার স্বপ্ন পুরন হতে চলেছে। new choti org

সারোয়ার আস্তে আস্তে সাথীর স্কার্টের বোতামগুলো খুলে দেয়। তারপর নিচ থেকে আস্তে আস্তে সাথীর স্কার্ট খুলতে থাকে। সাথী একদম কিচ্ছু বলে না এমনকি কোন বাধাও দেয় না।

উলটো হাত গলিয়ে স্কার্ট খুলতে সারোয়ারকে সাহায্য করে। সে আজ সারোয়ারের হাতের পুতুল হয়ে গিয়েছে। এদিকে স্কার্ট খুলেই সারোয়ারের পাগল হওয়ার অবস্থা।

ফর্সা বুকে ৩২ সাইজের কচি মাই দুটোর মাঝে গোলাপি বোটাগুলো শকত হয়ে আছে। এই দৃশ্য দেখার পর কোন ছেলেরই মাথা ঠিক থাকতে পারে না।

সে পাগলের মত সাথীর দুধ চুষতে থাকে। মাঝে মাঝে বোটাগুলোয় হাল্কা কামড় দেয়। আর সাথী অসহ্য সুখে শুধু আস্তে আস্তে গোঙ্গাতে থাকে। সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

সারোয়ার সাথীর উলঙ্গ বুকে চুমু খেতে খেতে সাথীর জিন্স নিচে নামিয়ে আনে। সাথী শুধু চুপ করে সারা দিয়ে যাচ্ছিলো। তার সাধ্য নেই সারোয়ার কে বাধা দেওয়ার।

সে পাগলের মত এই নতুন সুখ উপভোগ করে যাচ্ছে। সারোয়ারের আর সহ্য হচ্ছিল না। সে ও তার গেঞ্জি আর প্যান্ট খুলে নেয়। তারপর সাথীর পাশে শুয়ে পরে।

তারা দুজনই এখন সম্পুর্ন উলঙ্গ হয়ে দুজন কে ধরে চুমু খাচ্ছে। একসময় সাথী হাত দিয়ে সারোয়ারের খাড়া হয়ে থাকা ৭ ইঞ্চি ধোন টা ধরে। সাথীর কচি আংগুলের ছোয়া পেয়ে সারোয়ারের ধোন যেন ফেটে যেতে চায়।

আর বিলম্ব না করে সারোয়ার তার আখাম্বা বাড়াটা সাথীর রসে ভরা ভার্জিন ভোদায় সেট করে চাপ দেয়। প্রথম চাপে সাথী চিৎকার করে উঠতে নেয় কিন্তু সারোয়ার সাথে সাথে ওর ঠোটে ঠোট চেপে ধরে। new choti org

এরপর আস্তে আস্তে চাপ দিয়ে সাথীর টাইট ভোদায় নিজের বাড়াটা ভরে দেয়।সাথী চরম আরামে কোমড় নাড়াতে থাকে। সারোয়ার আস্তে আস্তে বাড়া টা একটু বের করে আবার ঢোকায়।

সাথী যেন আরামে আনন্দে পাগল হয়ে যাচ্ছিলো। সারোয়ার আস্তে আস্তে গতি বাড়িয়ে চুদতে থাকে সাথীকে। সাথী ও তখন আস্তে আস্তে আহ আহ উহ করে আনন্দের প্রতিফলন ঘটাতে থাকে। new choti org

porn golpo মাই পরিপক্ক হলেও গুদ তার এই বয়সেও পাকেনি

সারোয়ার সাথীকে চিত করে প্রায় ১৮ মিনিট চোদার পর সাথীর গরম রসালো ভোদার গভীরে মাল ছেড়ে ভরিয়ে দেয়।

আর সাথীও পরম তৃপ্তি তে তার জীবনের প্রথম চোদার জল খসিয়ে শান্ত হয়। এরপর তারা দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে থাকে।

সেদিন সাথী সারোয়ারে এ বাসায়ই থেকে যায়। আর সারাদিন তারা নিজেদের চোদনলীলা চালিয়ে যায়।সারাদিন রাতে মোট ৫-৬ বার সারোয়ারের ধোনের মাল নিজের ভোদায় নিয়ে পরদিন খুশি মনে বাড়ি যায় সাথী। new choti org

এরপর থেকে সারোয়ার হাত মারা ছেড়ে দেয়। ইচ্ছে হলেই সাথীকে নিয়ে আসে বাসায় আর ইচ্ছেমত চুদে বাসায় পাঠিয়ে দেয়। সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

See also  sex stories পিয়ালীর রুপের আগুন - 1 by ronftkr

Leave a Comment