ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

NewStoriesBD Choti Golpo

ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

new choti org

হেমন্ত যেন শীত-কে ডেকে এনে ফেলেছে–আয়, সখা । উত্তরে হাওয়া-রোদ ঝলমল দিন–লক্ ডাউনের পরে নিউ নরম্যাল জীবনে মানুষ পেয়ে গেছেন পুরোনো ছন্দে ফিরে আসা লোকাল ট্রেন ।

হাওড়া-কাটোয়া শাখাতে একটি স্টেশন–নাম তার গুপ্তিপাড়া ।এই গুপ্তিপাড়া স্টেশন থেকে কয়েক মিনিট পথ গেলে গ্রাম-বাংলা-র শ্যামলিমার মধ্যে ছোট্ট সুন্দরী গুপ্তিপাড়া ।

আজকের কাহিনীর নায়িকা শ্রীমতি পাপিয়া সেন–বয়স পঁয়ত্রিশ–এক পুত্র(০৬ বছর)-এর মা। গৃহবধূ। বুকভরা দুধু–বঙ্গের বধূ। স্বামী মিলন-বাবু।

এক বেসরকারী আফিসে কর্মরত। ছোট পরিবার,সুখী পরিবার। না। কথাটা পুরোপুরি উল্টো পাপিয়া সেনের জীবনে। শুধু কাজ,কাজ,কাজ,আফিস,আফিস, আর,আফিস।

মিলন বাবুর সবদিকে সময় আছে–কিন্তু–রাতে বিছানাতে সুন্দরী সুশ্রী চপলাময়ী সহধর্মিনী সাথে মিলন-এর সময় নেই।

Bangla Chodar Golpo বউটার তলপেটে গুদে ঘন বাল

ছয় বছর বয়সী একমাত্র পুত্র সন্তান ছোট্ট মামপি সোনা ঘুমের দেশে চলে গেলে –ওগো–শুনছ–একটু আদর করো না-কিগো–তোমার কি হয়েছে বলো তো–একদম আমাকে আজকাল আদর করো না-ফিরেও তাকাও না আমার দিকে—-এই ভাঙা টেপ রেকর্ডার রাতের পর রাতে বেজে চলে হতাশ-অতৃপ্তা পাপিয়া দেবীর কন্ঠে । আর দীর্ঘশ্বাস ফেলে চুপ করে মাম্পি সোনাকে নিয়ে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ে। new choti org

মিলনবাবুর নামটাই মিলন শুধু,মিলন-এর সময় ও ইচ্ছা আর তাঁর নেই আজকাল বেশ কিছুদিন ধরে সুন্দরী ভদ্রমহিলা, সহধর্মিনী পাপিয়াদেবীর সঙ্গে । ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

নাইটি আর পেটিকোট গুটিয়ে তুলে পাপিয়া তাঁর ঘন কৃষ্ণ বর্ণের কোঁকড়ানো ছোট ছোট লোমে ঢাকা গুদুসোনা হাতাতে হাতাতে হাতাতে দীর্ঘ নিঃশ্বাস ফেলে একসময় মাম্পি সোনাকে নিয়ে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়েন।

একদিন পাপিয়া তাঁর দিদি জামাইবাবুর কাছে পুত্র মাম্পি সোনাকে রেখে গুপ্তিপাড়া স্টেশন থেকে ব্যান্ডেল গামী লোকাল ট্রেন ধরে ওর এক স্কুলের প্রাক্তন সহপাঠীর বাসাতে গেল। দুপুরে ওখানেই মধ্যাহ্নভোজ । বিকেল বিকেল ফিরে আসা।গুপ্তিপাড়া তে নিজের বাসাতে ।

দুপুর গড়িয়ে প্রায় তিনটে পনেরো । ব্যান্ডেল-কাটোয়া লোকাল ট্রেন । জানলার ধারে একটা সিট নিয়ে বসেছেন । সাদা রঙের জমিনের উপর হাজার বুটি দেওয়া লাল টুকটুকে কম্বিনেশনের তাঁতের শাড়ি । হাতকাটা ছাপাছাপা লাল রঙের ব্লাউজ । ব্লাউজের গায়ে অসংখ্য ছোটো ছোটো ডিজাইন করা ফুটো ।

উঁকি মারছে ভেতর থেকে সাদা রঙের কাঁচুলি । লাল রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট । পেটিকোটের কারুকাজ ফুটে উঠেছে তাঁতের শাড়ি র ভেতর থেকে। আর ভেতরে –গুপ্তিপাড়া-র গুপ্তধন–ঘন কৃষ্ণ বর্ণের কোঁকড়ানো ছোট ছোট লোমে ঢাকা গুপ্তধন –গুদুসোনা–অতৃপ্ত গুদুসোনা।

লাল ববি প্রিনটের প্যান্টি দিয়ে ঢাকা গুপ্তিপাড়া-র গুপ্তধন। বসে আছেন আর অপেক্ষা করছেন-কখন ব্যান্ডেল স্টেশন থেকে আপ কাটোয়া লোকাল ছাড়বে। মুখে মাস্ক । এমন সময়—এক প্রৌড় ভদ্রলোক,পরনে সাদা রঙের পাঞ্জাবী এবং এবং সাদা রঙের পায়জামা পরিহিত-পাকা চুল মাথাতে-চোখে চশমা পরা-এক প্রৌড় ভদ্রলোক এসে উঠলেন ঐ কামরাতে।

পাপিয়াদেবীর উল্টোদিকে জানলার ধারে খালি সিটে এসে বসলেন। হাতে আনন্দবাজার। ভেতরে জড়ানো-বাংলা চটি-পুস্তক–বৌদির সায়া। new choti org

Sundor Voda Choda কি সুন্দর তোমার এই অপূর্ব ভোদা

আনন্দবাজার-এ জড়ানো বৌদির সায়া। জানলা খোলা। ফুরফুরে মেজাজ নিয়ে বসেছেন এই প্রৌড় ভদ্রলোক। উল্টোদিকে সিথিতে লাল রঙের টুকটুকে সিদূর দেওয়া সুবেশা গৃহবধূ পাপিয়াদেবী। উপর উপর একবার মেপে নিয়েছেন এই প্রৌড় ভদ্রলোক উল্টোদিকের সিটে বসে থাকা পাপিয়াদেবীকে।উফ্ ডবকা ডবকা দুধুজোড়াতে তাঁর দৃষ্টি একবার স্ক্যান করে নিল। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

ঠোঁটে হালকা লাল লিপস্টিক–ভ্রু প্লাক করা। এলোকেশীর এলো কেশ হাওয়া তে উড়ছে। মৃদু পারফিউমের গন্ধ নিতে নিতে প্রৌড় ভদ্রলোক-এর দুই চোখ একটু নীচে নেমে স্ক্যান করা শুরু করলো–উফ কি সুন্দর ফর্সা পেটি-আবার-স্লিভলেস লাল ছাপা ব্লাউজ–আরো নীচে–শাড়ি র ভেতর দিয়ে কামজাগানো পেটিকোট লালে লাল লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট । মদনচন্দ্র দাস ।

পৌরসভার অবসরপ্রাপ্ত লম্পটরাজ কামুক মদন। নিজের হাতে আনন্দবাজারে জড়ানো বৌদির সায়া–উল্টোদিকে সত্যিকারের দামী লাল সায়া। আচ্ছা–এই লাল সায়া-র ভেতরে প্যান্টি কি রঙের??? নিশ্চয়ই লাল টুকটুকে হবে ।

ভাবতে ভাবতে মদনবাবুর দুষ্টু-টা পায়জামার ভেতরে জাঙ্গিয়া বিহীন অবস্থায় একটু নড়েচড়ে জানান দিল–আমি তৈরী হচ্ছি।ইসসসসসসসস। কামঘন পরিবেশ। ভোঁওওওওও করে ব্যান্ডেল-কাটোয়া লোকাল ট্রেন চালু হোলো। মৃদু গতিতে। ব্যান্ডেল স্টেশন থেকে আস্তে আস্তে বের হয়ে যাচ্ছে লোকাল ট্রেন । পাপিয়াদেবীর চোখ বাইরে । জানলা দিয়ে প্রকৃতির শ্যামলিমা দেখতে ব্যস্ত । একবার লোকটাকে মেপে নিয়েছেন এরমধ্যে পাপিয়াদেবী। বেশ সাদা সাদা ভাব ভদ্রলোকটির ।

