new fucking golpo সরলার সরলতা

NewStoriesBD Choti Golpo

bangla new fucking golpo choti. বসন্ত কালের বিকেলবেলা,ভারত বাংলাদেশ সীমার এক গ্রাম মধুপুর।গ্রামের বেশিরভাগ বাড়ি সচ্ছল পরিবার। গ্রামের বেশিরভাগ মানুষ চাষী।এই সুন্দর বসন্ত কালের শান্ত বিকেলবেলা দু একজন মানুষের রাস্তায় হাঁটাহাটি,বাড়ির বউদের উঠোনে বসে গল্প আর পুরুষদের মাঠে চাষের কাজে বস্ততা, বাচ্চাদের খেলাধূলা নিয়ে নিয়মিত শান্ত গ্রাম।

এই গ্রামের মাঝ বরবার একটি ঘরের উঠোনে দুটি বাচ্চা নিজেদের মনে খেলছিল এমন সময় একজন লোক হাঁপাতে হাঁপাতে লুকিয়ে ছাগল মুরগীর জন্য তৈরি ঘরে ঢুকল।তারপরই একটি পুলিশ গাড়ি সাইরেন বাজিয়ে বাজিয়ে রাস্তা দিয়ে চলে গেলো।সেই শব্দে এক মহিলা বয়স প্রায় ২৯-৩০ এর কাছাকাছি হাতে একটি থালা নিয়ে তাতে চাল দিচ্ছিল এক ভিকিরি কে, মুখ তুলে রাস্তায় দিকে তাকালো।

new fucking golpo

কপালে সিঁদুরের টিপ,সিঁথিতে সিঁদুর,গলায় কণ্ঠির মালা, পরনে একটা সুতির শাড়ি, উদোল গা,চাল দেওয়ার সময় ফর্সা বাহু, হালকা লোমশ কালচে বগলতল আর স্তনের কিছুটা দেখা যাচ্ছিল,রোগা শরীর হালকা মেদুল পেট,রোগা শরীর কিন্তু বেশ বড়ো দূধ দুটো,লম্বা মাত্র ৫ ফুটের কাছাকাছি,গমের মত গায়ের রং,বউটির নাম সরলা। স্বামী থাকে বাইরে,ঘরে শশুর শাশুড়ী আর এক তার ছেলে অনিক।শাশুড়ী সবসময় গল্প গুজবে ব্যস্ত।

বাড়ির কাজের জন্য রয়েছে খেমি।সরলা বাচ্চাটিকে বলল,অনিক হাত পা ধুয়ে পড়তে বসো।অনিক যাই, বলে আবার খেলায় মত্ত হলো। সরলা খামার বাড়ির ভেতরে বাইরে বাঁধা ছাগল টা নিয়ে গেলো, ক্ষেমি আসেনি তাই তাকেই আজ এ কাজ করতে হবে। ছাগল টা বেঁধে হাঁস মুরগি গুলো আসার অপেক্ষা করতে লাগলো।হটাত ঘরের ভিতরে একটা আওয়াজ হলো,সরলা ভাবলো নিশ্চয় বেড়াল এসেছে ডিম খেতে। new fucking golpo

ভেতরে গিয়ে লাইট আধো অন্ধকারে দেখতে গিয়ে হটাত কে যেনো ওর মুখ চেপে ধরলো,আর ওকে যে জড়িয়ে ধরেছে সে ওর চেয়ে আকারে অনেক বড়।লোকটা বলল চিৎকার করবে না তাহলে বাইরে তোমার যে ছেলে আছে ওর খারাপ হয়ে যাবে।সরলা ভয়ে কাঁপতে লাগলো।গায়ের শাড়িটা লোকটার মুখ চেপে টেনে ধরার সময় এলোমেলো হয়ে একদিকের স্তনটা প্রায় নগ্ন।

