paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

NewStoriesBD Choti Golpo

paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

newchotiorg

৬৩ বছর বয়স্ক মেশোর সাথে বেলা আসে পূজোর ছুটি কাটাতে। মেশোর কোন সন্তান না থাকায় মেসোমাসি একটি সন্তান দত্তক নিয়েছে।

১৮ বৎসরের সুন্দরী স্বাস্থ্যবতী বেলা মাসীর খুব আদরের। বাবা মায়ের আশা বেলা উচ্চ শিক্ষালাভ করে প্রতিষ্ঠিত হোক। কিন্তু মধ্যবিত্ত বাবামায়ের আশা পুরনের উপায় নেই।

মেসো প্রচুর টাকা মাইনের চাকরি করে ও মাসি পরিবার কল্যান দপ্তরের কর্মী। সর্বদা বাড়িতে পড়ে কাটে সারাদিন। তাই উচ্চ শিক্ষার আশায় বেলাকে ওর বাবা মা পাঠায় ওর মাসিমেসোর কাছে যাতে ও সুযোগ করে নিতে পারে ওখানে গিয়ে। মায়ের নির্দেশ সেই মত। newchotiorg

অনেক দিন পর মেসো শালীর বাড়ি আসে যিনি থাকেন লক্ষ্ণৌতে। সেইমত দুজনে ট্রেন ধরে সুদীর্ঘ সময় ট্রেনে কাটানোর সৌভাগ্য বেলার হয়নি কখনো।

New Choti বেগুন দিয়ে কিভাবে সেক্স মেটাতে হয় শিখিয়ে দিয়েছি

রাতের খাবার খেয়ে ট্রেনে সকলে ঘুমাতে থাকে। গালগল্প করতে করতে একদা বেলার চোখে ঘুম নামে। মেসো বেলাকে বলে কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়।

বেলা সেইমত মেসোর কোলে মাথা দিয়ে শোয়। একদা মেসো বেলার সর্বাঙ্গে হাত বুলিয়ে দেয়। সুগঠিত উরুদ্বয়, মাংসল চওড়া পাছা, ডালিমের মত নিটোল মাই যুগোল । newchotiorg

রাত বাড়তে থাকে। মেসো বেলার মাইদুটিতে আলতো চাপ দেয়। পরমুহূর্তে বেলা পাছা কচলায় ও চিত হয়ে শোয়। মেসো মাই দুটি ও পাছা কচলাতে থাকে। paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

বোঁটায় চাপ পড়ে। বেলা মেসোর কোমর দুহাতে জড়িয়ে আড়াল করে। আর একটি হাত চলে আসে যা পাছা কচলাতে শুরু হয়। এলোমেলো লোমে ঢাকা মাংসল গুদে টেপন আর গুদের গর্তে নির্দয়ভাবে চলে আঙ্গলী ও মাই টেপন।

বেলা গরম খেয়ে যায়। অল্পক্ষনেই বেলা গুদের জল খসায়। এরপরে মেসো প্যান্টের চেন খুলে বিশাল লম্বা বাঁড়াটা বের করে। ছাল ছাড়ানো বিশাল বাঁড়াটা বেলার ঠোঁটে বাড়ি দিতে থাকে।

একদা বেলা হাঁ করে, বাঁড়া বেলার মুখে প্রবেশ করে। বেলা কামড়ে চুষে চলে। একদা বেলার মুখ গরম বীর্যে ভর্তি হয় । বেলা আকণ্ঠ পান করে। এরপর বেলা উঠে বসে।

ট্রেন তখন অন্ধকার। মেসো বেলার গাঁড়, কোমর, কিস করে বলে এসো বেলা বেশ করে চুদে সুখ নি। বেলা বলে মেসো কেউ দেখবে নাতো। মেসো বলে সবাই এখন ঘুমাচ্ছে।

বেলাকে ইষৎ নামিয়ে মেসো কোলে বসায়। বিশাল বাঁড়াটা গুদে একটু একটু করে যেতে থাকে। বেলা দুপা ফাঁক করতে থাকে।

একদা বাঁড়াটা গুদে পুরো ঢুকে পড়ে। বেলার বেশ কষ্ট হয় কিন্তু সহ্য করে। মেসো মাইদুটি যেন দুহাতে ছিঁড়ে ফেলবে এমন অবস্থা। বেলা ধীরে ধীরে উঠ বোস করতে থাকে।

প্রায় ঘন্টা খানেক বাদে মেসো তার বীর্য ঢেলে ঠান্ডা হয়। বেলা দুবার গুদেই জল খসিয়ে সুখ নেয়। এর পর ট্রেনে ভদ্রভাবে ঘুমিয়ে পড়ে। এইভাবে ট্রেনে সময় কেটে যায়। newchotiorg

লক্ষ্ণৌতে ট্রেন দাঁড়ায়। মেসোর সাথে বেলা নামে। তারপর বাসায় যায়। তখন রাত্রি অনেক। মাসি বেলাকে দেখে খুব খুশী হয় । paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