কিন্তু—–লোকটির দিকে এইভাবে তাকানো ঠিক হবে না। কি ভাববে। ট্রেণে বেশ খালি। অল্প কয়েকজন যাত্রী আছেন। ছড়িয়ে ছিটিয়ে । ট্রেণে করে মদন ও পাপিয়া মুখোমুখি উইনডো সিটে বসে চলছেন। কেউ কাউকে চেনেন না। এইরকম তো কত যাত্রী আসা যাওয়া করেন।

বান্ধবীর সঙ্গে গল্প গুজব করে লাঞ্চ সেরে পাপিয়া বাড়িতে ফিরছেন। মদন চলেছেন কাটোয়া র দিকে এক বন্ধুর সাথে দেখা করতে । মদনচন্দ্র এর মধ্যে খুব সাবধানে আনন্দবাজারে জড়ানো বৌদির সায়া-পাঠ করতে শুরু করলেন।

এমনভাবে জড়িয়ে রেখেছেন ভাঁজ করা আনন্দবাজার–চট করে দেখে বোঝার উপায় নেই যে এই খবরের কাগজে লুকোনো আছে বৌদির সায়া। new choti org

ইসসসসস। আড়চোখে মাঝে মধ্যে মদন পাপিয়াদেবীকে দেখছেন। বয়স ত্রিশ-পঁয়ত্রিশ-বিবাহিতা-কোমলতা যেন না স্পর্শ করেই অনুভব করছেন মদনবাবু। ঠান্ডা বাতাস। একটু শীত শীত ভাব । ওনার পাশে একবারে গায়ে ঠেসাঠিসি করে বসলে ভালো হোতো। না। ছিঃ ছিঃ –ভদ্রমহিলা কি ভিববেন-ভেবে ব্যাপারটা মাথা থেকে উড়িয়ে দিলেন মদনবাবু । ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

উসখুশ করছেন–একটু কথা বলে আলাপচারিতা করলে কেমন হয় ভদ্রমহিলার সঙ্গে । ট্রেণে যেতে যেতে সময়টা কেটে যেতো তিনটে বেজে যাওয়া আসন্ন বৈকালিক হেমন্তে।ওদিকে আন্ডারওয়্যার বিহীন-জাঙ্গিয়া র বাঁধন ছাড়া দুষ্টু-টা ক্রমাগত ইনপুট পাচ্ছে তার মালিক মদনবাবুর কামার্ত মস্তিষ্ক থেকে। তিনি সোজা হবার চেষ্টা করছেন পায়জামার ভেতরে ।

কে? মদনের দুষ্টু–কালচে বাদামী রঙের ছুন্নত করা তেল-চকচকে পুরুষাঙ্গটা । ললিতা বেয়াইনদিদিমণির নরম হাতে বিগত একমাস ইটালীয়ান অলিভ তেল/ জলপাই-তেলের মালিশ খেয়ে দুষ্টু-টার গায়ের পালিশ ফিরে চকচক করছে । যেন বার্নিশ করা একটি কাঠের ডান্ডা ।

আগাতে একটা পটলচেরা ছ্যাদাসহ নাসিকের পেঁয়াজ । একদম পাদদেশে এক জোড়া বাদামী লিচু–ঘিরেষাছে কাঁচা পাকা লোমের জঙ্গল।

অনেকদিন ছাটা হয় নি। সেই দিন পনেরো আগে ললিতাবেয়াইনদিদিমণি বাথরুমে ভিট-লোশন লাগিয়ে বেয়াইমশাই এর অন্ডকোষের লোম পরিস্কার করে দিয়েছিলেন। new choti org

Gorom Pachar Magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

মদনের ধোন বলে কথা। মদনের বিচি বলে কথা। কিন্তু—এই ভদ্রমহিলাকে কিভাবে ফিটিং-করা যায় ।এমনি করে কার্তিক পূজার জন্য বিখ্যাত বাঁশবেড়িয়া ইস্টিশন পেরিয়ে লোকাল ট্রেন চলেছে কাটোয়া র দিকে।

বাঁশবেড়িয়া ইস্টিশন পেরোতেই মদনবাবুর শরীরে যেন একাধারে কার্তিক ঠাকুর, আরেকধারে কামদেবতা ভর করল। উসখুশ করছেন । কিভাবে ভদ্রমহিলা-র সাথে আলাপ শুরু করা যায়। পাপিয়াদেবীর মাঝেমধ্যে মদনবাবুর দিকে তাকাচ্ছেন। কিন্তু সমঅপূর্ণ একটা ভাব মনে ও শরীরে তাঁর । স্বামী তথা পতিদেবতা মিলন। মিলন না ছাই । এই শুধু আফিস আফিস আর কাজ আর কাজ আর কাজ ।

পতিদেবতার রতিকার্য্য করবার সময় ও আগ্রহ কোথায় অমন সুন্দর এক ভরাট রসপুকুরে ডুব দেবার। মিলন। হায় রে কে যে নাম লিখে রেখেছিল এই হতভাগা পতিদেবের।

কবে যে শেষ ইয়ে করেছে-সে আর পাপিয়াদেবীর স্মরণে নেই। যোনিদ্বার তো শুকোতে শুরু করে দিয়েছে পাপিয়ার। কতদিন মিলন হয় না মিলন-বাবুমশাইএর সাথে।

বিছানা তে শুধু দীর্ঘশ্বাস ।শুনছেন–আপনি কতদূর যাবেন?—আনন্দবাজার এবং তাতে জড়ানো বৌদির সায়া-হাতে উল্টো দিকে বসে লাল লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য সায়া-র মালকিন পাপিয়াদেবীকে চশমার ফাঁক দিয়ে মদনবাবু প্রশ্ন করলেন এক রোমান্টিক হাসি দিয়ে কার্তিকঠাকুরের মতো।

–আমি তো গুপ্তিপাড়া নামবো।আর আপনি কতদূর?–পাপিয়াদেবী মৃদু হেসে সুরেলা কন্ঠে উত্তর দিলেন সৌজন্যতার খাতিরে। মনে একটা চোরাস্রোত বয়ে গেল। হঠাৎ লোকটা কেন এই প্রশ্ন করলো। বয়স্ক লোক। জ্যেঠামশাই জ্যেঠামশাই ভাব। কিন্তু হাসিটা বেশ……. । ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

অকস্মাৎ সাত পাঁচ না ভেবে পাপিয়াদেবীর দিক থেকে—যদি কিছু মনে না করেন–আপনার আনন্দবাজার-টা পড়তে একটু দেখতে পারি?

সর্বনাশ করেছে –মদনের দুশ্চিন্তা শুরু হয়ে গেল। ভদ্রমহিলা খবরের কাগজ পড়তে চাইছেন নিজে থেকে,অথচ,কি করা?এই খবরের কাগজ আনন্দবাজারে জড়ানো আছে সযত্নে বাংলা চটি বই বৌদির সায়া।মদন পড়ছিলেন–ইছামতী নদীর মাঝদরিয়াতে নৌকার মধ্যে মাঝির সহকারী খালেক মিঞা সবে সুলতাবৌদির টুকটুকে লাল রঙের সায়া-র দড়ির গিট খুলতে ঘেমেনেয়ে একশা। new choti org

বৌদির সায়ার দড়িতে গিট লেগে গেছে–এই অংশটি মদন সদ্য পড়ে নিজের মুষলদন্ড টা লোকাল ট্রেন এ পাপিয়াদেবীর উল্টোদিকে বসে খাঁড়া করে ফেলেছেন।

পায়জামার ভেতরে জাঙ্গিয়া বিহীন মদনবাবুর দুষ্টু-টা ফোঁস ফোঁস করা আরম্ভ করেছে সবে। মদনের তলপেটের নীচে পায়জামাটা উঁচু তাঁবু খাটিয়ে রয়েছে ।ইসসসসসসস। এদিকে খবরের কাগজ টা ভদ্রমহিলাকে দিতে হবে।

তাড়াহুড়োতে খবরের কাগজ গুছোতে গুছোতে আর বৌদির সায়া সামলাতে সামলাতে এক কান্ড ঘটল। কামতাড়িত মদনের হাত থেকে একেবারে নীচে সোজা পাপিয়াদেবীর পদযুগলের কাছে আনন্দবাজার পত্রিকা থেকে বৌদির সায়া-খসে পড়ল। হে ভগবান।

