bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

NewStoriesBD Choti Golpo

bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

new choti org

আমার বাবা সরকারী চাকুরী করতেন এবং খূবই উচ্চ পদে প্রতিষ্ঠিত ছিলেন। উনি পরিবার নিয়ে থাকার জন্য চাকুরি সুত্রে বিশাল বাংলো এবং ব্যাবহারের জন্য গাড়ী পেয়েছিলেন।

আমরা যে বাংলোয় থাকতাম সেটি বিশাল এবং তার চারিপাশে চাষের যোগ্য বিশাল জমি ছিল। বাংলোর দেখাশুনা করার জন্য চতুরী নামে এক বৃদ্ধ চৌকিদার ছিল। সে বাংলোর পিছনে সেবক কোয়ার্টারে নিজের পরিবার সহ বহু বছর ধরে বাস করছিল।

চতুরীর তিন মেয়ে ও এক ছেলে সবাই বিবাহিতা বা বিবাহিত। ছেলে রাম জীবন তার বৌ এবং তিন মেয়ের সাথে তার বাবার সাথে বাংলোর সেবক কোয়ার্টারেই থাকত।

যেহেতু বাংলোর সংলগ্ন এলাকায় বিশাল জমি ছিল তাই সেখানে চতুরী এবং রামজীবন চাষ করে কিছু আয় করত। এছাড়া রামজীবনের একটা ছোট্ট খাটাল ছিল। সেখান থেকেও দুধ বিক্রী করে কিছু রোজগার করত।

রাম জীবনের তিন মেয়ে, বড় মেয়ে রম্ভা, মেজ মেয়ে সম্ভা, এবং ছোট মেয়ে নন্দা। ছোট মেয়েটার পাঁচ বছর বয়স, সব সময় হাসি মুখ, আমি ওকে দেখতে পেলেই কোলে নিয়ে আদর করতাম। সম্ভার বয়স ১৪ বছরের কাছাকাছি, সে পাশেরই একটা স্কূলে পড়াশুনা করত। new choti org

বড় মেয়ে রম্ভার বয়স ১৬ বছরের কাছাকাছি, বাড়িতেই থাকত এবং বাড়ির কাজে মায়ের সাহায্য করত। সে সবে যৌবনে পা দিয়েছিল যার ফলে তার যৌবন ফুল গুলো জামার ভীতর দিয়ে উঁকি মারত। পাছাগুলোও সামান্য ভারী হয়েছিল।

Dhon Chosa আমার মুখের ভিতরেই মাল আউট করলো

রম্ভা প্রকৃত সুন্দরী, কোনও প্রসাধন ছাড়াই ওর সারা শরীরটা দিন দিন জ্বলে উঠছিল। ওদের অভাবের সংসার, নুন আনতে পান্তা ফুরায়, তাই রম্ভাকে আমি কোনওদিন ব্রেসিয়ার বা প্যান্টি পরতে দেখিনি।

এই কারনে রম্ভা হেঁটে চলার সময় ওর সদ্য গজিয়ে ওঠা মাইগুলো দুলতে থাকত।

ঐ সময় আমার বয়সটাও আঠারো বছরের কাছাকাছি, কলেজে পড়াশুনা করছিলাম, সবে মাত্র যৌবনে পা রেখেছি যার ফলে উঠতি বয়সের মেয়ে দেখলেই প্যান্টের ভীতরে আমার বাড়াটা ঠাটিয়ে উঠত আর সামনের চামড়াটা গুটিয়ে যেত। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

আমার বাড়ার চারিদিকে ঘন কালো বাল গজিয়ে গেছিল যার ফলে আমি যখন আয়নার সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতাম তখন নিজের পুরুষালি চেহারা দেখে মনে মনে খূব গর্ব হত। new choti org

রম্ভা প্রায়দিন আমাদের বাড়িতে দুধ দিতে আসত। ও যখন সামনের দিকে ঝুঁকে দুধ মেপে বাটিতে ঢালত, তখন আমার দৃষ্টি বার বার ওর জামার উপর দিয়ে ওর সদ্য গজিয়ে ওঠা তাজা তাজা মাইয়ের দিকে চলে যেত, আর আমার বাড়া ঠাটিয়ে উঠত।

