kaki ma chodar golpo

NewStoriesBD Choti Golpo

kaki ma chodar golpo কাকা বিয়ে করে নতুন বউকে নিয়ে আমাদের বাসায় এলেন। কাকীর বয়স খুব কম মাত্র দশম শ্রেনীতে পরেন।আমি তখন সপ্তমশ্রেনীতে।

কাকী খুব মিশুক মানুষ। অল্প বয়শে বিয়ে হয়াতে বেশ এক্সসাইটেড। উনি কয়েকদিনেই মুরুব্বীপনা না দেখিয়ে আমাকে বন্ধু হিসেবে নিয়েছেন। 

ফলে কাকীর সাথে খুব গল্প জমে গেল। আমাদের বাসা ভর্তি মেহমান। রাতে ঘুমাতে যাবার সময় কে কোথায়ঘুমাবে এই নিয়ে একটু সমস্যা হল। কাকা না চাইলেও কাকী বললেন,-মিথুন বাবু ঘুমাক না আমাদের কাছে।

এক ছেলে বলে বাবা মার কাছে আমি খুবি ছোট। তাই তাঁরা কিছু মনে করলেন না। কাকা একটু ফোঁসফোঁস করলেও নতুন বউয়ের মুখের হাসিতে সায় দিলেন। 

যাহোক, আমি রাত ১১টার দিকে ওদের বিছানায় দেয়ালের দিকে পিঠ দিয়ে এক পাশে শুয়ে পরলাম। ওরাতখনো মুরুব্বীদের সাথে গল্প করছিলেন। ক্লান্ত থাকায় বিছানায় শুতেই আমি ঘুমিয়ে গেলাম।

রাত তখন ১ টা হবে। গোঙানির শব্দে ঘুম পেল। কোথায় আছি মনে করতে একটু সময় লাগল। ঘরে ডিম লাইট জালানো। নীল স্নিগ্ধআলোয় আমি চোখ ছোট করে দেখলাম, কাকী বিছানায় চিত হয়ে শুয়ে আছেন। পরনে একটা গোলাপি নাইটি।  kaki ma chodar golpo

কাকার পরনে কিছুনেই। কাকা কাকীর দুই পায়ের মাঝে বসে কাকীর একটা মাই টিপছে। আর মাঝে মাঝে নিচু হয়ে কাকীর আরেকটা মাইএর কচিবোটায় চুমু খাচ্ছেন – চুষছেন। 

আর সদ্য যৌবনে পা দেয়া কাকী সুখে শীৎকার করছেন।আনন্দে তিনি কেঁপে কেঁপে উঠছেন।কাকা অনেকক্ষণ কাকীর মাই দুইটা দলিত মথিত করে চ্যাটে চুষে লালা দিয়ে ভরিয়ে দিলেন। 

 মৃদু আলোতে ঐ দুইটা ছাদের দিকেতাকিয়ে চকচক করে উঠল। মাই ছেড়ে কাকা ইংরেজী 69 এর মত করে কাকীর মুখে ওনার ধনটা পুরে দিলেন, আর নিজে কাকীরনাইটীটা পেট পর্যন্ত তুলে ওনার বালহীন ভোঁদায় মুখ দিলেন। বোনকে বিয়ে করে চুদে ভাই vai bon chudachudi

কাকী কাকার ধন মুখে নিয়ে ললিপপের মত চাটতে ও চুষতে লাগলেন।ঐদিকে কাকা, ওনার জিব দিয়ে কাকীর যৌবন কুঞ্জের মধু খুঁটে খুঁটে খেতে লাগলেন।

পুরো ঘর “সপ-সপ”, “চপ-চপ” আওয়াজে ভরে গেল। আমি যে পাশে শুয়ে আছি ওদের যেন কোন ভ্রুক্ষেপ নাই! kaki ma chodar golpo

এরপর কাকা ঘুরে কাকীর ভোঁদা বরাবর তার ধন সেট করলেন। কাকীর দুইপা তার পীঠের উপর জড়িয়ে নিয়ে হালকা ঠাপ দিয়েকাইর ভোঁদায় বাড়া ধুকালেন। কাকী সুখে “আহ” করে উঠলেন।

-দাও তোমার ওটা দিয়ে আমার নতুন ভোঁদার পাড় ভেঙ্গে দাও।

কাকা আস্তে আস্তে ঠাপাচ্ছিলেন। কাকীর কোথায় গতি বাড়িয়ে দিলেন।

পকাত পকাত করে শব্দ হতে লাগল। কাকা কোমরের উঠানামা বাড়িয়ে দিলেন আরও। পুরান খাট ক্যাঁচ ক্যাঁচ করে উঠল।

-এই, মিথুন উঠে পরবে। আস্তে চোদ।

-আরে না। ছোট মানুষ ঘুমাচ্ছে!