যেখানে বাঘের ভয়,সেখানে সন্ধ্যে হয়।আপনি বরং খবরের কাগজ দেখুন,আমি বরং আপনার গল্পের বই-টা পড়ি ততক্ষণ । বেশ সময় -টা কেটে যাবে। —বলে, পাপিয়াদেবী নিজের সিট থেকে সামনের দিকে ঝুঁকে পড়ে পদযুগলের উপর খোলা অবস্থায় পড়ে থাকা চটি বই বৌদির সায়া তুলতে গেলেন।

ইসসসসসসস। সর্বনাশ করেছে। মদন বিপদ বুঝে নিজেও সিট থেকে সামনের দিকে ঝুঁকে পড়ে নীচ থেকে বৌদির সায়া-চটিপুস্তক কুড়িয়ে তুলতে গেলেন। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

এই করতে গিয়ে পাপিয়াদেবীর কাঁধ এবং সেইদিকের হাতে মদনের শরীর ঘষাঘষি হোলো । এদিকে পাপিয়া ততক্ষণে বৌদির সায়া -হাতে নিয়ে ফেলেছেন।সাংঘাতিক ব্যাপার ।

Bandhobi Choda Choti সেক্সি বান্ধবীর দুধের বোটা

তখনো ধারণা করতে পারেন নি পাপিয়া যে -সামনে বসে থাকা এই জ্যেঠামশাইকাটিং লোকটার হাতে বৌদির সায়া ছিল। দুজনে ঠিকঠাক হতে হতে পাপিয়াদেবীর কাছ থেকে বইটা ছো মেরে কেড়ে নিতে গিয়ে মদন আটকে গেল।ইসসসসসস–এটা কিসের বই? গল্পের বইএর কি অদ্ভুত নাম–বৌদির সায়া?

আপনি এটা পড়ছিলেন?বেশ ইন্টারেস্টিং তো -বলে পাপিয়া খিলখিল করে হেসে মদনকে বললেন–এই বইটা আমি পড়ব। আপনি বরং আনন্দবাজার-এ মন দিন।

সত্যিই আপনি তো দেখছি ভীষণ দুষ্টু-বলে ফিসফিস করে বললো–এই বয়সে এই সব বই পড়েন আপনি?কোন স্টেশনে আপনি নামবেন?–মদন প্রচন্ড লজ্জা পেয়ে থতমত খেয়ে এক দৃষ্টিতে পাপিয়াদেবীর দিকে তাকিয়ে রইলেন। কি দেখছেন অমন করে আমার দিকে?আপনার বই এখন পাচ্ছেন না ।-পাপিয়াদেবী বলাতে মদন থতমত খেয়ে বললেন-আমি কাটোয়া যাবো। new choti org

এরমধ্যে মদনবাবুর তলপেটের দিকে তাকিয়ে পাপিয়া দেখলেন যে জায়গাটা তো উঁচু তাঁবু খাটিয়ে আছে। বুড়োর জিনিষটা তো বেশ। আবার বৌদির সায়া -পড়ছে।

মনে মনে ভাবলেন-দাঁড়াও তোমার ব্যবস্থা করা দরকার।তোমাকে আমি আজ আমার বাড়িতে নিয়ে যাবো। আপনি কি কাটোয়া তাই থাকেন?-ছেনালীমার্কা হাসি দিয়ে বললো পাপিয়া ।না-আমি এক বন্ধুর সাথে দেখা করতে যাচ্ছি কাটোয়াতে।

আরেক দিন যাবেন খন আপনার বন্ধুর সাথে দেখা করতে কাটোয়াতে। আপনি বরং গুপ্তিপাড়ায় আমার বাড়িতে চলুন। একটু চা টা খেয়ে গল্প করা যাবে।

দরদর করে ঘামছেন মদন।এখন কি করবেন মদন? পাপিয়াদেবী তো বৌদির সায়া -নিজের দখলে রেখে দিয়েছেন । বইটা আদায় করা দরকার। তাহলে কি এনার সাথে গুপ্তিপাড়া স্টেশন এ নেমে যাবেন? বলা যায় না–গুপ্তিপাড়া তে কি গুপ্তধন লুকিয়ে আছে?

লোকাল ট্রেন চলছে বেশ তীব্র গতিতে। খোলা জানলার থেকে বয়ে আসা হাওয়া পাপিয়াদেবীর ঘন কালো এলোকেশীকে এলোমেলো করে দিচ্ছে । ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

একটু আগে একটা লজ্জাকর পরিস্থিতি মদনবাবুকে অপ্রস্তুত করে ফেলেছে। হাতে ছিল দৈনিক সংবাদপত্র আনন্দবাজার–ভেতরে লুকোনো ছিল জড়িয়ে থাকা বৌদির সায়া-বাংলা চটি-সাহিত্যের একটি পুস্তক।

কামুকী পাপিয়াদেবীর উল্টোদিকে মদনের প্রাথমিক আলাপচারিতাতে আনন্দবাজার পত্রিকার ভেতর থেকে বৌদির সায়া-টা পাপিয়াদেবীর পদতলে অসাবধানবশতঃ হঠাত্ পড়ে গেছে ।

৩৫ বছর বয়সী বিবাহিতা ভদ্রমহিলা পিয়াদেবীর ক্ষিপ্রতার কাছে পরাজিত পয়ষট্টি বছর বয়সী মদনবাবু ।আপনি কিন্তু এই বইটা এখন আপাততঃ পাচ্ছেন না ফেরত আমার কাছ থেকে। new choti org

বেশ ইন্টারেস্টিং বইটার নাম তো —বৌদির সায়া। ইসসসসসস সত্যিই–আপনি খুব রসিক মানুষ তো।আপনি আজ বরং কাটোয়া যাত্রা বাতিল করুন। আপনার বন্ধুকে মুঠোফোনে জানিয়ে দিন যে আপনি একটা বিশেষ কাজে আটকে গেছেন। আপনি বরং আমার সাথে গুপ্তিপাড়া স্টেশন এ নেমে যাবেন । আমার বাড়িতে চলুন ।

মদনের শরীরে একটা শিহরণ জেগে গেলো পাপিয়াদেবীর সাদা-লাল-ছাপা ছাপা পাতলা শাড়ির ভেতর থেকে ফুটে ওঠা টুকটুকে লাল রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট- টার দিকে তাকিয়ে থাকতে থাকতে ।আপনি কি দেখছেন অমন করে ?-

না। একটা কথা বলছিলাম যে-যদি কিছু মনে না করেন–

হ্যাঁ মশাই। কি কথা?-

আপনার সায়া-টা তো খুব সুন্দর।-

ইসসসসসসস–শেষ পর্যন্ত আপনার নজর পড়েছে আমার সায়ার দিকে। ভালোই তো রস দেখছি আপনার এই বয়সে ।ভালোই হোলো–আপনার বৌদির সায়া-আপনার হেফাজতে এখন।

আমার বাড়িতে চলুন আমার সাথে । তখন আপনাকে আমাদের ড্রয়িং রুমে বসিয়ে আমি ভেতরে গিয়ে চেঞ্জ করে আপনাকে আমার লাল সায়া-টা দেবো। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

আপনি ততক্ষণ আমি আমার লাল সায়াটা নিজের হাতে নিয়ে দেখবেন বেশ ভালোওওও করে। আপনি চা খেতে খেতে আমার লাল সায়াটা নিজের হাতে নিয়ে দেখবেন বেশ কিছুক্ষণ । আমি ততক্ষণে আপনার বৌদির সায়া-বইটা পড়ে দেখবো। কি এমন বই যে আপনি খবরের কাগজের ভেতরে লুকিয়ে লুকিয়ে পড়ছিলেন।।

ইসসসসসসসসসস মদনের ধোন আস্তে আস্তে জাঙ্গিয়া বিহীন পায়জামার ভেতরে নড়াচড়া করতে শুরু করে দিয়েছে । পাপিয়াদেবীর কথা শুনে এবং ভেবে যে এই কিছু সময় পরে ভদ্রমহিলার সাথে গুপ্তিপাড়া স্টেশন এ নেমে ওনার সাথে ওনার বাড়িতে যাবেন। উফ্ একটা কামঘন ব্যাপার-স্যাপার ঘটতে চলেছে। গুপ্তিপাড়া স্টেশন আর কত দেরী? new choti org