আমি মনে মনে বলতাম, এই দুধের যায়গায় আমি তোমার দুধ চুষে খেতে চাইছি, সোনা। তোমার একটা কচি মাই আমার মুখে ঢুকিয়ে দাও না।

রম্ভা বোধহয় বুঝতে পারত কিন্তু কিছুই বলত না এবং আমার দিকে মুখ ঘুরিয়ে একটা মুচকি হাসি দিয়ে চলে যেত।

তবে ষোড়শী রম্ভার চাউনিটা ভীষণ সেক্সি ছিল। ওকে দেখলেই বোঝা যেত ওর শরীরের মধ্যে নতুন যৌবনের বন্যা বইছে। ওকে চুদতে আমার ভীষণ ইচ্ছে হত কিন্তু আমি কোনও সুযোগ পাচ্ছিলাম না।

এরই মধ্যে আমাদের বাড়িতে সরস্বতী পুজা হল। পুজার পর হোমের টিপ দেবার জন্য আমি যখন রম্ভার কপালের দিকে হাত বাড়ালাম তখন রম্ভা আমার দিকে আড় চোখে দেখে প্রথম বার আমার কানে ফিসফিস করে বলল, দাদা, আমার কপালে সাবধানে টিপ পরিও। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

তোমার দৃষ্টি তো অন্য কিছুর উপরেই থাকে তাই ভুল যায়গায় টিপ পরিয়ে ফেলতে পারো। আমার সিঁথি তে ভুল করে টিপ পরিয়ে ফেলনা যেন। ওখানে কালো টিপ নয়, চাইলে লাল টিপ পরাতে পারো।

রম্ভার কথা শুনে আমি চমকে উঠলাম। সিঁথিতে লাল টিপ! তার মানে এর চিন্তাধারা তো আমার চেয়ে অনেক এগিয়ে! new choti org

এখন তো আমি সবে পড়াশুনা করছি, নিজের পায়ে দাঁড়াতে এখনও অনেক দেরী, সুযোগ পেলে অবশ্য আমি রম্ভাকে চুদতে পারি কিন্তু সিঁথিতে সিন্দুর পরিয়ে এখনই যদি কাজের লোকের নাতনিকে আমার ঘরে নিয়ে আসি, তাহলে তো আমার বাবা আমার পোঁদে লাথি মেরে বাড়ি থেকে বার করে দেবে!

রম্ভা অবশ্য এই কথা বলার পরের মুহুর্তেই স্বাভাবিক হয়ে গেল। আমার মনে হল রম্ভার গুদে নিশ্চই নতুন যৌবনের কুটকুটুনি ধরেছে তাই এই ভাবে চিন্তা করছে।

বেচারা এখনও অবধি জানেনা প্রথম চোদনের সময় সতীচ্ছদ ফাটলে মেয়েদের কতটা কষ্ট হয়। সুযোগ পেলে আমিই ওকে অভিজ্ঞতা করিয়ে দেব।

চতুরী ও তার ছেলে আমাদের বাংলোর জমিতে খুব সুন্দর সরষে চাষ করেছিল। সরষে গাছগুলো বড় হয়ে হলুদ ফুলে ভরে গেছিল।

সকাল বেলায় সরষে গাছের মাঝখান দিয়ে হেঁটে বেড়াতে আমার খূব ভাল লাগত। একদিন এইভাবে সরষে গাছের মাঝে হাঁটতে হাঁটতে আমি এক অসাধারণ দৃশ্য দেখতে পেলাম যা আমি কোনওদিন স্বপ্নেও কল্পনা করিনি ….

