bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

NewStoriesBD Choti Golpo

bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

new choti org

না আমি এক অন্য স্বাধীনতার স্বপ্ন দেখছি। যদি এমন হত- সকালে ঘুম থেকে উঠে জানতে পারতাম আজ থেকে সঙ্গমের স্বাধীনতা পাওয়া যাচ্ছে।

অর্থাৎ যে কোনও মেয়ে অথবা মাগীকে চুদতে কোনও বাধা নেই তাই যখন যাকে ইচ্ছে চুদতে পারা যায়, তাহলে কেমন হত?

সারা দুনিয়াটাই যেন চোদাচুদির আখড়া হয়ে যেত। কোনও ঢাকাঢাকি ছাড়াই যে কোনও মেয়ের কচি মাই অথবা মাগীর ড্যাবকা মাই টেপা যেত। তাহলে কি মজাই না হত! new choti org

মেয়েরা বা মাগীরা নিজের পছন্দের ছেলের বাড়া প্রকাশ্যে চটকাতে পারত। তারপর সেটা নিজের গুদে ঢুকিয়ে মনের আনন্দে ঠাপ খেতে পারত। প্রতিটি পাড়ার সুন্দরী যুবতী মেয়ে অথবা বৌয়ের বাড়ির সামনে ছেলেরা ধন ধরে দাঁড়িয়ে থাকত।

Sundor Voda Choda কি সুন্দর তোমার এই অপূর্ব ভোদা

ভাবা যায়, সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে বিছানায় বসেছি, সেই সময় বাড়ির সুন্দরী কাজের বৌ অথবা মেয়েটা মাই আর পোঁদ দুলিয়ে চা দিতে এসেছে। bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

সে নিজেই আমার বাড়া আর বিচিটা হাতের মূঠোয় খপাৎ করে ধরে বলছে, দাদাবাবু আজ স্বাধীনতা দিবস, তাই আজ চোদাচুদিতে কোনও বাধা নেই, এটা এখনই আমার গুদে ঢুকিয়ে ঠাপ মারুন ত।

অথবা, আমি নিজেই কাজের বৌ অথবা মেয়েটার মাই ধরে নিজের দিকে টেনে আমার কোলে বসিয়ে জামার ভীতর থেকে মাইগুলো বের করে খূব টিপছি।

আমার বাড়াটা ঠাটিয়ে উঠে তার পোঁদে খোঁচা মারছে। মেয়েটা বলছে, দাদাবাবু আমার গুদটা আগুন হয়ে গেছে। আপনার বাড়াটা ঢুকিয়ে একটু ঠাপান না। আমিও সাথে সাথে তাকে উলঙ্গ করে চুদে দিতাম।

পেচ্ছাব বা পাইখানা করছি টয়লেটের দরজা খুলে। স্বাধীন হয়েছি তাই কাজের মেয়েটা আমার উপস্থিতেই টয়লেটের ভীতর অবাধে আসা যাওয়া করছে। সেও তো স্বাধীন, তাই সে বলছে, দাদাবাবু পাইখানা হয়ে গেলে বলবেন, আমি ছুঁচিয়ে দেব।

তাই হল, আমার পাইখানা হয়ে যেতে কাজের মেয়েটা আমার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে ছুঁচিয়ে দিল, তারপর বলল, দাদাবাবু, আমি পেচ্ছাব করছি, আমার গুদটা একটু ধুয়ে দিন ত। মেয়েটা আমার সামনেই পেচ্ছাব করল এবং আমি তার গুদে আঙ্গুল ঢুকিয়ে ধুয়ে দিলাম।

থলি হাতে বাজারে ঢুকেছি, সেখানেও স্বাধীনতা! পুরুষ বিক্রেতাদের দোকানে মহিলা গ্রাহক এবং মহিলা বিক্রেতার দোকানে পুরুষ গ্রাহকেরা ভীড় করে আছে। new choti org

গরম বীর্য আমার পেট আর বুক ভরিয়ে দিলো

কি ব্যাপার জানার জন্য এক সুন্দরী মহিলা বিক্রেতার দোকানের সামনে দাঁড়িয়েছি। মেয়েটা শাড়ী পরে আছে কিন্তু বুকের উপর আঁচল দেয়নি। অবাধে মাইয়ের খাঁজ দেখার সুযোগ।

