gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

NewStoriesBD Choti Golpo

gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

new choti org

প্রিয় বন্ধুরা তখন আমি কলেজে পড়ি ! আমি আর রাহুল , রুমমেট ছিলাম কলেজে ! দ্বিতীয়বর্ষ থেকেই আমাদের কলেজেই গার্লফ্রেন্ড ছিল ! যেখানেই যেতাম , আমরা ৪ জন যেতাম ! আমরা খুব ভালো বন্ধু ছিলাম , আমাদের ৪ জনের মধ্যে কিছু লুকানোচুরানো ব্যাপার ছিলনা !

সবই শেয়ার করতাম নিজেদের ব্যাপারে ! আমরা ৪ জন , রাহুল , আমি , পাপিয়া আর শতভিষা ! রাহুল আর পাপিয়া , আমি আর শতভিষা কাপল ছিলাম ! শতভিষার দারুন ফিগার ছিল আর খুব ফর্সা ,

অন্য দিকে পাপিয়া একটু শ্যাম বর্ণ আর একটু হেলদি ছিল ! আমি কলেজে স্পোর্টস একটিভিটি আর কালচারাল টিমের মেম্বার ছিলাম তাই কলেজে খুব ফেমাস ছিলাম !

সিনিয়র জুনিয়র সবাই আমাকে এক ডাকেই চিনতো ! আমরা ৪ জনই ছোট খাটো আউটিং এ যেতাম শনি রবিবার সেখানে চুটিয়ে মাস্তি মজাক হৈ হুল্লোড় ড্রিঙ্কস সব কিছুই হতো ! কিন্তু আমার আর পাপিয়ার মধ্যে মাঝেমাঝেই চোখাচোখি হতো যেটা শতভিষা কোনো ভাবেই মেনে নিতে পারতো না ! new choti org

Bandhobi Choda Choti সেক্সি বান্ধবীর দুধের বোটা

আমরা তাজপুর ট্রিপে গেছিলাম কলেজে যখন তৃতীয়বর্ষে পড়ি , ওখানে তখন তাজপুর একদম ফাঁকা বীচ ছিল , এখন বেশ অনেকটাই ভিড় হলেও তখন একদমই ফাঁকা ছিল !

সত্যি বলতে কি অবিবাহিত কিশোরকিশোরী আর পরকীয়ার স্বর্গ ছিল তখন ওটা ! সন্ধেবেলা আমরা বিচে বসে ড্রিংক করছিলাম একটা ঝোপড়ির মধ্যে ! অন্ধকারে আমরা সবাই মোটামুটি ভালো নেশাতেই রয়েছি ! পাপিয়ার দিকে নজর গেলো , gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

দেখলাম ঢুলুঢুলু চোখে আমার দিকে তাকিয়ে আছে এক মাদকতা মেশানো চাহনিতে ! আমি ওটা স্বাভাবিক ঘটনা বলে এড়িয়ে গেলাম ! কোনো পাত্তাই দিলামনা ওই দিকে ! বন্ধু অবশ্যই তাকাতে পারে ! পাপিয়া একটা স্লীভলেস লুজ টপ আর একটা ক্যাপ্রি পড়ে রয়েছে , আমার নজর ওর বুকের দিকে গেলো , হালকা ক্লিভেজ দেখা যাচ্ছে !

একটুপরে শতভিষা নিজের রুমে চলে গেলো টলোমলো পায়ে ওর বেশ নেশা হয়ে গেছে , ও বেশি ড্রিংক করতে পারেনা ! আমি ওকে রুমে পৌঁছে দিয়ে এলাম ! কিছুটা আমার গায়ে হেলান দিয়ে ঢলে পড়েছিল, বিছানাতে শুইয়ে দিয়ে এলাম ভালো করে !

বিচের ধরে এসে বসলাম, আমার মদ খাওয়া তখন অনেকটাই বাকি ছিল ! ঠিকমতো নেশা না হলে আমার পোষায়না ! বিচের ধারে এখন আমি , রাহুল আর পাপিয়া !

আমি মনে মনে কিছুটা হতাশ হয়ে ভাবছি, কত কিছু ভেবে এসেছিলাম যে আজরাতে শতভিষার সাথে ভালোকরে নাইটস্পেন্ড করবো ! মনেমনে ভেতর থেকে খুবগরম হয়ে রয়েছি, আর তার সঙ্গে পেটে মদ পড়েছে ! এরকম সুযোগ খুব কমই পাওয়া যাই , তাও সুযোগটা অনেকটাই হাতছাড়া হওয়ার মুখেই ! সব ওপরওয়ালার হাতে ছেড়ে দিলাম ! new choti org

যদি শতভিষার রাতে নেশা কাটে বা ঘুম ভেঙে তবেই একমাত্র সম্ভব ! রাহুল আর পাপিয়া খোশমেজাজে নিজেদের মধ্যে গল্প করছে আর ড্রিংক করছে !

রাহুলের অবস্থা একটু একটু করে খারাপ হতে শুরু করেছে মনে হচ্ছে ! নেশার চোটে কিছুটা ভুলভাল বকা শুরু করে দিয়েছে ! সেটা আমি আর পাপিয়া খুব ভালোভাবেই বুজছি, আর রাহুলের কীর্তিকলাপ দেখে আমি আর পাপিয়া দুজনেই মুচকিমুচকি হাসছি !

আমি মাঝেমাঝে রাহুলকে আরো উস্কে দিচ্ছি, আর হাসিতে ফেটে পড়ছি ! আমি বসেবসে ড্রিংক করতেকরতে এবার পাপিয়াকে ভালো করে লক্ষ্য করতে লাগলাম ! আগে সেভাবে ভালোকরে কখনো দেখিনি ! ওয়াচ করা শুরু করলাম ! পাপিয়া শতভিষার চাইতে একটুবেশি লম্বা আর হেলদি ! বুক দুটো ৩৪ এর থেকে একটু বেশিই হবে !

পাছাটা বেশ বড়ো আর নাইস শেপের , শতভিষার পাছাটাও বেশ বড়ো কিন্তু চ্যাপ্টা ধরণের কিন্তু পাপিয়ার পাছাটা বড়ো আর উঁচুউঁচু ফোলাফোলা গোল ধরণের , প্রায় ৩৬ হবে !

আজ অবধি পাপিয়াকে এই নজরে কোনোদিন দেখিনি কিন্তু জানিনা আজ কি হয়েছে পাপিয়ার শরীরের দিকেই আমার মাতাল চোখ ঘোরাফেরা করছে !