আমি দেখলাম, সরষে গাছের ঝাড়ের মাঝে রম্ভা উভু হয়ে বসে পাইখানা করছে। ঐ সময় রম্ভার সুগঠিত পাছা সম্পূর্ণ উন্মুক্ত ছিল। একটা শোলো বছরের মেয়ের পাছা দেখে আমার বাড়াটা প্যান্টের মধ্যেই ঠাটিয়ে উঠল।

আমি পা টিপে টিপে সামনের দিকে এগিয়ে গেলাম এবং একটা গাছের আড়াল থেকে রম্ভার তাজা গুদ দেখতে লাগলাম।

আমি ডগি স্টাইলে চোদা খাবো – তোর বাড়াটা আমার মুখে দে

ষোড়শীর গুদ যে কি অসাধারণ হয় আমি সেদিনই প্রথম দেখলাম। রম্ভার গুদের চারিদিকে পাতলা লোমের মত হাল্কা বাল গজিয়ে গেছিল। রম্ভার গুদের চেরাটা বেশ ছোট, আসলে কোনওদিন তো ওর গুদে বাড়া ঢোকেনি।

রম্ভার গুদ দিয়ে মাঝে মাঝে মুত পড়ছিল। আমার মনে হল আমি বোধহয় স্বপ্ন দেখছি। পরীক্ষা করার জন্য নিজের গায়ে চিমটি কাটলাম, বুঝলাম যা দেখছি সম্পূর্ণ সত্য! new choti org

রম্ভা যতক্ষণ পাইখানা করল আমি এক ভাবে ওর গুদের দিকে তাকিয়ে থাকলাম। ও যখন ছুঁচিয়ে নেবার পর পায়জামাটা উপরে তুলে বেঁধে নিল তখন আমার হুঁশ ফিরল। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

এর পর থেকে আমি প্রতিদিন সকালে রম্ভার পাইখানা করার সময় গাছের আড়ালে লুকিয়ে ওর গুদ দেখতে লাগলাম।

একদিন দেখি, কোনও ভাবে সঙ্গে আনা ঘটিটা রম্ভা উল্টে ফেলেছে এবং সব জল পড়ে গেছে। রম্ভা বেচারী খুবই ঝামেলায় পড়ে ভাবছে কি ভাবে ছোঁচাবে।

ভাগ্য ক্রমে সেদিন আমার হাতে জল ভরা একটা বোতল ছিল। আমি সাহস করে গুটি গুটি পায়ে ওর সামনে গিয়ে বললাম, রম্ভা, তোমার ঘটির জল তো সবটাই পড়ে গেছে, আমি তোমায় জল দেব কি?

রম্ভা ঠিক যেন ভুত দেখার মত আঁতকে উঠল। সে তাড়াহুড়ো করে পায়জামাটা তুলে এবং নিজের হাত দিয়ে নিজের যৌনাঙ্গ লুকোনোর অসফল চেষ্টা করতে করতে বলল, উঃফ দাদা, তুমি এখানে কেন? তুমি উল্টো দিকে মুখ ঘুরিয়ে দাঁড়াও, আমার ভীষণ লজ্জা করছে।

আমি বললাম, রম্ভা, তুমি আর আমি তো সমবয়সি এবং আমি তো তোমার গুপ্ত স্থান দেখেই ফেলেছি। তাই তুমি আমাকে আর লজ্জা পেওনা। আমার বোতলে জল আছে। আমি জল ঢালছি, তুমি ছুঁচিয়ে নাও। new choti org

রম্ভা ভয়ে ভয়ে বলল, তুমি আমার ঘটিতে জল দিয়ে পত্রপাঠ এখান থেকে কেটে পড়। কেউ দেখে ফেললে কেলেঙ্কারী হয়ে যাবে।

আমি বললাম, রম্ভা, তুমি নিশ্চিন্ত থাক, এখানে কেউ আসবেনা। তোমাকে জানিয়ে রাখি তোমার অজান্তে আমি বেশ কিছুদিন ধরে গাছের আড়াল থেকে, তুমি পাইখানা করার সময়, তোমার গুদ দেখছি।

তোমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে সেটাও আমি জানি। আমি সামনে থেকে তোমার গুদে জল ঢালছি। তুমি আমাকে আর নতুন করে লজ্জা না পেয়ে ছুঁচিয়ে নাও। তুমি যদি চাও আমি তোমার সামনে মুতে দিচ্ছি তাহলে তুমিও আমার যন্ত্রটা দেখতে পারবে। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

রম্ভা লজ্জার হাসি দিয়ে বলল, তুমি ভীষণ অসভ্য! একটা শোলো বছরের মেয়ের গুদের দিকে তাকিয়ে তার সামনে মুততে তোমার কোনও অস্বস্তি হচ্ছে না? নাও, তাড়াতাড়ি জল ঢালো ত, আমি ছুঁচিয়ে নি।

