bangla chotigolpo বিধাতার দান – 6 by gopal192

NewStoriesBD Choti Golpo

bangla chotigolpo. ওদিকে বাইরে তখন দুটো মেয়ে জানালা দিয়ে লতাকে চোদা দেখছিল। লতা বেরিয়ে যেতে মেয়ে দুটো ঘরে ঢুকে পরল।  দিপু তাড়াতাড়ি করে প্যান্ট নিয়ে পড়তে যেতেই ওদের মধ্যে একজন দৌড়ে এসে প্যান্টটা কেড়ে নিয়ে বলল – এখন আর প্যান্ট পরে কি করবে  যা দেখার আমরা দুজনে দেখে ফেলেছি।  দ্বিতীয় মেয়ে বলল দিদি দেখেছি পেনিসটা একদম যেন ষাঁড়ের।

দিপু একটু ভীত হয় অনুনয়ের শুরে বলল – এই দাওনা প্যান্টা বাড়ির বড়োরা কেউ এসে পড়লে খুব লজ্জ্যা পরে যাব।
তন্দ্রার দুই দাদার দুই বৌ, বড় বৌয়ের নাম হেমা, ওর দুই মেয়ে বড় নিশা আর ছোটো দিশা।  ছোট বৌয়ের নাম পাপিয়া সবাই পিয়া বলে ডাকে ওর ও দুই মেয়ে বড় চিত্রা আর ছোটো মেয়ে রিতা।

bangla chotigolpo

এখন ঘরে যে দুজন মেয়ে রয়েছে পরে দিপু জানতে পারে এরা দুজনে দুই বৌয়ের বড়ো দুই মেয়ে।  নিশা আর চিত্রা। দুজনেই দিপুর কাছে ওদের নাম বলল।  নিশা বলল – এই আমাদের কিন্তু ফাক করতে হবে।  দিপু কিছুই বুঝলো না তাই জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে থাকল।  চিত্র ব্যাপারটা ধরতে পেরে বলল নিশা এই ভাষাটা ও হয়তো জানে না গ্রামের ছেলে তো , তাই গ্রামের ভাষাতেই বলি ওকে।

চিত্র এবার বলল – আমাদেরও কিন্তু চুদতে হবে ওর থেকেও বেশি মজা পাবে আমাদের চুদে।  দিপু এবার বুঝল আর নিশ্চিন্ত হলো যে এদের থেকে  কোনো ভয় নেই।  চিত্র আর নিশা দুজনে দুদিক থেকে দিপুকে জড়িয়ে ধরে সারা শরীরে চুমু খেতে লাগল।  নিশা হাত বাড়িয়ে নেতিয়ে পরা বাড়াটা  হাতে নিয়ে বলল চিত্রা দেখ শক্ত না হলেও কত্ত বড় বাড়া তাইনা। bangla chotigolpo

চিত্রাও দেখে বলল – ঠিক বলেছিস এতো বড় বাড়া আমি শুধু xxx মুভি তে দেখেছি।  নিশার হাতের গরমে দিপুর বাড়া আবার শক্ত হতে লাগল তাই দেখে চিত্র কে বলল – দেখেছিস ওর বাড়া আবার শক্ত হোছেরে একটু বাদেই  আমরা গুদে নিতে পারব মায়েদের আগেই। দিপু ওদের বলল – আগে আমার জন্য কিছু খাবার নিয়ে এস তারপর তোমাদের সবার  গুদ চুদে দেব।

চিত্রা শুনে বলল দাড়াও আমি লতাদির কাছে থেকে খাবার নিয়ে আসছি আর আমি আসার আগে কিন্তু নিশার গুদে ঢুকিয়ে দিও না।  নিশা শুনে হেসে বলল – কোনো চিন্তা করিসনা যা করার তুই এলেই করব।  চিত্রা চলে যেতে নিশা বলল – কি হলো আমার মাই দুটো তোমার কি পছন্দ হচ্ছেনা ? দিপু – কাপড়ে ঢাকা মাই আমার ভালো লাগেনা খুলে দাও তাহলেই টিপব চটকাব। bangla chotigolpo

শুনেই নিশা টপ খুলে ফেলে বলল – নাও এবার খুলে দিয়েছি।  তোমার কাছে গুদ মারব আর তার জন্যে তুমি যা যা বলবে আমরা তাই তাই করব। দিপু হাত বাড়িয়ে নিশার একটা মাই টিপে ধরল নিশা চোদা দেখে খুব গরম খেয়ে ছিল।  মাইতে হাত পড়তেই নিশা চিড়বিড়িয়ে উঠলো।  ওর গুদের ভিতর যেন একসাথে অনেক পিঁপড়ের কামড় অনুভব করছে। নিশা দিপুর বাড়া মুঠো করে ধরে খেঁচে দিতে লাগল।

কিছু সময় দিপু নিশার একটা মাই টিপে চটকে একদম নরম করে দিল।  যদিও ওর মাই বেশ নরম ছিলই মিতার মাই বেশ শক্ত মত একটা কিছু ছিল ভিতরে।  মানে নিশার মাই অনেক আগে থেকেই টেপানো মাই।  তাই এবার দু হাত লাগল দুটো মাই চটকাতে।  অনেক্ষন টেপার ফলে ধবধবে মাই দুটো একেবারে গোলাপি হয়ে গেছে।  হঠাৎ নিশা হাটু গেঁড়ে দিপুর সামনে বসে মুখে ঢুকিয়ে নিল দুপুর বাড়ার মুন্ডি। bangla chotigolpo

এর থেকে আর বেশি ঢোকাতে পারলো না।  মুন্ডিটায় চাটতে আর চুষতে লাগল।  চিত্রা ঘরে ঢুকল কয়েকটা টোস্ট আর একটা ওমলেট নিয়ে।  দিপুর খুব খিদে পেয়েছিলো গোগ্রাসে খেয়ে নিল। জল খেয়ে জিজ্ঞেস করল – আগে কার গুদে ঢোকাব ? চিত্রা বলল – আগে তুমি নিশাকেই চুদে দাও তারপর আমাকে। একটু থিম আবার জিজ্ঞেস করল – কি পারবে তো দুজনে চুদতে ?