Gorom Pachar Magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

—ও মা-আপনার তর সইছে না দেখছি। এই তো আর মিনিট কুড়ি/পঁচিশ। ট্রেণ তো বেশ স্পিডে চলছে। আপনার সাথে আলাপ করতে চাই ভালো করে নিজের বাসাতে বসে। নিরিবিলিতে।

আমার বাসা পুরো ফাঁকা থাকবে এখন। ছেলে গেছে ওর মাসী মেসোমশাইয়ের কাছে। ফিরতে ফিরতে সন্ধ্যা সাতটা। আমার কর্তা.বাসাতে ফিরতে ফিরতে……….। মদন কথাটা লুফে নিলেন কামুকচিত্তে ।

আপনার হাজবেন্ড কখন ফিরবেন বাড়িতে?—একটা দীর্ঘশ্বাস ফেলে বললেন জানলা দিয়ে প্রকৃতির শ্যামলিমা দেখতে দেখতে–ওনার কথা বাদ দিন। কখন ফিরবে?শুধু কাজ আর কাজ আর আফিস আর আফিস। সংসারের দিকে তার কোনোও খেয়াল নেই।

এই রকম সব টুকরো টুকরো কথা চলতে থাকে মদন এবং পাপিয়ার মধ্যে । ট্রেণ খালি । আশেপাশে লোক সেই রকম নেই। এক সময় দেখতে দেখতে গুপ্তিপাড়া স্টেশন চলে এলো।

একটু আগেই পাপিয়াদেবী নিজের ব্যাগে বৌদির সায়া-বইটি যত্ন করে ভরে ফেলেছেন। মদন বাবু আনন্দবাজার পত্রিকা গুছিয়ে নিয়েছেন।গুপ্তিপাড়া স্টেশনে লোকাল ট্রেন থামলো।

প্রথমে পাপিয়াদেবী এগিয়ে গেটের থেকে নামলেন। আসুন-আমরা এসে গিয়েছি ।পিছন পিছন মদনবাবু।আপনার বাড়ি স্টেশন থেকে কতদূর?মদন প্রশ্নটা করলেন স্টেশনে লোকাল ট্রেন থেকে নেমে পাপিয়াদেবীকে।

রিক্সা নিয়ে নেবো। পাঁচ মিনিটের মধ্যে আমার বাড়িতে আমরা পৌছে যাবো।-

-আপনি একটু দু মিনিট অপেক্ষা করুন

এখানে কি কাজ আপনার? ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

মদন বললেন যে তাঁর বন্ধুকে জানাতে হবে যে তিনি কাটোয়া আজকে যেতে পারছেন না ।এখানে দাঁড়ানো ঠিক হবে না আমাদের দুইজনে একসাথে। new choti org

শত হলেও আমার এলাকা তো।আপনি আগে আমার সাথে আমার বাড়িতে চলুন । সেখানে পৌছে বরং টেলিফোন করবেন আপনার কাটোয়া-র বন্ধুকে। পাপিয়াদেবীর কথা ঠিক। এখান থেকে একটা রিকশা নিয়ে মদন বাবু এবং পাপিয়াদেবী গুপ্তিপাড়া স্টেশন থেকে পাপিয়াদেবীর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলেন।

পাশাপাশি রিকশাতে ঠেসাঠেসি করে বসা। পাপিয়াদেবীর কোমল শরীরটা মদনের গায়ে ঘষাঘষি হচ্ছে । রাস্তাতে বেশ কটা গর্ত এবং উচুনীচু বাযাপার।

রিকশাতে মাঝেমধ্যে ঝাঁকুনি হচ্ছে। মদনের বামদিকের কনুই পাপিয়ার বগলকাটা লাল রঙের ব্লাউজ এবং ব্রা এর উপর দিয়ে ডবকা ডানদিকের দুধুতে ঘষা লেগে যাচ্ছে ।

পাছা আর পাছা-দাবনা আর দাবনা। চলেছে একসাথে। এই পথ যদি শেষ না হয়-তবে কেমন হতো বলতো—একবার আমার ঠাটানো ধোনটা আমার পায়জামার উপর দিয়ে নিজের হাতে ধরোতো।

লম্পট মদনবাবু পাপিয়ার পাশে বসে শরীরে শরীরে ঘষাঘষি খেতে খেতে মনে মনে গাইছেন।ইসসসসসসসস। এর মধ্যেশরীরের ভদ্রমহিলা আড়চোখে মেপে নিয়েছেন যে পাশে বসা লোকটার তলপেটের আর কোলের ঠিক সামনেটা সাদা পাঞ্জাবী এবং সাদা রঙের পায়জামা ঠেলে কিছু একটা উঁচু তাঁবু খাটিয়ে রেখেছে। ইসসসসসসসসসসসসসস লোকটার জিনিষটাবেশ তাগড়াই মনে হচ্ছে । বয়স তো অনেক। লোকটার এই বয়সে ……….এ ম্যাগো। ভাবতে ভাবতে পাপিয়াদেবীর শরীরে একটা শিহরণ জেগে গেলো ।

ঠান্ডা ঠান্ডা ভাব চারিদিকে বাতাসে। বেশ গরমকিছু পেলে মন্দ নয়।হঠাত বেমক্কা রকমের একটা ঝাকুনিতে ওনার ডানদিকে বসা মদনের শক্ত কিছু একটাতে—পাপিয়াদেবী র ডানহাতটা ঠেকে গেলো।মদনের বাম পা আর পাপিয়াদেবীর ডান পা কাফ মাসল ঘষাঘষি ঘষাঘষি হচ্ছে । new choti org

Vai Bon Choti Golpo ছোট ভাইয়ের বিশাল বাড়া

উফ কি জিনিষ লোকটার । একেবারে আস্ত একটা বড় শশা ।ইসসসসস আপনার তো খুব অসুবিধা হচ্ছে রিকশাতে বসতে। আপনি ধরে বসুন সাইডটা।-বলে ইচ্ছে করে ব্যাগ দিয়ে আড়াল করে সোজা তাঁর ডান হাত দিয়ে মদনের পাঞ্জাবী এবং পায়জামার উপর দিয়ে খপ্ করে উচু হয়ে ওঠা জিনিষটা-ধরলেন।।।।।।ওহহহহহহহ ইসসসস ।

কি অবস্থা হয়েছে ?-মদনের কানের কাছে মুখ নিয়ে বললেন পাপিয়া।ইসসসসসস, দুষ্টু কোথাকার।মদন আস্তে করে নিজের বামহাতটা পাপিয়াদেবীর ডানদিকের ভরাট অথচ কোমল থাইতে রেখে মৃদু মৃদু চাপ দিতে বললেনধরে বসুন শক্ত করে ।হ্যাঁ । যা ঝাকাচ্ছে রিক্শাটা। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

ঐজন্য তো শক্ত করে ধরে আছি।ইসসসসসসসস।একটু যেন ভেজা ভেজা পাপিয়ার ডানহাতে ঠেকল। মদন ওদিকে পাপিয়ার ডান পা-তে নিজের বাম পা-টা আস্তে আস্তে আস্তে আস্তে ঘষে চলেছেন।উফ্ কি গতর ভদ্রমহিলা র।

এক সময় রিক্শা এসে পাপিয়াদেবীর বাড়ির সামনে থামলো। ছিমছাম একতলা বাড়ি । সামনে একটি ছোট্ট বাগান। বেশ সুন্দর সুন্দর গোলাপ জবা ফুলের সমাহার।

আসুন-বলে মেনগেটের তালা খুলে ঢুকলেন মদনকে নিয়ে পাপিয়াদেবী–রিক্শার ভাড়া মিটিয়ে দিয়ে। নিরালা দুপুর। চারিদিকে কিছু বাসা । একটু দূরে একটি ঝিল। গাছগাছালি। গুপ্তিপাড়া । আবার এসো-বাড়ির নাম। নিশ্চয়ই আবার আসবো। একবার নয়। বারবার।

