newchoti ভাইকে দিয়ে গুদ চোদানো

NewStoriesBD Choti Golpo

newchoti ভাইকে দিয়ে গুদ চোদানো – পিউ চটি গল্প 4

অরুণ কথা বলা চোদা সব সন্ধ করে দেয়। আমি অনেক কষ্ট পাই আর গুড না চুদিয়ে থাকতে হচ্ছে এটা আমার জীবনের যেনো সব সুখে চলে গেছে। এরকম কেয়েক মাস গেলো, গুড আঙ্গুল, বেগুন ঢুকিয়ে গুড ঠান্ডা করতাম। আর আরুনকে হারানোর কষ্ট কাটিয়ে বেরিয়ে এসেছি। কিন্তু গুদের জ্বালা না চুদিয়ে মেটে না।

আমার ভাই এর বয়স ভাই ১৭। আজ কলেজে গিয়ে খুব গরম হয়ে গিয়েছিলাম বান্ধবীরা কে কে তাদের বয়ফ্রেন্ডদের সাথে কি কি করল তাই শুনে। কিন্তু আমার এখন চোদার জন্য কেউ ছিল না।

তাই যৌবন জ্বালায় পুড়ছি! আমার ঘরে একটা কম্পিউটার ছিল। আমাদের বাবা সকালে কাজে বেরিয়ে যেতো, মা টিভি দেখতো বা রান্না করতো। তো মাঝে মাঝে দেখতাম ভাই কম্পিউটারে কিসব দেখে আর আমি ঘরে ঢুকলেই অফ করে দেয়। কৌতুহল হল।

একদিন লুকিয়ে দেখলাম যে ভাই কোথা থেকে কয়েকটা বু ফিম জোগাড় করে দেখে। কিছু বললাম না। কিন্তু সারা রাত ধরে ভাবলাম যে আমার ভাই আমার পাশেই সুয়ে আছে যাকে আমি এতোদিন বাচ্চা ভাবতাম সে কিনা বড় হয়ে গেলো।

Dudh Gud Choti সাদিয়ার দুধ আর মধু Newchoti.Org

সকালে উঠে ভাইয়ের নুনুটা দেখতে হবে। যদি ওটা বড় হয়ে গিয়ে থাকে তাহলে যে করেই হোক ওকে দিয়ে যৌবন জ্বালা মেটাবো। সকালে আমি আগে আগে উঠলাম। ভাইয়ের দিকে তাকালাম।

দেখি ওর ধনটা ঘুমের মধ্যেই খাড়া হয়ে গেছে। বুঝলাম এটা দিয়ে আমার কাজ হয়ে যাবে। সুযোগ খুজতে লাগলাম। অবশেষে সেই দিনটা এলো। বাবা কাজে গেলো, মা গেলেন মামার বাড়ী, ভাইয়ের পড়া ছিলো সে পড়তে গেলো।

ফিরে এসে স্কুল যাবে। কিন্তু আমি ভালো করেই জানতাম যে ও স্কুল যাবেনা। মা যেদিন যেদিন থাকে না ও সেদিন স্কুল কামাই করে। তো আমিও সেই মতো মাকে বললাম যে তুমি ঘুরে এসো আমিও আজ কলেজ যাবে না, মাথা ধরেছে। মা বললো ‘আচ্ছা’। সকাল দশটা নাগাদ ভাই ফেরার সময়। ও জানতো না আমি বাড়ী থাকবো তাই ডুপিকেট চাবি নিয়ে গিয়েছিলো। আমি জানালা দিয়ে ওকে আসটে দেখে চট করে পান্টি খুলে নাইটি পেটের নাভি অব্দি তুলে বেডে শুয়ে ঘুমানোর ভান করে শুলাম। ভাই ডুপিকেট চাবি দিয়ে দরজা খুললো, এই ঘরের দিকে আসছে, আমার যে তখন কি অবস্থা কি বলবো। যাই হোক ও ঘরে ঢুকলো, ঢুকেই অবাক। প্রথম কথা ও আমাকে আশা করেনি তাও আবার এরণ অবস্থায় ঘুমোতে দেখে পুরো ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইল আমার দিকে। আমি ঘুমানোর ভান করে রইলাম।