দিপু হেসে বলল – তোমাদের বাকি দু বোনকেও ডেকে নাও সাথে তোমাদের মায়েদেরও। চিত্রা – সে পরে হবে আগে দেখি তোমার পারফর্মেন্স তারপর বাকিদের ডাকব।  নিশাকে দিপু উঠে দাঁড় করিয়ে বলল – চলো বিছানায় আগে তোমার গুদটাই ধুনেদি তারপর বাকি যারা যারা আসবে তাদের। নিশা চট করে স্কার্ট আর প্যান্টি খুলে বিছানায় শুয়ে পরল গুদটা চিমসে মারা একদম মাংস নেই গুদে।  আরো খারাপ লাগছে একটা বাল নেই বলে। bangla chotigolpo

যাই হোক ওর গুদের ঠোঁট দুটো ফাঁক হয়েই রয়েছে দিপু বাড়া ধরে ওর গুদের চেরাতে কয়েকবার ঘষে একটা ঠাপ দিল তাতেই ওঃ করে উঠল নিশা এবার আর এক ঠাপে অর্ধেকের বেশি ঢুকে গেল ওর গুদের ফুটোতে।  বাকিটা ঢুকিয়ে দিয়ে ওর নরম কাদের তালের মতো মাই দুটো চেপে ধরে ঠাপ দেওয়া শুরু করল।  ঠাপ খাচ্ছে নিশা আর ওর মুখ দিতে আহ আহ করে আওয়াজ বেরোচ্ছে।

ওর গুদের গলিটা বেশি টাইট নয় আবার যে খুব ঢিলে তও নয়।  মনে হয়ে অনেক চোদা খেয়েছে মাগি।  যাই হোক এক নাগাড়ে ঠাপ খেয়ে বেশ কয়েক বার রস ছেড়ে কেলিয়ে গেল।  দিপু দেখে বলল – কি এর মধ্যেই শেষ হয়ে গেলে।  নিশা কোনোমতে বলল -হ্যা গো এবার চিত্রাকে নাও তুমি।  দিপু বাড়া বের করে নিতেই চিত্র এসে বিছানায় নিশার পাশে শুয়ে পরল। bangla chotigolpo

নিশাকে চোদায় ব্যস্ত থাকায় চিত্র যে কখন ল্যাংটো হয়েছে খেয়াল করেনি। চিত্রার মাই দুটোর অবস্থা নিশার মতোই তাই বলল – কি গো মাই দুটোর তো আর কিছু বাকি নেই  বিয়ের পর স্বামীকে এই কাদের তালের মতো মাই দেবে।  চিত্র – কি করব বলো আমার ক্লাসের ছেলেরা মাই টিপে এমন হাল করেছে।  অবশ্য আমাদেরও মাই টেপাতে আর চোদাচুদি করতে খুব ভালো লাগে।

একবারও পেট বাধেনি তোমাদের – দিপু জিজ্ঞেস করল।  না না আমরা পিল  খাই নিয়মিত। তুমি আমাদের গুদেই তোমার মাল ঢালতে পারো।  তবে এর আগে আমার যাদের কাছে গুদ মাড়িয়েছি তাদের বাড়া তোমার মতো নয়  সেগুলো নিতান্তই শিশু। চিত্র তারা লাগায় – নাও তাড়াতাড়ি ঢোকাও আমার গুদে কেউ এসে গেলে তখন তোমার বাড়া দেখে আমাকে সরিয়ে  নিজের গুদে পুড়ে নেবে। bangla chotigolpo

দিপু ওর বাড়া নিয়ে চিত্রার ফাটা গুদের ফুটোতে লাগিয়ে এক জোর ঠাপ লাগল বাড়া অর্ধেক ঢুকে গেল চিত্রার গুদে।  তবে চিত্রও বেশিক্ষন ঠাপ খেতে পারলো না।  কয়েকবার জল ছেড়ে সেও কেলিয়ে গেল। চিত্রাদের কাজ হয়ে গেছে তাই কোনো রকমে জামা কাপড় ঠিক থাকে করে বেরিয়ে গেল ঘর থেকে। দিপু পরেছে মহামুস্কিলে এখনও ওর বীর্য ফেলা হলোনা। মেয়ে দুটো বেরিয়ে যেতে দিপু কোনোরকমে  প্যান্ট পড়েনিল।

ঠিক তখনিই তন্দ্রা আর ওর দুই বৌদি ঘরে ঢুকল।  তন্দ্রা ঢুকেই ওদের সামনেই দিপুকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেল বলল – দেখো বৌদি এই হচ্ছে আমার দ্বিতীয় বর আর যেমন বাড়া তেমনি অনেক্ষন ধরে ঠাপাতে পারে।  চাইলে তোমরাও টেস্ট করে দেখতে পারো।

See also  ইচ্ছে নদী - 3 | Mejo Sali ke Choda

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading