sex stories পিয়ালীর রুপের আগুন

NewStoriesBD Choti Golpo

bangla sex stories choti. সকাল আটটা । ঢাকার স্বনামধন্য এক অভিজাত আবাসিক এলাকার ফ্লেক্স একটা বাসার তিনতলায় একটি রুমের মধ্যে মোবাইল ফোনের অ্যালার্ম বেজেই চলেছে গত 10 মিনিট ধরে। মোবাইল ফোনটা পিয়ালী বিনতে রহমানের। এই বাড়িটা বংশানুক্রমে বর্তমান মালিক পিয়ালের বাবা, অভি রহমান। এই তিন তলা  বাড়ীতে পিয়ালী পিয়ালির বাবা অভি এবং মা নুসরাত এর বসবাস।

পিয়ালীরা বংশানুক্রমে বেশ অর্থবিত্তের মালিক এবং তা ওদের আচার-আচরণ এবং দৈনন্দিন লাইফ স্টাইলে খুব সুন্দর ভাবে বোঝা যায়। পিয়ালির বাবা পারিবারিক ব্যবসা পরিচালনা করে। বয়স ৫০ পেরিয়েছে মাত্রই কিন্তু চেহারা এবং আচার-আচরণে সেটা কখনোই বুঝতে দেয় না অভি রহমান। নিজেকে সবসময় তরুণদের স্বার্থে তুলনা করতে এবং তরুণদের মতো করে জীবন যাপন করতেই স্বাচ্ছন্দ বোধ করেন তিনি।

sex stories

পিয়ালির মা নুসরাত রহমান, বয়স ৪০ ছুঁই ছুই!  বন্ধু বান্ধব এবং বিভিন্ন সোশ্যাল ওয়ার্ক নিয়ে সারাদিনই ব্যস্ত। ঘরের কাজকর্ম তাকে টানে না একদমই। এই এত বড় বাড়িতে ৪-৫ জন কাজের লোক পুরো বাড়ির সকল কাজ সামলে নেয় । পিয়ালির মা নুসরাত যে একসময় সেরা সুন্দরীদের মধ্যে একজন ছিলেন তা পিয়ালিকে দেখলেই বোঝা যায়।
পিয়ালীর চার বছরের বড় ভাই পার্থ পড়াশোনা করছে কানাডাতে। সাধারণত এক বছর পর পর পার্থ দেশে আসে।

এবার আসা যাক পিয়ালীর পরিচয় নিয়ে। পিয়ালী অভি রহমান এবং নুসরাত রহমানের ছোট সন্তান এবং একমাত্র মেয়ে। সম্প্রতি মাধ্যমিক শেষ করে উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্রী। দেশের স্বনামধন্য একটি গার্লস স্কুল এন্ড কলেজে। মাত্র ১৬ বছর বয়সেই পিয়ালের হাইট ৫ ফুট ৩ ইঞ্চি ছুই ছুই করছে। বেশ লম্বা ঘন চুল, মাছে হালকা ব্রাউন কালার করা। sex stories

বস এর বউ চুদা – অফিস বসের বৌয়ের গুদ গোপনে চুদলাম

বেশ লম্বাটে চেহারা চোখ কানাক চোখ দুটো বেশ গভীর টানা টানা। হলদে ফর্সা গায়ের রং। যেন স্বর্গের অপ্সরা কেউ যদি ওকে একটু চিমটি কেটে দেয় তবে ওর গায়ে লাল দাগ হয়ে যায়।  আর ফিগারটা উফ!!  এই বয়সে পিয়ালীর শরীরের কার্ভ গুলো রেনডম যেকোনো পুরুষ মানুষকে পাগল করিয়ে দিতে বাধ্য।

৩৪ ডি সাইজের ব্রা পিয়ালীর বেশ টাইট হয় ইদানিং। স্তন দুটো যেন স্বর্গের ফুল। একদম এক সাইজ এবং বেশ টাইট কিন্তু গোল আর হেলদি। তাই পিয়ালী যখন হাটে তখন মৃদু একটা কম্পন হয় যেটা কেউ খুব মনোযোগ দিয়ে খেয়াল করলে বুঝতে পারবে। ব্রা পরা অবস্থায় যেকোনো পুরুষ মানুষ ওকে দেখে ফেললে, নিশ্চিত পাগল হয়ে যাবে।  sex stories

