এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

NewStoriesBD Choti Golpo

এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

new choti org

দিদির দুটো মেয়ে আছে আর জামাইবাবু একটা কোম্পানির ইন্সপেক্টার। একদিন আমি দিদির বাড়ি গেলাম। দেখলাম বাইরে একটা গাড়ি দারিয়ে আছে জেটা আমার জামাইবাবুর নয়।

আমি দরজার কাছে গিয়ে ধাক্কা দিলাম এবং বুঝলাম ভেতর থেকে লাগানো জানলা দিয়ে ভেতরে দেখলাম বসার ঘরে দেখলাম কেও নেই।

এবার আমি বেডরুমের জানলার দিকে গেলাম আর ভেতরে যা দেখলাম তা দেখে আমার পায়ের তলা থেকে মাতি সরে গেল।

আমার দিদি সেখানে একটা অচেনা লোকের সাথে নিচে বসে ছিল এবং অপরের অংশ খোলা ছিল। প্যান্ট খোলা অবস্থায় লোকটা মদ খাচ্ছিল।

বাংলা চটি গল্প – পিরামিডের মতো বিশাল করে দুটো মাই

আমার দিদি পরে ছিল কিন্তু দিদিরও অপরের অংশ খোলা। ব্লাউজটা দেখলাম সাইডে পরে আছে। লোকটা দিদির একটা মাই তিপছিল আর মদ খাচ্ছিল। এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

দিদিও লোকটা বাঁড়া হাতে নিয়ে নারাচ্ছে। একটু পরেই দেখলাম লোকটার বাঁড়াটা শক্ত হয়ে গেল আর বোঝা গেল বাঁড়াটা কত বড়। আমার নজরটা দিদির মাইয়ের ওপর ছিল। new choti org

আমার নিজের দিদির খারা মাই দেখে আমার বাঁড়া শক্ত হতে শুরু করল।লোকটার বাঁড়া হতেই দিদিকে বলল তৈরি হতে।আমার দিদি উল্কা এবার তার শাড়িটা পুরোপুরি খুলে ফেলল।

দেখতে পারলাম দিদির বালে ভরতি গুদ। দেখে মনে হল দিদি কোনদিন গুদের বাল কাটেনি।লোকটা এবার দারিয়ে দিদিকে শুইয়ে দিল। দিদি পা দুটো ফাঁক করে শুয়ে পরল।

লোকটা দিদির গুদের বালে বিনি কাটতে কাটতে হাত বুলিয়ে দিল। আমার দিদি বাঁড়াটাকে ধরে গুদের ওপর ঘসতে লাগল।

তারপর লোকটা নিজের হাতে ধরে লম্বা বাঁড়া দিদির গুদে ঢুকিয়ে দিয়ে দিদির বুকের ওপর শুয়ে ঠাপাতে লাগল। উল্কা তার পা দুটো লোকটার পিঠের ওপর রেখে লক করে দিল এবং লোকটার মাথায় হাত বুলাতে বুলাতে কোমর তোলা দিয়ে সঙ্গ দিতে লাগল।

১০-১৫ মিনিত ঠাপানোর পর লোকটার ঠাপের জোর কমতে শুরু করল।তারপর ঠাপ থামিয়ে গুদের গভীরে বাঁড়া ঠেসে শুয়ে থাকল।বুঝতে পারলাম লোকটার মাল আউট হয়ে গেছে।

এবার দুজনে আলাদা হল এবং লোকটা শুইয়েই থাকল। উল্কা যখন দারাল তখনি ও আমাকে দেখতে পেল। আমাকে দেখেই সে ঘাবড়ে গেল আর নিজের মাই গুদ ঢাকার চেষ্টা করল। new choti org

আমি তাকে দেখে ছোট্ট করে হেঁসে দিলাম। কথা বলতে আমারও দিদিকে চোদার ইচ্ছা করছিল।কিছুখনের মধ্যে লোকটা তার পোশাক পরে চলে গেল।

লোকটা যাবার পর আমি ভেতরে ঢুকলাম।ততক্ষণে দিদি শাড়ি পরে নিয়েছিল। আমি তাকে দেখে আবারো মুচকি হাঁসি দিলাম তাতেও কিছু বলল না। আমাকে বস্তে বলে চা বানাতে চলে গেল।

আমি বসে বসে ভাবছিলাম কি ভাবে দিদিকে চোদা যায়। আমার মাথাত্য একটা বুদ্ধি খেলে গেল। যায়হক দিদি চা নিয়ে আসার পর চা খেতে খেতে দিদিকে জিজ্ঞাসা করলাম – এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

লোকটা কে ?

