guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

NewStoriesBD Choti Golpo

guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

new choti org

বাড়ির সবাই আত্মীয় বাড়িতে গেছে নেমন্তন্ন রক্ষা করতে। বাড়ি পাহাড়া দেবার জন্য আমি একা। ঠিক দুপুর বেলা খেয়ে দেয়ে শুয়ে শুয়ে বই পড়ছি।

হটাত আমাদের পেয়ারা গাছে শব্দ পেলাম। আস্তে আস্তে বাইরে বেরিয়ে দেখি পাশের বাড়ির কাজের মেয়েটা পেয়ারা গাছে উঠে পেয়ারা পাড়ছে।

বয়স খুবই কম। ওই বাড়িতেই থাকে। গায়ের রং ফর্সা, মেয়েটার চেহারাও বেশ ভালই। বয়স অনুপাতে শরীরের বাড়ন্ত বেশী এইজন্য এই কিশোরী বয়সেও আকর্ষণীও।

মাই দুটোও ফ্রকের উপর দিয়ে টানটান দেখায়। পাছাটাও বেশ সুগোলাকৃতি ধরণের। একটু বেটে মতন চেহারা।

আমি নিঃশব্দে গিয়ে পেয়ারা গাছের নীচে দাড়িয়ে উপর দিকে তাকালাম। ওরে ব্বাস – মেয়েটার ইজেরের খানিকটা ছেঁড়া ঠিক গুদের মুখোমুখি। new choti org

যেহেতু ওঃ দুই গালে দু পা দিয়ে দাঁড়িয়েছে তার জন্য ওর গুদটা বেশ ফাঁক হয়ে আছে। আর ইজেরের ছেঁড়া অংশ দিয়ে গুদের চেরাটা স্পষ্ট নীচ থেকে দেখা যাচ্ছে।

ভাই এর ঘন বালে ভরা আখাম্বা বাড়া বোনের গুদে

হাঁ হয়ে থাকা গুদের লালচে আভা জুক্ত মটর দানার মত কোটটা গুদের বেড়ার উপরে ঝলমল করছে। কোট এর টুপিটা নৌকার মাস্তুলের মত উঁচু এবং বেশ বড়সড়।

ওই অবস্থায় ওর গুদখানা দেখা মাত্রই আমার বাড়াটা তড়াক করে দাড়িয়ে গেছে লুঙ্গির নীচে। আমি হাঁ করে তাকিয়ে পারুর কচি গুদ খানা দেখছি। কথা বলার অবস্থাও হারিয়ে ফেলেছি অত সুন্দর কচি গুদ দেখে।

একটু বাদে ৫-৬ খানা পেয়ারা পেড়ে ফ্রকের কোচরে নিয়ে আস্তে আস্তে নেমে এল। শেষ ধাপ নামার সময় আমি ওর গোলগাল নরম পাছাটা দুহাতে ঠেলে ধরে ফিসফিস করে বললাম – new choti org

আস্তে আস্তে নাম, লাফ দিবিনা। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

পারু আমাকে দেখে হকচকিয়ে ডাল থেকে হাত ছেড়ে দিয়েছে। আমি ওকে পাঁজাকোলা করে লুফে নিলাম যাতে পড়ে না যায়।

কোল থেকে ওকে নামিয়ে দেবার সময় আলত করে ওর ডাঁসা মাইয়ের উপর হাত বুলিয়ে দিতে দিতে বললাম – ভয় নেই, কিছু বলব না তবে আমাকে একটা জিনিস আজ দিতে হবে তাহলে কিছু বলব না।

পারুরা একদম সদ্য বাংলাদেশ থেকে এসেছে, বাঙাল ভাষা এখনও যায়নি। ও মাথা নিচু করে বলল – কিটা দিবুম?

আমি একটু মুচকি হেসে ওর গাল টিপে একটু আদর করে দিয়ে বললাম – ও গুলো বাড়িতে রেখে আমার ঘরে চলে আয়। বাড়িতে আজ কেউ নেই, তুই আয় তখন বলব।

পারু – হ হ বুজছি তুমি বদ কথা কবা। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

ধ্যাত বদ কথা কেন হবে – দেখবি কি মজা হয়, তুই আয় না তোকে আজ একটা জিনিস দেব।

পারুর চোখ দুটো লোভে চকচক করে উঠল। বলল – আগে কও কিডা দিবা তয় আসুম।

ঠিক আছে তকে আজ একশ তাকা দেব। চড়ি কিনতে পারবি। new choti org

পারু খুসিতে ডগ মগ হয়ে উঠে বলল – আমি আইতাছি কিন্তুক অল্প একটু খানি সময় দিমু বেশীক্ষণ কিন্তু দিমু না। বলে আমাদের পাঁচিল ডিঙ্গিয়ে ওদের বাড়িতে চলে গেল।