এদিকে বুক থেকে নিচে নেমে পেট কোমড় আর নাভির অংশটাতে সামান্যতম মেদ নেই। আর ১৬-১৭ বছর বয়সী মেয়ের শরীরের কোমলতা এবং আগুন ঠিকই বিদ্যমান।
কোমরের পরে পেয়ালের পাছার মাপ ৩৩। বাবা মায়ের অসম্ভব আদরের মেয়ে পিয়ালী। যখন যা চায় তাই পেয়ে যায়। বিশেষ করে ওর বাবা ওকে অসম্ভব রকম আদর করে।

অ্যালার্ম বেঁচে চলেছে বেঁচে চলেছে পিয়ালির ঘুম থেকে ওঠার কোন নাম নেই। তখনই ওর রুমে ওর মা এসে ওকে ধাক্কা দিয়ে উঠিয়ে দিয়ে বলে, মামনি উঠো কলেজে যেতে হবে না!  তোমার বাবা কিন্তু অলরেডি রেডি হয়ে ডাইনিংয়ে টেবিলে বসে আছে পাঁচ মিনিটের মধ্যে দ্রুত রেডি হয়ে আসো।

পিয়ালী ধবধবা সাদা একটা টিশার্ট আর পিংক কালারের শর্টস পরে আর মুড়া ভেঙে বিছানা থেকে উঠে ওয়াশরুমে গেল । ১৫ মিনিটে ঘুমে আচ্ছন্ন মেয়েটা শাওয়ার নিয়ে কলেজ ড্রেস পড়ে একদম ফুরফুরে মেজাজে ডাইনিং টেবিলে এসে ওর বাবাকে জড়িয়ে ধরে বলল গুড মর্নিং বাবা। sex stories

হালকা এস কালারের কলেজ ড্রেস আর শাওয়ার নেয়া পিয়ালীকে যতটা স্নিগ্ধ লাগছিল ঠিক ততটাই পিয়ালের গা থেকে ভেসে আসা প্রসাধনী আর চুলের শ্যামপুর ঘ্রাণ চার-পাঁচটাকে বেশ মহময় করে তুললো। ১৭ বছর বয়সে পিয়ালী শারীরিকভাবে একজন প্রাপ্তবয়স্ক নারী হয়ে উঠলেও বাবার কাছে সব সময় সেই ছোট্ট বাচ্চা মেয়েটা হয়ে থাকতে চায়। নো পিয়ালী যখন বাবাকে হা করে তখন সম্পূর্ণ জোর দিয়ে বাবার শরীরের সাথে লেপটে যায়।

চাচাতো বোন মীমকে চুদার গল্প-bengali chati galpo

পেলে তাই করল আর অভি সাহেবের বুকের ভিতর ধক করে উঠলো। পিয়ালী পেছন থেকে বাবাকে জড়িয়ে ধরার কারণে পিয়ালীর বুক স্তুটো অভি সাহেবের ঘাড়ের উপরে লেপটে গিয়েছিল। যাই হোক ওরা সামান্য নাস্তা করে বেরিয়ে পড়ল কলেজ এবং অফিসের উদ্দেশ্যে। অভিসাহেব তার নিজের গাড়ি নিজেই ড্রাইভ করছেন এক সপ্তাহ ধরে ড্রাইভার ছুটিতে থাকার কারণে। sex stories

পিয়ালী গাড়ির সামনের বসে বাবার সাথে অনেক রকমের কথা বলে যাচ্ছিল। কে অভি সাহেব পিয়ালীর শরীর থেকে পাওয়া সেই স্পর্শটা এখনো ভুলতে পারছেন না।

