panu golpo কলাপাতা সুন্দরি – 3 by Zak133

NewStoriesBD Choti Golpo

bangla panu golpo choti. ক্লাশ শেষে লুবনা টিচার রুমে বসলো। এ সময় আয়া এসে জানালো যে তার ক্লাশের ছাত্রের অভিভাবক দেখা করতে চায়।লুবনা বাইরে আসলো। দেখে সুঠাম দেহের পায়জামা পাঞ্জাবি পরিহিত এক ভদ্রলোক। আগে কখনো দেখিনি। সালাম দিলো ভদ্রলোক। জবাব দিয়ে লুবনা জানতে চাইলো
– জ্বী বলুন।

জাকির চেস্টা করছে তার চোখ লুবনার চোখে রাখতে কারণ তা বারবারই তার উদ্ধত বুকে চলে আসছে।টিচার রুম থেকে বের হবার সময় তার লুইচ্চা দৃস্টি লুবনার সারা শরীর ধ*** করেছে।
– ম্যাডাম, আরব আমার ছেলে। ওর সম্পর্কে কিছু বলার ছিলো।
লুবনা চিনলো।ক্লাশের সবচেয়ে ভদ্র সুন্দর ছেলে আরব। পড়ালেখায় অমনোযোগী। শুনেছে ওর মা নেই।

panu golpo

– ওও, আরবতো খুবই ভালো ছেলে। শুধু পড়াশোনাতেই অমনোযোগী।
– জ্বী,সে ব্যাপারেই কথা বলতে চাচ্ছি।
– বলুন কি করতে পারি?
(করতেতো পারো অনেক কিছুই সুন্দরি) মনে মনে বল্লো জাকির।

– যদি ওর দায়ীত্বটা নিতেন
– মানে?
– মানে ম্যাডাম,আমিতো সারাদিন বাইরেই থাকি,ফিরি অনেক রাতে।ছেলেটাকে ঠিকমতো দেখা হয় না। কাজের লোকের কাছে থাকে। ওকে পড়ানোর কেউ নাই। যদি আপনি ওকে পড়ানোর দায়ীত্বটা নিতেন তবে খুব উপকার হতো আর আরব ও আপনাকে খুব পছন্দ করে। panu golpo

– কিন্তু আমিতো প্রাইভেট পড়াই না।
– ম্যাডাম প্লিজ না করবেন না। একটা শিশু বাচ্চার মেধা বিকাশে সহযোগিতা চাচ্ছি।
অবশেষে অনেক অনুরোধে রাজি হলো লুবনা। সিন্ধান্ত হলো লুবনার বাসায় সন্ধ্যার পর পড়তে যাবে আরব। জাকির খুশি। যাক অন্দরে প্রবেশের ব্যবস্থা হলো। এখন ভোদার ভিতর প্রবেশ করতে হবে।

লুবনা আরবকে পড়াচ্ছে ১ মাসের মতো।খুবই লক্ষি বাচ্চা। লুবনার মায়া পড়ে গেছে বাচ্চাটির উপর। কিন্তু অবাক বিষয় এই এক মাসে বাচ্চার বাবা কোন খোঁজ নেয়নি কেমন পড়ছে তার ছেলে। আজব লোক তো। বাচ্চা পাঠিয়েই খুশি। লুবনা আরব আর রত্না থেকে জেনে নিলো জাকিরের সমপর্কে। আরবের মা সম্পররকে। রত্না জাকিরের প্রশংসা করলো যতটুকু পাড়ে এতে লুবনার মনে কিছুটা পজেটিভ ভাব এলো জাকির সম্পর্কে। panu golpo

লোকটাকে ২ দিন দেখেছে। একদিন পিকনিকে আরেকদিন স্কুলে কথা বলার সময়। স্কলে লোকটা খুব শালীন ব্যবহার করেছে। কিন্তু পিকনিকের দিন লোকটা ঘুরে ঘুরে তার শরীর দেখেছে। মেয়ে মানুষ খুব সহজেই বুঝে পুরুষের চোখের ভাষা।
যাইহোক কিছুদিন পর এক সন্ধ্যয় লুবনাকে অবাক করে জাকির নিয়ে এলো আরবকে পড়াতে। বাসায় তখন লুবনা আর জরিনা।