আমি তাড়াতাড়ি বাড়িতে ঢুকে আমার ঘরের জানালাগুলো বন্ধ করে দিয়ে আমি ওর অপেক্ষায় সোফাতে বসে রইলাম।

এখন পর্যন্ত সে নয়জন পরপুরুষের সাথে সেক্স করেছে

প্রায় ১০ মিনিট বাদে পারু পা টিপে টিপে আমাদের বাড়ির বারান্দায় উঠল। আমি ওর আসার শব্দ পেয়েই দরজা দিয়ে দেখে বাড়িতে ওকে ভেতরে আসতে ইশারা করলাম। অদিক এদিক তাকিয়ে আমার ঘরে ঢুকল।

আমি ঘর থেকে বেরিয়ে বারান্দার গেট্টা বন্ধ করে তালা দিয়ে দিলাম যাতে হথাত কেউ এলে যেন দেখে বাড়িতে কেউ নেই।

ঘরে ঢুকে দেখি পারু তেমনি দাড়িয়ে আছে। ওকে কোমর জরিয়ে ধরে টেনে নিয়ে দুজনে সোফায় বসলাম।

পারু – এই যে মুকুলদা কি করতা চাও তা বুঝছি, কিন্তু ওখানটায় ঢুকাইতে পাবা না – খালি একটু হাতান পিতান করতা দিমু। তার বেশী না কিন্তু। new choti org

আমি ততক্ষণে ওর গলা জরিয়ে ধরে ওর মুখটা আমার মুখের কাছে এনে ওর মোটা মোটা পুরুষ্টু ঠোটে চুমা খেতে শুরু করেছি।

চুমা খেতে খেতে ডান হাতটা ওর বগলের নীচ দিয়ে গলিয়ে দিয়ে ওর একটা মাই ফ্রকের উপর দিয়েই টিপতে শুরু করেছি পক পক করে। যেই ওর গালে থতে চেপে সজোরে চুমা খেয়েছি পারু বলে উঠল –

এই অত জোরে গালে চমা দিও না – দাগ পইড়া যাবে। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

এই ফ্রকটা একটু খুলে দেনা – তোর মাইটাতে একটু চুমা খাই। মাইয়ে চুমা খেলে খুব মজা পাবি। বলে এবার দুটো মাই দুহাতে ধরে কচলাতে শুরু করলাম।

আঃ আস্তে অত জোরে টিপ্লে লাগে না বুঝি?

বলতে বলতে ও পেছনে হাত দিয়ে ফ্রক এর হুকগুলো খুলে দিল। আমিও সঙ্গে সঙ্গে ওর কাঁধ গলিয়ে ফ্রকটা কোমরে নামিয়ে দিলাম। new choti org

নিটোল ফর্সা ধবধবে পেয়ারা সাইজের মাই দুটো নগ্ন হয়ে গেল। ওহঃ কি সুন্দর কচি মাই ওর। ছোট ছোট বোটার গোড়া ডিপ খয়েরি রবগের চাক্তি।

আমি একটা মাই ডান হাতের মুথতে ভরে চটকাতে চটকাতে অন্যটা গপ করে মুখে পুরে নিয়ে চক চক করে চুষতে থাকলাম।

পারু হিস হিস করে উঠল। ও একটা হাত বাড়িয়ে আমার মাথার চুলে হাত বোলাতে শুরু করল। বুঝলাম ওর আরাম হচ্ছে।

এই পা তুলে বস। ওখানটায় একটু হাত বুলিয়ে দিই। new choti org

বাংলা চটি গল্প – পিরামিডের মতো বিশাল করে দুটো মাই

না আইজ না অহন এইটুকুই কর – ওহঃ না আইজ আর হাতাইও না। ইস তুমি না এই – এই আস্তে।

আমি ততক্ষণে জোর করে ওর পা দুটো সোফায় তুলে দিয়ে ওকে সোফায় হেলান দিয়ে বসিয়ে দিয়েছি। আর দু থাইয়ের মাঝে হাত গলিয়ে ইজেরের উপর দিয়েই ওর ফোলা ফোলা ছোট গুদখানা ডানহাতে খামচে ধরেছি।

গুদ খামচে ধরেই বুঝলাম ইজেরের ছেঁড়া জায়গাটা সঠিক জায়গাতেই আছে। তৎক্ষণাৎ ছেঁড়ার ভিতর দিয়ে দু আঙ্গুল গলিয়ে দিয়ে গুদের চেরাটাতে আঙ্গুল দিয়ে উপর নীচ টানলাম। পারু তখনি উঃ আঃ ইস উঃ আঃ করে শীৎকার ছাড়ল। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

কি রে ভাল লাগছে তো?