আরো জানলাম, দু শো টাকার মাল কিনলে মেয়েটার মাই টেপার এবং পাঁচ শো টাকার মাল কিনলে মেয়েটাকে চোদার সুযোগ পাওয়া যাচ্ছে। কিছুক্ষণের মধ্যেই দোকানের সব মাল বিক্রী হয়ে গেল। যার পঞ্চাশ টাকার সব্জীর প্রয়োজন, সেও পাঁচ শো টাকার সব্জি কিনে ফেলেছে, যে।

দেখি, পুরুষ বিক্রেতার দোকানের কি খবর। মহিলা গ্রাহকরা তাকে ঘিরে রেখেছে। বিক্রেতা স্বাধীন, তাই সে প্যন্টের ভীতর থেকে তার বালে ভর্তি আখাম্বা বাড়া আর বিচিটা বের করে রেখেছে।

মহিলা গ্রাহকরা অবাধে শিবলিঙ্গের দর্শন করছে। এখানে দু শো টকার সব্জী কিনলে বিক্রেতার বাড়া আর বিচি চটকানোর এবং পাঁচ শো টাকার মাল কিনলে চোদন খাবার সুযোগ পাওয়া যাচ্ছে।

যে পুরুষ বিক্রেতাকে দেখতে সুন্দর অথবা যার যন্ত্রটা বড়, তার দোকানের জিনিষ বেশী বিক্রী হচ্ছে।

পুরো ছবিটাই যেন পাল্টে গেছে। পাঁচ শো টাকার বাজার করে সব্জিওয়ালীর গুদ ভোগ করে বাড়ি ফিরেছি। রান্নার বৌ এসে গেছে। আমায় বলল, দাদাবাবু, আমি কুটনো কুটছি, আজ আমরা স্বাধীন, তাই তুমি আমার পাছায় হাত বুলিয়ে দাও। bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

আমি বৌটার পিছনে দাঁড়িয়ে কাপড় তুলে তার পাছায় হাত বুলিয়ে দিচ্ছি। হাতটা বৌটার তলপেটের তলায় ঠেকালাম, ঘন বালে ভর্তি গুদ। বৌটা আমায় তার বাল কামিয়ে দিতে অনুরোধ করছে। বৌটা রান্না করতে থেকেছে এবং আমি রিমুভার ক্রীম দিয়ে তার বাল পরিষ্কার করে দিয়েছি। new choti org

কাজের শেষে রান্নার বৌ বলল, দাদাবাবু, আমায় চুদে দাও ত, আজ চোদন স্বাধীনতা দিবস, কেউ আপত্তি করতে পারবে না।

আমি বৌটাকে আমার ঘরে নিয়ে গিয়ে ন্যাংটো করে চুদে দিয়েছি। দুজনেই খূব আনন্দ পেয়েছি। কাজের মেয়েটা বলছে, দাদাবাবু, আপনি রান্নার বৌয়ের বাল কামিয়ে দিয়েছেন, আমার বালগুলো আপনাকেই কামাতে হবে। মনের আনন্দে কাজের মেয়েটার বাল কামিয়ে দিয়েছি।

Bandhobi Choda Choti সেক্সি বান্ধবীর দুধের বোটা

আমার মাথার চুল গুলো বড় হয়েছে। সেলুনে গিয়ে চুল কেটে আসি। বাড়ি থেকে বেরুতেই পাড়ার লেডিস বিউটি পার্লারের সুন্দরী মেয়েটা বলছে, দাদা আসুন, আজ আমরা স্বাধীন, পুরুষ এবং মহিলায় কোনও ভেদ নেই, আমি আপনার চুল কেটে দিচ্ছি।

আমি বিউটি পার্লারে ঢুকেছি। সেই মেয়েটাই আমার চুল কাটছে। চুল কাটার পর তার নরম হাত দিয়ে আমার মাথাটা মালিশ করছে।