কাকী দুই হাত দিয়ে কাকার পিঠ খামছে ধরেছেন। কাকা চুদছেন আর কাকীর ঠোঁটে মুখে চুমু খাচ্ছেন। এরপর কয়েকটা রাম ঠাপদিয়ে কাকা কাকীকে জোরে জড়িয়ে ধরলেন। তার পাছা কেঁপে কেঁপে উঠল।

-আআআআহ! kaki ma chodar golpo

বুঝলাম কাকা কাকীর ভোঁদার গভীরে তার পৌরুষ ঢেলে দিলেন।এরপর ক্লান্ত কাকা কাকীর উপর অনেকক্ষণ শুয়ে বিশ্রাম নিলেন।কাকা বিছানা থেকে উঠে গেলেন পেশাব করার জন্যে। কাকী কাকার জন্ন্যে জায়গা ছেড়ে দিয়ে আমার দিকে ঘেশে পিঠ দিয়ে শুলেন।

আমি কাকীর পীঠের চুলের গন্ধ নাকে পেলাম। আরেকটা আঁশটে গন্ধ আমাকে পাগল করে তুলল। সেটা ছিল সদ্য চোদা কাকীর ভোঁদাথেকে বের হওয়া কাকার মালের গন্ধ!

কাকীর বিশাল উদাম পাছা আমার ধন থেকে কয়েক ইঞ্চি সামনে। বুঝতে পেরে ফন্দি আটলাম। আমি ঘুমের ভান করতে থাকলাম।কাকা বাথরুম থেকে ফিরে কাকিকে চুমু খেয়ে ঘুমিয়ে পরলেন। কিছুক্ষনের মধ্যেই আমি ওনার নাকের গর্জন শুনতে পেলাম। কাকীওমনের সুখে ঘুমিয়ে পরলেন।

আমিও হয়ত ঘুমিয়ে পরেছিলাম। পাশের মসজিদের ফজরের আজানে ঘুম ভাঙল। কাকা যথারীতি নাক ডাকছেন। কাকীও গভীরঘুমে আচ্ছন্ন।  kaki ma chodar golpo

আমি এবার ভাল করে দেখলাম কাকীকে। যেমনটা ভেবেছিলাম তাই! চোদার সুখে কাকী আর কাপড় ঠিক করেননি।একটা মাই নাইটির বাইরে। পাছার উপর কাপড় নাই, নাইটি কোমর পর্যন্ত তোলা।

আমি ঘুমের মধ্যে এম্নিতেই হয়েছে ভাব করে কাকীর গায়ে হাত দিলাম। উনি ঘুমে আচ্ছন্ন। সাহস বেরে গেল। আমি একটু এগিয়েকাকীর নগ্ন বুকের উপর হাত দিলাম। 

উনার নিশ্বাস একটু গভীর হল। কিন্তু ঘুম ভাঙল না। আমি চাপ দিলাম আস্তে। আহ, ডাঁশা মাইকাকীর। ফুলিদির মত ঢিলা না। আমি মাইয়ের বোঁটাটা ছুলাম। কাকী যেন একটু কেঁপে উঠল।

ভয়ে থেমে গেলাম। কিন্তু, হাত সরালাম না। কাকী ঘুমের মাঝে কি ভেবছেন কি জানে! আমি মাইতা নিয়ে খেলতে লাগলাম। 

ঐ দিকেআমার ধন ফুলে টন টন করছে। আমি আস্থে করে কাকীর পাছায় আমার ধনটা ঠেকালাম। এমন ভাব ঘুমের মধ্যে লেগে গেছে।

কাকীর কোন সারা না পেয়ে আমি পাছার খাজটায় রাখলাম। কয়েক ঘণ্টা আগের চোদন রসে ঐ জায়গাটা কেমন আঠাল পিচ্ছিলহয়ে আছে। আমি এক হাঁতে কাকীর মাই ধরে ভগবানের নাম নিয়ে ধনটা তাঁর গুদ বরাবর ধাক্কা দিলাম। kaki ma chodar golpo

-হুম! দুষ্টু সোনা!