আর গাড়ির সামনের লুকিং গ্লাসটা পিয়ালির দিকে অ্যাঙ্গেল করে রাখার কারণে পিয়ালীর কলেজ ড্রেসের ছোট্ট ওড়না আর কামিজের গলার অংশটা বড় হওয়ার কারণে গলার দিক দিয়ে যেমন হালকা ফুলে থাকা দুধ দুইটার আভাস পাওয়া যাচ্ছিল ঠিক তেমনি ওই ছোট্ট পাতলা ওড়নাটা পিয়ালীর বুবসের সেটাকে থাকতে ব্যর্থ হয়েছিল। আর সেটাই ও বিষয়কে নিজের ঔরসজাত মেয়ের শরীরের গঠন দেখে উত্তেজিত হতে বাধ্য করছিল।

বারবার লুকিং গ্লাসে মেয়ের বুকের দিকে তাকাতে গিয়ে রাস্তার ভাঙাচোরা অংশগুলো ওই সাহেবের চোখের আড়াল হয়ে যাওয়ায় গাড়িটা বারবার ঝাকি খাচ্ছিল । এবং তাতে পিয়ালীর কলেজ ড্রেসের কামিজের নিচে সফট ব্রাটা সেই ঝাকুনির কারণে নেচে ওঠা পিয়ালীর সত্য পরিস্ফুট দুধু দুটোর কম্পন আটকাতে পারছিল না। এতে অভি সাহেবের ভেতরের উত্তেজনা আরো অনেকটাই বেড়ে গেল। sex stories

কিন্তু কিছুক্ষণ পর অভি সাহেবের ভেতরের বাবা নামক সত্তা টা জাগ্রত হওয়ার কারণে নিজেকে মনে মনে কয়েকটা বকাঝকা করে রাস্তার দিকে মনোযোগ দিলেন এবং কিছুক্ষণের মধ্যেই মেয়েকে কলেজের সামনে ড্র করে নিজের অফিসে চলে গেলেন।

সেদিন সন্ধ্যা সাড়ে সাতটা আটটার দিকে অভি সাহেব অফিসের কাজ শেষ করে ক্লাবে বন্ধুদের সাথে সামান্য আড্ডা দিয়ে বাসায় ফিরে দেখলেন তিন তলায় সব রুমের লাইট অফ। তার স্ত্রী নুসরাত বাসায় ফিরনি এখনো। পিয়ালী ও বাসায় নেই নাকি?
অভি সাহেব তিন তলার ধরে সবচেয়ে বাম দিকের বেডরুমটা দেখে এগিয়ে গেলেন এটা পিয়ালীর বেডরুম।

bangla panu choti ছোট বোনের লোভনীয় ছামা

দরজাটা হালকা করে চাপানো ছিল আর ভেতরে হালকা একটা ডিম লাইট জ্বলছে। পিয়ালী ওর বিছানার উপরে উবুত হয়ে শুয়ে আছে। গায়ে শর্ট স্লিপ ডিপ ব্ল্যাক কালারের টি-শার্ট আর লেনগিস পড়ে আছে মেয়েটা। এমনভাবে শুয়ে আছে যেন ৮-৯ বছরের বাচ্চা মেয়ে। sex stories

দরজার দিকে ফিরে শুয়ে শুয়ে থাকার কারণে অভি সাহেব মেয়ের রুমে ঢুকেই মেয়ের বুকের নিচে কোলবালিশে চাপ খেয়ে টি শার্টের গলা দিয়ে বেরিয়ে থাকা ১৭ বছর বয়সি যুবতী মেয়ের সবচেয়ে সুন্দর অঙ্গ তার স্তনের বেশ খানিকটা অংশ দেখতে পেলেন। অন্য বুষ্টি বুকের নিচে চাপা পড়ায় দেখা যাচ্ছিল না। টি-শার্টটা কোমরের প্রায় ৪ ইঞ্চি উপরে উঠে আসায় মেয়ের মেদহীন কোমরের পিঠের অংশটা দেখতে পেলেন।

এদিকে উবুত হয়ে শুয়ে থাকার কারণে মেয়ের ৩৩ ৩৪ সাইজের বেশ সুন্দর গঠনওয়ালা পাছাটা চোখা হয়ে আকাশের দিকে মুখ করেছিল। গত কয়েকদিন ধরে অফিসাহেব মেয়ের শরীরের গঠন দেখে নিজেকে কন্ট্রোল করতে পারছেন না কিন্তু এর মধ্যে তিনি একবারও তার মেয়ের পাছার সেপ কিংবা গঠন খেয়াল করেননি।  sex stories