আমি রম্ভার পায়জামা আর জামাটা তুলে গুদে জল ঢালতে লাগলাম এবং ও আমার সামনে ছোঁচাতে বাধ্য হল। এরপর আমি ইচ্ছে করে বাড়াটা বের করে ওর সামনে মুতলাম।

আমার আখাম্বা যন্ত্রটা দেখে রম্ভা আঁতকে উঠে বলল, দাদা, এইটা তোমার যন্ত্র, না অন্য কিছু? এটা ব্যাবহার করলে যে কোনওমেয়েই খূব ব্যাথা পাবে! আমি নেই বাবা, আমি অত কষ্ট সহ্য করতে পারব না।

Aunty Choti Bd ২ জন চুদে আন্টির দুধে মাল আউট

আমি ওকে সাহস দিয়ে বললাম, রম্ভা, আমি না ঢোকালেও বিয়ের পর তোমার বর তো তার বাড়াটা ঢোকাবেই। তখন কি করবে? তাই একদিন আমার বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে চোদনের অভিজ্ঞতাটা করে নাও তাহলে বরের বাড়া দেখে আর ভয় পাবেনা।

রম্ভা লজ্জায় ‘ধ্যাৎ’ বলে উঠে বাড়ি পালিয়ে গেল। আমি পিছন থেকে ওকে বললাম, আগামীকাল এই সময় জলের বোতল নিয়ে তোমার অপেক্ষা করব। তুমি ঠিক সময় পাইখানা করতে এস কিন্তু!

রম্ভা কিছু দুর থেকে আমায় চড় দেখিয়ে ছুটে বাড়ি পালাল। আমি ভাবলাম মোম বেশ খানিকটাই গলেছে। এইবার ওকে চুদবার চেষ্টা করতে হবে। new choti org

সেদিন যখন রম্ভা আমাদের বাড়িতে দুধ দিতে এল তখন লজ্জায় মুখ নীচু করে ছিল এবং একবারই আমার মুখের দিকে তাকিয়ে মুখটা ঘুরিয়ে নিয়েছিল।

আমি এরপর বেশ কয়েকদিন রম্ভার পাইখানা করার সময় ওর সামনে দাঁড়িয়ে থেকে ওকে আমার বোতলের জলে ছোঁচাতে বাধ্য করলাম, এবং আমি নিজেও ওর সামনে একাধিক বার মুতলাম। আমি লক্ষ করলাম এর ফলে ওর লজ্জা বেশ খানিকটাই কমে গেছে।

কয়েকদিন বাদে পাইখানা করার পর আমি রম্ভাকে জড়িয়ে ধরে আর একটু দুরে, যেখানে সরষের ঘন চাষ হয়েছিল, নিয়ে গেলাম। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

আমি মাটিতে বসে রম্ভার হাত টেনে আমার কোলের উপর বসিয়ে নিলাম। তারপর ওর কচি গালে ও নরম ঠোঁটে অনেক চুমু খেলাম। রম্ভার মুখটা লজ্জায় লাল হয়ে গেছিল।

আমি একটা হাতে ওকে জড়িয়ে ধরে আর একটা হাত ওর জামার ভীতরে চালান করে দিলাম এবং ওর কচি কচি মাইগুলো টিপতে লাগলাম। রম্ভার মাইগুলো খূবই নরম এবং গোলাপ ফুলের কুঁড়ির মত মনে হচ্ছিল।

রম্ভা নিজেকে আমার হাত থেকে ছাড়ানোর জন্য কিছুক্ষণ চেষ্টা করল তারপর ব্যার্থ হয়ে নিজেকে আমার হাতে তুলে দিল। আমি রম্ভার পায়জামার দড়িটা খুলে ভীতরে হাত ঢুকিয়ে ওর গুদটা স্পর্শ করলাম।