রাহুল আর ড্রিংক করতে পারছেনা কিন্তু আমি তখনও ড্রিংক কন্টিনিউ করছি ! একটুপরে পাপিয়া আর রাহুল রুমে চলে গেছে ! আমি শুধু একা বিচে বসে নিজের মনে ড্রিংক করছি আর সমুদ্রের হওয়াতে নিজের শরীরটা এলিয়ে দিয়েছি ! gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

গরম বীর্য আমার পেট আর বুক ভরিয়ে দিলো

রাহুল একটুপরে আমাকে ফোন করে ডাকলো , আমার জন্য বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করছে রাহুল ! আমাকে বললো যে ও স্বাপ করতে চাই শতভিষার সাথে এই নিয়ে আমার কোনো আপত্তি নেইতো ? আমি ওকে বললাম যে শতভিষাকে রাজি করতে পারলে এটা পসিবলে হতে পারে কিন্তু আমার মনে হয় শতভিষা রাজি হবে না !

আমি জিজ্ঞেস করলাম পাপিয়া রাজি কিনা , রাহুল বললো পাপিয়াও খুব একটা রাজি নয় , তা ছাড়া পাপিয়া একটু লাজুক ধরণের ! শতভিষা নাকি পাপিয়াকে নিজে থেকেই স্বাপ করার কথা বলেছে এখানে আসার আগে কিন্তু একবারই হবে শুধু এখানেই আর কোনোদিন নয় ! new choti org

রাহুল : যদি তুই আর শতভিষা রাজি থাকিস তবে তোরা করতে পারিস , ইনফ্যাক্ট শতভিষা ওই জন্যই আগে রুমে চলে গেছে যাতে আমি ওকে আগে থেকে গিয়ে এপ্রোচ করি একা অবস্থাতে ! এটা মেয়ে দুটোর প্ল্যান ! কিন্তু আমি তোর পারমিশন ছাড়া কিছুই করবো না !

আমি : যদি তুই আর শতভিষা রাজি থাকিস তবে আমার কোনো আপত্তি নেই কিন্তু শুধুই আজ রাতের জন্য ! আমার একটা সন্দেহ হলো, শতভিষা আমার সাথে পুরোপুরি তৃপ্ত, কিন্তু পাপিয়া রাহুলের সাথে নয় ! তাহলে শতভিষা বলবে কেন স্বাপ করার জন্য ?

রাহুল : ওরা দুজন এখন এক রুমে বসে গল্প করছে , আমি তাহলে ব্যাপারটা গিয়ে ওদের বলি
একটু পরে দেখলাম পাপিয়া রুম থেকে বেরিয়ে এলো ! আমি বারান্দাতে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছি , হঠাৎ পাপিয়া এসে আমার পিঠে হাত দিলো আর বললো
পাপিয়া : কিরে তুই এভাবে রাহুলকে এলাও করে দিলি ?
আমি : আমি এলাও না করলেও এরা তো লুকিয়ে লুকিয়েও করতে পারতো ! রাহুল যখন আমাকে অনেস্টলী বললো তখন আমি এলাও করলাম
পাপিয়া : শতভিষা ও তো আমাকে অনেকদিন আগেই বলেছিলো এটা করার জন্য কিন্তু আমি রাজি হই নি
আমি : ছাড় বাদ দে ওদের কথা , আমি বিচ এ যাচ্ছি , তুই কি যাবি?
পাপিয়া : চল শুধু শুধু রুমে একা বসে কি করবো?
বিচে এলাম আমরা
আমি টেবিলে বসে আছি ওকে একটা পেগ দিলাম , খুব স্লো ড্রিংক করে পাপিয়া কিন্তু অনেকটা ড্রিংক করতে পারে মেয়েটা !

পাপিয়া : তুই কি ভাবছিস যে তুই ওদের এলাও করলে আমাকে পাবি ?
আমি : কোনোদিন ভাবিনি রে ওসব কথা new choti org
পাপিয়া : কি ভাবিসনি ? কোন কথা ? gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা
আমি : তোকে করার কথা
পাপিয়া: তুইতো মুখেই বলতে পারলিনা , তাহলে বাস্তবে করবি কি করে ? হাহাহা
আমি : ওদের ফুর্তি করতে দে , আমার এখানে বসেবসে ছিঁড়ি
পাপিয়া : শোন তুই যতটা ইন্নোসেন্সি আমাকে দেখছিস তত টা ইন্নোসেন্ট তুই নয় সেটা আমি ভালো ভাবেই জানি !
আমি : কি জানিস ? কিভাবে জানিস ?
পাপিয়া : শতভিষা আমাকে সবই বলেছে !

আমি : দেখ আমি স্পোর্টসে আর কালচারালে চ্যাম্পিয়ন, কলেজে অনেক জুনিয়র এমনকি সিনিয়র মেয়ে রায় আমাকে মনেমনে চায় সব জানি ! আর জানি যে মেয়ের অভাব হবে না আমার অন্তত !
(আমার নজর পাপিয়ার ঝুকে থাকা মাই দুটোর দিকে ) শোন পাপিয়া আমাকে এসব দেখিয়ে লাভ নেই কোনো
পাপিয়া : কোন সব ?
আমি : যেগুলো তুই রাহুলকে হাত ও দিতে দিস না
পাপিয়া : (নিজের টপটা ঠিক করে ) ও তো ঝুলিয়ে দেবে আমার
আমি : জানি , ও ঠিকঠাক টিপতেও পারেনা , ঠিকঠাক টিপলে কখনো ঝোলেনা, সাতভিসাকে কখনো ল্যাংটো দেখিস, তাহলেই বুঝতে পারবি ! আর তা ছাড়া ও তো তোকে ঠিকঠাক ভেজাতেও পারে না তাই তুই বেশি ঠাপ নিতেও পারিস না !

Mami K Cuda মামী ভাগ্নে পরকীয়া চোদাচোদির সত্যি

পাপিয়া : রাহুল তোকে আমাদের সব সিক্রেট বলেছে ?
আমি : হুম সব বলেছে , তা ছাড়া আমি ওদের দুজনকেই চিনি , ওরা দুজন বেশি এনজয় করতে পারবেও না ! শতভিষাকে সামলানো অতো টাও সোজা নয় ! ও আমার ঠাপ খাওয়া মাগি , আমি কলেজের বেস্ট স্পোর্টস পারসন , বেস্ট এথলেট , আমার মতো ছেলের ঘাম বের করে দেয় ও ! ওকে যে কেউ সুখ দিতে পারবেনা !