তাদের বসতে বলে লুবনা জরিনাকে বল্লো চা বানাতে। ড্রয়িংরুমে তারা কথা বলছিলো। এর মাঝে রত্না এলো। জরিনাও চা নিয়ে এলো। এক কাপ লুবনার হাতে আরেক কাপ জাকিরের হাতে দিলো। কিন্তু ঘুমের ওশুধ মেশানো লুবনার টায়। জাকিরের আর তর শইছেনা লুবনার রসালো শরিরটা খাওয়ার জন্য। ১ মাস কস্ট করে সহ্য করেছে। রত্নাকে দিয়ে সব ব্যবস্থা করার পর আজ এসেছে ভোদা চুদার জন্য। panu golpo

চা খাওয়ার কিছুক্ষণের মাঝেই লুবনা তলিয়ে গেলো ঘুমে। জাকির রত্না আর জরিনাকে চলে যেতে বল্লো আরবকে নিয়ে। রত্না যেতে চাইলোনা কারণ তার পরিকল্পনা ছিলো ভিডিও করার।কিন্তু জাকির সে সুযোগ না দিয়ে বিদায় করে দিলো তাদের।তারা চলে যেতেই জাকির পুরো বাড়ির দরজা জানালা বন্ধ করে লুবনাকে নিয়ে আসলো বেডে।

এক এক করে তার শাড়ি ব্লাউজ ব্রা পেটিকোট খুলে পুরো নগ্ন করে দিলো। আহ কি সুন্দর শরীর। কচি ডাবের সমান ফর্ষা দুধ। কিসিমিস সাইজ বোটা। হালকা মেদযুক্ত পেট। গভীর নাভী। কলাগাছের মতো মসৃণ থাই। বালহীন ফোলা গুদ। দেখতে চমচমের মতো। ঘুমন্ত লুবনার বেশ কয়েকটি ছবি তুল্লো সে। দুধের ছবি,গুদের ছবি….. panu golpo

জাকিরের ইচ্ছা করছিলো এখনি লুবনাকে চুদে দেয় কিন্তু ঘুমহীন লুবনাকে চুদতে চায় সে রসিয়ে রসিয়ে। এতে অনেক মজা হবে… সুখ পাবে সে।
জাকির জেনেছে লুবনা ড্রিংক করে মাঝে মাঝে। খুঁজে মদের বোতল বের করলো। কিছু ঢাললো লুবনার দুধ আর ভোদায়। চুষে খাবে। ওশুধের প্রভাবে লুবনা সারারাত ঘুমাতে পারে।

তাই প্রভাব কাটানোর জন্য লুবনার চোখে মুখে পানি দিলো। বিছানা থেকে দূরে সোফায় বসে অপেক্ষা করতে লাগলো লুবনার ঘুম ভাংগার।।
প্রায় ঘন্টা তিনেক পর লুবনার ঘুম ভাঙে টিভির শব্দে। ধীরে ধীরে চোখ খুলে সামনে রাখা টিভির পর্দায় চোখ যায় তার। বিস্ফোরিত হয় চোখ। দেখে জনি সিন্স কষিয়ে চুদছে সুন্দরি নার্সকে। হকচকিয়ে উঠে বসে সে। panu golpo

বোঝার চেস্টা করে কোথায় সে। গায়ে হাত পড়তেই বুঝে শরীরে কাপর নেই। বিভ্রান্ত লাগে তার। কোথায় সে? এদিক সেদিক তাকিয়ে বুঝে এটাতো তার ঘর। তাহলে এসব কি??
– আ.. ম্যাডামের ঘুম ভাংছে?
তাকিয়ে দেখে আরবের বাবা জাকির ঘরে ঢুকেছে। খালি গা পড়নে শুধু তাওয়েল।

– আ আপনি এখানে??
মনে পড়লো তার পরনে কিছু নেই। হাতের কাছে কিছু না থাকায় জড়োসড়ো হয়ে বসে লজ্জ্বা নিবারণ করতে চাইলো।
জাকির এসে বিছানায় বসলো। panu golpo

– কাকে আশা করেছিলে সুন্দরি?
– আপনি এখানে কেনো? জরিনা কই?? জরি জরি…
– জরিতো আপনাকে আমার হাতে দিয়ে চলে গেছে।
– মানে?

