pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

NewStoriesBD Choti Golpo

pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

new choti org

আমার বৌ সঙ্গীতা. নাম টাতে একটা রেন্ডি রেন্ডি ভাব আছে. বয়স টা ওর ৩১. ৩৬ ৩২ ৩৬ সাইজ নিয়ে চলা ফেরা করতে কোনো অসুবিধা হয়না.

অফিস এ চাকরি করে. টাইট চুড়িদার আর কখনো শাড়ী. এই হলো ওর ড্রেস. অফিস এর ছেলেরা ওর হোয়াটস্যাপ এ পানু ভিডিও পাঠায়. আমি দেখেছি.

কিন্তু এসব এর মধ্যেও আমাদের সুখী পরিবার. আমাদের কোনো বাচ্চা নেই. হয়নি এখনো. এইসব নিয়েই চলছিল. এবার আমার জীবনে ঘটে গেলো এক আনন্দের দুর্ঘটনা. শশুর বাড়ি এলাকা থেকে সংগীতার এক বান্ধবীর বিয়ের নেমন্তন্ন এলো আমাদের. খুব আনন্দের সাথে আমরা গেলাম বিয়ে বাড়ি। new choti org

বিয়ের দিন সব ঠিক ঠাক ছিল. পরের দিন ছিল বৌভাত। সবাই সেজে গুঁজে বউভাত এ বর এর বাড়ি যাওয়া হল। ওখানে গিয়ে দেখা হয়ে গেলো সঙ্গীতার পুরোনো বয় ফ্রেন্ড সাগ্নিক এর সাথে।

Gud Chata Chati আপনি কি আমার গুদ চুষতে চান?

এই ছেলে টার কথা আমি সঙ্গীতার কাছে আগেও শুনেছি। ফেসবুক এ ফটো দেখেছি এর. কিন্তু যেভাবেই হোক, ও আমাকে চেনে না। ওখানে গিয়েই আলাপ হলো। pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

সবাই এদিক ওদিক ফটো তুলতে বেস্ত। আমি একটা চেয়ার এ বসে কোল্ড ড্রিংক তা খাচ্ছি। এমন সময় দেখলাম, সাগ্নিক ছেলেটা আমার ঠিক পেছনেই বসে আছে আর ওর ৩ তে বন্ধু আরো ছিল. ওদের কে ও দেখাচ্ছিল আমার টাইট শাড়ী পড়া বৌ টাকে। ও আমাকে দেখেনি। new choti org

আমি ওকে বলতে শুনলাম, আজ এই পুরোনো মাগী টাকে খানকি বানিয়ে ঠাপাবো। তোরা রেডি থাকিস। আমার ঠাপানো হয়ে গেলে, মাগী কে ল্যাংটো করে তোদের দিয়ে দেব, গুদ এর জেলা সব মিটিয়ে দিস। সেই যে বিয়ের ৪ দিন আগে শেষ ঠাপ মেরেছিলাম , আর এই আজ।

এই কথা বলে ও উঠে চলে গেলো। ওর বন্ধুরা কে সঙ্গীতা কে আগে চুদবে আর কোথায় চুদবে সেই নিয়ে কথা বলতে লাগলো। এসব শুনে তো আমার বাড়া বিশাল টাইট হয়ে গেলো। বৌ অন্যের কালো মোটা বাড়ার ঠাপ খাচ্ছে এটা দেখতে কার না ভালো লাগে।

এই ঘটনার পর থেকে আমি বৌ এর ওপর নজর রাখতে থাকলাম। কিছুক্ষন পরেই দেখলাম, সাগ্নিক ওর কথা মতো, আমার বৌ কে ছাদের সিঁড়ি দিয়ে ওপরে নিয়ে যাচ্ছে। বুঝতেই পারলাম যে, খেলা তা এবার ওপরেই হবে।

সেই সময়, আমার সঙ্গীতার হাসি আর পোঁদ তা দেখে আমারো মনে হচ্ছিলো , আজ এই মাগী কে সাগ্নিক রেন্ডির মতো চুদবে।

সঙ্গীতা আর আমি যখন চোদাচুদি করি, তখন এই কাকোল্ড ফ্যান্টাসি নিয়ে করি. তাই সঙ্গীতা জানে যে , এই সাগ্নিক এর চোদা তা আমার বেশ ভালোই লাগবে।

ও আমাকে ছাদের ওপর থেকে ফোন করে ওখানে যেতে বললো। আমিও আমার কোল্ড ড্রিংক শেষ করে চলে গেলাম ছাদে। ওখানে গিয়ে যেটা দেখলাম, তাতে আমি তো অবাক। new choti org

