college choti golpo কলেজের মোটা ফিগারের মেয়ে চোদা

NewStoriesBD Choti Golpo

college choti golpo কলেজের মোটা ফিগারের মেয়ে চোদা

new choti org

সুরভিদির বিয়ে হয়ে যাবার পর মনে হত সব কিছু থেকেও কিছু নেই। কিন্তু সময়ের সাথে সাথে সবকিছু মেনে নিতে হয়।

আর সময়ের চাকার সাথে তাল মিলিয়ে শুরু হয় আর এক অধ্যায়ের। মানি আমাদের পাড়াতেই বাড়ী। দেখতে সুন্দর হলেও ফিগার একটু মোটা। মোটা বলতে বেঢপ মোটা নয়। মানির ফিগারে কেউ আকৃষ্ট হবেনা।

আমাদের কলেজেই পড়তো। পাড়াতে বাড়ী হলেও কোন দিন সে ভাবে কথা হয়নি। আর মোটা হওয়ার কারণে ক্যম্পাসের আড্ডায় সে ছিল বার্ত্য। কারন মোটা মেয়েদের ফিগার ততটা আকৃষ্ট করেনা আমাদের মত যুবকদের।

আমি যেহেতু প্রেম করতাম না তাই আমার কাছে সময়টা ছিল। সে সূযোগটা নিতে কলেজের কিছু বন্ধু ও তার প্রেমিকারা।

তারা চুটিয়ে প্রেম ও যৌন খেলায় লিপ্ত হত। আর আমি তাদের নোটস ও প্রজেক্টের কাজ করে দিতাম। আর এই কাজের জন্য প্রারিশ্রমিকও নিতাম তবে টাকা নয় ভালো রেস্টুরেন্টে পার্টি। new choti org

Train Sex Panu Golpo ভারতীয় ট্রেনে চুদাচুদির চটি গল্প

তবে শর্ত ছিল যে প্রজেক্টে অন্য কে দেওয়া যাবেনা। এরফলে ক্লাস ফাকি দিয়ে প্রেম করতে গেলেও পেয়ে যেত সবকিছু। নো মিস।

কিন্তুু যারা প্রেম করতনা অথচ ক্লাস মিস করতো তাদের পক্ষে নোটস বা প্রজেক্ট যোগার করা খুব কষ্ঠ সাধ্য হয়ে দাড়াতো। সেই রকমই ফাপরে পড়ে মানি।

মানির সাথে ভালো বন্ধু ছিল আমারই এক বন্ধুর প্রেমিকার। মানি লক্ষ করেছিল আমার বন্ধুর প্রেমিকা প্রায় দিনই ডেটিং যেত কিন্তু পরদিন তার কাছে সব চলে আসতো। কিন্তু কি ভাবে তা জানতো না। মানি অবাক হলেও কোনদিন জিঞ্জাসা করেনি বন্ধুর প্রমিকাকে। college choti golpo কলেজের মোটা ফিগারের মেয়ে চোদা

এদিকে ফাইনাল পরিক্ষা এগিয়ে আসলেও ডেটিং করো কমল না। এরই মাঝে একদিন একটি ভাইটাল ক্লাস মিস করে মানি।

সেই ক্লাসের নোটস জোগার করার জন্য শরনাপন্ন হয় আমার বন্ধুর প্রেমিকার। যথারিতি সে আমার বন্ধুর সাথে পরামর্শ করে। ঠিক হয় নোটস আমি দিয়ে দেব কিন্তুু পারিশ্রমিক হবে দ্বিগুন নির্ধারিত হয়।

দুদিন পর নোটস যখন নিতে এল তখন এই প্রথম মানির সাথে কথা হয়। পড়াশুনার ব্যাপার নিয়ে দীর্ঘক্ষন কথা হবার পর মানি চলে যায় নোটস নিয়ে। new choti org

এরপর থেকে প্রায় প্রায়ই কথা হত মানির সাথে। ধীরে ধীরে তা ভালো বন্ধুত্বে দাড়িয়ে যায়। দেখা হলে কথা তো হতোই তা ছাড়া ফোনেও কথা হত। ধীরে ধীরে বন্ধুদের ডেটিং সম্পর্কিত কথা বার্তাও আমাদের মধ্যে হতে শুরু করে।

একদিন দুপুরে মানিদের বাড়ীর সামনে দিয়ে যাবার সময় সে আমাকে দেখে ডেকে তাদের বাড়ীতে নিয়ে যায়। গল্প গল্পে জানতে পারি যে তার মা ও বাবা দুজনেই চাকরি করে আর তার ভাই স্কুলে পড়ে। আরো কিছুখন গল্প করে তাদের বাড়ী থেকে বেড়িয়ে যাই।

বন্ধুদের সাথে আড্ডা দিতে বোসে হঠাৎ মাথায় বুদ্ধি আসে মানির সাথে সঙ্গম করার। হোকনা মোটা তাতে কি।চাহিদাতো সবারই থাকে। কিন্তুু কিভাবে? new choti org

প্ল্যান করে কাজ করতে হবে সেই মত ছক কষা শুরু। গল্পের মাধ্যমে তার সাথে সঙ্গমের কথা বলে লাইন আপ করতে হবে।

প্রতিদিনের মত রাতে ফোন করলে শুরু হয় গল্প। গল্পের মাঝে ঘুরিয়ে ফিরিয়ে উঠে আসে বন্ধুদের ডেটিংএর কথা। আমিও এই সূযোগটার অপেক্ষায় ছিলাম। আমি মানিকে জিঞ্জাসা করি তুমি ডেটিংএ যাওনা।

Pacha Panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

সে সোজা সাপটায় উত্তর দেয় আমার কোন প্রেমিক নেই তাই ডেটিংএর প্রশ্ন নেই। যখন জিঞ্জাস করি ইচ্ছে করে না। college choti golpo কলেজের মোটা ফিগারের মেয়ে চোদা

কিছুখন চুপ করে থেকে উত্তর দেয় ইচ্ছে থাকলেও উপায় নেই। আমি মোটাতো তাই আমাকে কেউ পছন্দ করেনা। ডেটিংএ গিয়ে যা হয় তা করতে ইচ্ছে করেনা। কোন উত্তর না দিয়ে ফোনটা কেটে দেয়।

কিছুখন পর ম্যসেজ করে বলে সবই ইচ্ছে হয় কিন্তু উপায় নেই। কেউ আমার ইচ্ছে পূরন করতে আসবেনা কারন আমার চেহারা আকর্ষনীয় নয়।

আমি রিপ্লাই দেই আমি যদি তোমার ইচ্ছা পূরন করতে চাই তুমি কি দেবে। সেই রাতে আর কোন ম্যাসেজের রিপ্লাই আসেনি।

পরদিন দুপুরে আবার যখন মানিদের বাড়ীর সামনে দিয়ে আড্ডা দিতে যাচ্ছি। আবার ডেকে নিয়ে যায় বাড়ীতে শুরু হয় গল্প।

কিন্তুুু গতরাতের একটি কথাও আমি তুললাম না। কিছুখন গল্প করে বেড়িয়ে আশার জন্য যখনি উঠতে যাব তখন মানি আমাকে বললো তুমি কি আমার ইচ্ছে পূরন করবে?

একদিকে অনেকদিন ধরে উপোস, অভুক্তর সামনে খাবার রেখে বলছে খাবে কি না? আমি সময় নষ্ট না করে মুখটা ধরে কিস করতে শুরু করে দিই। new choti org

কিছুখন এভাবে কিস করার পর দুজন দুজনকে ছেড়ে দিয়ে চুপচাপ দাড়িয়ে থাকি। মানি আমার দিকে তাকাতেই তাকে দরজা বন্ধ করার ইশারা করি। college choti golpo কলেজের মোটা ফিগারের মেয়ে চোদা

দরজা বন্ধ করে সে এসে আমার কাছে দাড়ায় আমি তাকে জরিয়ে ধরে আবার কিস করতে শুরু করি। অনেকক্ষন কিস করার পর মানি শরির ছেড়ে দিতে শুরু করে আমি তা বুঝতে পেরে তাকে বিছানায় যাবার কথা বলি কারন তাকে কোলে করে উঠিয়ে বিছানায় নিয়ে যাবার শক্তি আমার নেই।

সে আমাকে ছেড়ে বিছানায় না গিয়ে মেঝেতে বসে পড়ে। আমিও তারসাথে বসে পড়ি ও তাকে জিঞ্জাসা করি তার কোন সমস্যা হয়েছে কি না।

মাথা হিলিয়ে না উত্তর দেওয়ার সাথে বলে হাত পা অবশ হয়ে গিয়েছিল তাই বসে পড়েছে। কিছুখন বসে থাকার পর তাকে আবার কিস করে সেদিনের মত মানিদের বাড়ী থেকে চলে আসি। কারন প্রথমদিন আমি বেশী এগুতে চাইনি।

রাতে ফোন করে যথা সময়ে, কথায় কথায় দুপুরের ঘটে যাওয়া ঘটনার কথা আসে। তার ইচ্ছে পূরন করতে পেরেছি কিনা এই প্রশ্ন করতেই সাফ জানিয়ে দিল না। আমি বললাম তবে আরো বেশিখন ধরে কিস করতে হবে। এবার উত্তর না।

আমি এবার বললাম ডেটিংএ গেলে কিসই করেই করে। সেটাই তো সবার কাছে শুনেছি? কিছুক্ষন চুপ থেকে সেপ্রশ্নের উত্তর না দিয়ে আমাকে বললো কাল তাদের বাড়ী কখন যাব সেটা জানতে চাইলো। আমি বললাম তুমি যখন বলবে। সে দুপুরে টাইমটা জানিয়ে দিল। new choti org

Anti Choda অ্যান্টিকে চুদলাম চুষে চুষে বাচ্চার দুদ আমি খেলাম

পরদিন যথা সময়ে মানিদের বাড়ি আমি যাই। এদিন বসার ঘরে নয় সোজা আমাকে নিয়ে মানির বেডরুমে নিয়ে গিয়ে বসিয়ে মানি রুম থেকে বেড়িয়ে যায়।

কিছুক্ষন পর ফিরে এসে আমার সাথে গল্প শুরু করে, আমি সময় নষ্ট না করে কিস করতে শুরু করি। কারন নিজে সময় দিয়ে বাড়ীতে ডাকার কারন তো রয়েছে। তাই গল্প করে সময় নষ্ট করে কি হবে।

কিস করতে করতেই মানি আমার একটি হাত নিয়ে তার মাইতে ধরিয়ে দেয়। মাইয়ে হাত পড়তেই তা চটকতে শুরু করি ও মানির গলায়, ঘাড়ে কিস করতে শুরু করি। college choti golpo কলেজের মোটা ফিগারের মেয়ে চোদা

কিছুখন এই ভাবে চলার পর মানিকে আমি বিছানায় শুইয়ে দিয়ে তার নাইটি হুক খুলে ফেলে কিন্তুু মাই-এর সাইজ বড় হওয়ায় শুধু মাত্র নাইটির খুক খুলে মাই বের করা গেল না।

নাইটি মাথাদিয়ে গলিয়ে খুলে ফেলি। মানি এখন আমার সামনে ব্রা আর প্যান্টি পড়ে চোখ বন্ধ করে পড়ে রয়েছে। আমিই ব্রা ও প্যান্টি খুলে নিজের জামা প্যান্ট খুলে ফেলে ছোট বাবুকে তার জামা মনে নিরোধ পরিয়ে দিলাম। এরপর বিছানায় মানির পাশে বসে মাই চুসতে শুরু করলাম আর অন্যটি টিপতে শুরু করলাম।

কিছুখনের মধ্যে মানি শরির ঝাকিয়ে যৌনরস ছেড়ে দেওয়ার জানান দিতেই। আমি উঠে গিয়ে পা দুটি দু দিকে ছড়িয়ে গুদের মুখে ছোট বাবুকে রেখে চাপ দিতেই পুচ করে মাথাটা ঢুকে যাবার সাথে সাথে মানির মুখ থেকে আহ করে আওয়াজ বেরল। new choti org

কিছুখন সময় নিয়ে জোরে করে ঠাপ দিয়ে ছোট বাবুকে ঢুকিয়ে দিতেই ওহ মাগো মরে গেলাম বলে চিৎকার শুরু করতেই ওর মুখে মুখ চেপে ধরে কিস করতে শুরু করি।

এরপর আস্তে আস্তে ছোট বাবুকে মানির গুদ থেকে হালকা বের করে আবার এক ঠাপ দিয়ে পুরোটাই ঢুকিয়ে দেই। চিৎকার করতে না পারায় ব্যাথা চোখ ঠিকরে বড় বড় হয়ে যায়। কিছুক্ষন সময় নেয় স্বাভাবিক হতে তারপর আস্তে আস্তে ছোট বাবুকে ঢুকতে ও বের করি শুরু করি। স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে মানিও সিৎকার দিতে শুরু করে।

আহ উফ আ আ ইস। যখন জল বেরিয়ে আশার সময় হত তখন মানি বলতে থাকে জোরে দাও আর পারছি না জোরে জোরে দাও। চার বার মানির জল খসানোর পর আমার ছোট বাবু বমি করে দেয়। বীর্য পড়ার পর কিছুক্ষন মানির উপর শুয়ে থাকি।

bangla sex kahini তড়িৎ বেগে পারুর গুদে ধোন মারা

তারপর উঠে ছোটবাবুকে মানির গুদ থেকে বের করে বীর্য, জলও রক্ত মাখা জামাটা খুলে পেপারে মুড়ে রাখি ও মানি কে ডেকে বলি বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে আসতে।

মানি উঠে নাইটি পড়তেই চোখ যায় বিছানার চাদরে। রক্ত মাখা চাদর দেখে প্রথমে ঘাবরে যায়। আমি তাকে অভয় দেবার পর বাথরুমে যায় এবং ফিরে এলে দুজনে মিলে সব পরিস্কার করি।

এরপর থেকে প্রতিদিন মানি ও আমার আদিম খেলা শুরু হয় শনিবার ও রবিবার বাদে কারন এদুদিন কাকিমা অফিস যেত না। college choti golpo কলেজের মোটা ফিগারের মেয়ে চোদা

আর বিশেষ দিনে পাচদিন বন্ধ থাকতো আমাদের খেলা। মোটা হলেও মানির সাথে যৌন সম্পর্ক এক অন্য অভিজ্ঞতা এনে দেয়। new choti org

See also  Sex Stories নিয়তির চোদন খেলা

Leave a Comment