– মানে আজ এই সুন্দর রাত আমাদের। আমরা বাসর করবো এই নরম খাটে। চুদবো তোমার ভোদা…
– কি যা তা বলছেন? বেরিয়ে যান.. আমি কিন্তু চিৎকার করবো।
হো হো করে হাসে জাকির।
– বেরিয়েতো যাবো সুন্দরি তবে তোমাকে খাবার পর। আর চিৎকার করার কথা বলছো? করো চীৎকার করো। তোমার নগ্ন ছবি ভাইরাল করতে চাইলে। panu golpo

দমে যায় লুবনা। বুঝে চীৎকার করে লাভ হবে না। এই ১০ তলায় তার চীৎকার বেশিদূর যাবে না। তার উপর তার নগ্ন ছবি। রাগে ক্ষোভে থুথু ছীটায় জাকিরের মুখে।
– ছি ছি আপনাকে ভালো মানুষ ভেবেছিলাম কিন্ত আপনি জানোয়ার।
– অবশ্যই জানোয়ার সুন্দরি.. জানোয়ারের মতো কুত্তার মতো চোদন দিমু তুমারে।

– ছি
আবার ও জাকিরের মুখে থুথু দেয় সে
– উহু এরম করে না সুন্দরি। আসো এই থুতু তোমার সুন্দর জিভ দিয়া চাইট্যা খাও।
– না পারবো না। panu golpo

ঠাশ করে একটা চড় দেয় জাকির তাকে
– খানকি আয়
চড় খেয়ে ভয় পেয়ে যায় লুবনা।
– একটা কাপড় দিন প্লিজ। বাথরুম যাবো।

– উহু কোন ছলনা চলবেনা। ল্যাংটা যা।
– দোহাই লাগে। প্লীজ। যা চান তাতো পাবেনই। একটু সম্মান করুন। জাকির নিজের তাওয়েল খুলে ফেলে। লুবনা দেখে তার বিশাল ল্যাওড়া। oh no
এটা ভিতরে গেলেতো সে মরেই যাবে। panu golpo

– পছন্দ হয় সুন্দরি? এটা তুর ভোদার রস খাবে। নে এই তাওয়েল নিয়া যা।
লুবনা কন মতে তাওয়েল জড়িয়ে বাথরুমে যায়। সে ঢুকার পর জাকির দড়জার নব ধরে দাঁড়িয়ে থাকে। বলা তো যায় না মাগী যদি বাথরুমের দরজা বন্ধ করে আর বাহির না হয়।
লুবনা ফ্রেস হয়। শাওয়ার ছেড়ে শরীর থেকে মদের আঠালো ভাব দূর করে। সুগন্ধি সাবান দিয়ে গোসল করে।

নিজের কোমল শরীর পর পুরুষের হাতে তুলে দিতে প্রস্তুতি নিচ্ছে। ধ** যখন নিশ্চিত তখন তা উপভোগ করাই ভালো।
২০ মিনিট পর বাথরুম থেকে বেরোয়।
পিছন থেকে তাকে জড়িয়ে ধরে জাকির। তোয়ালে খুলে ফেলে। পাগলের মতো চুমু খায় লুবনার গালে,গলায় ঠোঁটে। লেমন চুষের মতো চুষতে থাকে তার ঠোঁট। panu golpo

আস্তে ব্যাথা পাই
কোন নজর নেই জাকিরের। ঠোঁট জিভ চুষায় ব্যাস্ত সে।
কোলে করে লুবনাকে বিছানায় শোয়ায়।
লুবনার বুকে হাত বসালো সে আর দুদু দুটো ময়দার মতো ডলতে লাগলো.

– আহ কি নরম দুধরে মাগী…অহ
– আস্তে ছাড়ুন আহ ব্যাথা পাচ্ছি।
লুবনার দুটো দুদকে হাতের সুখে টেপাটেপি করছে জাকির।লুবনা বুঝতে পারছে তার গুদেতে উত্তেজনা তৈরি হচ্ছে। panu golpo

লুবনার শরীরও বদলে যাচ্ছে আস্তে আস্তে করে।গুদের কোটর আস্তে আস্তে ভিজতে শুরু করেছে।কখন যে জাকিরকে আঁকড়ে ধরেছে লুবনা নিজেই জানেনা।অতবড় পুরুষকে বুকে আঁকড়ে ধরে থাকা লুবনার কাছে কষ্টকর।দুই দুদকে দুই হাতে আঁকড়ে ধরে সে।লুবনার শরীর এখন জ্বরের রোগীদের মত আগুন।

জাকির দুধের উপর মুখ নামিয়ে আনে।একটা বোঁটা মুখে পুরেই চুষতে শুরু করে।যেন কোনো ক্ষুধার্ত বাচ্চা বুকের দুধ খেতে চাইছে।লুবনা জাকিরের মাথাটা বুকে চেপে নিজের দুদ উঁচিয়ে চুষতে উৎসাহিত করতে থাকে।বোঁটা সমেত দুদুয়ের অনেকটা মুখে পুরে চুষে কামড়ে পাগলের মত আচরণ করছে জাকির।
দুটো দুদকে পালা করে চুষছে সে।একবার এ দুদু একবার ও দুদু করে লুবনার সারা বুক মুখের লালায় ভিজিয়ে দেয়। panu golpo

