sex choti golpo মামার বাড়ি ভারি মজা – 1

NewStoriesBD Choti Golpo

bangla sex choti golpo. মধ্যবিত্ত পরিবার এর ছেলে জয়।তিন জনের পরিবার তাদের- বাবা সজল বসু পেষায় একজন ব্যবসায়ী বয়স 42 বছর। শ্রীময়ীবসু একজন গৃহবধূ বয়স 38 বছর ।তিনজনের সুখের সংসার।
জয়ের মা শ্রীময়ী বসু
জয় এবছর উচ্চমাধ্যমিক পাস করেছে 68% নম্বর নিয়ে।ভর্তি হয়েছে কোলকাতার এক কলেজে।কিন্তু তাদের এই বাড়ি থেকে কলকাতা অনেক দূর তাই জয়ের মা-বাবা ঠিক করল সে মামার বাড়ি গিয়ে থাকবে।

তার মামার বাড়ি কলকাতার কাছে এক মফস্বলে। জয়ের দুই মামা।বড় মামার নাম অজয় সেন।৪৫ বছর বয়স। পেশা একটা মাল্টিন্যাশনাল কোম্পানির বস।তার কার স্ত্রী অর্থাৎ জয়ের বড় মামীর নাম সুতপা সেন। বয়স ৩৯ বছর। তাদের এক মেয়ে নাম রিমা সেন। ২১ বছর বয়স। এম এ ফার্স্ট ইয়ারের ছাত্রী।ছোটমামা বিজয় সেন।৪১ বছর বয়স।তিনি চাকরি-সুত্রে শিলিগুড়িতে থাকেন।জয়ের ছোট মামীর নাম মৌসুমী সেন। বয়স ৩৭ বছর। তাদের কোন সন্তান নেই।

sex choti golpo

জয়ের মামী সুতপা সেন
জয়ের দিদি রিমা সেন
যাইহোক জয় উঠবে এই  বড় মামার বাড়িতে। প্রথমে ভেবেছিল সেই চলে যাবে একা। কিন্তু তার বড় মামী রাজি হলো না। জয় পাকাপাকিভাবে মামার বাড়িতে সেটেল হতে চলেছে।তাই সঙ্গে প্রচুর মালপত্র  মালপত্র যাবে। তাই বড়মামি সুতপা প্রস্তাব দিল তিনিই গাড়ি নিয়ে আসবেন জয়দের বাড়িতে।

রাত টুকু থাকবেন জয়দের বাড়িতে।পরের দিন জয় কে নিয়ে রওনা দেবেন তাদের বাড়ির উদ্দেশ্যে। জয়ের বাবা মা ও এই প্রস্তাবে রাজি হলেন।জয়ের মা শ্রীতমা খুব ই খুশি।অনেক দিন পর দেখা হবে বড় বৌদির সাথে। জয় ও খুশি কিন্তু আরো খুশি হতে যদি তার দিদি রিমা আসত।
সন্ধ্যা নাগাদ সুতপা দেবী এসে পৌঁছালেন। সঙ্গে একজন ড্রাইভার। সুতপা সবার সাথে তার পরিচয় করিয়ে দিলেন।ড্রাইভার টিং নাম সঞ্জয়। বছর ২৭ বয়স হবে। বেশ লম্বা চেহারা আর সুঠাম ও  বটে। sex choti golpo

বউদি কে দেখে জয়ের মা শ্রীতমা একেবারে জড়িয়ে ধরলেন। বললেন….ইস কতদিন পর তোমায় দেখছি বৌদি। কেমন আছো বলো?
সুতপা… আমি বেশ ভাল আছি।আসলে ব্যস্ততার কারণে আসা হয় না। তবে অনেকদিন পর তোমাদের কে দেখে ভালো লাগছে। আসলে আমার খুব ইছছে করছিল তোমাদেরকে দেখার। তাই অনেকদিন পর সুযোগ পেয়েই চলে এলাম।