অভি সাহেব কোন এক অমুখ টানে মেয়ের বিছানার দিকে পায়ে পায়ে এগিয়ে গিয়ে মেয়ের বিছানার উপরে বসে একটা হাত মেয়ের পাছা আর কোমরের মাঝ বরাবর রাখলেন। আর ২ ইঞ্চি হাতটা সরালেই মেয়ের খোলা কোমরের যে অংশটাই টিশার্ট ঝরে গিয়েছিল সেখানে তার আঙ্গুলের স্পর্শ পাবেন।

তিনি করলে না তাই হাতটা আলতো করে লেঙ্গিস এবং টি-শার্টের মাঝখানে নিয়ে আসলেন। খুব সফট আর উষ্ণ কোমরটায় হাত রেখে নিজে নিজেই ভেতরে কেঁপে উঠলেন।

ইচ্ছে হলো যেন মেয়ের পাছার আপনার উপরে হাতটা নিয়ে গিয়ে চোরে চাপ দেন। কোমর থেকে মেয়ের উঁচু হয়ে থাকা পাছার বাম পাশেরটা আপনার উপরে হাতের কব্জিটা নিয়ে গিয়ে যখনই আঙ্গুলগুলো বসিয়ে চাপ দিতে যাবেন নিজের ভেতরের বিবেক নিজেকে বাধা দিল। চাপ না দিয়ে পাছার উপরে হাতটা বুলাতে বুলাতে টি শার্টের উপর দিয়ে পিয়ালীর সারা পিঠে হাত বুলাতে লাগলেন। আস্তে আস্তে করে ডাকলেন বেবি ঘুমাচ্ছিস নাকি?  sex stories

भाभी जी और उनकी दोनों कमसिन बेटियों को की चुदाई Ma Beti ki Chudai

এই সময় কেউ ঘুমায় ওঠ ওঠ নাস্তা করছি সন্ধ্যায়?
পিয়ালী বেশ আহ্লাদী সুরে: উফ বাবা ডিস্টার্ব কইরো না প্লিজ আজকে বাইরে অনেক পরিশ্রম হইছে একটু রেস্ট নিয়ে তারপরে উঠে পড়তে হবে।
অভি সাহেব মেয়ের চুলে হাত বুলাতে বললেন, আমার বাচ্চাটার অনেক পরিশ্রম হইছে আজকে।

পিয়ালী বলল হ্যাঁ বাবা একদম ঠিক বলছো বলে পিয়ালী বালিশ এর উপর থেকে উঠে, হাঁটু গেড়ে অভি সাহেবের সামনে বসলো তারপর ছোট্ট বাচ্চা মেয়ের মত অভি সাহেবকে জড়িয়ে ধরে ঐ সাহেবের ঘাড়ের উপরে মাথাটা এলিয়ে দিল।
পিয়ালীর মুখ থেকে বেরিয়ে আসলো একটা শব্দ শান্তি।  sex stories

এদিকে ওবি সাহেব নিজেকে  আটকে রেখেছিলেন শক্তি দিয়ে সেই শক্তিটা আবার দুর্বল হতে লাগল নিজের ভেতরের পুরুষ জাগতে শুরু করল।। পিয়ালী অভিশাপ কে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে আছে পিয়ালীর চুলের ঘ্রাণ আর ওই বড় বড় দুধু দুইটার স্পর্শ পাগল করে তুলছে। নিমিষেই অভি সাহেব সবকিছু ভুলে মেয়ের সারা পেটে হাত বুলাতে বুলাতে একটা হাত মেয়ের পাছার উপরে নিয়ে গিয়ে ডান পাশের ঢাকনাটাকে বেশ জোরের উপরে খামচি দিয়ে ধরলেন!