পাপিয়া : ওহ তাহলে তো রাহুল অন্তত পারবে না , ওকে তো আমি বিছানাতে চিনি
আমি : নে নে আরো ড্রিংক কর , প্রচুর মাল আছে ! সব শেষ করতে হবে আজ রাতেই
পাপিয়া : এই শোন , শুনেছি তোর বাড়াটা নাকি ওদের মতো কাটা new choti org
আমি : কাটা নয় রে গাধা , স্কীনলেস ! সার্কামসাইজড ! ছোটবেলাতে একটা অপারেশন করতে হয়েছিল
পাপিয়া : হুম ওটাই
আমি : হা ঠিকই বলেছে , সেই জন্যই তো শতভিষার মতো মেয়েকে সুখ দিতে পারি
দুজনেই নেশার ঘোরে ভুলভাল প্রলাপ বকে যাচ্ছি !
পাপিয়া একবার আমার বারমুডা পড়া অবস্থাতেই ধোনের দিকে তাকিয়ে নিলো ! আমার আজ সন্ধে থেকেই পাপিয়ার শরীরের ওপর নজর সেটা পাপিয়া বুঝতে পারেনি মনে হয় !
আমি : কিরে সারারাত এখানেই বসে থাকবি নাকি ? যদিও এতো সুন্দর ওয়েদার আর হাওয়া এখানেই বসেবসে সারারাত কাটিয়ে দেওয়া যেতে পারে গল্প করে !

পাপিয়া : না না , পুরো বিচ ফাঁকা, কেউই নেই বাইরে ! চল রুমে চল , এতক্ষনে ওরা মনে হয় সব কমপ্লিট করে ফেলেছে কিন্তু একটা কথা শোন , ওদের একটা শিক্ষা হওয়া উচিত
আমি : মানে ? gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা
পাপিয়া : আজ তুই আর আমিও একটা রুমেই থাকবো রাতে , গল্প করে কাটিয়ে দেব , ওরা হয়তো ভাববে আমরা দুজন দুজনের সাথে ব্যস্ত !
আমি : আইডিয়াটা খারাপ নয়
আমরা পাপিয়ার রুমে এলাম
পাপিয়া: সত্য করে একটা কথা বলতো
আমি : কি ?
পাপিয়া : তুই আজ সন্ধেবেলা থেকে আমার দিকে একটু বেশিই তাকাচ্ছিস ?
আমি : হুম কিন্তু শুধু আজ সন্ধে থেকেই , জানিনা ড্রিংক করার পর থেকেই তোর দিকে নজর চলে যাচ্ছে
পাপিয়া : আগে তো অনেকবারই আমাকে দেখেছিস কিন্তু এরকম ভাবে তো আমাকে কখনো দেখিসনি
আমি : হুম সেটা ঠিকই বলেছিস , আজই আমি লক্ষ্য করলাম তোর শরীরটা
পাপিয়া : ওভাবে বলিসনা আমার লজ্জা লাগে
আমি : আসলে আজ দুপুরে স্নানের সময় তোর শরীরের দিকে একবার নজর গেছিলো কিন্তু নজর সরাতে পারছিলামনা new choti org

(আমার ধোন এবার আমাকে বিদ্রোহ করতে লাগলো , তখন আসতে আসতে খাড়া হওয়া শুরু হয়ে গেছে )
পাপিয়া : কি রে ? কি অসভ্যতা এটা ?
আমি : সন্ধে থেকে যখন ঝুকে নিজের ক্লিভেজ আর মাই দেখছিলি সেটা অসভ্ভতা নয়? আর এখন আমার খাড়া হওয়াটা অসভ্যতা? তোর ক্লিভেজ দেখার পর তোর মাই দুটো দেখার ইচ্ছা আমার অনেক বেড়ে গেছে !
পাপিয়া : আমার একটা ইচ্ছা আছে , সেটা আগে পূরণ করতে হবে তোকে
আমি : কি ?
পাপিয়া : (মাথা নিচু করে, একটু ইতস্তত ভাবে বললো ) তোর সার্কামসাইজড বাড়াটা আমাকে একবারের জন্য প্লিজ দেখাবি ? কোনোদিন দেখিনি সামনাসামনি , দেখার খুব ইচ্ছা
আমি : বাস এটুকুই ইচ্ছা ? ঠিক আছে অসুবিধা নেই ! কিন্তু একবার তাহলে তোর মাই দুটো আমাকে দেখাবি?
পাপিয়া : ঠিক আছে কিন্তু কিন্তু শুধুই দেখবি , এর থেকে বেশি কিন্তু এগোনো যাবেনা
আমি আসতে আসতে আমার বারমুডা টা নামালাম

পাপিয়া এদিকেই তাকিয়ে আছে , আমার বাড়াটা যেন বিশ্বাস করতে পারছেনা , চোখ দিয়েই জন গিলে খাচ্ছে ! আমি ওর দিকে এগিয়ে গেলাম , ওকে হাতে ধরতে বললাম , ও যেন অন্য ঘোরে আছে, মুঠো করে ধরলো ! আমার মোটা লম্বা সার্কামসাইজড শিরাওয়ালা বাড়াটা ! আমিও এবার ওর টপটা ধরে ওপরের দিকে তুলছি কিন্তু আমার বাড়াটা হাতে ধরেই বাড়ার দিকে তাকিয়ে পাপিয়া আমাকে বাধা দিচ্ছে

Part 1 আমার লুচ্চা মামা পটিয়ে গুদ চুদলো

পাপিয়া : আমাকে নিজে খুলতে দে
আমি আসতে আসতে আবার পাপিয়ার টপ ওপরে তুলছি কিন্তু তাও পাপিয়া বাধা দিচ্ছে , বুঝতে পারছি ওর মধ্যে একটা সংকোচবোধ কাজ করছে ! আমি তবুও একটু জোর জোরেই ওর টপটা খুললাম , ব্রা এর ওপর আশপাশ আর ওপর থেকে দুধ গুলো বেরিয়ে আছে ! এটাই স্বাভাবিক , মেয়েরা নিজের দুধের সাইজের থেকে ছোট ব্রা পরে টাইট দেখানোর জন্য !
আমি : এতো টাইট ব্রা পড়েছিস ?
পাপিয়া : হুম পড়তে হয় , তোরা বুঝবিনা gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা
আমি : এতো বড়ো বড়ো জিন্সগুলো কি আর অতো ছোট বাটিতে ঢাকা পরে ?
পাপিয়া: অসভ্য একটা , আমি কিন্তু আবার টপ পড়ে নেবো এরকম বললে
আমি : পড়তে দেব নাকি ? এবার যদি টপ পড়িস তাহলে টেনে ছিড়ে দেব, তোর টপটাও আর ব্রাটাও তোকে আজ সারারাত টপ ছাড়াই শুতে হবে

পাপিয়া : ধ্যাৎ , রাহুলের সঙ্গে কখনো পুরোরাত টপলেস কাটাইনি কখনো
আমি : কিন্তু আমি রাহুল নয় ! মেয়েরা সবার সামনে এরকম কমফোর্টেবল হয়না
ওপরে কথাটা বলতে বলতে আমি আসতে করে ওর ব্রায়ের হুক খুলে দিলাম কিন্তু ও কিছুতেই ব্রাটা নামাতে দিচ্ছেন , আঁকড়ে ধরে আছে ! আমি বেশ কিছুক্ষন একটু জোর করতে ও একটু বাঁধন আলগা করলো , আমি খুলে দিলাম ওর ব্রা ! দুই হাতে বুক দুটো ঢেকে দাঁড়িয়ে আছে পেছন ফিরে ! আমি ওর দিকে এগিয়ে পেছন ঠিক জড়িয়ে ধরে ওর হাতের তলা দিয়ে মাই দুটো আসতে আসতে টিপতে লাগলাম ! new choti org
পাপিয়া : এটা কথা ছিলোনা কিন্তু
আমি : তুই ও তো আমার টা তে হাত দিয়েছিস , তুই ও তো কথা রাখিস নি
পাপিয়া : কিছু কিছু সময় কথা রাখা যাই না সেটা ভালো করেই বুঝিস

ওপরের কথা টা বলে হাসি মুখে পাপিয়া হাত সরিয়ে নিলো বুক থেকে , আমিও হাসি মুখে ওকে পেছন থেকে জড়িয়ে ধরে বুক দুটো টিপছি একদম খুবই আসতে আসতে , এটা খুব এফেক্টিভ ফোরপ্লে এর সময় ! এতে মেয়েদের চাহিদা আরো বাড়িয়ে দেয় ইটা আমার পূর্ণ অভিজ্ঞতা কাজে লাগলাম ! পাপিয়া উদগ্রীব হয়ে উঠলো আর মাথাটা পেছন দিকে হেলিয়ে দিলো ! আমি মনেমনে ঠিক করেছি আজ শ্রামণকে আমার অভোগ্গিতা আর দক্ষ ফোরপ্লে তে পুরো কাবু করবো আর ওকে বেকাবু !

পাপিয়ার বড়ো পাছাতে আমি ক্যাপ্রির ওপর থেকেই আমার ধোনটা একবার ছুঁইয়ে দিলাম আর পর মুহূর্তেই আবার সরিয়ে নিলাম ! পাপিয়ার নরম পাছাতে আমার শক্ত জিনিসের স্পর্শ দিয়ে ওকে আমার দৃঢতার স্বাদ দিয়ে লিভ বাড়াতে লাগলাম ! এভাবে কিছুক্ষন করার পর পাপিয়া নিজের উদগ্রীব হয়ে উঠলো আমার দৃঢতা অনুভব করার জন্য ! নিজের পাছাটা পিছিয়ে দিয়ে আমার শক্ত বাড়াটা খুঁজে নিজের পাছাতে ছোয়াতে লাগলো ! আমিও সুযোগ বুঝে এবার ঘষতে লাগলাম পাপিয়ার পাচার ফোলা উঁচু নরম জায়গাতে ! শোরুমনার নিজের পাছাটা নড়িয়ে নড়িয়ে আসতে আসতে ঘষতে লাগলো আমার বাড়াতে !

আমিও যেমন পাপিয়ার নরম পাছাতে আমার শক্ত বাড়া ঠেকিয়ে মজা পাচ্ছিলাম আর পাপিয়ার শরীরের নরম ভাবটা উপভোগ করছিলাম, পাপিয়াও নিজের নরম পাছাতে আমার শক্ত দৃঢ বাড়াতে নিজের নরম পাছা ঠেকিয়ে আমার দৃঢতা উপভোগ করছিলো আর মজা পাঁচিল ! new choti org

এবার পাপিয়া নিজে থেকেই আমার বাড়াটা ঠিক নিজের পাচার ছেড়ে সেট করে ওপর নিচে নিজের পাছাতে ঘষতে লাগলো ! আমি ওর পাচার ফুটোটা আন্দাজ করে আমার বাড়ার মুন্ডিটা ঠিক ওখানেই ঘসছিলাম আর ওর ক্যাপ্রির ওপর দিয়ে ঠিক ওর গুদের ভাজ খাওয়া নরম গুদের ঠোঁটে আমার বাড়াটা চেপে ধরছিলাম ! পাপিয়া আমার নিয়ন্ত্রণের ফোরপ্লে তে নিজের নিয়ন্ত্রণ হারাচ্ছিল আর মনে মনে চাইছিলো আমি আরো এগোয় ওর সাথে ! gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

কিন্তু আমিও পাক্কা খেলোয়াড় , আমি ওকে পাগল করে দিতে চাইছিলাম আর চাইছিলাম ওকে নিজে থেকে যেন আমার কাছে লজ্জা ভেঙে ফেলে ! আর থাকতে না পেরে এবার পাপিয়া নিজের হাত পেছনে নিয়ে আমার ধোনটা চেপে ধরলো আর খেলা করতে লাগলো ! কিন্তু কিছুতেই ও সামনে সামনি আমাকে ফেস করতে পারছিলো না ! যেন এক দোটানার মধ্যে আছে ! আমার সাথে হয়তো নিজেকে মেলাতে পারছে না , আবার ওর শরীর অন্য কথা বলছে !

Vai Bon Choti Golpo ছোট ভাইয়ের বিশাল বাড়া

শরীর আর মনের দোটানাতে পাপিয়া হতবুদ্ধি হয়ে গেলো ! আর তার সাথে সাথেই চলছিল আমার উস্কানি! আমি ওর মাই দুটো এবার আমার বুড়ো আঙুলের তোলার অংশের সাথে বাকি ৪ তে আঙুলের মাঝে জোরে জোরে চেপে ধরছিলাম আর কচলে কচলে দিছিলাম ওর মাই দুটো ! আর তারপর ওর পাছা দুটো দুই হাতে টিপতে লাগলাম আর পাপিয়া নিজেকে আর নিজের নিয়ন্ত্রণে রাখতে না পেরেই এতোক্ষনের চেপে রাখা ব্যাকুলতা বের করলো নিজের একটু জোরেই শীৎকারের মাধ্যমে !