নানা আলোচনা শেষে খাওয়া দাওয়া সেরে সবাই ঘুমিয়ে পড়ে। হঠাৎ বেলার ঘুম ভাঙ্গে। বাথরুমে যায়। পাশের ঘরে সবুজ আলোতে জানালা দিয়ে দেখতে পায় মেসো মাসী উলঙ্গ।

Sir Chatri চুলের মুঠি ধরে স্যার গুদে ধোন ফিট করলো

মেসো মাসীর গুদ চুষে চলেছে। তারপর মাসি মেসোর বাঁড়া চুষে বীর্য খাচ্ছে। মাসি বলছে — তোমার বিশাল বাঁড়া আমার গুদে নেওয়া সম্ভব হবে না তাহলে জেনো গুদে অপারেশনের সেলাই কেটে যাবে।

তুমি এবার ঘুমাও আমি এখন ঘুমাতে যাচ্ছি। মেসো শুয়ে যায়, মাসি ভেতরের দরজা দিয়ে পাশের ঘরে গিয়ে দরজা ভেজায়।

বেলা পাশের ঘরের জানালায় আড়ি পাতে। ক্ষীন আলোয় দেখতে পায়, মাসি দত্তক পুত্র বাবুর পাশে গিয়ে শোয়। বাবুকে ডাকে। newchotiorg

বাবু জেগে উটে মায়ের উলঙ্গ শরীর জড়িয়ে নিয়ে একটা মাই ধরে ও একটা মাই কামড়ে খেতে থাকে। মা বলে খা সোনা। বাবু তখন মায়ের দুই পায়ের মধ্যে মাথা দিয়ে লোমশ গুদে মুখ ঠেকায় আর কামড়ে চুষে চলে।

মাসি বাবুর ছোট বাঁড়াও মুখে চুষে চলে। কিছুক্ষন পর দশ বৎসরের বাবুর নুনু বাঁড়া মায়ের গুদে পুরে দেয়। তারপর চলে সুদীর্ঘ চোদন।

বাবুর ছোট বাঁড়ার গুতোন খেতে খেতে অধীর আগ্রহে মা বাবুকে চুম্বনে ভাসিয়ে তোলে। বেলা উত্তেজিত হয়ে মেসোকে ডাকে।

মেসো দড়জা খুলে জিজ্ঞাসা করে কিরে বেলা? বেলা বলে একা ঘুমাতে ভয় করছে। তখন মেসো মাসীকে ডাক দিলে ও ঘর থেকে মাসি সাড়া দেয়।

মেসো বলে বেলা ভয় পেয়েছে একা একা। মাসি বলে বেশ তো ওকে তোমার কাছে নাও না। তখন মেসো বেলাকে নিয়ে শোয়। বেলার পরনে একটি টেপ মাত্র।

মেসো বেলার মাই দুটি প্রাণভোরে চুষতে চুষতে গুদ কামড়ে চুষে চলে। গুদের গর্তে জিব চালাতে থাকলে বেলা গুদেই জল খসায়। paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

তারপরে বেলা মেসোর বাঁড়া চুষে বীর্য মাখিয়ে চেটেপুটে খায়। মেসো এবার দুপা ফাঁক করে চেপে বসে বেলার কচি গুদে বিশাল বাঁড়া পুচ করে পুরে দিয়ে প্রবল গতিতে চুদতে থাকে।

ঘন্টাখানেক বিরামহীন চোদনে ও মাই টেপনে, বেলার গুদের জল খসে। মেসোও বীর্য ঢেলে গুদ ভরিয়ে শান্তিতে ঘুমায়।

ভোরবেলা মাসি ঘরে এসে ডেকে তোলে। তখন মেসো তোয়ালে জড়িয়ে কোলে নিয়ে একটা মাই ধরে, বেলা লজ্জ্বা পায় ।

মাসী হেসে বলে বেলা এতে লজ্জা পাওয়ার কি আছে? এরপর থেকে তুমি তোমার মেসোর সাথেই ঘুমাবে। যেমন বাবু আমার কাছে ঘুমায়।

Mayer Pacha Choda ছেলের বিচিতে জমা গরম মাল মায়ের পাছায়

সঙ্গে চা খেতে বসে, হঠাৎ বাবুকে কোলে টেনে ব্লাউজ খুলে দেয়। বাবু মায়ের কুমড়োর মত একটা মাই ধরে একটা মাই মুখে পুরে চোষে। newchotiorg

তখন মেসো আমার দিকে তাকায়। মাসী বলে বেলা মেসোর কোলে গিয়ে বোস না। তখন বেলা মেসোর কোলে গিয়ে বসে। তখন মেসো একটা হাত দিয়ে মাই দুটি কচলাতে থাকে।

মাসী হেসে বলে আদারে এবার বেলার বেল কাটবে। মেসো বলে বাবু তোমার কুমড়ো দুটো কি করছে ? মাসী বাবুকে কোলে চেপে ধরে বলে বাবু সোনা যা খুশী তাই করগে।