ও আমার পান্টি নিয়ে রুমে পেন্টির ঘ্রান নিচ্ছে আর নিজের বাড়ায় হাত মারছে। আমি দেখে রাগে আগুন হয়ে গেলাম বাট পরে ভাবলাম দেখি আর কি করে? আমার ভিতরটা কেমন যেন করতে লাগলে ওর বিশাল বড় ধনটা দেখে। ভাবতে লাগলাম এত ছোট বয়সে এত বড় ধন কেমনে করলো? আর অনুভব করলাম আমার গুদের ভিতর কুটকুট শুরু হয়ে গেল। আর ভাবলাম এই সুযোগ মা যেহাতু বাসায় নাই ওকে দিয়ে গুদের জ্বালাটা মিটিয়ে নিব। তখন আমি উঠে বসলাম।

choti golpo kahini দুধের বোটায় হালকা করে কামর দেই

ভাই আমাকে দেখে বোকা হয়ে গেল। আর কি করবে না করবে তারাতারি পেন্টি গুলো পেছনে লুকিয়ে ফেলল।

আমি রেগে বললাম হাত সামনে আর হাতে আমার পেন্টি কেন?
ওই দিদি ইয়ে মানে ইয়ে,,,,,, newchoti ভাইকে দিয়ে গুদ চোদানো – পিউ চটি গল্প 4
হয়েছে আর কিছু বলতে হবেনা আমি সব শুনেছি এবং দেখেছি
সে প্রচুর ভয়ে গেল। আর বলতে লাগলো সরি দিদি আর কখনো এরকম ভুল হবেনা।
আমি বললাম কবে আমাকে চু*দার স্বপ্ন দেখতেছস? আর ইন্টারেস্টিং কিভাবে আসলো আমার প্রতি?
ভাই ভয়ে ভয়ে বলল তোমার গোসল দেখার পরে।
তারপর প্রতিদিন তোমার গোসল করা দেখতাম আর এভাবেই তোমার প্রতি আমার আকর্ষণ হয়ে গেল।

তখন আমি ওর কানে জোরে দিয়ে বললাম এত খারাপ হয়ে গেছি সেটা তো জানতাম না। আপন বোনকে চোদার স্বপ্ন দেখিস আর আপন বোনের গোসল করা দেখিস?ও দেখি প্রায় কেঁদে ফেলছে। ও বললো দিদি আমায় ছেড়ে দে পিজ, আর করবো না। আমার হাঁিস পাচ্ছিল, আমার গুদে জ্বালা মেটানোর লোক পেয়ে গেছি। আমি হেঁসে বললা, ‘আহারে আমার ছোট্ট ভাইটা ভয় পেয়েছে। আয় আমার বুকে আয়’। এই বলে ওকে বুকে টেনে নিলাম। একে তো ওর নুনু খাড়াই ছিলো তারমধ্যে আমি তখনো ল্যাংটো। আর আমার নরম দুধুতে ওর মাথা রাখাতে দেখি ও আর পারছে না কন্ট্রোল করতে। আমি ওকে বললাম ‘আমি কাউকে কিছু বলব না, তোকে শুধু আমার একটা কাজ করে দিতে হবে।’ ও তাতে রাজী হল। তারপর আমি ওর নুনুটাকে হাতে নিয়ে বললাম,‘আরাম পেতে চাস?’ ও তো অবাক, শুধু মাথা নাড়ল।

ব্যস, আমার কাজ হয়ে গেল। আমি ওর পায়ের কাছে বসে ওর নুনুটাকে মুখে পুরে নিলাম আর চুষতে থাকলাম। আগে কুনোদিন নারীর ছোঁয়া পায়নি তাই আমার মুখেই মাল ঢেলে দিল।

আর তখন আমি ওর থাপ্পড় দিয়ে বললাম মা*গির পুত একটু সহ্য করতে পারলি না আমার মুখেই মাল ঢেলে দিলি?