মদন ধোন ঠাটানো অবস্থায় পাপিয়াদেবীর পেছন পেছন সামনের বাগান পেরিয়ে বারান্দার দিকে যাচ্ছেন। ভরাট পাছাটা দুলে দুলে দুলে আগে আগে চলেছে। উফ্ কি সুন্দর লাগছে পিছন থেকে পাপিয়াদেবীকে । মদন একেবারে ফিদা হয়ে গেলেন। বারান্দার কোলাপসিবল গেটের তালা খুলে পাপিয়া ড্রয়িং রুমে এসে মদনবাবু-কে সোফাতে বসালেন।

আসুন-এখানে বসুন।আমি আপনাকে কত কষ্ট দিলাম। আমার জন্য আপনার কাটোয়া র বন্ধুর সাথে দেখা করতে যাওয়া হোলো না।

আপনি বরং টেলিফোন করে আপনার বন্ধুকে বলে দিন-আজ আপনার যাওয়া হচ্ছে না ।আপনাকে কিন্তু সহজে আজ ছাড়ছি না।-বলে একটি ছেনালীমার্কা হাসি দিয়ে বললেন পাপিয়া । আপনি বরং বসুন ।আমি একটু ভেতর থেকে আসছি। একটূ রেস্ট করুন। মদনবাবু তখনো ঘোরের মধ্যে। এ কোথায় এলাম আমি।

এদিকে পায়জামার ভেতরে ছোটোখোকা নাড়াচাড়া শুরু করেছে। এ বৌটাকে একটু চটকাতে পারলে ভালো হোতো। ঘড়িতে তিনটে কুড়ি । নিস্তব্ধ জনমানবশূন্য একতলা বাড়ি । new choti org

শুধু দুইজন । বাইরের ড্রয়িং রুমে মদন । ভেতরের ঘরে পাপিয়া। মদন আনন্দবাজার পত্রিকা নাড়াচাড়া করতে লাগল। কিছু সময় এর মধ্যেই………উফ্ ……কি দৃশ্য।

হাতকাটা ছাপাছাপা পাতলা সাদা-লাল-কম্বিনেশনের নাইটিপরা এলোকেশী পাপিয়াদেবীর প্রবেশ। হাতে ট্রে করে এক গ্লাশ জল।

সামনের দিকে ঝুঁকে পড়ে পাপিয়া ট্রে মদনের ঠিক মুখোমুখি ছোটো সেন্টার টেবিলে রাখলেন। ফর্সা শরীর। ডবকা মাইজোড়া যেন ব্রেসিয়ার ফেটে বেরোচ্ছে । ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

স্পষ্ট ভাবে দেখা গেল স্তনযুগলের মাঝখানের ‘বিভাজিকা । বামদিকের স্তনে ফর্সা জমিনে একটা ছোট্ট বাদামী আচিল।উফ্ । পেটিকোট ছেড়ে এসেছে। মনে হচ্ছে নাইটির ভেতরে প্যান্টি আছে। ভাঁজ ফুটে উঠেছে।

তাহলে —–নাইটি-ব্রা-প্যান্টি । কিন্তু লাল রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট টা তাহলে ভেতরের ঘরে রেখে এসেছে।

আবার ব্যাগটিও ভদ্রমহিলা ভেতরের ঘরে নিয়ে গেছেন–যার মধ্যে মদনবাবুর গোপন সম্পত্তি বৌদির সায়া চটি বই আছে। মদন এর মধ্যে কাটোয়া বন্ধু- কে ফোন করে জানানোর পর্বটা সেরে ফেলেছে। মদনের কাটোয়া যেতে হবে না। চা একটু পরে দেই আপনাকে। আসুন না আমার বেডরুমে চলুন। বেশ রিল্যাক্সড হয়ে বসবেন। গল্প করা যাবে আপনার সাথে জমিয়ে ।-

–ওহো ওহো—ডেস্টনিশান বিছানা।আপনার লাল রঙের সুন্দর সায়াটা দেখাবেন বলেছিলেন ট্রেণে—মদন অধৈর্য্য হয়ে পাপিয়াদেবীর উদ্যেশে বলতেই–উফ্–বাবুর আর তড় সইছে না দেখছি।

বাংলা চটি গল্প – পিরামিডের মতো বিশাল করে দুটো মাই

খিলখিল হাসিতে প্রায় ঢলে পড়লেন হাতকাটা নাইটি পরিহিতা লদকা পাছা খানা দোলাতে দোলাতে মদনের গায়ে ।ইসসহস। মদন কামতাড়িত হয়ে লজ্জাশরম বেমালুম ভুলে গিয়ে একেবারে ড্রয়িং রুমেই পাপিয়াদেবীকে দুইহাতে জড়িয়ে ধরে ফেললেন।

ইসসসসসস আপনি বাইরের ঘরে কি করছেন?ভেতরে শোবার ঘরে তো চলুন । ইসসসসসসস।আপনি তো ভীষণ দুষ্টু।—-উমমমমমমমমমমমমমম–মদন পাপিয়াকে জাপটে ধরে ঠোঁটে ঠোঁট ঘষতে গেলেন পাপিয়াদেবীর। ঠেলে সরাতে গেলেন পাপিয়া মদনবাবু কে কিন্তু মদনের ঠাটানো লেওড়াটা পায়জামার উপর দিয়ে, পাপিয়ার নাইটির উপর দিয়ে একেবারে পাপিয়া দেবীর তলপেটে ঠুসো মারতে আরম্ভ করলো।ইসসসসসসসস। new choti org

পাপিয়াদেবীর হালত খারাপ করে ছাড়লেন মদন। ঐ ড্রয়িং রুমেই দুটো দুটো মোট চারটে ঠোঁট ঘষাঘষি হতে শুরু করেছে ।উমমমমমমমমমম।নরম গরম ডবকা দুধুজোড়া মদনের বুকে লেপটে গেছে।

মদনের হাত তখন হাতড়ে বেড়াচ্ছে পাপিয়ার পিঠে। ব্রেসিয়ার এর হুকে-আরেকটু নীচে ভরাট কোমড়ে ।আহহহহহহহহ ছাড়ুন , ছাড়ুন । এখানে নয়। শোবার ঘরেএএএএএ। শোবার ঘরেএএএএ। পাপিয়াদেবী বেসামাল।

মুসকো ধোনের গুঁতো, আর কতক্ষণ সহ্য করা যায় । লাল রঙের দুষ্টু মিষ্টি লিসিয়া প্যান্টি ভিজতে শুরু করেছে ম্যাডাম পাপিয়ার। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

এই অবস্থায় কোনোও রকমে লেপটালেপটি করে দুইজনে ভেতরে সোজা শোবার ঘরে। ওফ্। সুন্দর পরিপাটি করে সাজানো বিছানার উপরে পাপিয়াদেবীর লাল-সাদাশাড়ি, টুকটুকে লাল রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট,লাল হাতকাটা ব্লাউজ পড়ে আছে।

ঘরে মৃদু পারফিউমের গন্ধ,যে গন্ধ সেই ব্যান্ডেল স্টেশন থেকে গুপ্তিপাড়া অবধি মদনের নাকে লেগে আছে। দরজা টা বন্ধ করে দিলেন পাপিয়াদেবী । চারিদিকে জানলা বন্ধ। বড় বড় পর্দা দিয়ে ঢাকা। ঘরে টিউব লাইট জ্বলছে । টিউব লাইটের আলোতে উদ্ভাসিত সত্যিকারের বৌদির সায়া বিছানাতে ।

মদনকে বিছানাতে বসিয়ে কামতাড়িতা গৃহবধূ পাপিয়াদেবী খিলখিল করে হেসে নিজের লাল দামী সুদৃশ্য পেটিকোট টা মদনের হাতে ধরিয়ে দিয়ে বললেন–এই নিন–দেখুন আমার সায়া ।

আমি ততক্ষণে আপনার বৌদির সায়া-নিয়ে বসি। কামঘন পরিবেশে। আবার দুইজনে আলিঙ্গনে বাধা পড়লেন। উমমমমমমমমমমমমম কি সুন্দর সোনামণি । আমার সোনা। আমার সোনা–মদনের বুকের মধ্যে এলিয়ে পড়া পাপিয়া। হাতে বৌদির সায়া। new choti org

শোবার ঘরে কামুক মদনবাবু এবং কামুকী পাপিয়াদেবী। মদনের হাতে কিছুক্ষণ আগে ছেড়ে ফেলা লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য লাল টুকটুকে পেটিকোট- টা বিছানাতে পড়েছিল।