লুবনার ভারী বুকদুটো যেন জাকির ছিঁড়ে খেতে চায়।টিপে চুষে, চটকেও তার শান্তি নেই।যত পাশবিক হচ্ছে জাকির লুবনার শরীরে তত বেশি উত্তাপ বাড়ছে।লুবনার নরম পেটের কাছে মুখ নামিয়ে আনে জাকির।সারা পেটটায় জিভ বুলিয়ে চাঁটতে থাকে সে।
অনেকক্ষণ চাটার পর নিজের ল্যাওড়াটা লুবনার হাতে ধরিয়ে দেয়।

– ম্যাডাম, আদর করেন
অবাক চোখে তাকায় লুবনা।
– মানে?
– চোষেন
– ছি না.. panu golpo

– কেন? জামাইয়েরটা চোষেন না?
– না
– তাইলেতো মজাই পান না
– আমার আমার ঘিন্না করে
– করবোনা, চোষেন

– না প্লীজ
জাকির আর জোর করে না। নিজেই মত্ত হয় লুবনার শরীর চোষায়।হঠাৎ লুবনার পা দুদিকে সরিয়ে মুখ ডুবিয়ে দেয় রসালো ভোদার উপর।চুমু দেয় ভোদায়। শীহরিত হয় লুবনা।
আহ…
জাকির জীভ দিয়ে চাটে ভোদা। panu golpo

শুরুৎ শুরুৎ শব্দে…
উত্তেজনায় শীৎকার করে লুবনা
আহ ওহ কি করছেন আহ….
জাকিরের মাথাটা চেপে ধরে ভোদার উপর।

লুবনার ভোদা লেহন করতে করতে অকস্মাৎ জাকির আঙ্গুল ঢুকিয়ে দেয়।লুবনা তার হাতটা চেপে ধরে।জাকির লুবনার হাতটা সরিয়ে বিছানায় চেপে রাখে।গুদেতে আঙ্গুল দিয়ে খোঁচাতে থাকে।লুবনা যেন সদ্য পুকুর থেকে তুলে আনা মাছ।উন্মাদনায় ছটকাতে থাকে।
মুখটা ধাপিয়ে এনে একটা স্তনের বোঁটা মুখে পুরে নেয়।একদিকে স্তনের বোঁটায় কামড় অন্যদিকে গুদে আঙ্গুল চালানোয় লুবনা চোখ বুজে মুখ হাঁ করে শ্বাস নিতে থাকে। panu golpo

জাকির আঙ্গুল চালিয়ে বুঝে নিয়েছে লুবনার গুদ এখনো অনেক টাইট।হবেই না কেনো? জামাইতো অনেকদিন পর পর চুদে। জাকির উঠে বসে।
লুবনার পা ফাঁক করে হাটু গেড়ে বসে ধন সেট করে গুদ বরাবর।
– ম্যাডাম, চুদি?

লুবনা তাকায় জাকিরের শক্ত হয়ে থাকা ধনের দিকে।ভয় পায় সে
– আস্তে করবেন
হাসে জাকির।
আস্তে আস্তে ঢুকাতে থাকে ধন।আহ কি যে সুখ হচ্ছে ভোদায় ধন ঢুকাতে। মনে হচ্ছে মাখন কাটছে ছুরি দিয়ে। লুবনা চোখ বন্ধ করে জাকিরের হাত চেপে ধরলো। panu golpo

– আস্তে প্লিজ লাগছে…ওহ…
টাইট গুদেতে ধীরে ধীরে ঢুকতে ঢুকতে জাকির একটা জোরে ধাক্কা দিয়ে পুরোটা ঢুকিয়ে দেয়।উপুর হয়ে শুয়ে পড়ে লুবনার উপর।
লুবনা টাল সামলানোর জন্য জাকিরকে বুকে চেপে ধরে।

আস্তে আস্তে ঠাপাতে থাকে জাকির।সময় দিচ্ছে তাকে ব্যাথা সহ্য করার। ঠাপের গতি বাড়াচ্ছে। লুবনার ঠোঁট নিয়ে নিয়েছে নিজের ঠোঁটে।দুদু কচলাচ্ছে। একযোগে আক্রমণ। ঠাপাচ্ছে…নির্দয়ভাবে।
ঠোঁট আবদ্ধ থাকায় লুবনা শুধু উম উম করতে পাচ্ছে। প্রতিটা ঠাপে লুবনার গুদ প্রসারিত হচ্ছে। নিজের অজান্তেই পা ছড়িয়ে জাকিরের ধনের জন্য জায়গা করে দিচ্ছে। panu golpo