তো কোন রাহুল বলল সরি দিদি newchoti ভাইকে দিয়ে গুদ চোদানো – পিউ চটি গল্প 4

Bangla Choti Golpo রাতের আধারে বউ বদল Wife Swapping Story

আমি বললাম সরি বাদ দে এখন আমার গুদটা ভালো করে চুষে দিবি আর যদি ভালো করে না চোষতে পারিস তাহলে থাপ্পড় দিয়ে কান গরম করে ফেলব। তখন রাহুল বলে ঠিক আছে অনেক ভালো করে তোমার গুদটা চুষে দিব আর গুদে সব রস খেয়ে নেবো তুমি শুয়ে পড়ো। আমি আর কথা না বলি শুয়ে পড়লাম আর রাহুল আমার গুদ ভালো করে চাটা শুরু করলো। চুষাতে আমি খুব আনন্দ উপভোগ করতে লাগলাম আর অনেক ভালো লাগতে শুরু করলো। আমি জিজ্ঞাসা করলাম কিরে এত ভালো করে করতেছিস। মনে হচ্ছে তুই একটা পাক্কা অভিজ্ঞ গুদ খোর। রাহুল শুধু একটা মুচকি হাসি দিলো আর কিছু না বলে আমার মনটা আরো জোরে জোরে চোষা শুরু করলো তার চুষার কারণে আমার গদের রস বেরিয়ে গেল। আর আমার গ*দের সব রস চেটে চেটে খেতে লাগল
আর বলতে লাগলো দিদি এরকম মধুর মজার রস আমার জিবনেও আমি খাইনি। তারপর ওকে বললাম, ‘দেখ তোকে আরাম দিলাম এবার তুই আমায় আরাম দে।’ ও বললো ‘কি করে?’ ‘তুই আমার দুধুগুলো চোষ আর টিপতে থাক। অনেক দিন পর আমার বুকে পুরুষের হাত পড়লো। ও আমার বুকে হাত দিয়ে টিপতে লাগলো আস্তে আস্তে, একই গরম হয়ে রেগে বললাম এরকম কেউ দুধ টেপে? আমি নাইটি ব্রা সব খুলে ফেললাম, আমার দুধ দুটো বেরিয়ে এলো, ভাই হা করে দেখছে। আমি বললাম এবার নে ভালো করে টিপ।

ভাই দুটো হাত ধরে টিপতে লাগলো আমি আরামে পাগল হয়ে যাচ্ছি। কিছু বলার আগে ও আমার দুধের বোটায় মুখ লাগিয়ে দিল। অরুণ চুষে চুষে বোঁটা বড় করে দিয়েছে ভাইয়ের চুষতে কোনো সমস্যা হলো না। ভাই দুধ চুষছে আমি ওর ধন হতে নিয়ে খেলছি। ভাই এই বয়েসে ভালো বড়ো বানিয়েছে। আমি খুব খুশি ভাইকে দিয়ে আমার গুদের জ্বালা মেটাবো। ভাইকে বললাম একটা হাত দিয়ে আমার গুদের ভিতর আঙ্গুল নাড়া’ ও তাই করলো, আমার সারা শরীরে কারেন্ট বিয়ে গেলো। অনেক দিন পর পুরুষের ছোঁয়া পেয়ে আমার ও আরাম হচ্ছিল। আমি ‘আহঃ, ওহঃ, জোরে জোরে, জোরে জোরে কর বাপান, আরো জোরে কর।’ সে আবার আমার গুদ জিভ দিয়ে চোসা শুরু করলো।

আমি আনন্দে পাগল হয়ে গালাগাল দিতে লাগলাম। ৫ মিনিট পর ওর মুখেই আমার জল বেরিয়ে গেল।আমি ঠিক করলাম যে আজ রাত্রে ওকে দিয়ে গুদ চোদাবো ।’ ও বললো ‘কেনো?’ আমি বললাম ‘আমি জানি তুই লুকিয়ে লুকিয়ে বুফিম দেখিস।’ ও তড়াক করে উঠে বসলো। বললাম ‘ওই বুফিম এর মতো করে আমাকে চুদবি? সোনা ভাই আমার।’ সেই রাত্রে সবাই যখন ঘুমাচ্ছে তখন আমি পাশ থেকে ওকে ডাকলাম, ‘ভাই ওঠ ও রাজী হলনা। বললাম ‘সত্যি বলছি গুদ চাটতে বলবো না।’ তখন ও রাজী হল। বিকেলে বেরিয়ে একটা পিল কিনেছিলাম। ওটা খেয়ে নিলাম। তারপর আমার সোনা ভাইটাকে ল্যাংটো করটে লাগলাম। তারপর আমিও নাইটি খুলে ফেললাম। ওকে শুইয়ে দিয়ে আমি ওর নুনু চুষতে শুরু করলাম। ভাই বললো, ‘দিদি বেশি করিস না বেরিয়ে যাবে।’ বুঝলাম ঠিকই বলেছে। এরপর শুয়ে পড়লাম আর বললাম ‘চোদ যেমন করে খুশি চোদ। দেখি বু ফিম দেখে তুই কি কি শিখেছিস।’