ধ্যাত জানি না যাও। অহন ছাড়, অনেক্ষ্ণ হইয়া গেছে আর না এবার কামু।

দূর বোকা এক্ষুণি কি যাবি দেখনা কত মজা তোকে দিই। পা টা একটু ফাঁক করে দে – ভাল করে তোর গুদটা হাতিয়ে দিচ্ছি। ইজেরটা খুলে দিলে আরও ভাল হত, দিবি? new choti org

ইস তুমি না – এই রকমই কর। খুলতে লাগবো না। কেউ আইয়া পড়লে কি হবে?

আমি ওর ইজেরের দড়ি খুলতে খুলতে বললাম – ধ্যাত কে আসবে? গেটে তালা দিয়ে দিয়েছি। বুঝবেই না বাড়িতে কেউ আছে।

নে পাছা তোল – হ্যাঁ, বলতে বলতে ইজেরটা ওর পাছা থেকে টেনে নামিয়ে দিলাম। পারু এবার নিজেই ইজেরতা খুলে সোফায় রেখে দিল।

আমি ফ্রকটা কোমর থেকে তুলে ধরে উঁচু হয়ে সম্পূর্ণ গুদটা দেখতে পেতেই ও বলল – হ্যেত অসভ্য। দ্যাখছ ক্যান লজ্জা করে না বুঝি?

গুদের অপর সামান্য ফিরফিরে বাল সবে গজিয়েছে। পাউরুটির মত ফোলা গুদখানা। আমি দু আঙ্গুলে গুদের মাংসটা টিপে ধরতেই পারু – ই ই স – ও হ কি গ করত্যাছ-উ রি ই – বলে শরীরটা ঝাঙ্কিয়ে দিল।

এই এই তহন থেইক্যা অত ঘাটতাছ আমারতা। তুমারটা তাহলে দেখাও।

আমি ওর সাথে আরও সাটিয়ে বসে লুঙ্গির কুচি খুলে কোমর থেকে লুঙ্গিটা নামিয়ে দিতেই আমার ঠাটানো শুলের মত বাড়াটা দু হাটুঁর মাঝে দাড়িয়ে রইল। মুন্ডিটা ইতিমধ্যেই কেলিয়ে আছে। তেল চকচকে লাল মুন্ডিটা সহ বাড়াটা দেখেই পারু বলল – guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

ও রে বাপ রে – ইডা কত বড় গো। ইটা যে হামান দিস্তা গো।

আমি ওর হাতটা টেনে বাড়ার উপর রেখে বললাম – এটা ভাল করে হাতিয়ে দে মজা পাবি।

পারুর ফর্সা হাতখানা আমার ঠাটানো বাড়াটাকে আলতো করে ধরল। আস্তে আস্তে ও বাড়ার মুন্ডিটাকে হাতাতে শুরু করতেই আমি পুনরায় ওর গুদের চেরায় আঙ্গুল দিয়ে ঘাটতে শুরু করি। new choti org

Premikar Ma Choda প্রেমিকা পলির মায়ের গুদ পোদ মারা

ইতিমধ্যেই পারুর গুদ কাম রসে ঘেমে উঠেছে। তরজনীর আঙ্গুল দিয়ে গুদের টুপি থেকে পাছার ছেঁদা পর্যন্ত যতবার ছর টাঞ্ছি ততবার ও হিশিস করে সিটিয়ে উঠছে। বাঁহাতে ওর নগ্ন মাই ধরে চটকাতে চটকাতে ডান হাতে গুদ ঘাটতে ঘাটতে বললাম –

এই পারু, একটা আঙ্গুল ঢোকাবো তোর গুদে?

ওরে ব্বাপ লাইগবো না? ব্যাথা পামু ঢুকাইতে হবে না। অমুন কইরাই হাতাও।

দেখবি আঙ্গুল ঢোকালে তোর আরও ভাল লাগবে খুব মজা পাবি। তোর গুদের জল খসিয়ে দেব তখন আনন্দের চোটে স্বরগ দেখবি। কি রে দেবো?

পারু – দ্যাও তাহলে। আস্তে আস্তে দিবা কিন্তু। আইচ্ছা মুকুলদা জল খসানো কারে কয় গো?