এই সায়া/পেটিকোটের খুব প্রশংসা করেছিলেন মদনবাবু। পাপিয়া বলেছিলেন যে বাড়িতে চলুন আমার এই পেটিকোট নিজে হাতে ধরে দেখবেন। এখন পাপিয়াদেবীর কামনা মদির চাহনিতে–এই নিন আমার লাল সায়াটা । আমি বরং আপনার গল্পের বই বৌদির সায়া‘-টা দেখি।

হাতকাটা নাইটি পরিহিতা লদকা পাছাখানা দোলাতে দোলাতে পিছন ফিরে আলনা থেকে একটা সুন্দর তোয়ালে এনে বিছানার বেডশীটের উপর ঢেকে দিলেন।

মদন ওদিকে পাপিয়ার লাল রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট টা হাতে নিতেই একটা দারুণ সুগন্ধ পেলেন।পারফিউম মাখা লাল সায়াটা । উফ্ । মদন নাকে ঘষতে ঘষতে উমমমমমমম করছেন ।

আর ওদিকে তাঁর সাদা রঙের পায়জামা র ভেতরে সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা আখাম্বা লেওড়াটা ফোঁস ফোঁস করে কাঁপছে । ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

কিছুটা দূরে খিলখিল করে হেসে-দুধুজোড়াতে নাইটির ভেতরে ডবকা ডবকা মাইজোড়া ছন্দে ছন্দে দুলে উঠছে।ইসসসসসসসস।মদনের লোলুপ দৃষ্টি । মদন আরোও কামতাড়িত হয়ে পাপিয়াদেবীর হাত ধরে একেবারে নিজের শরীরে টেনে নিলেন।

লোহা গরম থাকতেই কাজ সারো।ইসসসসস-আপনি ভীষণ দুষ্টু তো। ট্রেণেই বুঝেছি। যে রকমভাবে আমার দিকে খবরের কাগজের আড়ালে তাকাচ্ছিলেন।

কি আছে বলুন তো আমার ভিতরে। দুষ্টু কোথাকার।-বলে ছেনালী করতে লাগলেন। এক কামঘন পরিবেশ সৃষ্টি হতে শুরু করলো। মদনের শরীরের উপর ততক্ষণে বৌদির সায়া চটি-গল্পের বই হাতে পাপিয়াদেবী।

আরাম করে বসুন। দেখি-পিছনে একটা বালিশ দিয়ে দেই। হেলান দিয়ে বসুন পা দুটো ছড়িয়ে ।আমিও বসি আপনার পাশে । new choti org

মদন পরম মমতায় পাপিয়াকে ধরে পাপিয়ার কপালে ছোট্ট একটা চুমু দিলেন।অ্যাই দুষ্টু ।—উমমমমমমআপনি করে বলছো কেন?–ধোনটা ঠাটানো অবস্থাতে পায়জামার উপর দিয়ে পাপিয়ার নাইটির উপর দিয়ে ধীরে ধীরে ঘষা খাচ্ছে পাপিয়ার পেটে এবং তলপেটে।তো কি বলব? আপনি কত বড় বয়সে আমার থেকে। আপনি করেই বলবো।

-কেন সোনা–আপনি কেমন যেন পর পর লাগে । তুমি করে বলো সোনা আমাকে-মদন পাপিয়াকে আরোও কাছে টেনে নিয়ে চোখে চোখ রেখে ঠোঁটের কাছে নিজের ঠোট নিয়ে বললেন।

পায়জামা তখন তাঁবু খাটিয়ে রয়েছে ।পাপিয়া র নরম শরীরের আবরণ শুধু নাইটি-আর ভেতরে কিছু নেই মনে হচ্ছে।

তানপুরার মতোন ভরাট নিতম্বে মোলায়েম করে কামোত্তেজক পয়ষট্টি বছর বয়সী পুরুষমানুষের ডান হাত বিচরণ করে চলেছে।যাহ্ আমার বুঝি লজ্জা লাগে না আপনাকে তুমি করে বলতে-পাপিয়াদেবী কুইকুই করতে বললো।

লজ্জা,ঘৃণা,ভয়,এই তিনটে একেবারেই নয়-বলে মদন পাপিয়াদেবীর নরম গালে নিজের গাল ঘষে ঘষে ঘষে আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর আদর ।এর মধ্যে পাতলা ছাপাছাপা নাইটি র নীচে কাঁচুলি আছে-অথচ প্যান্টি নেই–ধূর্ত কামুক মদন বুঝে ফেলেছেন।

মদন ব্রা টার হুক অনুভব করতে পারছেন পাপিয়াদেবীর পিঠে।অস্থিরতা বাড়ছে ক্রমশঃ। নাইটির উপর দিয়ে হাত বুলোতে বুলোতে আদর করতে করতে পিঠের দিকে থাকা ব্রায়ের হুকটা খুটুশ করে আলগা করে দিলেন মদন।

ইসসসসসসসসসস ও মাগো। কি দুষ্টু আপনি। এরমধ্যে কাজ সেরে ফেলেছেন। এখনো অনেক সময় হাতে আছে।সারাটা বিকেল। সন্ধ্যা সাতটার সময় ছেলে বাবান আসবে। মাসীমেসোর বাড়ি থেকে। –

পাপিয়া বললো। আর তোমার কর্তা? ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

মদনের প্রশ্ন ।বাদ দিন তো ওনার কথা। ওনার সময় কোথায় আমার দিকে, সংসারের দিকে ফিরে তাকানোর?খালি অফিস আর অফিস। আমি জানি যে আমার কি জ্বালা। সে আর কে বুঝবে?-

কেন গো সোনা–কিসের কষ্ট তোমার সোনামণি?-

মদন ধীরে ধীরে বল নিয়ে বিপক্ষের হাফ-লাইন পার হয়ে পেনাল্টি বক্সের দিকে এগোচ্ছেন। সামনে দুটি বাধা–ডিপ্ ডিফেন্স আর গোলকিপার। নাইটি এবং ব্রা । new choti org

পাকা ফুটবল খেলোয়াড় এই মদন।স্বামী সময় দেয় না-তো কি হয়েছে–আমি কিসের জন্য আছি সোনামণি?-পাপিয়া নামক অতৃপ্তা গৃহবধূর কোমল শরীরটাকে ধীরে ধীরে ধীরে কচলাতে লাগলেন মদনবাবু ।

আহহহহহহহহহহ আহহহহহহহহহ কি করছেন–ইসসস্ এতো ভালোবাসেন আমাকে?এতো ভালোবাসা কোথায় ছিল আআআআআগেএএএএ?-পাপিয়া নিজের লদকা শরীরটা মদনের গায়ে এলিয়ে দিয়ে মদনের বুকে নিজের মুখ লুকোনো ঘষাঘষি করতে করতে।এখনো আপনি?—মদন পাপিয়ার মাথার ঘন কৃষ্ণ বর্ণের সুগন্ধি শ্যাম্পু করা চুলের ঘ্রাণ নিতে নিতে বললো।

উমমমমমমম–তুমি না—-সত্যিইইইই একটা……..: বলে পাপিয়া মদনের বুকের থেকে মুখ তুলে পাঞ্জাবী র বোতাম একটা একটা করে খুলতে খুলতে বললো-অ্যাই শোনো-তোমার পাঞ্জাবী খুলে দেই। তোমার পাঞ্জাবীটা লাট হয়ে যাচ্ছে তো-এতোক্ষণ পরে পরপুরুষের আদর আদর আদর আদর আদর আদর আদর আদর সহ্য করতে না পেরে পাপিয়ার মুখ থেকে আপনি-র বদলে তুমি-কথাটা বের হোলো।

মদন আল্হাদে আটখানা হয়ে বললোদাও সোনা। খুলে দাও। আমার সব কিছু খুলে দাও গো—দেবো দেবো মশাই। আমার নাগরের আর তো তর সইছে না।

পাপিয়াদেবী বললো-আমার সোনা। আমার সোনা।উফ্ । মদন একটু সময়ের জন্য পাপিয়াকে ছেড়ে দিয়ে বললোতোমার মতো এতো মিষ্টিসোনাকে এইভাবে তোমার বিছানাতেই পাবো–ভাবতেই পারি নি গো।

ভাগ্যিস আমার হাত থেকে খবরের কাগজ এর ভিতর থেকে বৌদির সায়া -তোমার চরণতলে পড়ে গেছিল। তোমার মুখে তুমি শুনে যে কি আনন্দ পেলাম সোনা ।-