সুতপা তারপর জয়ের বাবা সজল বাবুর কাছে গিয়ে প্রনাম করলেন।তারপর জিজ্ঞাসা করলো…. আপনি কেমন আছেন জামাইবাবু?  সম্পর্কে সুতপা বড়  কিন্তু সজল বাবু বয়সে বড় হওয়ার কারণে সুতপা তাকে জামাইবাবু বলেন।
সজলবাবু বললেন….আমরাও ভালই আছি। এস ঘরে এসে বস।চা খেতে খেতে গল্প করা যাবে। sex choti golpo

সবাই ঘরে গিয়ে বসে গেল।শ্রীতমা দেবী চা করতে গেলেন। সুতপার এবার নজর গেল জয়ের দিকে।এক গাল হেসে তিনি বললেন…. বাহ বেশ ভাল ফল করেছ পরিক্ষায়।খুব খুশি হয়েছি আমরা।অনেক বছর পর দেখছি তোমায়।বাহ বেশ ভাল চেহারা হয়েছে। জিম কর নাকি?

জয় না মামি জিম করি না….বলে মামির  ছুঁয়ে প্রণাম করলো সে।সুতপা মামী কে প্রণাম করার সময় খুব সুন্দর এক টা পারফিউম এর গন্ধ জয় এর নাকে এলো।একটা মাদকতা ময় গন্ধ।প্রণাম করে উঠে দাঁড়াতেই সুতপা জয়ের দুই কাঁধে হাত রাখলো।

জয় এর নজর পড়লো সুতপার দুটো মাই এর ওপর।কি বড়ো বড়ো দুটো মাই।যেন Alura Jenson দাঁড়িয়ে আছে তার সামনে।জয় তার মামীর মাই এর ওপর থেকে কিছুতেই চোখ সরাতে পারছিলো না।কত সাইজ হবে মাই দুটোর….মনে মনে ভাবছিলো জয়….

কি রে কি অত দেখছিস মন দিয়ে?…..মামীর কথায় সম্বিৎ ফিরলো জয়ের….মাই দেখতে গিয়ে ধরা পরে গিয়েছে ভেবে একটু লজ্জা পেলো সে। sex choti golpo

না না কিছু দেখছি না তো মামী…..জয় বললো

আচ্ছা আমি ভাবলাম এতদিন বাদে মামী কে পেয়ে হয়তো মন ভোরে দেখে নিচ্ছে ভাগ্নে……সুতপা ইঙ্গিত পূর্ণ মজা করলো জয়ের সাথে।

সুতপা অভিজ্ঞ মহিলা।সে বুঝতে পেরেছে যে জয় মুখে যাই বলুক সে আসলে তার মাই দুটো কেই  হা করে দেখছিলো তবে এটাকে দেখছিলো না বলে গিলছিলো বলা ভালো…..সুতপা জানে  যে তার এই মাই দুটো পুরুষ দের কে প্রলুব্ধ করে….তারা হা কিরে তাকিয়ে থাকে তার মাই দুটোর দিকে…..

কিন্তু জয় যে এমন ভাবে তার মাই দেখবে সেটা সে ভাবতে পারে নি……হাজার হোক সে জয়ের মামী….তবুও সুতপা র ভালো লাগলো যে এখনো অল্প বয়সী ছেলেদের কাছে সে আকর্ষিণীয়।

এতো কিছু যখন ভাবছিলো সুতপা তার মধ্যে শ্রীময়ী দেবী চা নিয়ে উপস্তিত হলেন।এই যে চা এসে গিয়েছে সবার জন্য…..তারপর জয় কে জিজ্ঞাসা করলেন….তুই কি আমাদের সাথে বসে চা খাবি না তোর চা টা তোর ঘরে দিয়ে আসবো? sex choti golpo

জয় আর মামীর মুখোমুখি হতে চাইছিলো না….তাই সে বললো….না না আমার চা টা আমার ঘরে দিয়ে যাও মা…..