তোর জামাইবাবুর বন্ধু।

Vai Bon Choti Golpo ছোট ভাইয়ের বিশাল বাড়া

কবে থেকে এসব চলছে?

সেটা তোর জেনে কাজ কি? new choti org

এমনি

বলেই আমি হেঁসে ফেললাম আর দিদিও ফিক করে হেঁসে দিয়ে বলল – তোর জামাইবাবু রজ মদ খেয়ে মাতাল পরে থাকে। দীর্ঘদিন ধরে সে আমার সাথে সেক্স করেনা।

আর তাই ওর বন্ধুর সাথে সেক্স করি প্রায় দু বছর ধরে। আমি দিদির কাছে সব জানতে চাইলে দিদি বলল এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে আর জাতে কোনরকম সমস্যা না হয় সে জন্য তার মেয়েদের হোস্টেলে রেখেছে।

দিদি যখন এসব বলছিল তখন আমি ওর মাথার চুলগুলো নিয়ে খেলছিলাম। দিদি বলল তোর যেখানে ইচ্ছা সেখানে হাত দিতে পারিস।

দিদির কথা শুনে সাহস পেয়ে দিদির মাইতে হাত দিয়ে টিপতে লাগলাম। বড়, ডাগর, দুধেল, আর কালো দুইটা দুধ আমার সামনে। ঝুলে ছিল।

আর নিপল গুলো ছিল আরো কালো, লম্বা।আমি আর অপেক্ষা করতে পারিনি। দলাই মলাই করতে লাগলাম। গরম হয়ে আমি আরো জোরে চুষতে শুরু করলাম দিদির দুধ। এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

এক দুধ থেকে অন্যটায় গেলাম। মুখের মধ্যে দুধটা রেখে নিপলটা জিভ দিয়ে এদিক ওদিক ঠেলছিলাম।একটু পরে দিদি বলে উঠল শুধু কি মাই টিপতে শিখেছিস।

দিদি আমি চুদতেও পারি অন্তত ওই লোকটার থেকে ভাল চুদতে পারি। ঠিক আছে দেখি কে বেসি চোদারু। তোমার থেকে কম কিন্তু ওই লোকটার থেকে বেশি। new choti org

কথাত বেশ ভালই শিখেছিস। এবার তোর বাঁড়াটার দর্শন করা দেখি। দিদির কথা শুনে আমার প্যান্টটা খুলে ফেললাম।

আমার খাঁড়া বাঁড়া দেখে দিদির খুসি হয়ে আমার বাঁড়াটা হাতে ডলতে লাগল। বন্ধুরা আপনারা হয়ত জানেননা নিজের বোন বা দিদি যখন বাঁড়া নিয়ে খেলা করে তখন কত ভাল লাগে।

দিদি এবার তার গাওনটা খুলে ফেলল।আমরা দুজনে এখন উলঙ্গ। দিদি হাঁটু গেঁড়ে আমার বাঁড়ার সামনে বসে আমার বাঁড়াটাকে ভাল ভাবে দেখছে আর হয়ত মনে মনে ভাবছে নিজের ঘরে এমন একটা জবরদস্ত জিনিস থাকা সত্তেও বাইরের লোককে দিয়ে চুদিয়ে বেড়াচ্ছে।

Boudi 3x Choti ক্ষুধার্ত বৌদি চোদা কামুকী চটি কাহিনী

আমি আমার বাঁড়াটা ধরে দিদির মুখের চারিপাশে ঘুরালাম এবং দিদির মুখে বাঁড়াটা ঢোকাবার চেষ্টা করলাম।

দিদি ঘাবড়ে গিয়ে বলে উঠল কি করছিস তুই এটা?

একি দিদি তুমি এখন কার বাঁড়া মুখে নাওনি?

না। এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

তাহলে করলেটা কি এতদিন ধরে নয়জন পরপুরুষের সাথে কি চোদাচুদি যে করলে। খালি গুদটাকে ফাঁক করে ধর আর শালারা সেই গুদে বাঁড়া ঢুকিয়ে কিছুখন ঠাপিয়ে দু জনে দুজনের মাল খালাশ করে শুয়ে পর, তাইত দিদি।

আরে একবার কারো বাঁড়া চুষে দেখো না কেমন লাগে।এসব কথা বলার পর আমি আবারও দিদির মুখে বাঁড়া দেবার চেষ্টা করলাম। new choti org

কিন্তু দিদি সেটা মুখে নিচ্ছিলনা। আমি রেগে গিয়ে বললাম শালি রেন্দি ৯জঙ্কে দিয়ে চুদিয়েছিস আর আমার বাঁড়া মুখে নিতে তোর কষ্ট হচ্ছে?

বেশ্যা মাগী, খল তোর মুখ।

এবার জর করেই ওর মুখে বাঁড়া ঢুকিয়ে দিলাম।সত্যি দিদি বাঁড়া চসা জানতোনা।আমি তাকে শিখিয়ে দিলাম কিভাবে বাঁড়া চুষতে হয়।প্রায় আধাঘণ্টা ধরে বাঁড়া চুষলাম এবং মুখেই মাল খালাস করে দিলাম।দিদি দৌড়ে বাথরুমে গিয়ে বমি করতে লাগল।

একটু পরে বাইরে এসে বলল এই ভাবে এসব কেও করে নাকি?

আমার বান্ধবী তো মাল খেয়ে নেই।

না আমার দ্বারা এসব হবে না।

দিদি তকে খেতে হবে না অন্তত চোষ এটাকে।

অনেক বুঝিয়ে দিদিকে দিয়ে আবার বাঁড়া চোষাতে শুরু করলাম।কিছুখন পর যখন আবার বাঁড়া খাঁড়া হয়ে গেল তখন দিদি বলল এবার গুদে ধকা এটাকে আর সইতে পারছিনা।

একথা বলেই দিদি পা ফাঁক করে শুয়ে পরল। মুখ নামিয়ে আনলাম দিদির গুদে। জিহ্ব দিয়ে নাড়াচাড়া করতে লাগলাম দিদির জেগে ওঠা ক্লিটটা। মাঝে মাঝে হাল্কা কামড়। এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

গুদ চোষার সাথে সাথেই দিদির গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম।ক্লিটে জিহ্বের আদরের সাথে সাথে উংলি করতে লাগলাম দিদির গুদে। new choti org

‘দিদি বলে উঠল আর কত খেলবি আমায় নিয়ে আর যে পারছিনা। পুরো শরীরে আগুন জ্বলছে।প্লীজ আগুনটা নেভা।

দিদির ভোদার মুখে নিজের বাঁড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে অর্ধেকটা ঢুকিয়ে দিলাম। দিদির মুখ থেকে আবারও সুখের আর্তনাদ বের হল।

আমি আস্তে আস্তে পুরো বারাটাই দিদির মাঝে ঢুকিয়ে দিল।দিদির গুদটা বেশ টাইট আর উষ্ণ। দিদির গুদের এই কন্ডিশান দিদিকে আরো হট করে তুলল।

bangla choti vabi ভাবী দুদিক থেকে গ্যাংব্যাং চোদা খাচ্ছে

আমি আরো জোরে ঠাপানো শুরু করলাম দিদিকে।১৫-২০ মিনিট ঠাপানোর পর দিদিও উত্তেজনার শিখরে ‘আর একটু জোরে দেনা ভাই।

আর একটু ভেতরে আয়…হুম এইভাবে… আআহ… থামিস না। আমার হবে এখনি…’ বলতে বলতেই দিদি অরগাজম কমপ্লিট করল।

আমিও আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না।আর কিছুক্ষণ ঠাপানোর পরেই দিদির গুদটাকে মাল দিয়ে ভরে দিলাম আর নিস্তেজ হয়ে গেলাম। new choti org

সেদিন আমি দিদিকে তিনবার চুদলাম।প্রায় ৭ দিন আমি দিদির বাড়িতে থাকলাম এবং খুব চদাচুদি করলাম। সেই কদিনে দিদিকে বাঁড়া চোষায় এক্সপার্ট বানিয়ে ফেললাম। এখন দিদি বাঁড়ার রসও খেতে পারে। এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

See also  choti galpo নতুন জীবন – 3 by Aparna

Leave a Comment