–থাক আর আদিখ্যেতা করতে হবে না দুষ্টু সোনা। আমার লাল সায়াটা নিজের হাতে নিয়ে কেমন লেগেছে নাগর?উফ্ ধীরে ধীরে ধীরে মদনের লোমশ বুকের থেকে পাপিয়াদেবীর পাঞ্জাবী এবং এর পরে সাদা গেঞ্জি খুলে দিতেই যেন কাশফুলের বিগান। দুধসাদা লোমে ঢাকা মদনের বুক। মটরদানার মতো একজোড়া পুরুষ-দুধু । কাশফুলের বাগানে তখন ঘুরে ফিরে বেড়াচ্ছে গৃহবধূ ত্রিশ বছর বয়সী পাপিয়াসোনার কোমল ফর্সা হাত। হাতে শাখা পলা।

উফ্ কি সুন্দর । নখে হালকা নীল পালিশ লাল সব কয়টা আঙ্গুলে ।মটরদানা দুইখানি নরম হাতের কোমল আঙ্গুলের সুরসুরি মদনের পক্ষে আর সহ্য করা সম্ভব হোলো না।

প্রচন্ড কামুকী মাগী ।পুরো জ্বালিয়ে দিতে চলেছে। অপদার্থ স্বামী মিলনবাবুর অতৃপ্তা সুন্দরী কামপিয়াসী সহধর্মিনী শ্রীমতি পাপিয়া তখন নাইটি খুলে দেবার জন্য নিঃশব্দে আহ্বান করছে পরপুরুষটাকে। কারণ একটা উঁচু শক্ত কামদন্ড সাদা পায়জামার উপর দু তিন ফোঁটা কামরস নিঃসরণ করে সিক্ত করে ফেলেছে।

পাপিয়া র বামহাত কখন যে ঐ কামদন্ড সাদা পায়জামার উপর দিয়ে খচখচখচখচখচখচ শব্দ করে উপরনীচ করে চলেছে এই কামান্ধ নর নারী বুঝতেই পারে নি। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

মদন বাবু ততক্ষণে আপনার নাইটি থুড়ি তোমার নাইটি খুলে দেই-বলে নাইটির সাথে লড়াই করতে ব্যস্ত । প্রথম বাধা সরাতে হবে। এর পরে আবার ব্রেসিয়ার । কত সাইজ? ৩৮ডি তো হবেই।উফ্ সব যেন জড়িয়ে যাচ্ছে। পাছাতে হাত বুলোনোর সময় বোঝা গেছিল গুপ্তিপাড়া-র গুপ্তধন-এর উপরে প্যান্টি বলে কোনোও আবরণ নেই।

রমণীর যোনিপথ আহ্বান করছে একটা ল্যাংচাকে। মদনের ল্যাংচা। কোলকাতার ভবানীপুরে শ্রীহরি মিষ্টান্ন ভাণ্ডারের পঞ্চাশ টাকা দামের বিখ্যাত ল্যাংচা। বাদামী দুষ্টু।

মদন পাপিয়াদেবীকে নাইটি-চ্যুত করতে পাঁচ মিনিট সময় নিলেন। ইসসসসসসসসসসসসসস লাল নেট -লেস্-এর গহনাতে সজ্জিত কাঁচুলি ।ব্রেসিয়ার । new choti org

এ তুমি কোথায় নিয়ে এলে?–মদনের দুই কামার্ত হাত মালিককে প্রশ্ন করছে যেন। তারপরে দুধে আলতা ফর্সা পেট। দুটাকা কয়েনের সাইজের নাভি কুন্ডলি। তারপরে একটু ঢালু জমি। অসংখ্য বলিরেখা হালকা হলুদ’ক্রিম কালার।

এক বাচ্চার মা। তারপরে কোঁকড়ানো ঘন কৃষ্ণবর্ণের মোয়ার করা ঘাসের বাগানে একটি খাদ। গুপ্তধন–গুপ্তিপাড়া তে। মদনের ধোন টাইট । গরম ।

পাপিয়া উমমমমমমমমমমমম করছে। মদন দেখছে ডবকা মাইজোড়া যেন লাল কাঁচুলি র আবরণ থেকে মুক্তি পেতে চাইছে । হুক খুলতে শুরু করলেন মদন । ফটাস। আস্তে করে খালাস। একজোড়া সুপুষ্ট স্তনযুগল ।

বাদামী কিসমিসের মতো বোঁটা দুটো। উঁচু হয়ে যাচ্ছে । চুষতে আরম্ভ করলো কামান্ধ পরপুরুষের অসভ্য ঠোঁট । চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু ।

আহহহহহহহহহহহহহহহ উমমমমমমমমমমম ইসসসসসসস উহহহহহহহহহহহ দুষ্টু খাও খাও যত পারো খাও। সবুজ সিগন্যাল । চুকু চুকু চুকু চুকু চুকু চুকু করে পালা করে ভালো করে একবার ডানদিক, আরেকবার বাম দিক । আর মর্দন তো আছেই। ভরাট এক জোড়া পেঁপে । টাইট পেঁপে ।

উফফফফফফফফফফ কি করো কি করো কি করো–নারীকণ্ঠ শিৎকার ধ্বনি । চারিদিকে দুপুরের নিস্তব্ধ পরিবেশে কামঘন আমেজ তুলে ফেলল। দ্রুত হাতটা বাড়িয়ে চলে গেল পাপিয়ার —-মদনের পায়জামার দড়িতে।

ফটাস করে খুলে ফেলতেই বেরোলো একটা সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা আখাম্বা লেওড়াটা ফোঁস ফোঁস করতে করতে।

অন্ডকোষ এখনো দেখা যাচ্ছে না । পায়জামার দড়ি খুলতেই-‘‘ওরে বাবা গো। এটা কত বড় আর মোটা গো তোমার। । মুখের ছ্যাদাতে চকচকে শিশির বিন্দু র মতো আঠালো কামরস বেরোচ্ছে ফোঁটা ফোঁটা ।

কি দেখছ সোনা? পছন্দ হয়েছে গো মামণি?–পরপুরুষটা যেন আরো উসকে দিল।

হুম কি জিনিষ বানিয়েছ গো।?–বলে ধোনটা নিজের হাতে ধরতেই ছ্যাকা গেল পাপিয়া।দেখি –পায়জামাটা খুলে দেই গো তোমার। new choti org

ভালো করে দর্শন করি শিবঠাকুরের লিঙ্গেশ্বর মহারাজকে।কোমড় টা তোলো না গো- যেন ধার্মিক গৃহবধূ । শিব ঠাকুর বলে কথা। মদনা তুললো কোমড়-‘পাপিয়ার গুদুসোনাতে উঠলো মোচড়–‘শালা।

বোকাচোদা মিলন দ্যাখ বোকাচোদা লেওড়াটা একবার এসে দেখে যা ভেতোচোদা–ইসসসসসস পতিদেবতার গুষ্ঠির পিন্ডি এবং এই শিব ঠাকুর কে–দুইদিকে চটকাতে চটকাতে–পাপিয়াদেবী পরপুরুষটার কোমড় এবং পাছা তুলিয়ে—পুরো উলঙ্গ করে দিলো মদনাকে। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

ইসসসসসসস মাগী এখন গরম গরম আছে। মদন পাকা খেলোয়াড় । গোলের গন্ধ পেয়ে গেছে ছুকছুক করতে করতে ।

ম্যানাযুগল কাঁচুলি মুক্ত করে কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত করে মর্দন করতে করতে বললো–চুষে দেবে না ল্যাংচাটা?