আমার পাশে দাঁড়িয়ে আমার মাথাটা ওর একটা মাইয়ের উপর রেখে নিয়েছে এবং আমার মাথা টিপছে। মেয়েটার জামার বোতাম গুলো খোলা। আজ আমিও স্বাধীন, আমি মেয়েটার দ্বিতীয় মাইটা জামার ভীতর থেকে বার করে নিয়ে টিপছি আর চুষছি।

মেয়েটা খূব মজা পাচ্ছে তাই অনেকক্ষণ ধরে আমার মাথা টিপে দিচ্ছে। আমি বেরিয়ে আসার সময় মেয়েটা বলল, দাদা, একটা কাজ বাকি রেখে যাচ্ছেন। new choti org

পরের বার সেই কাজটা করে দেবেন। আমি এতক্ষণ আপনার মাথা টিপলাম, আপনাকে মাই খাওয়ালাম, তার বিনিময়ে আপনার যন্ত্রটা ব্যাবহার করতে দেবেন।

দেখি তো, আমার সেলুনের কি অবস্থা। ওরে বাবা, তিনটে সুন্দরী মেয়ে পুরুষ কারিগর দিয়ে গা হাত পা টেপাচ্ছে। ছেলেগুলো, মেয়েদের মাই এবং দাবনায় অনেকক্ষণ ধরে মালিশ করছে। সত্যি স্বাধীনতা এসেছে তাই সবাইয়ের লজ্জা বা আড়ষ্টতা কেটে গেছে। bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

বাড়ি ফিরেছি। কাজের মেয়েটা বলল, দাদাবাবু, চলুন আপনাকে ভালভাবে সাবান মাখিয়ে চান করিয়ে দি।

আমি উলঙ্গ হয়ে বাথরুমে মেয়েটার সামনে দাঁড়িয়ে আছি। পাছে তার পোষাক ভিজে যায়, তাই মেয়েটা নিজেও উলঙ্গ হয়ে আমার সারা শরীরে বিশেষ করে আমার বুকে, বাড়া, বিচি এবং পোঁদে অনেকক্ষণ ধরে সাবান মাখাচ্ছে। আমিও সেই সুযোগে মেয়েটার মাই গুদ ও পোঁদে সাবান মাখিয়ে চান করিয়ে দিয়েছি।

কাজে বেরুতে হবে। আমার গাড়ির ড্রাইভার রাজু এসে গেছে। আমার বৌ বলছে, তুমি আজ নিজেই গাড়ি চালিয়ে অফিস চলে যাও।

Vai Bon Choti Golpo ছোট ভাইয়ের বিশাল বাড়া

সকাল থেকে অনেকবার ফুর্তি করেছ। আমিও স্বাধীন, তাই আজ আমি রাজুর চোদন খাব। আমি জানি রাজুর যন্ত্রটা খূব বড় তাই আমি তার সাথে সারাদিন আনন্দ করব।

আমি নিজেই গাড়ি চালিয়ে অফিসে গেলাম। আমি আমার চেম্বারে ঢুকতেই আমার সুন্দরী সেক্রেটারি তানিয়া পাছা দুলিয়ে আমার ঘরে ঢুকেছে। স্কার্টের তলা দিয়ে তার ফর্সা পা গুলো দেখা যাচ্ছে। মাইগুলো জামা ছিঁড়ে বেরিয়ে আসছে।

তানিয়া আমায় বলল, গুড মর্ণিং স্যার, আজ আমরা স্বাধীন, আমি আপনার কোলে বসছি। আমাদের অফিসের বাকি চারজন পুরুষ সহকর্মী, চারজন মহিলা সহকর্মীর সাথে আগে থেকেই স্বাধীনতা দিবস উদ্যাপণ করছে।

আমি কিন্তু আপনার সাথে স্বাধীনতা দিবস পালন করব। আমি স্কার্টের তলায় প্যান্টি পরিনি যাতে আপনি সহজেই আমার গুপ্তাঙ্গে হাত দিতে পারেন। আমি কিন্তু শিবলিঙ্গ দর্শণ করব। new choti org