সরলা বলল কে তুমি? লোকটা বলল,আমি অপার বাংলার,পুলিশ এর তাড়া খেয়ে এসেছি আমি চলে যাবো,তুমি কোনো চিৎকার চেঁচামেচি করবে না।আমি কারো কিছু করবো না,বলে লোকটা সরলাকে ছেড়ে দিল। সরলা শাড়িটা গুছিয়ে নিল।এরপর লোকটার দিকে তাকিয়ে দেখলো।বয়স পঞ্চাশের উর্ধ্বে,মুখে দাঁড়ি এর ধরন দেখে বুঝতে পারলো মুসলিম।উচ্চতা প্রায় ৬ ফুট মতো হবে। new fucking golpo

গায়ের রং কালো,শরীর শক্তপোক্ত।সরলা বেঁটে ওর বুকের কাছে হবে।লোকটার পরনে শুধু একটা লুঙ্গি। সরলার গা কেমন করে উঠল,একজন অপরিচিত তাও অন্য ধর্মের আবার ওপর বাংলার, আশেপাশে কেউ নেই,যদি কিছু করে ওকে,ভয় পেয়ে গেল সরলা,লোকটা বললো,দেখো আমি রাত্রি হলে চলে যাবো,তোমাদের কোনো ক্ষতি করবো না।আমারও ঘর আছে ঘরে সবাই আছে, পুলিশ ধরলে আর ওদের কোনোদিন দেখতে পাবো না।

এমন সময় সরলার শাশুড়ি ডাক দিল,ও বউ কি করো?হাঁস গুলো যে এ ঘরে আসে।সরলা বলল,কিছুনা এই কুকুর ঢুকেছিল,তাড়ালাম।লোকটাকে বলল ভয় পাবেন না,আমি কিছু বলবো না,রাত্রে বেরিয়ে যাবেন।এরপর হাঁস মুরগি সব ঢুকিয়ে বাইরে থেকে তালা লাগিয়ে চলে গেলো সরলা।কিছুক্ষণ পরে পুলিশ গাড়ি ওই রাস্তা দিয়ে আবার ফিরে চলে গেলো। new fucking golpo

একে একে সবার খাওয়া হয়েগেলো।অনিক ওর দাদু ঠাকুমার সাথে ঘুমোতে চলে গেলো।ওর শাশুড়ী বলল ও বউ বাইরে জল পড়ছে খামার ঘরে তালা লাগিয়েছ?নাহলে আবার রাত্রে কুকুর ঢুকে মুরগি খাবে।সরলা বলল আপনি ঘুমোন আমি লাগিয়ে আসবো।

কিছুক্ষণ পরে সরলা চাবি নিয়ে এসে ঘরের দরজা খুললো, বৃস্টির কারণে কারেন্ট নেই,তাই হাতে একটা লন্ঠন আর খাবার কিছু নিয়ে ভেতরে ঢুকে বলল খেয়ে নিন দিয়ে বেরিয়ে যান,এখন প্রায় সবাই ঘুমিয়ে গেছে।লোকটার নাম হলো জাভেদ, বিভিন্ন জিনিস পাচার করা ওর কাজ।বলল তোমার স্বামী তো এখনও আসেনি সে যদি বলে দেয়। সরলা বলল ও বাইরে থাকে। new fucking golpo

জাভেদ এতক্ষণ পরে ভালো করে দেখল বউটাকে এক বাচ্চার মা।ওর বউমা সেলিনার চেয়ে বড় হবে বা সমবয়সী।তখন গায়ে ব্লাউজ ছিল না, এখন পরে এসেছে।জাভেদর সরলাকে দেখে মনে কুচিন্তা এলো,একা বউ বাড়ির বৌ সবাই ঘুমন্ত,আসে পাশে কেউ নেই,এমন সুযোগ হাতছাড়া করা মানে বোকামি।

জাভেদ ভালো করে দেখলো হালকা ভেজা মুখ সাথে চিরুন দাঁত আর কোঁচকানো চুল,এই ছোটো রোগা শরীর কিন্তু দূধ দুটো বড়ো বড়ো উদ্ধত হয়ে আছে।জাভেদ এর লিংগ খাড়া হয়ে টনটন করতে লাগল, হটাত জোরে বৃষ্টি শুরু হলো,তারপর আচমকা বজ্রপাতের আওয়াজ,সরলা মাগো বলে ভয় পেয়ে হেরোকিন ফেলে দিল হাত থেকে, নিভে গেলো আলো। new fucking golpo