ইসসসসসস। অনেক নখড়াবাজি হয়েছে । দুটো যেন রিঠার বিচি হাতের আঙ্গুলে মদনের। লাল রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট টা নিলো পাপিয়া ।

শুকনো করে দিলো লেওড়াটা র মুখে ছ্যাদাতে যত কামরস । হোলবিচিটা সোনাগাছির বেশ্যার মতো নাক দিয়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে মদনকে বেসামাল করে দিলো পাপিয়া ।

কিছু মনে কোরো না গো–বাপের জন্মে এই রকম ধোন দেখি নি-বলে কপাত করে মুখে নিয়ে লেওড়াটা চুষতে আরম্ভ করল ললিপপের মতো ।

মুখের ছ্যাদাতে জীভের ডগা দিয়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে আবার চাটন দিতে শুরু করলো।

মদনাকে চিত করে শুইয়ে নিজের ফর্সা লদকা পাছাখানা মুখের দিকে দিয়ে পেছন ফিরে মদনের লেওড়াটা আর হোলবিচিটাকে নিয়ে খেলা শুরু করলো কামান্ধ পাপিয়া।

আর পাছাটা মদন দুই হাত দিয়ে ধরে কপাত কপাত কপাত কপাত করে টিপতে লাগলো । ডান হাতটা এরপরে পাছার তলা দিয়ে গুদুসোনাতে চলে গেলো। খচখচখচখচখচখচ করে গুদ খেচা ।

আহহহহহহহহহহহহহ। ওহহহহহহহহহ । একেবারে বেহেড দুই নরপারী। পয়ষট্টি আর ত্রিশ । বয়সের ফারাক পয়ত্রিশ। ধুর বালের নিকুচি করেছে বয়স। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

ভেবে মদন পাছা তোলা মেরে মেরে মাগী পাপিয়ার মুখের ভিতর মৃদু মৃদু ঠাপাতে ঠাপাতে বললোওগো শুনছো । এবার ছাড়ো। এলোকেশী পাপিয়াদেবীর কানে কথা ঢুকছে না। new choti org

অসম্ভব চোষণ ও লেহনে ব্যস্ত পরপুরুষ বৌদির সায়া র মালিক মদনের কামদন্ড আর অন্ডকোষের প্রতিটি এলাকা। আরো নীচে নেমে জীভের ডগা দিয়ে সোজা মদনের পাছার ফুটো ।ইসসসসসসসসস মাল আউট হলেই লাল কার্ড-দেখতে হবে। মদন এক প্রকার মরিয়া হয়ে পাপিয়াদেবীকে নিরস্ত করে টেনে নিয়ে জড়িয়ে ধরে কচলাতে কচলাতে বললো–এইবার শুভকাজ শুরু করা যাক

দাও গো পাগল করে আমাকে নাগর। তোমার ভীমধোন টা দিয়ে চাষ করো । আমার ক্ষেতে জল ঢালো। ।

মিশনারী পজিশনে নেওয়া–লদকা পোদের নীচে বালিশ দেওয়া-‘ এর পরে মদনের গুদু চোষা । ফচফচফচফচফচফচবচবচবচবচফচফফচফচচচচচচচচচ —ওরে ঢ্যামনা ওরে ঢ্যামনা আর কত খাবি রে শালা । কোনো ও দিন গুদ খাস নি বোকাচোদা- বেশ্যা মাগী চালাচ্ছে গুদটা মদনার মুখে গোঁফে ঠোঁটে পাছা তুলে তুলে মাথার দিকে দুই হাত তুলে মাথার বালিশ খামচে ধরে । মদনের চোষণ শেষে–এইবার ফাঁকা গোলে বলটা ঠেলে দেওয়া।

দুইটি নরম থাই আদর খেয়ে কাঁপছে । থাই দুখানা দুই হাত দিয়ে ধরে সোজা ফাঁক করে লেওড়াটা দিয়ে পাপিয়ার রসালো চমচমে গুঁতো মেরে মেরে ঢোকাতে শুরু করলো কামান্ধ মদনা ।

এরপরে মাইজোড়া দুই হাতে নিয়ে টেপন দিতে দিতে মদন ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে পাপিয়ার রসালো চমচমে গুদের মধ্যে মোচড় দিয়ে ঘষে ঘষে ডান্ডা দিয়ে গাদাতে লাগলো। ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ।

একবার বেরোচ্ছে। একবার ঢুকছে।

আহহহহহহহহহহহ চোদ্ চোদ্ চোদ্ চোদ্ শালা–কি লেওড়াটা বানিয়েছিস। উফ্ কত মাস কিরে বোকাচোদা–কত বছর পরে এই রকম ঠাপ খাচ্ছি। ওরে বোকাচোদা মিলন। new choti org

তোর বাপ তোর নাম রেখেছিল আদর করে মিলন। শালা। আফিস থেকে এসে দ্যাখ মাদারচোদ তোর সোমত্ত বৌটাকে এই সিনিয়র বস্ ভদ্দরলোকের চোদন দিয়ে কি আরাম দিচ্ছে খান্কির পো।—মদন তাড়াতাড়ি করে পাপিয়ার ঠোটে নিজের ঠোঁট দিয়ে ঘষে ঘষে চেপে ধরলো।

বড্ড গোলমাল শুরু করে দিয়েছে মাগী টা। এরপরে পাড়ার লোকজন জড় হয়ে যাবে তো পাপিয়ামাগীর বাড়ির সামনে। ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে ভীম’ঠাপ দিতে দিতে মদন পাপিৎা নরম ফর্সা অতৃপ্তা যোনিমন্থন করতে লাগলো । ভচভচভচভচভচভছভচভচ ।

পাপিয়া এইরকম অপ্রত্যাশিত চোদন খেতে খেতে তলপেট কোমড় এবং পাছা তোলা দিতে দিতে উপযুক্ত সঙ্গত করলো। নখের আঁচড় মদনের খোলা পিঠে পাপিয়ার দুই হাতে ।

জ্বালা করছে পিঠে। পরে একটু বোরোলিন লাগিয়ে দিও সোনা—মদনা আকুতি করছে । সব লাগিয়ে দেবো সোনা। তুমি চোদো চোদো প্রাণ ভরে চোদো আমার গুদের ভেতর তোমার ধোনখানা আরোও ভেতরে ঢুকিয়ে চোদো চোদো। আমাকে শেষ করে দাওওওওওওওওওওওও -শেষষষষসষস করে দিওওওওওওওওওওও-‘পাপিয়া নিথর ও নিস্তব্ধ হয়ে মদনকে আঁকড়ে পেঁচিয়ে ধরলো দুই হাত আর দুই পা দিয়ে ।

আহহহহহহহহহহহহহহহহহহহহ ছড়ছড় ছঢ়ছড় ছড়ছড় ছঢ়ছড় ছড়ছড় ছঢ়ছড় ছড়ছড় করে রাগরস উদ্গীরণ করতে করতে করতে একসময় স্থির হয়ে গেল পাপিয়া ।মদনের থামার কোনো লক্ষণ নেই ।

ভতভতভত ভতভতভত ভতভতভত ভতভতভত ভতভতভত করে বিচিটা দুলে দুলে দুলে দুলে পাপিয়ার পোতাতে বাড়ি মেরে চলেছে। লেওড়াটা রসে মাখামাখি হয়ে কাঁপতে কাঁপতে জানান দিচ্ছে–‘লাভা’ বের হবে।

মাগিরও সেক্স বলিহারি আমার চোদন খেয়েও ওর খিদে কমেনা

শেষে দশ থেকে পনেরোটা গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম করে নিষ্পেশন করতে করতে মদন মাইজোড়া র মাঝে মুখ গুজে বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো

বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো ধর মাগী ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে ধর আ আ আ আ আহহহহহহহহহহহহ করতে ভলাক ভলাক ভলাক ভলাক ভলাক করে এক কাপ গরম থকথকে ঘন থকথকে বীর্য উদ্গীরণ করে ফেললো। ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

অ্যাই–তুমি কি গো–একেবারে ভেতরে ঢাললে -‘তুমি কি সর্বনাশ করে দিলে গো-

শোনো–চিন্তা কোরো না গো সোনামণি । ওষুধের দোকান থেকে আঈ-পিল কিনে রোজ খেতে শুরু করবে আজ সন্ধ্যা থেকে।-ইসহহহহহহহহহসহহহহ রসে মাখামাখি সব ।

দুষ্টু বুড়ো মদনার বুকে নিজের মুখ ঘষতে ঘষতে পাপিয়া বলছে—কি সুখ দিলে গো। আবার কবে আসবে? মদন উমমম উমমমমমম করে বললো–যখন মনে হবে -‘আমাকে ডেকে নিও সোনা ।দুজনে দুজনকে ছাড়তে চাইছে না। গুপ্তিপাড়া র গুপ্তধন আর গুপ্ত থাকল না মদনের কাছে। new choti org

See also  গুদের জ্বালা -  ১ | অবৈধ চোদাচুদির গল্প

Leave a Comment