আমার চেম্বারের সোফাটাকে বিছানা হিসাবে ব্যাবহার করব। চেম্বারের দরজাটা লক করতে গেছি। তানিয়া বলছে, লক করার কোনও দরকার নেই স্যার, কেউ আসবেনা। সবাই স্বাধীনতা দিবস পালন করছে।

বহুদিনের অপেক্ষার অবসান হয়েছে। আমার সুন্দরী স্মার্ট সেক্রটারি তানিয়া কে ন্যাংটো করেছি। মেয়েটার কি ফিগার মাইরি! যেন নিউড মডেল! তানিয়ার উন্নত মাইগুলো টিপতে টিপতে অনেকক্ষণ ধরে চুদেছি। অফিসের কাজকর্ম্ম শিকেয় উঠেছে। bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

কাজের শেষে বাড়ি ফিরেছি। রাজু এখনও ছুটি পায়নি। পাড়ার সেন বৌদি এসেছে। সে জানাল আমার বৌ এখন রাজুর ঠাপ খাচ্ছে। এর আগে সেন বৌদি রাজুর ঠাপ খেয়েছিল। আজ তো সবাই স্বাধীন, তাই।

সেন বৌদি পরমা সুন্দরী এবং প্রচণ্ড সেক্সি! আমি এবং সেন বৌদি দুজনেই স্বাধীন, তাই সেন বৌদি আমার বাড়াটা খামচে ধরল।

আমিও এতদিন অপেক্ষার পর সেন বৌদির ডাঁসা ডাঁসা মাইগুলো টেপার সুযোগ পেয়েছি। পাসের ঘরে নিয়ে গিয়ে সেন বৌদিকে ন্যাংটো করে চুদে খূব আনন্দ করেছি।

সন্ধ্যে বেলায় বৌকে নিয়ে একটা দামী রেষ্টুরেন্টে ডিনার করতে গেলাম। রাস্তায় যেতে যেতে বৌ বলছে, আমি আজ খূব ভালভাবে স্বাধীনতা পালন করেছি।

সকালে রাজুর বাড়ার সাথে খেলা করেছি। রাজু চলে যাবার পর দুপুরে টীভী মিস্ত্রি আমার শরীরের আগুন নেভিয়েছে এবং বিকেল রাজু আমাদের বাড়িতে এসে প্রথমে সেন বৌদি তারপর আবার আমায় ন্যাংটো করে ঠাপিয়েছে। আজকের দিনটা আমার খূব ভালই কেটেছে। তুমি কয়টা মেয়ের সঙ্গ পেলে?

আমি সকালে কাজের মেয়ে, সব্জীওয়ালী, রান্নার বৌ, অফিসের তানিয়া এবং অবশেষে সেন বৌদিকে চোদার ফিরিস্তি দিয়েছি। ততক্ষণে আমরা রেষ্টুরেন্ট পৌঁছে গেছি। new choti org

ওরে বাবা, রেষ্টুরেন্টের তো ভোল বদল হয়ে গেছে। পুরুষ বেয়ারার জায়গায় সুন্দরী পরিচারিকারা খাবার পরিবেশন করছে।

এক সুন্দরী স্মার্ট পরিচারিকা যার বাম মাইয়ের উপর সুনয়না লেখা নামের ব্যাচটা জ্বলজ্বল করছে, আমাদের খাবারের অর্ডার নিয়ে গেছে। কিছুক্ষণ বাদে সে আমাদের খাবার পরিবেশন করে দিয়েছে।

টেবিলে খাবার রাখার সময় হঠাৎই প্লেট থেকে খানিকটা গ্রেভী আমার প্যান্টের উপর পড়ে গেছে। প্যান্ট নোংরা হয়ে যাবার ফলে সুন্দরি সুনয়না বলছে, স্যার, চিন্তা করবেন না। টয়লেটে চলুন, আমি পরিষ্কার করে দিচ্ছি।

সুনয়না আমায় টয়লেটে নিয়ে গেছে। এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিয়েছে। সে আমায় প্যান্টটা খুলে দাঁড়াতে বলল। আমি সুনয়নার সামনেই প্যান্ট খুলে দাঁড়িয়েছি। সুনয়না আমার প্যান্ট জলে ভেজা কাপড় দিয়ে পরিষ্কার করে দিয়েছে। bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