বিদ্যুতের ঝলকানি আবার হতে সরলা দেখল লোকটা তার সামনে দাড়িয়ে যেন দৈত্য,পরনের লুঙ্গি টাও নেই সম্পূর্ন নগ্নভাবে দাঁড়িয়ে, দু পায়ের মাঝে কালো কুচকুচে এক সুন্নত করা বৃহত লিংগ খাড়া হয়ে আছে, কালো ধোনের কাটা ডোগাটাও চুদে চুদে কালো হয়েগেছে। সরলা দরজার দিকে ছোটার চেষ্টা করলে লোকটা ওকে ধরে কোলে তুলে মেঝেতে শুইয়ে দিলো।

বিদ্যুতের ঝলকানিতে দেখা যাচ্ছিল সরলা ছটপট করতে চেষ্টা করলেও ওই বৃহত শরীরের কাছে ক্ষুদ্র একটি মানুষ কিছু করে উঠতে পারছিলো না।জাভেদ শাড়িটা গুটিয়ে কোমর পর্যন্ত উঠিয়ে দিলো,ভেতরে কিছু নেই,নির্লোম যোনি বিদ্যুতের আলোয় দেখা গেলো ফর্সা পায়ের মাজখানে ফর্সা নির্লোম যোনি। new fucking golpo

জাভেদ একহাতে মুখ চপে ধরে আরেক হাত ওর স্তনের ওপর দিয়ে মর্দন করতে শুরু করলো,ব্লাউজ টা খোলার চেষ্টা করে পেরে উঠলনা আবার একবার চেষ্টা করেও হুক খুলতে না পেরে ব্লাউজটা টেনে ছিঁড়ে দিলো। উন্মুক্ত হয়ে গেলো স্তন যুগল।মুখে পুরে নিলো একটা স্তন,সরলা হাত পা ছুড়তে চেষ্টা করলেও কিছু করে উঠতে  পারছিলোনা  এত বড়ো শরীরের লোকটার সাথে।

অবশ হয়ে আসছিল সরলা, স্তন মর্দন ,চুষণ, যোনিতে লোকটার হাত দিয়ে খেলা করা,না চেয়েও যোনি ভিজে যাচ্ছিল সরলার।লোকটা তার যৌনাঙ্গ টা ওর যোনি মুখে ঘষতে লাগলো,কেঁপে উঠলো সরলা আজ একবছর স্বামী সুখ বঞ্চিত সে।

তবুও শেষ চেষ্টার মত জোর করে পা দুটো বন্ধ করতে চাইল কিন্তু সে চেষ্টাও বিফলে গেলো,৫ ফুটের রোগা শরীরে আর বল কত টুকু।জাভেদ ওর পায়ের ফাঁকে বসে পা দুটো দুদিকে করে জোরে জোরে ঘসতে লাগলো ওর লিঙ্গটা যোনির মুখে,সরলার দুটো হাত এক হাতে ধরা,সরলা একবার চিৎকার করলো জোর,কিন্তু বাইরে বৃষ্টি সাথে টিনের চালের আওয়াজ বাড়ির সবাই ঘুমে মগ্ন,পাশের প্রতিবেশীর বাড়ি প্রায় আধা কিমি দূরে,কেও কিছু শুনতে পাবে না। new fucking golpo

জাভেদ এবার ওর মুখ চেপে ধরল সাথে সাথে লিঙ্গটা যোনিমুখে দিয়ে ওখানে একদলা থুতু দিয়ে চাপ দিল,সরলা কঁকিয়ে উঠে বেঁকে যোনি মুখ বন্ধ করতে চাইল,জাভেদ পুরো শরীটাকে ওর উপর বিছিয়ে দিল,সেই সাথে জোরে কোমর টা চাপ দিয়ে ঢুকিয়ে দিলো ওর লিঙ্গটা।ব্যাথায় ভয়ে সরলা চিৎকার করতে চাইল কিন্তু জাভেদের মুখ তখন ওর মুখে, সরলার মুখ হা হতেই জাভেদ নিজের মুখে ওর জিভ পুরে নিয়ে ঠাপ দিতে শুরু করল।