বাবু বলে মামনি আজ কাজে নিয়ে যাবে না? হ্যাঁ সোনা, দশটা বাজলে মাসী বাবুকে নিয়ে বেরিয়ে যায়। কাজের বৌ অলকা রান্না করে। বেলা বারান্দায় পেপার দেখছিল। paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

মেসোকে না দেখতে পেয়ে ক্ষঠে গিয়ে দেখে রান্না ঘরের একপাশে অলকার পাছার কাপড় তুলে পিছন দিয়ে মেসো চুদছে। কপ কপাৎ কপ্ শব্দে।

অলকা বলছে আমায় তো তুমি রোজ চোদ। বাড়িতে ভাতার সন্দেহ করে। কিন্তু মাসের শেষে মোটা টাকা হাতে পেলে শান্তি হয়। বাবু বলে বেশ তো এখানে পাঁচশো টাকা করে বাড়িয়ে দেব খন। অলকা বলে বাবু দাও বাবু একটু জোরে জোরে দাও ।

এবার থেকে দুবার করে চোদ, না বলব না। বেশ একমাসে তোর ও তোর ভাতারের জন্য নতুন পোষাক পাবি। আর তোর কানের একটা সোনার রিং গড়িয়ে দেব।

অলকা বলে—সত্যি বাবু তুমি খুব ভাল। খাও যত খুশি খাও বাবু। । বলতেই পোঁদ মেরে মেরে চুদতে সাহায্য করে অলকা। বাবু একবার বীর্য ঢেলে ক্ষান্ত হয় অলকা বাবুর বাঁড়া ধুয়ে চুষতে লাগে।

বাঁড়া পুনঃ শক্ত হয়ে খাড়া হলে বলে বাবু তুমি শোও। এবার অলকা বাবুর উপরে চড়ে বিপরীত বিভাগে পোঁদ মেরে মেরে চুদতে থাকে কিছু পর গুদের জল খসিয়ে নীরব হয়।

তখন বাবু অলকাকে উপুড় করে মাংসল তানপুরা পোঁদ ফাঁক করে পোঁদে বাঁড়া ভৎ করে ঢুকিয়ে দিলে অলকা বলে – বাবু তুমি শেষে পোঁদ মারতে নাকি গো। newchotiorg

আমার ভাতার সেদিন জিজ্ঞাসা করছিল যে তোর এত মাংসল পোঁদ দেখেও তোর বাবু তোর পোঁদ মারে কিনা। বাবু বলে তোর ভাতারকে বলবি আজ থেকে রোজ একবার করে গুদ ও পোঁদ মারব তাই মাসে পাঁচশ করে বাড়িয়ে দিলাম। ভকাৎ ভদ শব্দে পৌঁছে বাঁড়া চলছে।

একদা গরম বীর্য্যে পিচ্ছল হয়। উভয়ে শান্ত হয়ে দাঁড়ায়। অলকা বলে নীচে আমার বোন বসে আছে। আজ তাড়াতাড়ি বাড়ি যাব। বাবু বলে খেয়ে দেয়ে যা।

আর তোর বোনকে আমার শোবার ঘরে পাঠিয়ে দে। সেকিগো বাবু ওকি রাজি হবে? বাবু বলে কেন হবে না ? শাড়ি গয়না বাবদ পাঁচ হাজার টাকা দিয়ে দেব খন।

অলকা বলে দেখি তবে। অলকা নীচে যায়। বাবুও নীচে যায়। বেলা সবশুনে চুপ করে থাকে। নীচে অলকার যুবতী বোন ও বাবু তাকে জোর করে উলঙ্গ করে মাই গুদ কামড়ে চোষে।

খানকী মাগীকে যেভাবে লাগায় সেভাবে আমায় চোদো

তারপর মেঝেতে ফেলে যুবতীর গুদে এক চোদন দিয়ে বীর্য্যপাত করে। তারপর তাকে উবু করে তার পোঁদ মেরে বীর্য পাত করে পোঁদ ভরায়। এইভাবে বার কয়েক চুদে দুপুরে ছাড়ে।

খাওয়া দাওয়া সেরে অলকা ১০০০ টাকা নিয়ে বিদায় হয়। তারপর হুইস্কি খেয়ে মেসো আরাম করে। তখন বেলাকে কাছে ডেকে আদর করতে থাকে।

বেলা তখন বলে মেসো কাল আমি বাড়ি যাব। মেসো তখন বলে কোন দরকার নেই। তুমি এখানেই থাকবে। বেলা বলে তবে তোমাকে কাছের বৌ ছাড়তে হবে। newchotiorg

তখন মেসো হেসে বলে বেশ তাই হবে যদি তুমি যদি এখানে থাকতে রাজি হও। বেলা মেসোর কোল মাথা রেখে বলে আমি রাজি। মেসো বেলার গুদে বাঁড়া পুরে দিতে দিতে বলে আজ থেকে এ বাড়িতে কোন মেয়ে আর পা দেবে না। paribarik sex kahini মেসো মাসীর গুদ চুষে চলেছে

See also  মেজদির কচি পোঁদ চোদা - Bangla Choti Golpo

Leave a Comment