তুমি যে কইলা জল খসাইলে আরাম লাগবো, কিবায় খসাইবা?

আমি – তোর গুদের মধ্যে আমার বাড়া ঢুকিয়ে দিয়ে যখন আমরা চোদাচুদি করব, তখন তোর গুদ থেকে এক রকম রস বেরুবে- সে সময় তোর মনে হবে যেন স্বর্গে জাচ্ছিস রথে চড়ে।

আঙ্গুল ঢুকিয়েও তোর গুদ খেঁচে দিলে জল খসাতে পারবি। তবে বাড়া ঢুকিয়ে করলে ডবল মজা পাবি। দেখি তোর গুদের ছেঁদা খোলা কি না। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

আমি পারুকে বাঁ হাতে জরিয়ে ধরে ওর ঠোটে ঠোট চেপে চুমা খেতে খেতে ডান হাতের তর্জনী আঙ্গুলটা গুদের ছেঁদায় রেখে আস্তে ঠেলে ঢোকাতে শুরু করলাম।

যদিও গুদে কাম রস এসেছে তবুও পারুর গুদের ছেঁদা একদম আনকোরা। এক কড় মত আঙ্গুল ধুকিয়েছি সবে – পারু উম আঃ উঃ করতে লাগল আমায় বাহুবন্দি করে। new choti org

ওর গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন। এবার ওর ঠোট ছেড়ে একটা মাই সম্পুর্ণ মুখে পুরে নিয়ে প্রচন্ড জোরে চুষতে থাকলাম। আর আঙ্গুলটা একটু জোরে ঠেলা দিয়ে প্রায় ২ কড় মতন ওর গুদে ভরে দিলাম।

পারু – আঃ আঃ উঃ লাইগত্যাছে গো আস্তে ঢুকাও না – অহ = মা তুমি আমারে কিতা করত্যাছ গো মুকুলদা। উঃ উঃ উক না না আর দিও না ওরে বাপ এই ই ই ই না – অহ মা গো।

বলেই পারু আমার মাথাটা সজোরে ওর বুকে চেপে ধরল দু হাতে। ইতি মধ্যে সম্পুর্ণ আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে দিয়েছি ৩-৪ টে ঠেলা মেরে।

এবার ওর অন্য মাইটা নিয়ে চুষতে চুষতে ওর গুদে আঙ্গুল দিয়ে ঠাপাতে লাগলাম। ফচ ফচ করে কচি টাইট গুদে আঙ্গুলটা খুব কস্ট করে ঠেল দিয়ে বের করছি।

আর পারু ক্রমাগত মুখে অব্যক্ত শব্দ করছে, আমার পিঠে হাত বোলাচ্ছে চুল টানছে। এক সময় ও পা দুটো আরও ছড়িয়ে দিল। পাছাটা এগিয়ে এনে গুদতাকে আরও কেলিয়ে ধরল।

আমি পকাত করে আঙ্গুল ওর গুদ থেকে বের করে ওকে টেনে আমার কোলে বসাতে বসাতে বললাম। আমার কোলে বস পা ফাঁক করে, আমার গলা জরিয়ে ধর। ভাল করে গুদ খেঁচে দিচ্ছি। – কি আরাম পাচ্ছিস তো?

নে আয় হ্যাঁ আর একটু ফাঁক করে দে – ব্যাস হয়েছে। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

পারু আমার গলা জড়িয়ে ধরে আমার ঠোটে ঠোট রেখে অনভ্যস্ত কায়দায় চুক চুক করে চুমা খেতে থাকল।

আমি বন হাতে ওর একটা পা ধরে মুড়ে দিয়ে ডান হাতের আঙ্গুল পুওরায় চর চর করে ওর গুদে ঠেলে দিলাম। ও শুধু আঃ আক করে উঠল, বেশী চেঁচাল না। new choti org

আমি আমার বাড়াটা ওর পাছার খাঁজের মধ্যে দিয়ে লম্বালম্বি করে সেট করে দিয়েছি। আমার বাড়ার স্পর্শে ওর আরও গরম হচ্ছে কারণ পাছাটা বেশ টুইস্ট করে করে বাড়ার ঘসা নেবার প্রয়াস করছে।

চকাচক করে কিছুক্ষণ ওর গুদে আঙ্গুল চালাতেই পারু শরীর মোচ্রাতে শুরু করল। আমাকে সমানে চুমু খাচ্ছে আর জোরে জোরে চেপে ধরছে। ওহ দাদা কি কতাছ গো। আমার শরীর ক্যামুন করতাছে।