জাভেদ ওর মুখে মুখ ডুবিয়ে চুমু খেতে লাগল আর ঠাপের গতি বাড়িয়ে দিল,জাভেদ বুঝলো যোনি মুখ পিচ্ছিল এখন ওর লিঙ্গটা বিনা বাধায় পিচ্ছিল গর্তে ঢুকছে বেরোচ্ছে,আর নিচের বউটার নিশ্বাস ভারী হয়ে উঠেছে আর বাধা দিচ্ছে না সেভাবে।ওর হাত গুলো ছেড়ে দিল জাভেদ।সরলার শরীর যেন বিশ্বাসঘাকতা করতে শুরু করলো ওর সাথে,রমন সুখে শরীর সাড়া দিতে শুরু করেছে! new fucking golpo

সরলার হাত দুটো ছাড়া অথচ আগের মত আর আঁচড় কাটার চেষ্টা নয় বদলে হাত দুটো দিয়ে যেনো মাটিকে ধরতে চাইছিল সুখের আবেশে,লোকটা তার মুখটা ছেড়ে গলায় হালকা কামড় দিয়ে ঠাপিয়ে যাচ্ছে অথচ সরলা আর চিৎকার করছেনা, তার পরিবর্তে মুখ দিয়ে ভারী নিশ্বাস বেরোচ্ছে.

এর সাথে হালকা শীৎকার,লোকটার দ্রুত গতির ঠাপের সাথে যোনি যেন তাল মেলাতে পারছে না,ওর হাঁটু যেনো অবশ সাথে সাথে পায়ের আঙ্গুল গুলোও মুরে যাচ্ছে,সরলা পা দুটো পুরো ফাঁকা করে উপরে তুলে দিয়ে ঠাপের সাথে যোনীটাকে অ্যাডজাস্ট করতে চাইল,লোকটা তার দিকে দিয়ে সাথ মেলায় ওর ঠোঁট দুটোকে চুষতে শুরু করে আরো জোরে ঠাপ দিতে লাগল. new fucking golpo

থপ থপ থপ আর পচ পচ পচ শব্দ বের হয়ে ঘর টায় অনুরণিত হতে লাগল।ফর্সা যোনিতে কালো কুচকুচে ধোনটা ঢুকছে আর বেরোচ্ছে,গুদের রস লেগে চকচক করছে কালো মোটা ধোনটা। ফর্সা সরলার উপর কালো জাভেদের শরীরটা এক অনবদ্য দৃশ্য তৈরি করেছে, সাথে সরলার সুন্দর মুখে তার বড়ো কালো মুখ আর ফর্সা কোমরের উপর দুই বড়ো বড় কালো পাছার ওঠা নামা।

সরলার ফর্সা পাছার হালকা কালো ফুটোর উপর জাভেদের বড়ো বড়ো বিচি দুটো ধাক্কা মারছে,যোনি আর ধোনের মিলন স্থল থেকে রস গড়িয়ে পঁদের ফুটোতে এসে বিচির ধাক্কায় রসটা বিচি তে লেগে  ফুটোর ওখানে রসের মাকড়সা জাল তৈরি করছে যেনো বিচি দূরে গেলে আর ফুটোয় ধাক্কা খেলে পচ পচ করে রসটা একটু নিচে নেমে মাটি ভিজিয়ে দিচ্ছে। new fucking golpo

ঠাপের তালে তালে সারা ঘর জুড়ে থপ থপ,থাপ থাপ,পচ পচ আওয়াজ সাথে সাথে সরলার আর জাভেদের ভারী নিশ্বাস প্রশ্বাস, আর সরলার শীৎকার উম আম মম মম উম আহ উহ উফফ ওহহ ঘর ভরিয়ে তুলছে।সরলা ঠাপের জোরে না পেরে পা দুটো দিয়ে কাঁচি করে ঠাপের গতি কমানোর চেষ্টা করল।জাভেদ ঠাপের গতি কমিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে দিতে ওর মুখের ভেতর থেকে  জিভ টাকে টেনে চুষতে শুরু করলো।