বলে উঠলো আহ্হ্হঃ ইসসস্স সস প্লিজ এরকম করিসনা আর করিসনা ! আমিও বুঝলাম পাপিয়ার আসল উত্তেজনা আর ওর দুর্বল জায়গা টা হলো ওর ওই সুন্দর নরম ডবকা পাছা দুটো ! এবার পুরোপুরি খেলাটা আমার হাতে, আমার নিয়ন্ত্রণে ! এবার আমায় দুই হাতে ওর ডবকা পাছা খামচে ধরে ক্যাপ্রিতা কিছুটা নামিয়ে ওর পোঁদেআমার ধোনটা একদম চেপে ধরলাম, দুই হাতে ওর পাছা দুটো গায়ের জোরে দোলায় মালাই করছি, আর আমার কোমরটা ওপর নিচ আর সামনে পেছনে করে ওর পাচার খাজে আমার বাড়াটা চেপে ধরে ঘষছি, কখনো হালকা চাপ দিচ্ছি কখনো বেশি চাপ দিচ্ছি !

পাপিয়া এবার জোরে জোরে আঃ আহঃ উম্মমমমমম করছে যেন আমি ওকে ঠাপাচ্ছি ! ও আমার হাত নিজের ধারালো বড়ো নখ দিয়ে খামচে ধরে আমাকে আটকানোর চেষ্টাতে কিন্তু তাও আমি ওকে ছাড়ছিনা ! আমার প্রিকাম ওর ক্যাপ্রিতে প্যান্টিতে লেগে গিয়ে ভেজা ভেজা দাগ তৈরী করছে ! ওর নখ বসানোর জেলা সহ্য করছি ! ওর নখ বসানোর জোর থেকে বোঝা যাই ও কতটা উত্তেজিত হয়ে পড়েছে ! আমি অপেক্ষা করছি কখন ও নিজে ভেঙে পর্বে আর নিজেকে আমার কাছে আত্মসমর্পন করবে ! আমি বুঝতে পারছি জয়ের খুব কাছাকাছি আছি ! শুধুই সময়ের অপেক্ষা !

ও এবার আমার হাত ছেড়ে আমার দিকে ঘুরে আমার বাড়াটা আবার দেখতে লাগলো আর আমার ধোনটা ওর নরম হাতের মুঠোতে শক্ত করে চেপে ধরলো !

আর আমার বুকে কামড়ে দিলো, আমার বুকে আঁচড়ে ধরলো ! আমিও ওর পিঠটা আমার হাত দিয়ে খামচে ধরলাম আর মাই দুটো আমার দুকের সাথে চেপে ধরলাম ! পাপিয়ার এই রূপ হিংস্রতা হয়তো রাহুল কখনোই দেখেনি , নাহলে আজ ও স্বাপ করার কথা বলতো না !

আমি আজ ভালোভাবেই বুঝতে পারছি পাপিয়ার মধ্যে এক ছাই চাপা আগুন আছে ! আর লোভ সামলাতে পারলোনা সে , আমার সামনেই হাটু গেড়ে বসে আমার ধোনে কিস করতে লাগলো আর আমার প্রিকাম এ ভেজা আমার বাড়াটা গালে ঘষতে লাগলো আর ঠোঁট বোলাতে বোলাতে আমার প্রিকামটা ঠোঁটে মাখিয়ে নিলো আর একবার ঠোঁটে জিভ বুলিয়ে আমার প্রিকামটার স্বাদ নিলো ! gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

সঙ্গে সঙ্গে মুখ খুলে জিভ বোলাতে লাগলো আমার ধোনের ডগাটা ! আমিও হঠাৎ সুখ পেয়ে বেশ জোরেই আওয়াজ করলাম ! তারপর মুখের মধ্যে কিছুটা ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলো আর আমার প্যান্ট টা পুরো খুলে নামিয়ে দিলো ! রাহুলের কাছে শুনেছি পাপিয়া নাকি কখনো ধোন চুষে না ! কিন্তু আজ পাপিয়ার কি হয়েছে? আমার ধোনটা পুরো মুখে ঢুকিয়ে চুষছে অবিকার ভাবে ! ধোনটা এক হাতে ধরে মুখে ঢুকিয়ে জিভ পেঁচিয়ে চাটতে আর চুষতে লাগলো , আমি ওপর থেকে ওর মাই দুটো দেখছি ভালো করে , একটুও ঝোলে নি , ঝুলবেই বা কি করে? রাহুলকে তো টিপতেই দেয় না ! new choti org

একটু পর ওর দুটো বড়ো বড়ো দুধের মাঝে আমার বাড়াটা নিয়ে ঘষতে লাগলো , ওর নরম দুধের চাপে আমার বাড়াটা যেন আরো ঠাটিয়ে খাড়া হয়ে গেলো ! ও আমার বাড়াটা থেকে কিছুতেই চোখ সরাতে পারছে না ! বুঝতে পারছি আমার ধোনটা দেখে ওর খুব পছন্দ আর লোভ হয়েছে ! ও নিজের গুদের ভেতরে নিতে চায় ! কুন্তু মুখ ফুটে বলতে পারছে না ! ওকে দাঁড় করিয়ে ওকে সামনে থেকে জড়িয়ে ধরলাম আর আমার বুক দিয়ে ওর বুকে চাপ দিতে লাগলাম , মাই দুটো যেন উঠলে উঠছে !

Part 2 আমার লুচ্চা মামা পটিয়ে গুদ চুদলো

পাপিয়া আমাকে আরো জোরে জড়িয়ে ধরলো , আমি দুই হাত দিয়ে পাপিয়ার পিঠ থেকে পাছাতে হাত নামিয়ে দিলাম আর দুই পাছা টিপতে লাগলাম ! এবার জড়তা কেটেছে অনেকটা, পাপিয়া কোমরটা এগিয়ে দিতে লাগলো আমার দিকে আমিও বাড়াটা ওর দিকে এগিয়ে দিয়ে ওর পাছাটা আমার দিকে পুশ করতে লাগলাম

পাপিয়া : এরকম করিস না আর এবার ছাড়
আমি : তোর কি ইচ্ছা করছে না এই বাড়াটা গুদে নিতে ?
পাপিয়া : সত্যি কথা বলতে আমি তোর বাড়াটা আগেই শতভিষার মোবাইলে দেখেছিলাম সেদিন থেকেই ইটা সামনাসামনি দেখতে ইচ্ছা করছিলো ! এমনকি শতভিষার মোবাইলে থেকে চুরি করে আমার মোবাইলে ট্রান্সফার করে ওটা দেখে মাঝে মাঝেই ফিঙ্গারিং করতাম ! সামনাসামনি দেখে এরকম হয়ে গেছিলাম যে নিজের কন্ট্রোল থাকা সত্ত্বেও ওটাকে শেষ অবধি মুখে নিলাম