গদাম গদাম করে চুদে যাচ্ছে জাকির।প্রতিটা ঠাপেই লুবনার দম বেরিয়ে যাবার অবস্থা।কখনো বিছানার চাদর ধরে কখনো জাকিরকে ধরে ঠাপ সামলাচ্ছে লুবনা।
প্রচন্ড সুখ হচ্ছে তার।এরকম সুখ নাঃ,কখনো স্বামীর কাছে পায়নি।এত বড় ধনটা নিতে একটু আগে যে ভয় পাচ্ছিল,সে এখন প্রবল সুখে চোখ বুজে চোদন খাচ্ছে।গুদে আর ধনের ঠাপনের তালমেলে ক্রমেই বাড়ছে ঠাপ ঠাপ শব্দ।

লুবনার সুন্দরী ব্যক্তিত্ব সম্পন্ন মুখের দিকে তাকিয়ে জাকির আরো জোরে জোরে চুদছে।লুবনার গরম নিশ্বাস বেরোনো নাকটা মুখে চেপে চুষে নেয় সে।
– ভালো লাগছে সুন্দরি?
– হুম অহ
– চুমু দাও আমাকে.. panu golpo

লুবনা নিজেই এগিয়ে গিয়ে ঠোঁট পুরে চুমু দেয়।পরেরবার জাকির মুখটা চেপে ধরে নিজের মুখে।ঠোঁটে ঠোঁটে,লালায় লালা মিশে একটা অস্থির চুমো-চুমির পরেও চোদনের গতি থেমে যায়নি তাদের।
প্রচন্ড সুখে লুবনা বুঝতে পারছে না একি হচ্ছে তার শরীরে।জাকিরের তাগড়া ধন তার বনেদি গুদে ড্রিলিং মেশিনের মত খুঁড়ে যাচ্ছে।

জাকির লুবনার মুখের মধ্যে একদলা থুতু দিয়ে দেয়।লুবনা শরীর থরথর করে কাঁপছে।
লুবনা বুঝতে পারছে এটা ধ*** নয় ,এটা সুখ। জৈবিক সুখ…তার চাহিদা যা তার স্বামি মেটাতে পারিনি। সে তৃপ্ত আর জাকিরের কোমরের জোর তার তৃপ্তির কারন।

জাকির বড় নোংরা প্রকৃতির লোক।লুবনার মত বনেদি সুন্দরী গতর পেয়ে সে ভয়ঙ্কর হয়ে উঠেছে। panu golpo

তার এতবড় বাঁড়াটা দেখে অনেক মেয়ে ভয় পায়।কিন্তু লুবনার তৃপ্ত মুখটা দেখে সে পাশবিক গতিতে ঠাপাচ্ছে।জাকির এবার লুবনার স্তনে মুখ নামিয়ে আনে।ছোট বাচ্চার মতো চুষতে থাকে।
হঠাৎ চোদন থামিয়ে দেয় জাকির। চুমু মর্দন থামিয়ে দেয়। অবাক হয় লুবনা
– কি? থামলে কেনো?

– আর না থাক
– না করো,আমার হয়নি
– তাই?
– হুম
– আরো চুদবো
– হুম চুদো.. panu golpo

জাকির ঠিক এটাই শুনতে চেয়েছিল।লুবনাকে লিঙ্গে গাঁথা অবস্থায় কোলের উপরে তুলে নেয়।
লুবনা এখন জাকিরের কোলে বসে চোদন খাচ্ছে।লুবনা জাকিরের ঠোঁট দুটো মুখে পুরে চুষতে থাকে।
কতবার যে গুদে জল কেটেছে হিসাব নেই লুবনার।তাকে কোলের উপর তুলে জাকির দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে থাকে।এ এক অদ্ভুত চোদন লুবনার কাছে।পড়ে যাবার ভয় থেকে লুবনা তার গলা জড়িয়ে রাখে।

– আঁ আঁ.. অহ বেবি অহ জোরে আহ
– চুদতেতো দিতে চাইছিলা এখন জোরে চাস?? নে খানকি…
জোড়ে জোড়ে ঠাপাতে থাকে জাকির তাত কলাপাতা সুন্দরীকে।

See also  মা বাবাকে ফাঁকি দিয়ে ভাই বোনের চুদাচুদির চটি

Leave a Comment