সরলা ভুলে গেছে সে কারো বউ কারো মা, আবেশে চোখ বন্ধ করে হাত রোগা রোগা ফর্সা হাত দুটো দিয়ে জাভেদ কে জড়িয়ে ধরে নিজেও চুম্বনে সাড়া দিতে শুরু করলো। সরলা নিজের থেকে কোমর তুলে লোকটার বড়ো ধোনটাকে নিজে যোনিতে ঢুকিয়ে নিতে চাইল শেষ পর্যন্ত। new fucking golpo

জাভেদ নিজের কোমর টা হালকা তুলে স্থির করে রেখে চুমু খেতে থাকল,নিচ থেকে নির্লজ্জের মত সরলা কোমর তুলে তুলে ঠাপ নিতে লাগলো, ওর শরীর জানান দিচ্ছিল যে ওর চরম পর্যায় প্রায় সামনে,জাভেদ আবার জোরে জোরে ঠাপ দিতে শুরু করলো।সরলার মুখ দিয়ে উফফ মহহ আহহ ওমাগো উফফ  শীৎকার বেরোতে লাগলো,জাভেদ যেনো সর্বশক্তি দিয়ে ঠাপ দিতে লাগল ,যোনি থেকে রস গড়িয়ে মেঝে ভিজে যেতে লাগল।

সরলার শরীর যেনো মুচড়ে উঠলো,সারা শরীর কাঁপিয়ে ওর জল স্খলন হবে বুঝতে পারলো সরলা,দু হাত দিয়ে শক্ত করে জড়িয়ে ধরলো লোকটাকে,ওর শরীরের সাথে নিজের শরীরকে মিশিয়ে দিয়ে জল ছাড়তে লাগল ও। লোকটাও  নিজের বীর্য ওর যোনির ভেতরে পিচকারি দিয়ে ফেলে দিল সরলা ওর হাত দিয়ে লোকটার পেছন টাকে চেপে নিজের যোনিতে বীর্য নিতে লাগল। new fucking golpo

সরলার যোনির ভেতরে লোকটা বীর্য্যপাত করলো।তারপর লোকটা উঠে নিজের লুঙ্গিটা পরে ওর দিকে তাকিয়ে একবার,বাইরে বেরিয়ে গেলো। সরলা নিস্তেজ সেখানে পরে রইলো কিছুক্ষণ, একি হলো তার সাথে!স্বামী তার বাইরে থাকে তাসত্বেও কোনোদিন  নিজের পদস্খলন হয়নি তার,আর আজ এক অজানা বিদেশি লোক তার সব সতীত্ব হরণ করল,আর তাতে সেও সুখে সাড়া দিলো!

প্রথম দিকে বাধা দিলেও পরে সুখে আবেশে সাথ দিয়েছে লোকটার সাথে! সরলার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল।ক্লান্ত বিদ্ধস্ত রমন সুখে আচ্ছন্ন গ্লানিযুক্ত শরীরকে কোনরকমে তুলে লোকটার বীর্য টা নিজের ছেড়া ব্লাউজ টা দিয়ে মুছে সেটা সেখানেই লুকিয়ে রেখে দিয়ে ঘরের দিকে হাঁটা দিলো সে।

নিজের রুমে এসে দেখলো ছেলে ঘুমিয়ে আছে,তাকে জড়িয়ে ধরে ডুকরে কেঁদে উঠলো সরলা,মনে পড়ে গেলো স্বামীর মুখ আরো জোরে কান্না পেলো তার।কাঁদতে কাঁদতে এক সময় ঘুমিয়ে পড়ল তার ক্লান্ত শরীর।

See also  bondhur bou choda সরল আইভি by Zak133

Leave a Comment