আমি ভয়ে জমে গেলাম। কিন্তু, মাই থেকে হাত বা ভোঁদা থেকে ধন সরালামনা। কাকী ঘুম জড়ান কন্ঠে বললেন,

-চোদো সোনা!

বুঝলাম উনি ঘুমের মাঝেই চোদা খেতে চাচ্ছেন। এই লাইনে নতুন বলে ধনের সাইজ যে একটু ছোট তা বুঝতে পারেননি। আমি আরদেরি করলাম না, পাছে উনি জেগে যান। তাই কাকার মালে পিচ্ছিল কাকীর ভোঁদা ঠাপাতে শুরু করলাম। 

পু-উ-চ পু-উ-চ করে ওনার পেছন থেকে ঠাপাচ্ছি আর ওনার মাই নিয়ে খেলছি। ওনার পাছার মাংস আমার পেটে লেগে যাচ্ছে। ইচ্ছেকরছে কাকীকে উপুর করে ফেলে ইচ্ছে মত চুদি! কিন্তু, সব আরাধনা কি ভগবান শুনেন?

কতক্ষন চুদেছিলাম জানিনা, এক সময় আমার ধনের আগায় মাল এলো। আমি কাকির পিঠে নাক গুজে, একটা স্তন চিপে ধরে, চিরিকচিরিক করে কাকির ভোঁদায় আমার গরম মাল ফেলে দিলাম। মাল ওনার ভোঁদা গরিয়ে পাছা গলে বিছানায় পড়তে লাগল। আমিদ্রুত উল্টো ঘুরে গেলাম।

-হয়েছে সোনা? kaki ma chodar golpo

কাকীর ঘুম জড়ান জিজ্ঞাসা। আমি চুপ। কাকী একটু নড়ে উঠলেন। কাকাকে নাক ডাকতে দেখে উনি কনফিউজড! এতক্ষন ঘুমেরমাঝে কাকাকে দিয়ে চোদাচ্ছেন বলে সুখানুভুতি বোধ করছিলেন। কিন্ত, ঘুম ভাংতে বুঝলেন কিছু একটা ভুল হয়েছে।

উনি দ্রুত কাপড় ঠিক করে ঘুরে আমার দিকে ফিরলেন। আমি তো তখন গভীর ঘুমের ভান করছি! কিন্ত, ধুতি দিয়ে যে ধনটাঢাকতে ভুলে গেছি মনে পরল। কাকী উঠে বসলেন। টের পেলাম উনি আমাকে দেখছেন। কিছু ভাবলেন। bangla new hot chodar golpo

আমি ভয়ে আধমরা। এই বুঝি কাকাকে ডাকবেন। উনি ডাকলেননা। কিন্তু যা করলেন, আমি তাঁর জন্যে তৈরি ছিলাম না। উনিআমার ধনের দিকে মুখ নামালেন। সদ্য চোদা ধন আমি ভাল করে মুছিনি। আমার ধনে ওনার গরম নিঃশ্বাস টের পেলাম!

উনি নাক কাছে নিয়ে শুকতেই বুঝে ফেললেন, কি ভুল করে ফেলেছেন! তারপর, দুয়ে দুয়ে চার মেলাতে ওনার কষ্ট হলনা। উনিবিছানা ছেড়ে উঠে বাথরুমে চলে গেলেন। আমি আপাতত হাফ ছেড়ে ঘুমাতে চেষ্টা করলাম।

সেদিন সকালে আমি আর কাকীর দিকে তাকাতে পারিনা। উনি আমার মুখের দিকে বেশ কয়েকবার তাকিয়ে ছিলেন, আমারপ্রতিক্রিয়া দেখার জন্যে। kaki ma chodar golpo

আমি মুখ টুলে তাকাইনি। সেইদিন দুপুরেই কাকী কাকাকে নিয়ে চলে গেলেন। যদিও যাবার কথা ছিল আরওকদিন পর। কেউ জানল না কারনটা! শুধু জানতাম আমি আর আমার কাকী।

See also  মুসলিম মেয়েকে জোর করে চোদার চটি

Leave a Comment