আমি : তোর মোটা গোল নরম পাছাটা দেখেই তো আমিও আমার কন্ট্রোল হারিয়েছি
পাপিয়া : সে তো সন্ধে থেকেই বুঝেছি তোর মাথাতে দুষ্টু বুদ্ধি ঘুরছে
আমি পাপিয়াকে কাছে টেনে ওর ক্যাপ্রিতা টেনে নামিয়ে দিলাম ! ও আমাকে কোনো রকম বাধাও দিলো না ! কোনো আপত্তিই জানালো না ! এখন ও শুধু প্যান্টি পড়ে আমার সামনে দাঁড়িয়ে আছে ! পাপিয়া একটা গোলাপি রঙের বিকিনি টাইপ প্যান্টি পড়েছে আর তাতে সামনে গুদের জায়গাটা হলুদ রঙের ! হলুদ জায়গাটা ভিজে গেছে !
আমি : (ভেজা প্যান্টির দিকে তাকিয়ে বললাম ) কিরে তোর নাকি গুদ ভেজেনা ঠিকঠাক ?
পাপিয়া : সত্যিই আমার তো এতো ভেজেনা যখন রাহুল আমাকে এসব করে
আমি : শুনেছি তোর গুদটা নাকি রজনীগন্ধা ফুলের মতো দেখতে সামনেটা ওরকম মাল্টিপল খাজ কাটা?
পাপিয়া : রাহুলটা কিছু লুকায়না তোর কাছে ? এসব ও বলেছে
আমি : আমাদের মধ্যে লুকানো চুরানো ব্যাপার নেই তোকে আগেই বলেছি !পড়েছি যাদের রজনীগন্ধার মতো যোনি তারা নাকি খুব চাপা স্বভাবের হয় কিন্তু ওদের সেক্স নাকি সব থেকে বেশি
পাপিয়া : কিন্তু প্লিজ আমাকে দেখাতে বলিসনা , এমনিই আমার লজ্জা লাগছে খুব (এই বলে পাপিয়া টপটা বিছানা থেকে তুলে পড়ার চেষ্টা করতে লাগলো ) gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

আমি: কিছু পড়তে দেবোনা তোকে new choti org
পাপিয়া : প্লিজ ট্রাই টু আন্ডারস্ট্যান্ড
আমি : পাপিয়া তোর রজনীগন্ধা গুদটা একবার দেখতে চাই

পাপিয়া দুই হাতে প্যান্টির সামনেটা গার্ড করলো , আমি ওর প্যান্টি ধরে নিচের দিকে টানছি , এক সময় আর না পেরে ছেড়ে দিলো নিজের প্যান্টি আর আমি ওর প্যান্টিটা নামিয়ে দিলাম পুরো! দুই পা দিয়ে ঢেকে রেখেছে গুদটা , আমি ওর পাছাতে আমার বাড়াটা ঘষতে ঘষতে ওর ঘাড়ে জিভ বোলাতে লাগলাম , ওর সারা গায়ে কাঁটা দিচ্ছে সেটা বুঝতে পারলাম আর নিঃশ্বাস ঘন হচ্ছে ! আমি আসতে আসতে ওর থাইতে হাত বোলাতে লাগলাম আর আমার ধোনটা ওর পাচার চেরা বরাবর বোলাতে লাগলাম !

আমার হাত দুটো ইনার থাইতে যেতেই ওর দুই পায়ের বাঁধন আসতে আসতে আলগা হতে লাগলো ! ওকে কোলে তুলে বিছানাতে নিয়ে গেলাম আর কোমরে একটা বালিশ দিয়ে দিলাম ! দুই পা ফাঁক করতেই রজনীগন্ধা ফুলের মতো আকারের গুদের পাপড়িটা দেখতে পেলাম ! কি অপূর্ব লাগে এরকম যোনি , গুদের চেরাটা একদম রজনীগন্ধা ফুলের বোটার মতো সিরু আর লম্বা , আর গুদের পাপড়ি দুটো এমন ভাবে নিচ থেকে বেরিয়ে আছে যেন খাজ কাটা রজনীগন্ধা ফুলের পাপড়ি ! যারা এরকম যোনিতে বাড়া ঢুকিয়েছে তারা সত্যিই খুব ভাগ্যবান ! আমি ওর গুদটা দুই চোখ ভরে দেখতে লাগলাম আর আমার বুড়ো আঙ্গুল দিয়ে গুদটা কচলাতে লাগলাম ! ও আরামে কামে নিজের অজান্তেই দুই পা আরো ফাঁক করে দিলো আর আমার মুখটা ওর গুদে চেপে ধরলো !

আমিও ওর গুদটা ভালো করে চেটে চুষে খেতে লাগলাম
পাপিয়া : চোষ ভালো করে চোষ , তোর বন্ধুর নাকি গুদে মুখ দিতে ঘেন্না লাগে
আমি : ও একটা বাল
পাপিয়া : ঠিকই বলেছিস , উফফফফ গুদ চোষাতে যে এতো সুখ আহঃ আমার আগে জানা ছিল না রে উফফফ কি করছিস আহঃ মোর যাচ্ছি রে উফফফফফ আহ্হ্হঃ
আমি : উমমম , মেয়েদের জীবনের শ্রেষ্ঠ সুখ গুদ চোষানোতে উমমমম পাপিয়া

পাপিয়া কোমর এগিয়ে তুলে দিতে লাগলো আমার মুখের দিকে আর শরীরের ওপর দিকটা বিছানাতে মোচড় দিতে লাগলো, আর আমিও কোমর চেপে ধরে আমার জিভটা আরো বেশি করে ঢুকিয়ে চেটে চুষে খেতে লাগলাম আর কোমরটা বিছানার সাথে চেপে ধরে রাখলাম আর আমার জিভ পাপিয়ার রজনীগন্ধা যোনির ভেতরে আরো ভেতরে আরো ভেতরে ঢুকিয়ে দিয়ে ওর দুই হাত বিচার সাথে চেয়ে ধরেই ওকে জিভ দিয়ে চুদতে লাগলাম ! ও এবার নিজের পা চালাতে লাগলো আর বিছানাতে নিজের পা আছড়াতে লাগলো আর বলতে লাগলো : আর পারছি না রে প্লিজ এবার কিছু ঢোকা প্লিজ প্লিজ প্লিজ ঢোকা gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