আমি সরষে ফুলের মাঝখানে বসে চোখে সরষে ফুল দেখছিলাম! রম্ভার গুদটা কি সুন্দর! বেচারা জীবনে প্রথম বার নিজের মাই ও গুদে পুরুষের হাতের ছোঁওয়া পেয়ে ছটফট করে উঠল। ওর গুদটা হড়হড় করছিল।

আমি খূব সতর্ক ভাবে রম্ভার গুদের ভীতর আঙ্গুল ঢোকাবার চেষ্টা করলাম। রম্ভা ব্যাথায় চেঁচিয়ে উঠল। আমি লক্ষ করলাম রম্ভার গুদটা খূবই সংকীর্ণ তবে একটা ভাল, যে কোনও কারনেই হউক

ওর সতীচ্ছদটা আগেই ফেটে গেছে। বাড়া ঢোকানোর সময় সতীচ্ছদ ফাটার ভয় থাকল না, কিন্তু এইটুকু গুদে আমার আখাম্বা বাড়াটা ঢোকাবার সময় বেচারার খূবই কষ্ট হবে।

রম্ভা বলল, দাদা, তোমার জিনিষটা খূব শক্ত হয়ে গিয়ে আমার গুপ্তাঙ্গে ধাক্কা মারছে। আমি বললাম, রম্ভা, জিনিষ না, বাড়া বল আর গুপ্তাঙ্গ না, গুদ বল।

এখন তো আমরা অনেক এগিয়ে গেছি, এখন তোমার মুখে বাড়া, মাই, গুদ, পোঁদ শুনতে চাইছি। আমার বাড়ার ডগাটা তোমার গুদের সাথে ঠেকে যাবার ফলে শক্ত হয়ে গেছে এবং সেটা তোমার গুদে ঢোকার জন্য ছটফট করছে। তোমার গুদটা ওর বাসস্থান। new choti org

তবে যেহেতু তোমার কৌমার্য এখনও নষ্ট হয়নি তাই কোলে বসা অবস্থায় প্রথমবার তোমায় চুদতে গেলে বাড়া ঢোকাতে অসুবিধা হবে। তুমি আমার ঘরে এস। ওখানে তোমায় বিছানায় চিৎ করে শুইয়ে তোমার গুদে বাড়া ঢোকাব। তাহলে অনেক সহজে তোমার গুদে বাড়াটা ঢুকে যাবে।

রম্ভা নকল রাগ দেখিয়ে বলল, দাদা, তুমি একটা ছোটলোক! একটা বাচ্ছা মেয়ের সামনে মাই, গুদ এইসব বাজে কথা বলছ কেন? মাই কে স্তন, গুদ কে যোণি, বাড়া কে লিঙ্গ, এবং চোদন কে শারীরিক সম্পর্ক বলতে পারছ না?

আমি বললাম, রম্ভা, বাড়া গুদ মাই পোঁদ এইসব কথা না বললে একটা জোওয়ান মেয়েকে চুদতে মজা লাগেনা। তাছাড়া তোমার গুদের যা অবস্থা, তুমি এখন বাচ্ছা নয়, চৌবাচ্চা হয়ে গেছ। তোমার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ না মারতে পারা অবধি আমার শান্তি নেই। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

কাকীমার পোঁদের গর্তে ঠেকিয়ে জোরে হ্যাঁচকা চাপ মারলাম

রম্ভা মুচকি হেসে বলল, তোমার অসভ্যতা দিন দিন বেড়েই যাচ্ছে। কিছুদিন আগে তুমি দুর থেকে আমার গুদ দেখতে, তারপর গুদ স্পর্শ করলে, এখন মাই টিপছ আর গুদে আঙ্গুল ঢোকাচ্ছ এবং আমাকে ন্যাংটো করে চোদার ধান্ধা করছ।

আমি রম্ভাকে বললাম, তুমি পড়াশুনা করনা কেন?

রম্ভা বলল, তুমি তো জানই, আমাদের অভাবের সংসার। আমি কি ভাবেই বা পড়াশুনা করব এবং কেই বা আমায় পড়াবে?