সুনয়না লক্ষ করেছে আমার জাঙ্গিয়াতেও গ্রেভী লেগে আছে। সুনয়না আমায় জাঙ্গিয়াটাও খুলে দাঁড়াতে বলেছে। আমি একটু প্রতিবাদ করার পর জাঙ্গিয়াটাও খুলে সুনয়নার সামনে ন্যাংটো হয়েই দাঁড়িয়ে পড়েছি।

সুনয়না আমার বাড়াটা হাতের মুঠোয় নিয় বলছে, স্যার, আপনার জিনিষটা এত সুন্দর অথচ আপনি সেটা আমার সামনে বের করতে লজ্জা পাচ্ছেন? দিন, আমি আপনার জিনিষটাও ভীজে কাপড় দিয়ে পুঁছে দিচ্ছি।

সুনয়না ভীজে কাপড় দিয়ে আমার বিচি আর বাড়াটা পরিষ্কার করে দিয়েছে। সে দেখেছে যে আমার জাঙ্গিয়াটা ধুতে গিয়ে এতটাই ভিজে গেছে যে সেটা এই মুহুর্তে আর পরা যাবেনা।

তাই সুনয়না আমায় বলেছে, স্যার, এই জাঙ্গিয়াটা আপনি এখন পরতে পারবেন না। আমি আমার প্যান্টিটা খুলে দিচ্ছি আপনি এইটা পরে বাড়ি চলে যান। new choti org

আপনার রোগা চেহারা তাই আমার প্যান্টি পরতে আপনার অসুবিধা হবেনা। শুধু পেচ্ছাব পেলে প্যান্টিটা নামাতে হবে কারণ এর সামনের দিকটা ধন বের করার জন্য কাটা নেই। আমার স্মৃতি হিসাবে প্যান্টিটা নিজের কাছে রেখে দেবেন। আমি ড্রেসিং রুমে গিয়ে অন্য প্যান্টি পরে নেব।

সুনয়না স্কার্ট তুলে প্যান্টিটা খুলে ফেলেছে এবং ঐ অবস্থাতেই আমায় সেটা পরিয়ে দিয়েছে। প্যান্টির মাধ্যমে আমি আমার বাড়ায় সুনয়নার গুদের স্পর্শ পাচ্ছি। স্বাধীনতা, যুগ যুগ জিও!

স্বাধীনতার সুযোগে আমি স্কার্ট তুলে নরম মিহীন বালে ঘেরা সুনয়নার যৌনগুহা দর্শন এবং স্পর্শ করেছি। সুনয়না মুচকি হেসে বলেছে, স্যার, আমার জিনিষটা কি আপনার পছন্দ হয়েছে?

তাহলে একদিন সময় করে এটা ভোগ করে দেখুন। আমি বলেছি, সুনয়না, আমি সুযোগ পেলে নিশ্চই তোমার গুদ ভোগ করবো। তোমার খোঁচা খোঁচা মাইগুলো খূবই লোভনীয়।

তখনই ফোন এসেছে আমার দিদি ও ভগ্ণিপতি বাড়ির বাহিরে দাঁড়িয়ে আমাদের অপেক্ষা করছে। আমরা তড়িঘড়ি আমাদের খাবারের সাথে আরো কিছু খাবার প্যাক করিয়ে বাড়ির দিকে রওনা দিয়েছি।

দিদিকে অনেক দিন বাদে দেখছি। দিদি ভীষণ সুন্দরী হয়ে গেছে।

তার মাইগুলো ব্লাউজ ফেটে বেরিয়ে আসছে। রাতের খাবার পর ভগ্ণিপতি আমায় বলেছে, আজ তো সঙ্গম স্বাধীনতা দিবস, তাই আজ রাতে আমি সালাজের সাথে রাত কাটাই আর তুমি পাশের ঘরে তোমার দিদির সাথে রাত কাটাও। সবাইয়ের একটা নতুন অভিজ্ঞতা হোক। bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