পাপিয়া: জানিনা তোর বাড়াটা ঢোকালে আমি বাঁচবো কিনা
আমি : তোর গুদটা যা ভিজেছে রে পাগলী , আমার মতো ২ টা ধোন নিয়ে নেবে
পাপিয়া : যাই কর, আসতে ঢোকাস ! আমারটা শতভিষার মতো নয় ! তোর মতো বাড়া আগে পেলে হয়তো হয়ে যেত কিন্তু আমার দুর্ভাগ্য যে আমি রাহুলের তাই পেয়েছি শুধু !
আমি : ডোন্ট ওয়ারী ডার্লিং আজ তোর সৌভাগ্য হতে চলেছে new choti org
পাপিয়া : এভাবে বলিস না প্লিজ আমার লজ্জা লাগে রে , আমি একটা মেয়ে ! তোর গার্লফ্রেন্ড নয়, তোর গার্ল ফ্রেন্ড এর বান্ধবী

আমি কথা বলতে বলতে আসতে করে গুদের মুখে ধোনটা সেট করে ওর গুদের পিচ্ছিল রস আমার ধোনের মুন্ডিতে মাখিয়ে নিলাম আর হালকা হালকা পুশ করতে লাগলাম আর পাপিয়া দুই হাতে গুদটা চিরে ধরলো , পাপিয়ার ভেজা লবনাক্ত জলে প্লাবিত গুদের মধ্যে আমার বাড়াটা একটু চাপ দিতেই হড়কে ককিহুটা ঢুকে গেলো, সামনের পথটা বেশ কঠিন, আমার বাড়াটা দিয়ে বেশ কিছুটা জোর দিতেই বাকিটাও ঢুকে গেলো এক ঝট্কাতে, চোখ দুটো বড়ো বড়ো করে সিলিং ফ্যানের দিকে তাকিয়ে ককিয়ে উঠলো পাপিয়া আআআহহহহ্হঃ আর বেড শিট খামচে ধরলো ব্যাথাতে এরপর আমি আবার বাড়াটাকে পিছিয়ে নিয়ে পরের ঠাপের প্রস্তুতি নিলাম , আর ভেতরে জায়গা তৈরী করার জন্য আসতে আসতে ঠাপ মারা শুরু করলাম আঃ আঃআঃ শব্দ করে পাপিয়া এবার স্বাভাবিক হতে শুরু করলো , বুঝতে পারলাম পাপিয়ার গুদটা আমার বাড়ার সাইজের মতো প্রসারিত হয়েছে আর পাপিয়া আমার ছাল ছাড়ানো সার্কামসাইজড মোটা বড়ো মুন্ডির বাড়াটার সাথে মানিয়ে নিয়েছে আর ওর চোখ মুখ দেখে বোঝাই যাচ্ছে এবার আসতে আসতে ও আরাম পাওয়া শুরু করেছে !

এবার যেটা হবে সেটা হয়তো পাপিয়া স্বপ্নেও ভাবতে পারে নি ! আরামের পর এবার তৃপ্তি দেওয়া শুরু হবে, যেটা রাহুলের কাছে কখনো পাইনি এতোদিনেও ! আমি আসতে আসতে ঠাপের স্পিড বাড়াতে লাগলাম আর তখন পাপিয়ার গুদটাও একদম রসে ছাপিয়ে উঠেছে, আর একদম আমার বাড়াতে একটু চাপ দিতেই একদম হরহর করে পুরোটাই ঢুকে যাচ্ছে ভেতরে আর পরের মুহূর্তেই আবার একটুতেই পিছিয়ে চলে আসছে !

ঠাপের এই গতি বাড়ানোর জন্য পাপিয়ার গুদের ভেতরে একটা কামের স্রোত তৈরী হতে লাগলো আর ও এবার চোদন সুখ উপভোগ করতে লাগলো সেটা হাবে ভাবে বুঝিয়ে দিতে লাগলো ! সুখ আসতে আসতে চরমে পৌঁছাতে লাগলো পাপিয়া তখন পুরো দমে শীৎকার শুরু করেছে উমমমমম মমমমমম আঃহ্হ্হঃ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আর এক সময় পাপিয়া ও নিজের পা দুটো দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরলো আর আমার ধোনটা আরো ভেতরে যদি যেতে লাগলো আমিও তখন ফুল স্পীডে ঠাপ মারা শুরু করলাম কিন্তু আমি মিডিয়াম পেনিট্রেশনএই যাচ্ছিলাম ! আমার ঠাপের ধাক্কাতে পাপিয়ার শরীরটা বার বার ওপরের দিকে উঠে যাচ্ছিলো, আমি ওর কোমর পাছা ধরে আবার নিচের দিকে টেনে আনলাম তারপর আমি এবার একদম মোক্ষম ঠাপ দিতে লাগলাম ডিপ পেনেট্রেশনের সাথে সাথে পাপিয়ার চোখ দুটো বড়ো বড়ো হয়ে গেলো, আমার ঠাপের প্রতিটা ধাক্কার সাথে সাথে পাপিয়ার চোখ দুটো যেন বেরিয়ে আসতে লাগলো ! gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

উউউফফফফফ আআআআহহহহঃ আঃআঃআঃহ্হ্হঃ আঃহ্হ্হঃ ঋতম অআহ্হ্হস্তে প্লিজ উম্মম্মম্মম্ম আআআহহহহ্হঃ উম্মম্মম্মম্ম মমমমমমমমম , বুঝতে পারছি ওর ইউটেরাসের মুখে আমার সার্কামসাইজড বাড়ার মুন্ডিটা ধাক্কা মারছে ! প্লিজ থাম ঋতম প্লিজ থাম এতো জোরে না, আমি মোর যাবো, আমি পাগল হয়ে যাচ্ছি উফফফফ আঃহ্হ্হঃ মাআআআগো মাগোওওওওওওওও ইসসসসহঃ শব্দে পাপিয়া নিজের কোমরটা এবার সামনে পেছনে করতে লাগলো, আর মতামত মাই দুটো দোলা খাচ্ছে আমি সেগুলো দুই হাতে চেপে ধরে ঠাপের পর ঠাপে ওকে ওকে অস্থির করে দিচ্ছি ! new choti org

পাপিয়া এবার আর নিজেকে কন্ট্রোল করতে পারছে না , আমাকে বুকের সাথে জড়িয়ে আমার পিঠে আঁচড়ে খামচে দিতে লাগলো, উফফফফফ প্লিজ থামিস না ঋতম আমার হবে আমার হবে আমার হবে আঃআঃহ্হ্হ উফফফফফ ইসসসসস আমার হচ্ছে আমার হচ্ছে থামিস না হাত খামচে ধরে নিজে পাগলের মতো কোমর দোলাচ্ছে আর আমার বাড়াটা বার বার ওর গুদের একদম শিখরে পৌঁছে গিয়ে ওকে ঠাপিয়ে ঠাপিয়ে বেলাগাম করে দিচ্ছে, দুজনের কোমরের ধাক্কার শব্দে পাপিয়া জল খসিয়ে দিয়ে আমাকে নিজের বুকের সাথে চেপে জাপ্টে ধরে আমার কোমরটাকে দুই পায়ে পেঁচিয়ে একদম যেন দুমড়ে মুচড়ে দিচ্ছে যেভাবে ওর শরীরটা সপ্তম শিখরে পৌঁছে গেছে সেরকম ভাবেই ও আমাকে জড়িয়ে জাপ্টে ধরে নিংড়ে নিচে, গুদ দিয়ে আমার বাড়াটাকে পুরো নিংড়ে নিচ্ছে !