আমি বললাম, তুমি আমার ঘরে এস, আমি তোমায় পড়াবো।

রম্ভা মুচকি হেসে বলল, তোমার ঘরে পড়তে যাওয়া মানেই তো তুমি সুযোগ পেলে আমায় চুদে দেবে। মনে রেখ, আমি কিন্তু পড়ানোর জন্য তোমায় অন্য কোনও পারিশ্রমিক দিতে পারব না, আমার মাই আর গুদে হাত বোলালেই কিন্তু তোমার পারিশ্রমিক পাওয়া হয়ে যাবে। new choti org

আমি বললাম, আমার কাছে এর চেয়ে ভাল পারিশ্রমিক আর কিছু হতেই পারেনা। সোনা, তোমার গুদে বাড়া ঢোকানোটা আমার স্বপ্ন। তুমি আজ বিকলেই পড়ার জন্য আমার ঘরে এস।

রম্ভা মুচকি হেসে বলল, তার মানে আজ বিকেলেই আমার কৌমার্য নষ্ট হচ্ছে। ঠিক আছে, তাই হউক।

সেদিন বিকেলে রম্ভা পিছনের দরজা দিয়ে আমার ঘরে ঢুকল।

রম্ভার পরনে ছিল শুধুমাত্র শালোওয়ার ও কুর্তা। তবে আজ ও খূব সুন্দর করে চুল বেঁধেছিল যার ফলে ওকে ভীষণ সেক্সি লাগছিল।

আমি প্রথমে ওকে বেশ কিছুক্ষণ পড়ালাম। তারপর ওর হাত ধরে ওকে লিখতে শেখালাম। আমি এক হাত দিয়ে ওর হাত ধরে ছিলাম এবং অন্য হাত ওর জামার ভীতর ঢুকিয়ে মাই টিপছিলাম।

রম্ভা বলল, উঃফ, ছেলেটার কি নেশা! এক হাত দিয়ে লিখতে শেখাচ্ছে, সেই সময় অন্য হাত দিয়ে মাই টিপে যাচ্ছে। এই ভাবে পড়াশুনা করতে আমার মন লাগছেনা। তুমি আগে আমায় চুদে দাও তারপর পড়াবে।

আমি রম্ভার শালোওয়ার কুর্তা খুলে দিয়ে ওকে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম এবং নিজেও পায়জামা ও গেঞ্জিটা খুলে সম্পুর্ণ ন্যাংটো হয়ে গেলাম। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

এতদিন সেক্সি কথা বলার পরেও রম্ভা প্রথমবার আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়াতে বেশ লজ্জা পাচ্ছিল। এবং বার বার নিজের দু হাত দিয়ে মাই এবং গুদটা ঢাকা দেবার চেষ্টা করছিল।

আমি ওকে জড়িয়ে ধরে খূব আদর করলাম এবং ওর সারা শরীরে চুমু খেলাম তারপর ওর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলাম। একটা শোলো বছরের মেয়ের নতুন উদিত হওয়া ছোট কিন্তু খাড়া মাই যে কতটা সুন্দর হয়, সেদিনই প্রথম জানলাম।

আমি রম্ভা কে বললাম, এতদিন তুমি যখন আমার বাড়িতে দুধ দিতে আসতে তখন সেই দুধ না খেয়ে তোমার দুধ খেতে আমার খূব ইচ্ছে হত। আজ আমার ইচ্ছে পূর্ণ হল।

Bangla Choti Vabi ভাবীর মুখে ধোন দিলাম

রম্ভা মুচকি হেসে বলল, যাক, যখন তোমার ইচ্ছে পূর্ণ হয়েছে, তাহলে তুমি প্রাণ ভরে আমার মাই চোষো।

একটু বাদে আমি রম্ভার গুদে মুখ দিলাম। রম্ভা হাঁটু জুড়ে গুদের মুখটা বন্ধ করে আমার মুখটা সরিয়ে দিয়ে বলল, ইস, তোমার কি কোনও ঘেন্না নেই? নোংরা যায়গায় মুখ দিচ্ছ কেন? জানো না ঐখান থেকে মুত বের হয়?

আমি বললাম, ছিঃ ছিঃ, রম্ভা ওটাকে নোংরা যায়গা বোলো না। ওটাই তো আমার স্বর্গ! তোমার গুদ থেকে মধুর মত কামরস বেরুচ্ছে।

তার যে কি অসাধারণ স্বাদ সেটা শুধু ছেলেরাই বুঝবে! একটু বাদে তুমি আমার বাড়াটা মুখে নিয়ে ললীপপের মত চুষবে। তোমারও রস খেতে খূব মজা লাগবে।

রম্ভা আমার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে ছাল ছাড়িয়ে বলল, তোমার বাড়াটা আমার গুদের চেয়ে অনেক বেশী পরিষ্কার। এটা চুষতে আমার কোনও আপত্তি নেই। এই বলে রম্ভা আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল।

আমি মেঝের উপর দাঁড়িয়ে রম্ভার গুদটা নিজের দিকে টেনে এনে বাড়ার ডগাটা ঠেকালাম এবং সাহস করে জোরে এক চাপ মারলাম। আমার বাড়ার ডগা এবং রম্ভার গুদের ভীতরটা হড়হড়ে হবার ফলে বাড়ার মুণ্ডুটা রম্ভার গুদে ঢুকে গেল। new choti org

রম্ভা ওরে বাবা গো … ও মাগো …. মরে গেলাম …. আমার গুদ ফেটে গেল … হাতুড়ির বাঁটটা বোধহয় আমার গুদে পুরে দিয়েছে … বলে আপ্রাণ চেঁচাতে লাগল। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

আমি ওর মাথায় হাত বুলিয়ে ওকে সান্ত্বনা দিলাম এবং ওর মাই টিপতে টিপতে আবার জোর চাপ দিলাম। ওর গুদে আমার বাড়া অর্ধেকের বেশী ঢুকে গেল।

রম্ভা আবার চেঁচিয়ে উঠল এবং বলল, উঃফ, কত বড় বাড়াটা গো তোমার! গোটাটা একবারেই ঢুকিয়ে দিয়েছ!

আমি বললাম, না গো সোনা, এখনও অর্ধেক বাড়া বাহিরেই আছে। পরের ঠাপে পুরোটা ঢুকিয়ে দেব।

রম্ভা কাঁদতে কাঁদতে বলল, ওঃহ মা, তাহলে তো আমি মরেই যাব। বাবা মা আমার মরা মুখ আর ফাটা গুদ দেখবে! চোদনে তো শুনেছি মজা লাগে, আমার এত কষ্ট হচ্ছে কেন?

আমি রম্ভাকে পুনরায় সান্ত্বনা দিয়ে পরের ঠাপে গোটা বাড়াটা ওর গুদে পুরে দিলাম এবং ঠাপ মারতে আরম্ভ করলাম। আমার মনে হল রম্ভার ব্যাথাটা বেশ কমে গেছে তাই সে নিজেও কোমর তুলে তুলে ঠাপের জবাব দিচ্ছে।

আমার এবং রম্ভার শারীরিক মিলন হচ্ছিল। এই চোদনটা আমাদের দুজনেরই জীবনের প্রথম অভিজ্ঞতা। আজ আমি জানলাম ষোড়শীর গুদের কী মূল্য।

আমি রম্ভা কে ইয়র্কি মেরে বললাম, রম্ভা, আমি তোমার সাধু ভাষায় বলছি – এই মুহুর্তে আমি এক ষোড়শী কন্যাকে নগ্ন করাইয়া নিজের দুই হস্তে তাহার স্তন যুগল মর্দন করিতে করিতে তাহার যোণিপথে নিজের লিঙ্গ প্রবেশ করাইয়া তাহার সাথে শারীরিক সঙ্গমে লিপ্ত হইয়াছি

কিছু সময়ের অন্তরালে প্রচণ্ড শক্তি দিয়া পুনঃ পুনঃ বল প্রয়োগের দ্বারা তাহার যোণিপথে আমার লিঙ্গ হইতে বীর্য উৎক্ষেপিত করিয়া তাহার যোণিপথ পুরণ করিয়া দিব। … দেখ তো ঠিক বললাম কি না?

