gude cuda-আমি রসালো গুদের স্বপ্ন দেখি

NewStoriesBD Choti Golpo

gude cuda-আমি রসালো গুদের স্বপ্ন দেখি

newchotiorg

আপনাদের অনেকেই আমার আম্মুকে চুদতে চাইবেন। সবাইকে অনেক ধন্যবাদ। যে সব ভাগ্যবান ভাইয়েরা আম্মুকে চোদার ও উলঙ্গ করে আম্মুর ভোদা ও পোঁদ মারার সৌভাগ্য অর্জন করেছেন তাদেরকে জানাই অনেক অনেক অভিনন্দন।

আর যারা আম্মুর ভোদা মারতে ইচ্ছা পোষন করেন কিন্তু আম্মুর ভোদা মারার এখনও সুযোগ পাননি তাদেরকে আরেকটু ধৈর্য্য ধরতে করতে বলব।

আম্মুর মাসিকজনিত কারনে বেশ কিছুদিন আম্মুকে আপনাদেরকে চুদতে দিতে পারিনি; অনেকেই আমার আর আম্মুর এই অভিনব উদ্যোগের প্রশংসা করেছেন আবার গালাগালিও অনেকে করেছেন। new choti org

আপনাদের সবার অবগতির জন্য জানাতে চাই যে আম্মুকে নিয়ে আমার এই উদ্যোগে আম্মুর সম্পূর্ণ সম্মতি রয়েছে। আম্মুর যদি আপত্তি না থাকে আর এতে যদি আমার কিছু লাভ হয় তাহলে আপনাদের এতে সমস্যা কোথায় তা আমার বোধগম্য নয়।

আম্মুর সেক্সী শরীর দেখলে বা আম্মুকে রাস্তায় হেঁটে যেতে দেখলে যে কারো মনে আম্মুকে চোদার ইচ্ছা জাগ্রত হওয়া অত্যন্ত স্বাভাবিক। প্রত্যেক নারীই তো কারো না কারো আম্মু বা বোন। gude cuda-আমি রসালো গুদের স্বপ্ন দেখি

কাজেই আম্মুকে দিয়ে বেশ্যাগিরি বলুন বা চোদাচুদি করানো বলুন এতে আমি কোন দোষ দেখি না। আপনাদেরই বিনোদনের জন্য আম্মুকে নিয়ে আমার এই উদ্যোগ।

তবে আমি কোন ভাবেই চাই না কেউ আমার এই পদাঙ্ক অনুসরন করুক। আম্মু জাতি সর্বদাই সম্মানের। কেবল আমার আম্মু এ ক্ষেত্রে ব্যাতিক্রম। new choti org

Sex Chat Choti ব্যভিচারী ইউজার আইডি – পাসওয়ার্ড

আম্মুর একটাই কাজ আর তা হল আপনাদের বাড়ার চোদন খাওয়া। আমার সুন্দরী আম্মুকে আপনাদেরকে দিয়ে চোদানোতে আমার কোন অপরাধবোধ নেই।

সেদিন ছিল শুক্রবার। মাসিকের পর আম্মুর তখন উর্বর সময় চলছিল। এই সময়টাতে সেক্স খুবই উত্তেজনা পূর্ণ হয়। এই সময়ে আম্মুকে সাধারনত কারো সাথে সেক্স করতে দেই না।

আমার নিজের জন্য এটা বরাদ্দ রাখি। আম্মুকে সেদিন সারাদিন খায়েশ মিটিয়ে চুদব ঠিক করলাম।আম্মুকে আমি অনেকবারই বলেছি প্রেগ্ন্যান্ট করার কথা, কিন্তু আম্মু রাজি হয়নি।

কিন্তু আমার খুব ইচ্ছা আম্মুকে প্রেগন্যান্ট করার। আম্মু বেশ কয়েকবারই প্রেগ্ন্যান্ট হয়েছে তার ক্লায়েন্টদের কাছে কিন্তু আমাকে কখনই করতে দেয় নি।

আমি ইচ্ছা করেই আম্মুকে বললাম যে বাড়িতে কোন কন্ডম নেই। আম্মু কন্ডম ছাড়া চুদতে দিতে রাজি হল কিন্তু শর্ত দিল কিছুতেই ভিতরে মাল ফেলা যাবে না। new choti org

আমি রাজি হলাম। পরেরটা পরে দেখা যাবে। আম্মু দিন তিনেক আগে দুজনের সাথে একসাথে থ্রীসাম সেক্স করেছে আর আমি গত কয়েক দিন যাবত গুদের স্বাদ পাই নি কোন। gude cuda-আমি রসালো গুদের স্বপ্ন দেখি

পাঠক/পাঠিকারা ভাবতে পারেন আমি হয়ত অন্য কোন মেয়ে বা মহিলাকে কখনও চুদেছি কিনা।

পাছা ফাক করে চুদলাম – অচেনা মহিলার পাছাটি বেশ ফাক হয়ে যায়

আপনাদের কাছে আমার স্বীকারোক্তি যে আমি আম্মুকে ছাড়া অন্য কোন মেয়ের বা মহিলার শরীর স্পর্শ করি নি। সারা সপ্তাহে আম্মুকে অনেক ক্লায়েন্টকে সার্ভিস দিতে হয়, কাজেই সপ্তাহান্তে ছাড়া আম্মুকে চোদার সুযোগ পাওয়া যেত না।

আম্মুর বয়স ৪০ আর আমার এখন ২৩ চলছে। আম্মু আমাকে তার ভোদা মারতে দিতে কোন আপত্তি করত না। আর ভোদা মারানোকে আম্মু তার পেশা ও নেশা উভয়ই মনে করত।

বাবা গত হবার পর আম্মুর শরীরটাই ছিল আমাদের টাকা উপার্জনের একমাত্র অস্ত্র। আর আম্মুর জন্য খদ্দের ঠিক করা ও সবকিছু আয়োজন করার দায়িত্ব ছিল আমার; সপ্তাহে অন্তত তিন চারজন খদ্দেরকে দিয়ে চোদাতাম আম্মুকেকে।

এই টাকায় আমাদের ঘর ভাড়াসহ সংসারের সব খরচ ভাল মতই চলে যেত। আম্মুকে আমি বিয়ে করে আমার বিবির মর্যাদা দিতে চেয়েছিলাম। কিন্তু আম্মু রাজি হয়নি। new choti org

বিয়ে না করলেও আম্মু তার ভোদা আমার জন্য অবারিত করে দিয়েছিল। আমি যখন খুশী আম্মুর পর্নষ্টারের মত রসালো ভোদা মারতে পারতাম।

আম্মুর শরীরটাও ছিল একেবারে প্লেগার্ল মডেলদের মত। আম্মুর স্তন ছিল পর্বতের মত উন্নত আর সুডৌল আকৃতির। আম্মুর চওড়া বুকের সাথে বিরাট গম্বুজের মত মাই জোড়া ছিল দারুন মানানসই। মলদ্বার পরিস্কার রাখার জন্য আম্মু রেগুলার একটা পানীয় খেত।

এতে প্রতিদিনই আম্মুর পায়খানা ক্লিয়ার হত। ক্লায়েন্টদের বেশীরভাগই আম্মুর পোঁদ মারতে পছন্দ করত। এনাল সেক্স এ মজাও অনেক বেশী।

মায়ের ভালোবাসা – যৌনতার চরম পর্যায়ে

একবার এক ক্লায়েন্ট আম্মুর পোঁদ মারতে গিয়ে সে এক মহা কেলেঙ্কারী। আম্মুর পায়ুপথ পরিস্কার তো ছিলই না বরং আম্মু ওদের সামনেই পায়খানা করে যা তা ব্যাপার। এর পর থেকেই আম্মুর শিক্ষা হয়ে গেছে। gude cuda-আমি রসালো গুদের স্বপ্ন দেখি

সবাই আম্মুর পোঁদ মারলেও আমি আম্মুর গুদটাই মারতে পছন্দ করতাম বেশী। তো সেদিন আম্মুকে উলঙ্গ করে আম্মুর মাই মর্দন করলাম, ভোদা খেলাম মজা করে।

আম্মুকে আমার বাড়া চুষতে দিলাম। তারপরে আম্মুর গুদে বাড়া ঢোকালাম মজা করে। ভোদা চুদতে চুদতে আম্মুর শরীর দুলছিল আর আম্মুর স্তন জোড়া নেচে চলছিল চোদানোর তালে তালে।

সেদিন চুদতে দারুন মজা লাগছিল, আম্মুও দারুন আনন্দ পাচ্ছিল ভোদা মারিয়ে। আমার বাঁড়ার মাথা দিয়ে আম্মুর জরায়ূর মুখে আঘাত করছিলাম বার বার। আম্মু আনন্দে আর্তনাদ করছিল বারে বারে কেঁপে কেঁপে। new choti org

আমার মাল বের হবার সময় ঘনিয়ে আসল। আম্মু জোরে জোরে চোদ আমায়, আমায় চোদ, করে চিৎকার করছিল। ‘চোদ তোর আম্মুর বড় ভোদা’ আম্মু বলতে লাগল লাজলজ্জা হারিয়ে। আমি আরো জোরে জোরে আম্মুর ভোদা মারতে থাকি।

‘আমাকে পোয়াতি করে দে!’

আমি বিস্ময়ে হতবাক! ‘কি বলছ মামনি?’

‘চুদতে থাক, থামিস না, আমার ভোদাটা তোর বীর্য দিয়ে ভর্তি করে, তোর খানকি আম্মুকে পোয়াতি করে দে’।

আমি আর আপত্তি করলাম না। চুদতে চুদতে আম্মুর গুদের ভেতরে আমার সাতদিনের জমে থাকে মালের অবিরাম বর্ষণে ভাসিয়ে দিলাম।

সেদিন আরো কয়েকবার চুদে প্রতিবারই আম্মুর গুদের ভেতর বীর্য ফেললাম। আমি তৃপ্তি করে আম্মুর গুদে বীর্য ফেলা শেষ করলে আম্মু কিছুক্ষন আমার পাশে শুয়ে থেকে উঠে পড়ল রান্না বান্না করতে।

নগ্ন দেহেই আম্মুর রান্নার কাজ করল, তারপর রান্না চুলায় দিয়ে আমার বীর্যে মাখা, সদ্য চোদন খাওয়া সেক্সী শরীর খানা পরিস্কার করতে বাথরুমে ঢুকে পড়ল। new choti org

আমি একটু বাইরে থেকে ঘুরে আসব বলে বেরিয়ে গেলাম। এসে আম্মু ছেলে মিলে দুপুরের খাওয়া খাবো একসাথে।রাস্তায় বের হয়ে আমার এক বন্ধুর সাথে দেখা অনেকদিন পর। gude cuda-আমি রসালো গুদের স্বপ্ন দেখি

সে আমাকে তার বাড়িতে নিয়ে গেল দুপুরের খাবার জন্য। আমি আম্মুকে ফোন করে বলে দিলাম দুপুরে খেয়ে নিতে আমার ফিরতে বিকেল হবে।

আম্মু দুপুরের খাবার জন্য রেডী হচ্ছে এমন সময় দরজায় কে যেন কড়া নাড়ল। আম্মু আই হোল দিয়ে দেখল বাড়ী ওয়ালার ছেলে এসেছে। আম্মু কি চাই জানতে চাইলে সে উত্তর দিল বাড়ী ভাড়ার ব্যাপারে কিছু কথা আছে তার বাবা পাঠিয়েছে তাকে।

আম্মুর পড়নে কোন কাপড় ছিল না তখন। তাই আম্মু ওকে একটু অপেক্ষা করতে বলল। ছেলেটা বেশ বুঝতে পারল যে আম্মু নগ্ন তখন তাই তাকে অপেক্ষা করতে বলছে। new choti org

এবং এটাও বুঝতে পারল যে বাড়িতে আমি নেই তখন, আমার থেকে বয়সে দুই বছরের বড়, আম্মুকে কুপ্রস্তাব অনেকবারই পেশ করেছে সে, কিন্তু আম্মু আমার বারণ করার কারনে রাজি হয়নি।

আজ এতদিনে সে সেই সুযোগ পেল। নিজের কাছে রাখা ডুপলিকেট চাবি দিয়ে সে আমাদের দরজা খুলে ফেলে, আম্মুকে প্রায় নগ্ন শরীরে দেখতে পেল।

মাকে উলঙ্গ করে সে প্রাণভরে আম্মুর ভোদা চুদল। আম্মু ওকে বারবার আকুতি মিনতি করল যাতে এই ঘটনার ব্যাপারে আমি কিছুতেই না জানতে পারি।

ও আম্মুকে আরো দু তিনবার চুদল মনের আঁশ মিটিয়ে। শুধু তাই নয় এর পর থেকে সে তার আরেকজন বন্ধুকেও নিয়ে আসবে এবং দুজন মিলে আম্মুকে চুদবে বলে রাখল। new choti org

আম্মুর চোদন খাবার নেশা বেশ চাগিয়ে ছিল, তাই ছেলেটার চোদন খেল আয়েশ করে। আম্মুর গুদে ও গুদের বাইরে সে বীর্যপাত করল প্রানভরে।

sex slave stories বাড়ির দাসীর সাথে সেক্স

এরপর থেকে প্রতিমাসের এক তারিখে ছেলেটা বাড়ী ভাড়া নিতে আসত আর এসে আম্মুকে চুদে যেত একবার করে। আমাকে না জানিয়েই আম্মু দিব্যি ছেলেটাকে প্রতি সপ্তাহেই একবার দুবার করে সুযোগ দিত তার ভোদা মারতে।

কখনও আমার বাড়িতে কখনও ওর বাড়িতে আবার কখনও বাইরে কোথাও গিয়ে আম্মু ভোদা মারাত ওর কাছে। এভাবেই বেশ চলছিল ওদের গোপন প্রেমলীলা।

একদিন সে তার নিজের বাড়িতে আম্মুকে উলঙ্গ করে ভোগ করছে এমন সময় তার বাবা আম্মু এসে হাজির। সে এক বিরাট কেলেঙ্কারী। gude cuda-আমি রসালো গুদের স্বপ্ন দেখি

আম্মুকে লজ্জা ও অপমান করে আমাদেরকে তাড়িয়ে দিল সেখান থেকে। প্রায় তিন মাস ধরে ওদের এই গোপন অবৈধ প্রেমলীলা চলেছিল। new choti org

See also  আহ কী দারুন বৌদির গুদ

Leave a Comment