স্বাধীনতা দিবস উপলক্ষে আমার দিদি ও বৌ, বর পাল্টা পাল্টি করে চুদতে রাজী হয়ে গেছে। আমার ভগ্ণিপতি আমার বৌকে পাঁজাকোলা করে তুলে পাশের বেডরূমে নিয়ে গেছে। new choti org

আশাকরি সে এতক্ষণে ন্যাংটো হয় গেছে এবং আমার বৌকেও ন্যাংটো করে দিয়েছে।

একটু বাদে পাশের ঘর থেকে ক্যাঁচ ক্যাঁচ করে শব্দ ভেসে আসছে। আমার দিদি বলেছে, আমার বর তোর বৌকে জোর গাদন দিচ্ছে তাই খাটটা ক্যাঁচ ক্যাঁচ শব্দ করছে। আয়, এবার আমরাও কাজ আরম্ভ করে দি।

দিদি নিজেই নাইটি খুলে ফেলেছে এবং জোর করে আমার পায়জামা খুলে দিয়েছে। দিদি বলেছে, যাক, সঙ্গম স্বাধীনতা দিবসে তোর আখাম্বা বাড়াটা দেখার সুযোগ পেয়েছি। এটা আমার গুদে সুন্দর ভাবে ঢুকে যাবে। তুই আমার উপর উঠে আয়।

আমি দিদির গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারছি। তাকে প্রায় আধঘন্টা ধরে ঠাপিয়েছি। দিদি খূবই তৃপ্তি পেয়েছে কিন্তু এতটাই ক্লান্ত হয়ে গেছে যে চোদনের পরেই উলঙ্গ অবস্থাতেই পাশ ফিরে ঘুমিয়ে পড়েছে।

আমার পেচ্ছাব পেয়েছে তাই গুটিগুটি পায়ে টয়লেটের দিকে এগুচ্ছি। ওমা, কাজের মেয়েটা এখনও ঘুমায়নি। নাইটি তুলে গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচছে।

কি হয়েছে জিজ্ঞেস করতে মেয়েটা আমায় বলেছে, দাদাবাবু, তোমরা বৌ পাল্টা পাল্টি করে আমার দু পাশের ঘরে মনের আনন্দে চোদাচুদি করছ।

আমি একটানা খাটের ক্যাঁচ ক্যাঁচ শব্দ শুনতে পাচ্ছি। আমার গুদ অগ্নিকুণ্ড হয়ে গেছে। কি করে ঘুমাই, বল।

চন্দ্রিমা কাজের মেয়েকে চুদে চুদে গুদ চওড়া করে দিলাম

সত্যি তো, খূব ভুল হয়ে গেছে। কাজের মেয়েটাকে তো চুদিনি! আমি তড়িঘড়ি পেচ্ছাব করে এসে কাজের মেয়েটার উপর ঝাঁপিয়ে পড়েছি। bangla chodar golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

নাইটি তুলে কচি গুদে মুখ দিয়ে প্রথমে নোনতা মধু খেয়েছি তারপর মেয়েটার গুদে বাড়া ঢুকিয়ে মোক্ষম ঠাপ মেরেছি। কুড়ি মিনিট বাদে মেয়েটার গুদে মাল ভরে দিয়েছি। new choti org

সঙ্গম স্বাধীনতা দিবসের প্রাক্কালে কাজের মেয়ের গুদ দিয়েই যাত্রা আরম্ভ করেছিলাম। সেখানেই এসে আজকের দিনের যাত্রা শেষ করছি।

বিছানায় শুয়ে ভাবছি সত্যি কি আজ সঙ্গম স্বাধীনতা দিবস পালন করলাম না নিছক একটা স্বপ্ন দেখলাম। যদি এমনটা দিনের পর দিন হয়!

আগামী কাল ঘুম থেকে ওঠার পর আবার এই স্বাধীন পরিবেশ পাব ত, না আজকের দিনটা শুধু একটা সুখদ্ স্মৃতি হয়ে থেকে যাবে।

See also  new choti golpo মিলি ও তার বান্ধবী হিমি’র গোপন যৌন আনন্দ – পার্ট ২

Leave a Comment