ও আমার উপর উঠে আমার ঠোটে কিস খেল আর দুহাত দিয়ে দুধ দুটো চটকাতে লাগল। আমি ‘আঃ উঃ করতে লাগলাম’। দেখি ও ওর নুনুটাকে আমার গুদের ওপর ঘষছে। কিন্তু ঢোকচ্ছে না। আমি ধমক দিয়ে বললাম ‘বোকাচোদা ছেলে ওটা কি করছিস? ঢোকাতে পারছিস না শালা? গুদটা তোর নুনুটাকে চাইছে। দে শালা ব্যানচ্যুত, দে ঢুকিয়ে।’ ও মা, হঠাৎ দেখি ও জবাব দিচ্ছে ‘বাড়া গুদ চোদানে মাগি, চুপ করে শুয়ে থাক খানকি, ভাইকে দিয়ে চোদাচ্ছিস যখন তখন ভাই এর কথা শুনবি শালি।’

বাপান আর দেরি না করে তার বড় বাড়াটা আমার গু*দের ভিতরে ঢুকার জন্য ঠাপ দিলো কিন্তু অনেকদিন গুড বাড়া না ঢোকায় ঠুকলোনা। newchoti ভাইকে দিয়ে গুদ চোদানো – পিউ চটি গল্প 4
তখন আমি বললাম থুতু দে থুতু দিয়ে আস্তে করে প্রথম ঢোকা এখন বাপান আমার কথামতো থুথু দিয়ে আস্তে করে ভিতরে ঢুকাতে লাগলো

ব্যালন আস্তে আস্তে ঠাপ শুরু করলো আমি হালকা ব্যাথা অনুভব করতে লাগলাম বিশাল বড় হওয়াতে।

অনেক দিন পর গুদে বাড়া ঢুকিয়ে এখন অনেক আরাম লাগতে লাগলো।

Hot Magi Chuda হট একটা মাগীর গুদের রস চুদে বের করলাম

ব্যালন তার ঠাপের স্পীড আগের থেকে আরও বাড়িয়ে দিল। আমার মনে হতে লাগল ভাই একটা পাক্কা খেলোয়াড়।

রাহুল ঠাপের আনন্দে আমি মুখ দিয়ে আহ আহ আহ করতে লাগে।
২৪/২৫ এরমধ্যে আমি গু*দের জল ২ বার খসিয়ে দিলাম
কিন্তু বাপন এখনো ঠাপিয়ে যাচ্ছে।

এরকম আরও 20-25 মিনিট যাওয়ার পর বাপানের নিঃশ্বাস ঘন হয়ে আসছিলো আর আগের থেকে আরও অনেক জোরে জোরে ঠাপ দিচ্ছিল।

আর কিছুক্ষণের মধ্যেই তার ধনের সব মাল আমার গদের ভিতর আউট করে দিল।
আর ক্লান্ত গলায় বলল দিদি ভিতরে পড়ে গেল।

আমি বললাম সমস্যা নেই আমি পিল খেয়ে নেব তুই তাড়াতাড়ি উঠে আয় তোর ধোনটাই পরিষ্কার করে দিই।

তখন রাহুল উঠল আর আমি ধ*নটা চোষে মালগুলো খেয়ে পরিষ্কার করে দিলাম

আর বললাম চল একসাথে স্নান করেনি। তখন আমরা দুজন একসাথে শান দেওয়া শুরু করলাম আর মনে মনে ভাবলাম আজকে থেকে আমার ছোটো ভাইকে দিয়ে চোদানো শুরু। newchoti ভাইকে দিয়ে গুদ চোদানো – পিউ চটি গল্প 4

See also  paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

Leave a Comment