আমার লাল শাড়ী কালো ব্রা এর ওপর পিঠ খোলা গোল্ডেন ব্লাউস পড়া ডবকা খানকি বৌ টা হিল তোলা জুতো পরেই ৩৬ সাইজও এর দুদু টা সাগ্নিক এর হাঁটু তে চিপে ধরে ওর লিপস্টিক লাগানো ঠোঁট দিয়ে সাগ্নিক এর মোটা লম্বা অখন্ডা বাড়া পুরো মুখের মধ্যে ঢুকিয়ে চুষছে। pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

আর নেলপলিস লাগানো শাখা পলা হাত দিয়ে বিচি গুলো তে আদর করছে। মেকআপ করা বৌ এর এরকম অবস্থা দেখে আমার তো বাড়া পুরো রস এ ভোরে গেলো।

Chuda Chudir Golpo রানু ও পলাশের চুদাচুদির চটি গল্প

সাগ্নিক আমার দিকে তাকিয়ে বললো , দাদা ইটা আমাদের পাড়ার পুরোনো বেশ্যা মাগী। আজ তুমি শুধু দেখো কিভাবে তোমার এই বেশ্যা বৌ কে খানকি মাগী বানাচ্ছি। সংগীতা তখন আমার দিকে রেন্ডির মত তাকিয়ে ঠোট কামড়ে ওর বাড়া তা খেচতে লাগলো।

এই বলে সাগ্নিক ও সঙ্গীতা কে টেনে ওপরে তুললো। দিয়ে কাঁধ থেকে ওর আঁচল টা নামিয়ে ব্লাউস টা ফ্যাচ করে ছিড়ে ফেললো।

অমনি আমার মাগী বৌ টা হা করে সাগ্নিক এর দিকে তাকিয়ে থাকলো আর ওর বিচি টা খপ করে চেপে ধরলো। মাগীর ডবকা দুদু গুলো কালো ব্রা থেকে বেরিয়ে আস্তে চাইছিলো। new choti org

সাগ্নিক আমার দিকে তাকিয়ে বললো , কিরে খানকির ছেলে বৌ এর দুদু গুলো হেবি ডবকা বানিয়েছিস। এখন তো দোলাবো এগুলো কে।

এই বলে ও সঙ্গীতাকে ঘুরিয়ে ছাদের ওপরে থাকা পিলার টা ধরে দাঁড়াতে বললো। তারপর থুতু দিয়ে নিজের বাড়ার মাথায় লাগিয়ে পিছন থেকে সংগীতার শাড়ী আর সায়া টা তুলে গুদে বাড়া টা সেট করে এক ঠাপে পুরো টা ঢুকিয়ে দিলো।

অনেক দিন পর পুরোনো বাড়া টা আরো মোটা পেয়ে সঙ্গীতা আঃআঃহ্হ্হঃ করে কোকিয়ে উঠলো। পুরো বাড়া তা বাইরে বের করে সাগ্নিক দিলো আবার একটা রাম ঠাপ। pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

উউউউউউহহহ্হঃ করে উঠলো আমার বেশ্যা বৌ টা। ওর শাড়ীর আঁচল টা ছাদের মেঝে তে পরে আছে। এবার সাগ্নিক ওর ব্রা টা টেনে ফটাং করে ব্রা এর হুক গুলো ছিড়ে ফেললো। new choti org

ব্রা টা খুলে ফেলে দিলো ছাদের ওপর থেকে বাড়ির পিছন দিকে। সঙ্গীতার নরম ডবকা দুদু গুলো বাইরে বেরিয়েঝুলছে আর দুলছে।

Vodar Gondho Choti পুতুলের ভোদার মিস্টি গন্ধ আমার নাকে আসছিল

সাগ্নিক এর ঠাপ এ সঙ্গীতা বেশ মজা পাচ্ছিলো। সাগ্নিক চুদতে চুদতে সংগীত কে বলছে , দেখ মাগী আমাকে বিয়ে করলে এই ঠাপ রোজ পেতিস। বিয়ের পর তোর পাছা টা আরো রসালো হয়ে গেছে।

সঙ্গীতা শুধু চোখ বন্ধ করে আঃআঃহ্হ্হঃ উহহহ চোদ চোদ আঃআঃহ্হ্হ আমার বর কিছু বলবেনা। চোদ শালা। তোর বাড়া টা খুব মোটা হয়ে গেছে আহহহহ উফফফফ ইসসস।

সঙ্গীতা এবার আমার দিকে তাকিয়ে বললো, কিরে খানকির ছেলে তোর বৌ মোটা বাড়ার ঠাপ খাচ্ছে তোর ভালো লাগছে না ?