পিয়ালীর লাভ দিয়ে উঠলো, উফ বাবা কি করছো সুরসুরি লাগে তো। ভুলে পিয়াল ী উঠে যাচ্ছিল ফ্রেশ হয়ে পড়তে বসবে। কিন্তু অভিসাহেব পিয়ালীকে যেতে দিলেন না, আবার নিজের বুকে টেনে নিয়ে পিয়ালীর চাইতেও জোরে চেপে ধরে বললেন, তুই যেমন আমাকে জড়িয়ে ধরে তোর সকল টায়ার্ডনেস ভুলে যাস ঠিক তেমনি আমিও। sex stories

ব্যালকনিতে নগ্ন ভিডিও কলে অনুশ্রীকে সুখ দিলাম-bangla choti sex

ফাইভ মিনিট তিনেক খেয়ালিকে জড়িয়ে ধরে সারা পিঠে হাত বুলিয়ে দিয়ে এমনকি পেয়ালের বগলের নিচে অভি সাহেবের আঙ্গুলগুলো ঘুরিয়ে ফিরিয়ে এনে তারপর  ছেড়ে দিল।

অভি সাহেব পিয়ালীর বিছানা থেকে উঠে দাঁড়ানোর মত সিচুয়েশনে নাই এখন যদি সে উঠে দাঁড়ায় তাহলে তার মেয়ে বুঝা যাবে যে তার বাবা তার এই শরীর ের উপর আকর্ষিত হয়ে হার্ড হয়ে গেছে। তাই অফিসাহেব বসে রইলেন পিয়ালী ওর বাবার আচরণে কিছুটা আশ্চর্য হলো কিন্তু গুরুত্ব না দিয়ে ওয়াশরুমের দিকে এগিয়ে গেল।

আর তখনই অভি সাহেব বিছানা থেকে উঠে পিয়ালীর টয়লেটের নখ দিয়ে বলল বা আমি আমার রুমে গেলাম চেঞ্জ করে ফ্রেশ হই। sex stories

যেতে যেতে ময়লা কাপড়ের বাস্কেটের সাথে অভি সাহেবের পায়ের ধাক্কা লেগে বাস্কেটটার নিচে পড়ে গেল, বাস্কেটের মধ্যে পিয়ালীর চারপাশটা টি শার্ট একটা কামিজ দুইটা লিংগিস আর টা লাল টুকটুকে রঙের ব্রা ছিল। সব কাপড় গুলো ময়লার বাস কেটে উঠিয়ে বাস্কেটটা নিয়ে অভি সাহেব নিজের রুমে চলে আসলেন এবং এখানে নিজের কয়েকটা কাপড় বাঁশ কেটে ঢুকিয়ে শুধু লাল রঙের ব্রাটা পকেটে ঢুকিয়ে দিলেন।

ট্রাউজার টি শার্ট আর ধাওয়াল এর সাথে সাথে নিজের নব যৌবনা সুন্দরী কন্যার বক্ষবন্ধনী নিয়ে বাথরুমে ঢুকলেন অভি সাহেব! প্রথমে সাইজ দেখেই চোখ বলে উঠলো তার ১৭ বছর বয়সী মেয়ের দুধের সাইজ ৩৪ আর ডি কাপ। পিয়ালীর রুমে থাকা অবস্থায় ও ভি সাহেবের শক্ত হয়ে যাওয়ার ধোনটা এখনো নরম হয়নি উল্টো আরো মেয়ের ব্রাটা হাতে নেয়ার কারণে উত্তেজনায় ফুসছে। sex stories

ছেলের চোদায় পাগল – Bangla Choti Golpo

সাথে সাথে আবার মাথায় অন্য চিন্তা আসলো, তাহলে কি আমার মেয়েটাকে অন্য কোন পুরুষ মানুষ ছোঁবে আদর করে না হলে দুধ এত বড় হবে কি করে? নিজেকে সান্তনা দেয় না , পিয়ালীর মা নুসরাতের টাও অনেক বড়। যখন এসেছিল তখন ছিল ৩৪ এতদিন আমার আদর যত্নে আর ভালোবাসায় এখন প্রায় ৪০।

বাথরুমে প্রায় আধা ঘন্টা ধরে অভি সাহেব তার মেয়ের ব্রা নিয়ে খেললেন। এবং প্রায় অনেক দিন পরে মাস্টারবেট করে অনেক অনেক সুখ পেলেন।