রম্ভা আমার গালে মৃদু চড় কষিয়ে খিল খিল করে হেসে বলল, বোকাচোদা ছেলে, পড়ানোর অজুহাতে একটা ছেলেমানুষ মেয়েকে ঘরে ডেকে ন্যাংটো করে মাই টিপছ এবং তার কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছ তার উপর ভ্যাংচানো হচ্ছে! কি ভেবেছ, আমি বাজে কথা বলতে পারব না? দাঁড়াও তোমার ব্যাবস্থা করছি। তোমার বিচি কেটে নেব।

আমি ঠাপের চাপটা বাড়িয়ে দিলাম তবে যেহেতু এইটা আমারও মেয়ে চোদার প্রথম অভিজ্ঞতা, তাই বেশীক্ষণ ধরে রাখতে পারিনি। পাঁচ মিনিট ঠাপানোর পরেই গলগল করে আমার মাল বেরিয়ে গেল। new choti org

রম্ভা কিছুক্ষণ শুয়ে থাকার পর উঠে পড়ল এবং বলল, শোন ল্যাওড়া, আজ প্রথমবার আমায় চুদলি তাই তাড়াতাড়ি মাল ফেলার জন্য তোকে কিছু বললাম না। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

পরের বার থেকে যদি আধ ঘন্টার আগে মাল ফেলে, তোর বাড়াটা আমার গুদ থেকে বের করিস তো এমন খিস্তি দেব যা বাপের জন্মে শুনিসনি। আমাকে শুদ্ধ বাংলা শেখাচ্ছে, বাড়া। নে, এখন আমার গুদটা পরিষ্কার কর।

রম্ভা সুর পাল্টাতে আমি চমকে উঠলাম, তবে ওর মুখ থেকে বাজে কথা শুনতে আমার খূব ভাল লাগছিল। আমি সযত্নে ওর গুদ পরিষ্কার করলাম এবং তারপর ও বাড়ি চলে গেল।

এরপর থেকে রম্ভা প্রায় প্রতিদিনই পড়ার নাম করে চুদতে আসত এবং আমি ওকে বিভিন্ন আসনে চুদতে লাগলাম।

বেশ কিছুদিন বাদে একদিন সন্ধ্যায় রম্ভা নিজের বোন সম্ভা কে নিয়ে এল এবং ওকে একটু পড়া বুঝিয়ে দিতে বলল। আমি সম্ভাকে পড়ানোর ফাঁকে লক্ষ করলাম তারও মাইগুলো যেন একটু একটু ফুলে উঠছে এবং দাবনাগুলো একটু পেলব হয়ে গেছে যার ফলে জামাটা ওর গায়ে এঁটে গেছে।

chuda chudi golpo ওর হোল চুষবো আর গুদে হোল ঢুকাবো

সম্ভা পড়ার শেষে বাড়ি চলে যাবার পর রম্ভা আমার কাছে রয়ে গেল। রম্ভা আমায় বলল, বারো বছর বয়সে মাসিক আরম্ভ হয়ে যাবার পর থেকেই সম্ভার মাইগুলো একটু একটু ফুলছে এবং ওর দাবনাগুলো একটু ভারী হয়েছে।

ওর মধ্যেও যৌবনের হাওয়া একটু একটু লেগেছে। দেখছি, ওকে দেখেও তোমার বাড়াট শক্ত হয়ে যাচ্ছে। তুমি কি ওকেও চুদতে চাইছ না কি?

ও কিন্তু একেবারেই ছেলে মানুষ এবং এখনও অবধি ওর গুদে একটুও বাল গজায়নি। ও কিন্তু একটু একটু বুঝে গেছে, তুমি আমার সাথে কি কর। সেজন্য সে আমার দিকে আড়চোখে তাকিয়ে মুচকি হাসে।

আমি বললাম, রম্ভা ফুলের নির্যাসের সাথে যদি কুঁড়ির নির্যাসটাও পাওয়া যায় তো আমার খূবই ভাল লাগবে। আমি ওকেও বিনা পারিশ্রমিকে পড়িয়ে দেব, শুধু …. ওইটা দিলেই হবে। new choti org

রম্ভা বলল, দাঁড়াও, দেখছি তোমার কি ব্যাবস্থা করা যায়। bangla choti আমার ভার্জিন গুদে মিহীন বাল গজিয়ে গেছে

See also  bangla sex story অজাচার কচি ভোদা চুদা

Leave a Comment