আমি- পারু এবার তোর গুদের জল খসবে হ্যাঁ খা চুমু খা আরও ফাঁক করে দে গুদখানা।

বাহ এইত দেখ এখন কত জোরে জোরে তোর গুদ খেঁচছি কেমন লাগছে রে।

পারু – দাদা গো আর পারতাছি না। এই – এ – এই – রে কি – তা হই – আছে – গো – দ্যাও – গো – আরও – দ্যাও।

পারুর গুদখানা হথাত আমার আঙ্গুল্টাকে কামড়ে কামড়ে ধরতে শুরু করল – ও মৃগী রুগীর মত সাড়া শরীরে খিচুনী তুলে গুদের জল খসাতে থাকল। আমি ওর একটা মাই কামড়ে ধরলাম প্রচন্ড জোরে।

২ মিনিট ধরে পারু গুদের জল খসিয়ে সোফায় গা এলিয়ে দিয়ে হাঁপাতে লাগল। মাই ওর গুদ থেকে আঙ্গুলটা টেনে বের করে নিলাম। new choti org

চকাস শব্দে টাইট কচি গুদ থেকে আমার আঙ্গুলটা বের করে ওকে কোল থেকে সরিয়ে দিয়ে বাড়াটা ধরে হেলাতে দুলাতে ওকে বললাম – এই পারু এটা দিয়ে একটু চুদি তাহলে? তোর তো জল খসালাম, এবার আমার বাড়ার মালটা বের করতে দে। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

দাদা অহন আর পারুম না গো, তুমি পরে কইরো – অহন ছাইরা দাও। অনেক দেরী হইয়া গেছে।

এক কাজ কর তাহলে উপুড় হয়ে শো, তোর পাছার খাঁজে বাড়াটা ঘসে ঘসে আমার মালটা ফেলে নিই। আর যদি আজ রাতে চলে আসতে পারিস তাহলে বেশ মজা করে চোদাচুদি করব। তুই তো একা ঘরে থাকিস, ওরা শুয়ে পড়লে তুই চুপি চুপি উঠে পাঁচিল টপকে চলে আসবি। রাতে এলে তোকে আরও ১০০ টাকা দেব। কি রে আসবি?

থিস আসে আসুম অহন তাইলে ছাইরা দাও।

একটু দাড়া আমার বীর্য ফেলাটা দেখে তবে যাস। কেমন সাদা থক্তহকে ঘি বের হয় আমাদের বাড়া দিয়ে। নে হাত দিয়ে আমার বাড়াটা খেঁচে দে। new choti org

পারু বাড়াটা ধরে দোলাতে হেলাতে থাকল। একটু বাদে ওকে উপুড় করে শুইয়ে দিয়ে ওর পাছার উপর বসে পাছার খাঁজে বাড়াটা সমানে ঘসতে থাকলাম।

একটু বাদেই বাড়া টনটন করে উঠল। সঙ্গে সঙ্গে ওকে চিত করে শুইয়ে দিয়ে ওর উপর চড়ে বুস্তেই পারু বলল –

শাশুড়ি ফ্লোরে বসে জামাইয়ের ধোন খাচ্ছে

এই এই অহন না।

করব না একটু ঘসে দিয়ে বীর্য ফেলব গুদের উপরে তুইও দেখতে পাবি। বলে ওর গুদের চেরায় বাড়া ঠেকিয়ে সমানে হাত দিয়ে বাড়া খেঁচতে থাকলাম।

ওর পারু সোনা আমার মাল আসছে রে তোর কচি গুদের উপর মাল ঢাল্ব। সোনা রে গুদটা ফাঁক করে দে রে। ওই ওই দ্যাখ তোর গুদের উপর বীর্য ঢালছি। নে নে। new choti org

ঝলকে ঝলকে সাদা বীর্য ওর গুদের চেরা ভাসিয়ে গুদ বেয়ে সোফায় পড়তে লাগল। পারু মাথা উঁচু করে হাঁ করে অবাক হয়ে দেখছে কেমনভাবে বীর্য গুলো বাড়া থেকে ছিটকে ছিটকে বের হচ্ছে।

ওহ দাদা – কত ফেলতাছ গো। তুমার ওগুলো কি গরম গো। বাপ্রে অহন আইতাছে। guder golpo গুদের ছেঁদার ভেতরটা বেশ খাঁজ খাঁজ মতন

See also  choti fuck মেগাসিটির নির্জনতা – 2 by Topuu

Leave a Comment