নিজের মেয়ের শরীরের উপরে অভি সাহেবের এই যে নতুন দৃষ্টিভঙ্গি কিংবা লোভ এটার শুরু হয়েছিল গত দুই সপ্তাহ আগে। প্রচুর বৃষ্টি হচ্ছিল আর মেয়েটা ছাদে দৌড়ে গিয়েছিল বৃষ্টিতে ভিজতে। সাধারণের টিশার্টের নিচে লাল রঙের ব্রা পরা পিয়ালী বৃষ্টিতে লাফিয়ে লাফিয়ে ফিরছিল আর আমি ছাদের সিড়ি ঘরে দাঁড়িয়ে নিজের মেয়ের শরীরের নাচন দেখছিলাম। sex stories

সময় টি-শার্টটা সম্পূর্ণ ভিজে যাওয়ার পরে সারা শরীরের সাথে লেপটে গেল আর তাতে ওর লাল রঙের ব্রাটা যেমন স্পষ্ট হলো ঠিক তেমনি কোমর দুধের ভাজ সব স্পষ্ট দেখা যাচ্ছিল। সেদিন থেকে পিয়ালীকে অন্যরকম নজরে দেখা শুরু করেছি আমি।

সেদিন পিয়ালীর ব্রা দিয়ে করার পর থেকে প্রত্যেক দিন ব্যাপারটা ঘটতে লাগলো। সন্ধ্যায় আমি অফিস থেকে আসি পিয়ালের রুমে যাই ওর কাবার থেকে ভিন্ন রঙের একটা ব্রা নিয়ে আসে এবং সেটা নিয়ে বাথরুমে গিয়ে আধা ঘন্টা ইচ্ছে মত ফ্যানটা সাইজ করে মাল ফেলি। আমি ব্যাপারটাকে সম্পূর্ণ অ্যাভয়েড করার চেষ্টা করেছি বারবার নিজের বিবেককে এসব কিছুর মাঝে নিয়ে আসার চেষ্টা করেছি কোন লাভ হয়নি। sex stories

বোঝানোর চেষ্টা করেছি যে পিয়ালী আমার মেয়ে আমি কখনোই ওকে নিয়ে ভাবে চিন্তা করতে পারি না কিন্তু নিজেকে থামাতে পারিনি। এমনকি অফিসের সবচেয়ে সুন্দরী স্টাফ নাদিয়াকে বিশ দিনের একবার করে কেবিনে ডেকে এনে চুদেছি তবুও সন্ধ্যার পরে বাসায় ঢুকলেই আমার ধোন কেমন খারা হয়ে যায়।

প্রতিদিনের মতো সেদিনও আমি পিয়ালের কা ওয়ার্ডে গিয়ে ব্রা খুজতে খুঁজতে খেয়াল করলাম আমি আমার মেয়ের প্রত্যেকটা ব্র া এনে মাস্টারবেট করে ফেলেছি আর একটাও নতুন ব্রা নেই। সেদিন কোন রকমে পুরনো ব্রা দিয়ে কাজ চালিয়ে, একদিন মার্কেটে গিয়ে পিয়ালের সাইজের প্রায় ১০ সেট বিভিন্ন ডিজাইনের ব্রা কিনলাম।

ওটা পোশাক কোনটা ফোন পেডেড কোনটা একদমই সফট কোনটা একদম নেটের । মার্কেটের সবচেয়ে দামি এবং ব্র্যান্ডেড ব্রা আর প্যান্টিগুলো কিনে বাসায় চলে আসলাম কিন্তু বুঝতে পারলাম না পিয়ালী কে এগুলো দিব কি করে।

চলবে…

আপনাদের মতামত পেলে লেখার উৎসাহ পাই । sex stories

tulir voda chodar golpo জাকির তুলির তুলতুলে ভোদা প্রাণভরে চুদতে থাকে

notun choda chudir choti চোদা খেললাম দুজনে

ইংলিশ ম্যাডামকে চুদে খাল – Bangla Choti Golpo

গুদ তুলে চোদাচুদি – Bangla Choti Golpo

bangla panu choti ছোট বোনের লোভনীয় ছামা

See also  kakima k chudlam আমার হট কাকিমা

Leave a Comment

Discover more from NewStoriesBD BanglaChoti - New Bangla Choti Golpo For Bangla Choti Stories

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading