bangla choda golpo – Bangla Choti Golpo

NewStoriesBD Choti Golpo

bangla choda golpo আমি আমার বোনের ফ্ল্যাটে থাকতাম। সে সবেমাত্র বিয়ে করেছে। আমার বোন এবং তার স্বামী আমাকে এবং আমার কাজিন বোন শ্রেয়াকে তাদের সাথে থাকার জন্য আমন্ত্রণ জানান।

আমি উত্তেজিত ছিলাম কারণ আমার চাচাতো ভাই চোদার মত গরম ছিল!শ্রেয়া একটা টাইট রিভিলিং টপ পরে সোফায় বসে ছিল। সে আমাকে দেখে আলিঙ্গন করার জন্য দৌড়ে গেল এবং আমি অনুভব করলাম তার নরম মাই আমার মধ্যে চেপে ধরেছে। ফাক, ভালো লাগলো! bangla choda golpo

আমি ছেড়ে দেওয়ার আগে আমার কাজিনের কোমর ধরতে এবং চেপে ধরতে দ্বিধা করিনি। তার মনে হয় না।

আমরা চারজন সারাদিন আড্ডা দিলাম। আমার বোন এবং তার স্বামী মাঝখানে আমি. আমার কাজিন এবং আমি তাদের খুঁজে পাইনি, তাই আমরা বাড়িটি অনুসন্ধান করেছি।

আমরা তাদের ঘর থেকে আওয়াজ শুনতে পেলাম এবং ফাটল দিয়ে দেখলাম। আমার বোনের স্বামী তাকে দেয়ালে পিন দিয়েছিলেন এবং তারা কঠোরভাবে কাজ করছিল। আমার কাজিন এবং আমি একে অপরের দিকে তাকালাম এবং শ্রেয়া মৃদুভাবে লাল হয়ে গেল যখন আমরা চলে যাচ্ছিলাম।

শ্রেয়া এবং আমি একটি রুম শেয়ার করার কথা ছিল এবং সে গসিপ করতে লাগল। আমরা যৌনতা এবং সম্পর্ক সম্পর্কে কথা বলতে শুরু করার সাথে সাথে কথোপকথনটি দুষ্টু হয়ে উঠল। bangla choda golpo

তার: আপনি কি কখনো সেক্স করেছেন?

আমি: হ্যাঁ, আমি যখন আমার প্রাক্তন জিএফ এর সাথে ছিলাম, তখন আমরা সব সময় চুদেছি।

মেয়ে: কি হয়েছে? কাকিমার লাল ভোদা চুদার গল্প

আমি: এটা খুব গুরুতর হয়ে উঠছিল।

তার: ওহ, সত্যিই? তুমি কখনো ওর গুদ খাবে? bangla choda golpo

আমিঃ কেন জিজ্ঞেস করছি!

বউ এর বান্ধবীকে সুযোগ পেয়ে চুদলাম

তার: আমি জানি না…অনুমান করে আমি ভেবেছিলাম এটা শুধুমাত্র পর্ণে হয়।

আমিঃ নাহ। আমি এটা করেছি. এটা বেশ মজার ছিল … ভগ খাওয়া.

তার: ফাক… তোমার জন্য ভালো। চমৎকার শোনাচ্ছে.

bangla choti online

আমার হট কাজিন লক্ষ্যহীনভাবে চারপাশে তাকাতে শুরু করে তারপর হঠাৎ বলল যে সে বিছানার দিকে যাচ্ছে। আমি বাথরুমের দিকে রওনা হলাম, কিন্তু যখন ফিরে এলাম, তখন লাইট বন্ধ ছিল এবং আমি হাহাকার শুনতে পেলাম! কম্বলের নিচে নড়াচড়া ছিল। আমি তার পাশে স্লাইড এবং সে থেমে গেল. তাই, আমি ঘুমিয়ে পড়ার ভান করলাম এবং সে আবার শুরু করল। bangla choda golpo

এই সময়, আমি আমার চাচাত ভাইকে এটি করতে দিয়েছিলাম, এবং তার হাহাকার আরও জোরে হয়। তিনি তার প্যান্টি বন্ধ টানা এবং নিজেকে ঘষা. আমার শিশ্ন হার্ড পেয়েছিলাম যখন আমি আমার উপর তার শ্বাস অনুভব. bangla choda golpo

শ্রেয়া (নিজেকে ফিসফিস করে): আমি আশা করি সে জেগে উঠবে না!

Choti bangla story দুই বান্ধবী কে নগ্ন করে দুধ চাপতে লাগলাম

আমি তার ভগ আঙ্গুলের আমার চাচাতো বোনের ভিজে, ঢালু শব্দ শুনেছি. সে ঘুরে দাঁড়াল এবং আমি তার দিকে আস্তে আস্তে সরে গিয়ে ঘুমের ভান করলাম। আমি তার চারপাশে আমার হাত রাখা এবং তিনি একটি নরম হাঁফ সঙ্গে হঠাৎ বন্ধ! আমি মৃদু নিঃশ্বাস ফেললাম এবং চোখ বন্ধ করে আমার হট কাজিন হস্তমৈথুনের কথা শুনলাম। bangla choda golpo

শ্রেয়া নিশ্চয়ই ভেবেছে আমি আবার ঘুমিয়ে গেছি। তিনি পাশে বসে তার তার ব্রায়ের ফিতে টেনে নামিয়ে তার চমত্কার দুধগুলি উন্মুক্ত করে. তিনি নিজেকে স্পর্শ হিসাবে তিনি তার মাই উপর আমার হাত করা.

তার: ফাক! অন্য কারো চামড়া অনুভব করতে ভালো লাগে!
আমি আলতো করে তার মাই ধরি এবং সে বিস্ময় আবার হাঁসফাঁস করে. আমি আমার চোখ খুললাম এবং আমার হাতে তার স্তনের বোঁটা ঘুরিয়ে দিলাম।

আমিঃ এখন থামো না…

সে: আমি এটা নিয়ে পরিকল্পনা করছিলাম না…

আমি আমার মুখটা ওর কাছে নিয়ে এলাম। আমি জোরে চাপা হিসাবে তিনি আমার উপর প্রচন্ডভাবে শ্বাস ফেলা.

তার: এটা শুধু একবারের জিনিস… bangla choda golpo

আমি (তার মুখের কাছে গিয়ে): আমি জানি…

Bhai Bon choti stories আপুর রসালো ভোদার রস আপুকে চোদা

শ্রেয়া মৃদুভাবে আমাকে চুম্বন এবং প্রচণ্ড শ্বাস ফেলা হিসাবে আমি তার ভগ জন্য নিচে পৌঁছেছে. আমি তার দুধের বোঁটা চাটা এবং তার উপরে পেয়েছিলাম হিসাবে তিনি আমার জন্য তার পা খোলা. আমি আমার বক্সার নিচে টানি এবং সে দীর্ঘশ্বাস ফেলে.

তার: ওহ ফাক! এটা আসলে ঘটছে! আমি ভীত.

আমিঃ আমরা আস্তে যেতে পারি…

সে: ঠিক আছে… bangla choda golpo

আমি গভীরভাবে তাকে চুম্বন করি এবং আমার বাড়া দিয়ে তার গুদে ঘসি তার উপরে শুয়ে. আমি প্রায় তার ভিতরে প্রবেশ করার সাথে সাথে সে মৃদুভাবে কাঁদছিল, কিন্তু আমি থেমে গিয়ে তাকে মৃত চোখে দেখলাম। তিনি আরেকটি গভীর চুম্বন জন্য আমাকে টানা.

bangala chati galpa হাত দিয়ে আপু তার দুধ ধরতে দিলো

মেয়ে: আমরা এটা করছি?

আমি: আমরা এখন প্রায়…

সে: ঠিক আছে…আমি এখনো ভয় পাচ্ছি। bangla choda golpo

আমি: আমি এটা ঠিক করতে পারি… bangla choda golpo

মেয়ে: কিভাবে?

আমি তার উপর নিচে গিয়ে আমার কাজিনের ক্লিট আলতো করে চাটলাম। আমি তার ভগে ঠোঁট দিতেই সে ধনুকের মত বেঁকে জোরে গোঙ্গানি দিয়ে তার গুদের রস ছাড়তে শুরু করল. সে আমার মুখের উপর চেপে ধরল এবং আমার মুখের মধ্যে চলে এল। তিনি আমাকে চুম্বন এবং গোঙ্গাল. আমি আবার তার উপরে শুয়ে.

মেয়ে: আচ্ছা ঠিক আছে… bangla choda golpo

BanglaGolpo বান্ধবীর নিপল চুসতে ভোদায় ধোন ঢুকানো চটিগল্প

আমি কি?

সে: চলো চোদো…

আমি আমার সেক্সি কাজিনের ভিতরে আমার বাঁড়া ঢুকিয়ে দিলাম। সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল। আমি অনুভব করলাম তার রসালো মাই আমার বুকে চেপে ধরে আমি তার নরম, ফোঁটা ফোঁটা ভগ গভীরভাবে খোঁচা দিয়েছি। সে আমার কানে হাহাকার করল।

আমিঃ ফাক!! আমি খুব কাছাকাছি bangla choti bua দিতীয়বার চুদার পর বুয়া আরো খুশি

তার: ওহ, ফাক! আমার মুখে রাখো! খুলে ফেলা!

আমি বাড়া টেনে বেড় করতেই সে আমার বাঁড়া চুষতে থাকল. চোখে চোখ রেখে হস্তমৈথুন করতে লাগল. আমি অনুভব করলাম আমার লোড আসছে, তাই আমি তার গলা নিচে আমার বাঁড়া ধাক্কা এবং তার মুখের ভিতরে ফেটে. শ্রেয়া আমার বাঁড়া টেনে বের করল এবং আমার বাঁড়া তার মুখ থেকে বেরিয়ে গেল। সে এটা মুছে নিচে এবং আমাকে চুম্বন. bangla choda golpo

হারান ‍গুদ কনডম লাগিয়ে ধীরে ধীরে চুদলো ছাত্রি কে-sex golpo

সে রাতে আমার বোনের বাড়ি থেকে চলে যাওয়ার আগে আমরা আরও দুইবার চুদেছিলাম।

আমি সেই ঘটনার পর থেকে তাকে দেখিনি এবং আমি এই দৃশ্যে অনেক হস্তমৈথুন করেছি। ভালো যাচ্ছিল না।

একদিন, আমি বেডরুমের হস্তমৈথুনের ভিডিও খুঁজছিলাম যখন আমি “দিল্লি সেক্স চ্যাট” নামক একটি সাইটের লিঙ্ক পেয়েছি।

সেখানে আমার হট কাজিন শ্রেয়ার মতো দেখতে একটা হট দিল্লির মেয়ে ছিল। তার নাম ছিল অনুশ্রী। আমি চেয়েছিলাম অনুশ্রী আমার এবং আমার চাচাতো ভাইয়ের সাম্প্রতিক বেডরুমের হস্তমৈথুনটি পুনরায় তৈরি করুক এবং ভূমিকা পালন করুক। তাই আমি এই সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করেছি এবং তার জন্য ব্যয় করার জন্য আমার ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কিছু ক্রেডিট কিনেছি।

আমরা এটি সম্পর্কে কথা বলেছিলাম এবং অনুশ্রী রাজি হয়েছিল। bangla choda golpo

আমরা একটি ব্যক্তিগত অধিবেশন শুরু. অনুশ্রীর ঘর অন্ধকার, কিন্তু আমি ক্যামেরার সামনে তার দেহ দেখতে পাচ্ছিলাম। তিনি একটি টাইট কালো ট্যাংক টপ পরা ছিল এবং আবছা আলোতে কোন প্যান্টি ছিল.

সে মৃদুভাবে নিজেকে স্পর্শ করল এবং ক্যামের মধ্যে হাসল।

অনুশ্রী: কাজিন ভাই, আমি আপনার জন্য ভিজে গেছি..

আমি: ওহ, বাহ। যে গুদ খুব ভাল দেখাচ্ছে.

অনুশ্রী: ওহ, হ্যাঁ?

সে উঠে বসল এবং তার পা খুলে আমার জন্য তার গুদের ঠোঁট বিভক্ত করল। তার গোলাপী গুদ আবছা আলোতেও চকচকে ছিল. আমি আমার বাঁড়া টানা এবং সে তার আঙ্গুল চাটল. bangla choda golpo

অনুশ্রী: হ্যাঁ! আমার সাথে যে মোরগ স্ট্রোক!

তিনি তার ভগ ভিতরে তার মধ্যমা এবং অনামিকা করা. তার আঙ্গুলগুলো ভেজা শোনাচ্ছিল যখন তারা তার ভিতরে এবং বাইরে গেল। bangla choda golpo

বউ এর বান্ধবীকে সুযোগ পেয়ে চুদলাম

আমিঃ ফাক! আমাকে সেই স্তনবৃন্ত দেখতে দাও.

অনুশ্রী: তুমি খুব দুষ্টু, বাবু।

তিনি একটি মাই টানা আউট এবং তার টাইট শীর্ষ অন্য বামে হিসাবে তিনি এটি তার ভগ রস ঘষা. সে তার স্তনের বোঁটা টিজ করেছিল যেহেতু সে নিজেকে হিংস্রভাবে আঙ্গুল দিয়ে চুদছিল। কি একটি SLUT!

অনুশ্রী আমার বাঁড়া দেখতে দেখতে তার পোঁদ উপর নীচে করতে লাগল . সে তার মাই শক্ত করে চেপে ধরে তার চুল তার মুখে পড়ে গেল। আনুশ্রীর পোঁদ বিছানা থেকে তুলে দিল। তিনি চার হাত পায়ে কুকুরের অবস্থানে দাঁড়িয়ে সাথে সাথে তার পোঁদটাকে হাওয়াতে তুলে ধরল। তার পাছা তার পিছনে আয়নায় দেখাল. তিনি এগিয়ে ঝুকে তার পোঁদে উলি করার সাথে সাথে তার ক্লিট ঘষতে থাকে. bangla choda golpo

sex story bd-মা রেডী হও তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে

অনুশ্রী: ওহ, ফাক! আমার খুব উত্তেজনা লাগছে! ইয়েসসস! (জোরে হাহাকার)। আমাকে চোদা দেখুন (ঘষা, ঘষা, ঘষা)। হস্তমৈথুন করুন! বড় আপুর সাথে সেক্সের আনন্দ নিলাম

আমি তার দিকে তাকিয়ে জোরে জোরে হস্তমৈথুন করি. আমি আমার বাঁড়ার স্পন্দন অনুভব করতে পারি. তিনি তার পোঁদটা এমন ভাবে হাওয়াতে দোলাচ্ছে যেন মনে হয় সত্যি সত্যিই চোদাচ্ছে.

আমিঃ তোমার জামাটা খুলে ফেলো আর সেই ঘর্মাক্ত মাই নিয়ে খেলো। bangla choda golpo

আমি জিজ্ঞাসা হিসাবে তিনি তাই. অনুশ্রী তার ভেজা ভগ স্পর্শ করে এবং তার ঘামে ভেজা বুকে এটি থেকে বেরিয়ে আসা বাঁড়াটি ঘষে। সে আমার জন্য তার নরম স্তন একসাথে চেপে ধরল। আমি আমার মোরগ স্পন্দন অনুভূত হিসাবে আমি দ্রুত হস্তমৈথুন.

আমি: ওহ ফাক, আমি কাছাকাছি!

অনুশ্রী: হ্যাঁ! আমার উপর মাল ফেল! আমার মাইয়ের উপর ফেল দুষ্টু, নোংরা ছেলে!

সে নিজেকে আপ অনুভব করে আমি হার্ড এসেছিলাম. আমি আমার জ্ঞান আসার পর, আমি ধীরে ধীরে আমার বাড়া হস্তমৈথুন করি . তারপর আমি আমার স্লাট্টি মডেল আমার বিদায় বলেন এবং আমার হট কাজিন অনুপস্থিত ফিরে গিয়েছিলাম.অনুশ্রী দুর্দান্ত ছিল। আমি এখনও প্রায়ই সাইটে তার সাথে অনেক যৌন কল্পনার ভূমিকা পালন করি। কারও সাথে কল্পনা করার জন্য এটি একটি দুর্দান্ত জায়গা।

See also  porokia choti golpo প্রতারক স্ত্রী স্বামীর বন্ধু পরকিয়া পানু কাহিনী

Leave a Comment