সুতপা ও জয়ের কথা শুনতে পেয়ে মনে মনে হাসলো….জয় কে একটু টিজ করার সুযোগ পেয়েও গেলো সে….সুতপা শ্রীময়ী কে বললো ….জয়ের চা টা আমায় দাও শ্রীময়ী….আমি ওর চা টা ওর ঘরে দিয়ে আসছি….একথা বলে সুতপা জয়ের চা আর বিস্কুট নিয়ে জয়ের ঘরের দিকে পা বাড়ালো।

জয়ের ঘর  ড্রয়িং রুম থেকে থেকে একটু দূরে।সুতপা ঘরে এসে দেখলো জয় পড়ার টেবিলে বসে আছে…..সে জয় কে চমকে দেওয়ার জন্য কিচ্ছু না বলে ঘরে ঢুকে  চুপি চুপি জয়ের পেছন দিক থেকে চা টা জয়ের টেবিল ই রাখলো।চা রাখার সময় সুতপা ইচ্ছে করে তার মাই একটু আলত করে জয়ের পিঠে ঠেকালো…..জয় তার পিঠে নরম মাই এর স্পর্শ অনুভব করে একটু চমকে গিয়ে দেখলো সুতপা মামী চা নিয়ে এসেছে…..ও তুমি চা নিয়ে এলে? sex choti golpo

সুতপা….হ্যা আমাকেই আসতে হলো…..ভাবলাম ভাগ্নে টা আমার লজ্জা পেয়ে চলে গেলো…যাই লজ্জা টা একটু ভাঙিয়ে দিয়ে আসি…..তা তোমার লজ্জা এবার ভেঙেছে তো জয়?…..একথা বলে সুতপা এবার একটু ইঙ্গিতপূর্ণ হাসি হাসলো জয়ের দিকে তাকিয়ে…..

জয় বললো….না না লজ্জা পাওয়ার কি আছে?…..

সুতপা…হ্যা সেটা ই তো …..মামী কে দেখতে আবার লজ্জার কি আছে….যখন ই ইচ্ছে করবে মন ভোরে দেখবে….এই কথা বলে সুতপা আবার মুচকি হাসলো…..জয় এবার সত্যি খুব লজ্জা পেয়ে গেলো….সে কোনো কথা না বলে মাথা নিচু করে নিলো…..সুতপা আর টিজ না করে বললো….আর লজ্জা পেতে হবে না জয়….এবার চা টা খেয়ে নাও….. sex choti golpo

সুতপা জয়ের ঘর থেকে বেরিয়ে ড্রয়িং রুমের চায়ের আসরে যোগ দিলো….সঞ্জয়, সজল বাবু আর শ্রীময়ী দের সাথে।সবাই মিলে গল্প গুজব করতে করতে চা খেতে লাগলো।তারপর রাতে কে কোথায় শোবে এটা ঠিক হলো।সঞ্জয় শোবে জয় দের গেস্ট রুমে।

শ্রীময়ী অনেকদিন পর বৌদি কে পেয়ে বৌদির সাথে শোবে বললো।সজল বাবু অনেক রাত অবধি টিভি দেখেন তাই তিনি নিজের বেডরুম ই শুতে চাইলেন।অগত্যা শ্রীময়ী আর সুতপা জয়ের পাশের রুম টাতেই রাতে ঘুমাবে বলে ঠিক করলো।

চা এর আসর শেষ হলে সজল বাবু সঞ্জয় কে নিয়ে বাজারে চলে গেলেন….বললেন….আমি উঠি সঞ্জয় কে একটু বাজার ঘুরিয়ে অনি।তোমরা দুজন মিলে রান্না সেরে ফেলো।

শ্রীময়ী বললেন ….ঠিক আছে তাই যাও তোমরা দুজন বাজার ঘুরে এসো।আমি আর সুতপা মিলে রান্নাটা সেরে রাখছি। sex choti golpo

আর কোন কথা না বাড়িয়ে সজল বাবু সঞ্জয় কে নিয়ে বাজারে চলে গেলেন।তিনিও একটা জিনিস খেয়াল করেছেন…..সঞ্জয়ের সাথে সুতপার সম্পর্ক ঠিক ড্রাইভার এর সাথে মালকিন এর মত নয়।বরং একটু বন্ধুত্বপূর্ণ।অথচ তারা সমবয়সী ও নয়।এই ব্যাপারটা সজল বাবুকে একটু অবাক করেছে।যাহোক তিনি তলিয়ে না ভেবে সঞ্জয়কে নিয়ে বাজারের উদ্দেশ্যে রওনা দিলেন।

আর কোন কথা না বাড়িয়ে সজল বাবু সঞ্জয় কে নিয়ে বাজারে চলে গেলেন।তিনিও একটা জিনিস খেয়াল করেছেন…..সঞ্জয়ের সাথে সুতপার সম্পর্ক ঠিক ড্রাইভার এর সাথে মালকিন এর মত নয়।বরং একটু বন্ধুত্বপূর্ণ।অথচ তারা সমবয়সী ও নয়।এই ব্যাপারটা সজল বাবুকে একটু অবাক করেছে।যাহোক তিনি তলিয়ে না ভেবে সঞ্জয়কে নিয়ে বাজারের উদ্দেশ্যে রওনা দিলেন। sex choti golpo

এদিকে রান্নাঘরে সুতপা  আর শ্রীময়ী মিলে রান্না করতে লাগলো।রাতে চিকেন আর রুটি হবে।শ্রীময় খুব সুন্দর চিকেন রান্না করতে পারে।তাই সুতাপা তার  হাতের চিকেন আর রুটি খেতে চাইল।সুতপা সব কাটাকাটি করে দিল।আর শ্রীময়ী  কড়াই তে চিকেনটা চাপিয়ে দিল।শ্রীময়ী সাধারণত ঘরে নাইটি পরে।কিন্তু আজ সে  নাইটির উপর একটা হাউস কোট চাপিয়েছে।

রান্নাঘরের গরমে ঘামতে ঘামতে রান্না করতে লাগলো সে।ঘামে তার ফর্সা শরীর চিক চিক  করছে।সুতপা এটা লক্ষ্য করেছে।তার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল।সে উঠে গেলো শ্রীময়ীর পাশে…..তারপর ডান হাতে শ্রীময়ীর ডান মাই টা টিপে ধরে বললো…আহঃ কি সেক্সি লাগছে আমার ননদিনি কে….মনে হচ্ছে এখনই খেয়ে ফেলি…..তারপর আরো একবার মাই টা টিপে মাই এর বোটা টা একটু মুচড়ে দিলো…. sex choti golpo

শ্রীময়ী….উফ কি করছো বৌদি   এখনই শুরু করে দিলে….এখন ই খেয়ে ফেললে রাতে কি খাবে….একথা বলে শ্রীময়ী এবার খুন্তি ফেলে সুতপার দিকে ঘুরলো….তারপর দুহাতে সুতপার মাই দুটি টিপে দিয়ে বললো….আহঃ কি সাইজ বানিয়েছো মাই দুটোর….কতজন কে দিয়ে টেপাচ্ছো গো….মাই তো না যেন দুটো তরমুজ…..আমার ও মনে হচ্ছে তোমার মাই দুটো টিপে চুষে খেয়ে নি….

একথা বলে শ্রীময়ী আবার টিপে ধরল সুতপার মাই দুটো….আহঃ কি নরম….তারপর জিজ্ঞাসা করলো….কত সাইজ গো তোমার মাই দুটোর….
সুতপা….40F গো এখন….আর তোমার মাই দুটোই বা কম কি?….তোমার মাই দুটো ও তো বাতাবি লেবু….বলে দুহাতে এবার শ্রীময়ীর মাই দুটো টিপতে শুরু করে দিলো….আর জিজ্ঞাসা করলো….তোমার সাইজ ও 38 হবে….
শ্রীময়ী ও সুতপার মাই দুটো টিপতে টিপতে উত্তর দিলো….ঠিক ধরেছো গো বৌদি আমার….আমার এখন 38F…. sex choti golpo

এভাবে দুই ননদ বৌদি একে অপরের মাই টেপা টিপি করতে লাগলো….দুই ননদ বৌদি মাই টেপা টিপি করতে করতে বুঝতেই পারলো না কখন জয় রান্না ঘরের বাইরে এসে দাঁড়িয়েছে….জয় বাথরুম এ যাচ্ছিলো….বাথরুমে যেতে গেলে রান্না ঘরের পাশ দিয়েই যেতে হয়….রান্না ঘরের পাশে এসেই ও মা আর মামীর উত্তপ্ত কথোপকথন শুনতে পেলো….আর একটু আড়ালে চলে গেলো সে….আড়াল থেকে জয় দেখতে লাগলো মা আর মামি কি করে।

ওদিকে দুই ননদ বৌদি বেশ আয়েশ করে মাই টেপাটিপি করে চলেছে।সুতপা তার ননদের মাই টিপতে টিপতে বললো….আহঃ কি তুলতুলে মাই গো তোমার….টিপে কি আরাম….আজ রাতে মাই দুটো টিপে চুষে খেয়ে ফেলবো….

সাধে কি আর তোমার সাথে শোবো বলেছি….শ্রীময়ী ও আরাম করে তার বৌদির মাই টিপে চলেছে আর বলছে….উফ কি নরম মাই দুটো গো তোমার …আমিও আজ রাতে তোমার মাই দুটো খেয়ে নেবো…অনেকদিন পর পাচ্ছি তোমায়….সারারাত ধরে চটকাবো তোমায়…. sex choti golpo

সুতপা….আজ রাতে একটা সারপ্রাইজ ও আছে তোমার জন্য….তবে এখন বলবো না….রাতে নিজেই দেখে নিয়ো।
শ্রীময়ী….না না বল না বৌদি কি সারপ্রাইজ …

সুতপা…সেটা রাতেই জানতে পারবে…এখন একটু মাই টা বার কর একটু চুষি…কতদিন চুষি নি তোমার মাই দুটো

শ্রীময়ী একটু ভয় পেয়ে গেল।বললো…না না বৌদি জয় ঘরেই আছে…রাতে যত ইচ্ছে টিপে চুষে নিয়ো এখন প্লিজ উপর থেকেই টিপে নাও….

সুতপা….রাতে তো তোমায় চোদন এ দেব….তো বল সজল দা কেমন চোদন দ্যায় এখন?

শ্রীময়ী….আর ওর চোদনের কথা বল না বৌদি….ব্যবসার কাজে সারাদিন ব্যস্ত থাকে….সপ্তাহে দু একদিন চোদন দিতে পারে….কিন্তু সে চোদনে র মন ভরে না গো… sex choti golpo

সুতপা এবার শ্রীময়ীর নাইটির উপর থেকে ওর গুদে একটু হাত বুলিয়ে দিয়ে বললো….আহারে আমার চোদনবাজ ননদীর গুদ টা উপোস করে কাটাচ্ছে?….তবে আজ রাতে তোমার গুদের উপোষ ভাঙ্গাবো….চিন্তা করো না…

সুতপার কথায় শ্রীময়ী একটু অবাক হলো….কিন্তু সে জানে যে বৌদি কে প্রশ্ন করলে কোনো উত্তর পাওয়া যাবে না…তাই শ্রীময়ী এই বিষয়ে আর কোনো প্রশ্ন করল না….সে বরং অন্য প্রশ্ন করলো….তা তোমার কি খবর বৌদি….এখন কতজনের চোদন খাচ্ছো?

সুতপা….পার্মানেন্ট একজন…আমাদের ড্রাইভার সঞ্জয়….উফ কি চোদন টা না চুদতে পারে ও….এছাড়া যাকে পাই তাকে দিয়েই গুদ মারিয়ে নিই…তুমি তো জানো আমি পাক্কা চোদনখোর…. তোমায় বলতে আর কিসের লজ্জা….দুজন মিলে কতবার থ্রিসাম চোদন কীর্তন করেছি তার কোনো সীমা সংখ্যা নেই…. sex choti golpo

শ্রীময়ী একটু ভয় পেয়ে গেল।সে বললো এই আস্তে বল বৌদি…জয় শুনতে পেলে লজ্জায় আর মুখ দেখাতে পারবো না….

সুতপা….মুখ দেখতে না পারলে গুদ দেখাস….বলে শ্রীময়ীর মাই টা একটু টিপে দিলো…

শ্রীময়ী….কি যে বল না বৌদি….তোমার মুখে কিছুই আটকায় না….

সুতপা…. গুদেই যখন আটকায় না তখন মুখে আটকে কি করব বলো….

শ্রীময়ী…বৌদি আস্তে বলো ….জয় আছে ঘরে…. ছাড়ো ওসব কথা …..দাদার কি খবর বলো…
সুতপা…তোমার দাদার খবর আর কি বলবো বলো….অফিসের কচি মাগীদের চোদন দিতে ব্যস্ত থাকে….ঘরে এলে ওর আর খাড়া হয় না….তাই আমিও ঠিক করে নিয়েছি যাকে পাবো তাকে দিয়ে চোদাবো…এখন তোমার দাদার ডলি বলে একটা মাল জুটেছে….ওনার PA…ওর এ গুদ মারছে এখন….আমিও আর পাত্তা দিই না…. sex choti golpo

শ্রীময়ী…রিমা তোমার এই কীর্তি কলাপ টের পায় না?হাজার হোক সে ও তো বড়ো হয়েছে…

সুতপা….না না আমি তো ঘরে কিছু করি না…যা করার বাইরেই করি….সঞ্জয় কে নিয়ে বেরিয়ে যাই…একটা হোটেল এ উঠি….তারপর মন ভরে না থুরি গুদ ভরে চোদন খেয়ে আসি….দারুন চুদতে পারে রে মালটা….তুমিও আজ রাতে টের পাবে কেমন চুদতে পারে ও….একথা বলে সুতপা জিভ কাটলো…এই যা বলেই ফেললাম…আর সারপ্রাইজ রইলো না….

শ্রীময়ী ও অবাক হলো বৌদির কথা শুনে….আর মনে মনে একটু উত্তেজিত ও হলো…আজ গুদ টা চোদন খেতে পারবে বুঝে….শ্রীময়ীর মনে হলো যেন চোদন খাওয়ার কথা শুনে ওর গুদ টা রসে ভোরে গিয়েছে….শ্রীময়ী বললো…সত্যি বলছো বৌদি?

হ্যা গো চোদনবাজ ননদী আমার….আগেই তো বলেছি আজ তোমার গুদের উপোস আমি ভাঙবো….একথা বলে সুতপা শ্রীময়ীর প্যান্টির মধ্যে হাত ভরে দিলো.. sex choti golpo

শ্রীময়ী কিছু বোঝার আগেই ওর গুদের মধ্যে একটা আঙ্গুল ভোরে দিলো সুতপা ….গুদে আঙ্গুল ভোরেই সুতপা বুঝে গেল যে চোদার কথা ভেবে এখন থেকে শ্রীময়ীর গুদ রস কাটতে শুরু করেছে….সে আঙ্গুল দিয়ে শ্রীময়ীর গুদ টা বার কয়েক খেঁচে দিলো…তারপর আঙ্গুল টা গুদ থেকে বার করে নিজের মুখে পুরে চুষে চুষে খেলো….

তারপর বললো….আহঃ চোদার কথা শুনে আমার ননদি দেখছি গুদের রস ঝরাতে শুরু করেছে….আহঃ কি মিষ্টি গো তোমার গুদের রস….যত ইচ্ছে রস বার করো আজ রাতে তোমার গুদের সব রস খেয়ে নেবো…

সুতপা যে এভাবে তার গুদের উপর হামলে পড়বে সেটা শ্রীময়ী বুঝতেই পারে নি….সে নিজেও গুদে আঙ্গুল ভরে আংগলী করে তবে এতদিন পরে তার বৌদি যখন তার গুদে আঙ্গুল ভরে অঙ্গলি করলো…তার খুব ভালো লাগলো… sex choti golpo

কিছুক্ষনের জন্য আরামে তার চোখ বন্ধ হয়ে এসেছিলো…তাই সে কোনো আপত্তি করে নি….কিন্তু সেটা সুতপা কে বুঝতে না দিয়ে সে একটা মিথ্যে আপত্তি করলো….তুমি কি যে করো না বৌদি….আর বার বার বলছি আস্তে কথা বল জয় আছে….চলে আসতে পারে যে কোনো মুহূর্তে….

কিন্তু দুই ননদ বৌদি বুঝতেই পারলো না যে জয় সেখানেই দাঁড়িয়ে আছে, একটু আড়ালে।জয় যা দেখলো আর যা শুনলো তাতে সে নিজের চোখ আর কনকেই বিশ্বাস করতে পারছিলো না…..যে মা কে সে শ্রদ্ধা করে এসেছে এতদিন তার এরকম একটা রূপ দেখবে সে বিশ্বাস করতেই পারছিলো না….

আর তার মামী সুতপা ও যে একটা পাক্কা চোদনবাজ মহিলা সেটা সে একটু হলেও বুঝতে পেরেছিলো….সে মনে মনে বললো ….আমার মা কে চোদনবাজ বানানোর প্রতিশোধ আমি নেবো….একবার যেতে দাও মামার বাড়ি….তারপর দেখো কি করি আমি… sex choti golpo

যাইহোক এদিকে দুই ননদ বৌদি অর্থাৎ সুতপা আর শ্রীময়ী তাদের রসালাপ ই ব্যস্ত…..শ্রীময়ী জিজ্ঞাসা করলো….রাতের কি প্ল্যান করলে বৌদি?

সুতপা …সজল দা কে আর জয় কে দুধের সাথে ঘুমের ওষুধ খাইয়ে দিও….ওরা ঘুমিয়ে পড়লেই আমার রাতের চোদন উৎসব শুরু হবে….রাতের কথা ভেবে আমার গুদ ও রস খসাতে শুরু করেছে…..একথা বলে সুতপা নিজের গুদে নিজের একটা আঙ্গুল ভরে দিলো….

তারপর সেই গুদের রসে ভেজা আঙ্গুল টা বার করে শ্রীময়ীর মুখে ঢুকিয়ে দিলো….শ্রীময়ী কোনো আপত্তি না করে সুতপার গুদের রসে ভেজা আঙ্গুল টা চেটে পুটে খেল…..আর বললো…..আহঃ কি মিষ্টি গো বৌদি তোমার গুদের রস টা…..মনে হচ্ছে এখন ই তোমার গুদ টা চুষে গুদের সব রস খেয়ে নিই…..

সুতপা….তো খাও না আমার গুদের রস….আমি কি বারন করেছি…..

শ্রীময়ী….না না বৌদি এখন এসব নয়…জয় এসে পড়তে পারে…. sex choti golpo

সুতপা…তোমায় আজও লাইনে আনতে পারলাম না…আজও তোমার গুদে খিদে মনে লাজ….ঠিক আছে এখন লাজ আছে থাক …রাতে কিন্তু লাজ শরম করতে যেও না…তাহলে তোমার গুদ ওই উপসী ই রয়ে যাবে….

শ্রীময়ী…না না সবাই ঘুমিয়ে পড়লে অবার কিসের লাজ লজ্জা…আজ তুমি দেখতে পাবে তোমার এই ননদী টি আজ ও কত বড়ো চোদনখোর…..

সুতপা…এই না হলে আমার চোদনবাজ ননদি… বলে শ্রীময়ীর মাই দুটো আবার একবার টিপে দিলো.

..

See also  লাল ব্রা প্যান্টি তে মা কে খুব সেক্সি লাগছে

Leave a Comment