লাগছে নিশ্চই। তুই তো এটাই চেয়েছিলি। বাড়াটা বের করে খেচ এবার। আঃহ্হ্হ আঃআঃহ্হ্হঃ সাগ্নিক আরো জোরে জোরে ঠাপাতে লাগলো।

বিয়ে বাড়ির গানের আওয়াজ এ সঙ্গীতার ঠাপ এর আওয়াজ ছাদ এর বাইরে যাচ্ছিলো না। সাগ্নিক এবার ওর বন্ধু দেড় ফোন করে ডাকলো। new choti org

ওর ৩ টা বন্ধু ছাদে এলো. সাগ্নিক এবার সঙ্গীতা কে বললো , দেখ মাগী এবার তোকে চুদে রাস্তার মাগী বানাবে। এই শুনে সঙ্গীতা রাজি হলো না আর উঠে দাঁড়িয়ে পড়লো। ও বললো , না এদের ঠাপ আমি খাবো না। এরকম মেয়ে নয় আমি। pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

কথা শেষ হতে না হতেই, একজন ওর চুলের মুঠি টা ধরলো আর একজন ওর শাড়ী সায়া সব খুলে ওকে ল্যাংটো করে ফেললো। এবার শুরু হলো থ্রীসাম।

একজন মেঝে তে শুয়ে পরে ওর বাড়ার ওপর সঙ্গীতা কে বসালো। সাগ্নিক সঙ্গীতার মুখে বাড়া ঢুকিয়ে দিলো। আর বাকি দুজন তাদের বাড়া দুটো সঙ্গীতার দুই হাতে ধরিয়ে দিলো। চলতে থাকলো উদ্দাম চোদাচুদি।

আমি এসব দেখে থাকতে পারিনি। একটু খিচতেই আমার সব মাল বেরিয়ে গেলো। সঙ্গীতা ,আমার খানকি বৌ টা খুব ভালো বাড়া চুষতে আর খিচতে পারতো।

তাই ও সাগ্নিক এর বাড়া চুষতে চুষতে বাকি দুজনের বাড়া এমন খিচলো জোরে জোরে যে, ওরা সঙ্গীতার দুদুর ওপর মাল ফেলে দিলো।

এবার মাগী সাগ্নিক এর বাড়া মুখ থেকে বের করে সাগ্নিক এর দিকে তাকিয়ে জোরে জোরে খিচতে লাগলো আর গুদে লম্বা বাড়ার ঠাপ নিয়েই আহ্হ্হঃ উহ্হ্হঃ মাগো করে চিৎকার করতে লাগলো।

সাগ্নিক আর ধরে রাখতে না পেরে সঙ্গীতার বুকে মাল ফেলে কেলিয়ে গেলো। আর একজন যে আছে শুয়ে সে এখন মাগীর কন্ট্রোল এ।

এই ছেলে টা বাড়া খাড়া করে শুয়ে আছে আর সঙ্গীতা একদম রেন্ডি মাগীর মতো ওঠবস করে জোরে জোরে ঠাপ খাচ্ছে। new choti org

সঙ্গীতার মুখের দিকে তাকিয়ে ছেলেটা এবার সঙ্গীতার গুদের মধ্যেই মাল ফেলে দিলো অমনি সঙ্গীতা ওকে একটা থাপ্পড় মেরে উঠে পড়লো। এবার মাগী এলো আমার কাছে। আমাকে এসে জিজ্ঞেস করলো, কি বেপার। ভালো লেগেছে? pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

আমি বললাম, হুম. এরকম বড়ো বেশ্যা তুই আমি জানতাম না। বাড়ি চল. তোকে এবার আমার বন্ধু দের দিয়ে চোদাবো। বৌ আমার বাড়া ধরে একটু নাড়িয়ে হাসলো।

desi choti মাগীটাকে সেক্স এর আনন্দ আর ব্যাথা দিলাম

দিয়ে চলে গেলো ছাদের কল এর দিকে। সাগ্নিক রা একে একে সবাই চলে গেছে। এবার আমার রেন্ডি বৌ সায়া তা পরে শাড়ী তা কোনোরকম গায়ে জড়িয়ে সিঁড়ি দিয়ে নামতে লাগলো।

আমি পিছনে নামার সময় কয়েকজন ওর দিকে তাকাচ্ছিলো। কারণ ওর ডবকা দুদু গুলো শাড়ীর ওপর দিয়ে খুব স্পষ্ট বোঝা যাচ্ছে।

সোজা কোনে যাত্রী বাস এ উঠে ব্যাগ তা নিয়ে ও আমাকে বললো , একটা গাড়ি বুক করে বাড়ি চলে যেতে। এবার আমরা বাড়ি চলে এলাম।

বেশ কিছু দিন পর আমার একটা বন্ধুর জন্মদিন পার্টি আছে। এটার গল্প টা পরের বার বলবো। new choti org

এবার একটু খেচাবো। আমার বৌ টা অফিস যাবে বলে রেডি হচ্ছে। কিন্তু ব্রা পড়েনি। আজ ড্রেসকোড চুড়িদার। pacha panu বিয়ের পর তোর পাছাটা আরো রসালো হয়ে গেছে

See also  রং নাম্বার থেকে পরিচয় হয় শ্যামলীর সাথে তার পরেই শুরু হয় চুদাচুদির পর্ব

Leave a Comment