আমাকে বলছে ঋতম আর নয় আর নয় আমি এতো সুখ সহ্য করতে পারছি না আমাকে একটু সময় দে প্লিজ, আমাকে উপভোগ করতে দে আমার অর্গাজম টা ! আমি আসতে আসতে আবার ঠাপ দেওয়া শুরু করেছি, আবার পাপিয়ার শীৎকার শুরু হয়েছে একদম ধীর গতি তে আঃ আঃ আঃ আঃ আঃ উম্ম উমমম উমমম আমি আবার স্পিড বাড়াতে লাগলাম এবার কোমরে বালিশ দিয়ে পাছাটাকে বিছানা থেকে অনেকটা ওপরে তুলে, ওর পা দুটো এবার শূন্যে ভাসছে আর আমার প্রতিটা ঠাপের সাথে সাথে সেগুলো হওয়াতে দুলছে !

“ প্লিজ থামিস না , এভাবেই চালিয়ে যা , আমি খুব সুখ পাচ্ছি , প্লিজ আরো দে আরো দে , উফফফফফ উমমমম এতো সুখ আছে চোদনে আমি জানতাম না ! আমাকে আজ সারা রাত চোদ ভালো করে চোদ ! উফফফ এরকম করে চুদলে আমি রাহুলকে লুকিয়ে তোর কাছেই চোদাবো সুষ্ঠু আজ রাত নয়, বারবার চোদাবো তোকে দিয়ে ! আজ রাতটা আমি ঘুমাতে চাই না ! তোর ওই লম্বা মোটা কালচে লাল বাড়ার ঠাপ খেয়েই সারারাত কাটাতে চাই ! প্লিজ তুই আমাকে চোদ ” !

আমি পাপিয়ার কথাটা অবাক হয়ে গেলাম, যে মেয়ে আমাকে দিয়ে চোদাতে চাইছিলো না, তার মুখে এরকম কথা শুনে আমি দ্বিগুন উৎসাহে চুদতে লাগলাম আর সেই সঙ্গে পাপিয়ার শীৎকার চিৎকার আরো বেড়ে গেলো, ঠাপ ঘন আর জোরালো হওয়ার সাথে সাথে তৃপ্তির শীৎকার নয় যেন বারবার শিউরে উঠছে পাপিয়া ! উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আআআআহহহহহ্হঃ ফাকককক উম্মমমমমমমম উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ কাম ওন বেবি ই ই ইইইইইইইইই উহ্হঃ হ্হঃ উউ উউউউউউউ আ আআ আআ আআআআ হঠাৎ আমাদের রুমের ডোর কনক করছে কেউ , আমরা তাও ডোর খুলছিনা ! gorom pachar magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

আমরা তখন আমাদের গভীর চোদনেই ব্যস্ত, আমি ঠাপের গতি একটু ধীরে করলাম আর শুনলাম রাহুল আর শতভিষা আমাদের নাম ধরে ডাকছে , ওদের আওয়াজ শুনে আমরা যেন আরো হিংস্র হয়ে উঠলাম,

আমাকে পাপিয়া বললো ঋতম আরো জোরে প্লিজ থামিস না, আরো জোরে দে, আমিও আমার বাড়া দিয়ে আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম পাপিয়াকে আমাদের চন্দনের সবজি ওদের আওয়াজ আর আসছে না, ওরা কি বলছে শুনতে পাচ্ছি না, পাপিয়ার রস এ ভিজে প্যাচপ্যাচে গুদে আমার বাড়ার ঠাপে রস ছিটকে ছিটকে বালিশে, ওর পোঁদে, আমার বলে ছিটকে পড়তে লাগলো, আর জলে ভরা গুদে পচ পচ করে ঠাপাচ্ছি আমি !

পাপিয়া আরো জোরে জোরে মন করতে লাগলো আঃআঃআঃহ্হ্হঃ চোদ চোদ চোদ ফাটিয়ে দে, একদম ফাটিয়ে দে রে আজ পাপিয়ার গুদ, ঋতম তোকে আমি চাই, তোকে আমি রোজ চাই, প্লিজ আরো জোরে জোরে উউউফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ পারছি না, তাও দে, আরো দে, সব নেবো আজ , উম্মম্মম্মম্ম আআআআউউউউউউ উউউউউউউউ উউউফফফফফফফ আহাহাহাহাহা আআআআআ , আমিও আরো জোরে জোরে খৎ কাঁপিয়ে ঠাপাতে শুরু করলাম ! new choti org

চুদে ফাটিয়ে দে আমার সোনা আর সহ্য করতে পারছিনা

শীৎকার চিৎকারে গোটা অন্ধকার রুম ভরে যেতে লাগলো , যে পাপিয়া নাকি রাহুলের কাছে ঠাপ নিতে পারেনা সেই পাপিয়া আমার সাথে সারারাত চোদাচুদি করেছে একটা খানকি মাগীর মতো , ৫ –৬ বার জল খসিয়েছে তবু কোনোভাবেই আমাকে থামায়নি !

সময় দেখিনি তবে সকালবেলা সূর্যোদয় অবধি ওকে চুদেছি আর তারপর ওর গুদে বাড়া ঢোকানো অবস্থাতেই ল্যাংটো হয়ে আমরা দুপুর অবধি ঘুমিয়েছি আর স্নানের সময় আবার পাপিয়া ল্যাংটো করে শাওয়ার এর তলায় দাঁড় করিয়ে চুদেছি, আবার বাথরুমের মেঝেতে ফেলে শুইয়ে উপুড় করে চুদেছি !

সন্ধেবেলাতে জানতে পারলাম যে রাহুল আর শতভিষার চোদাচুদি হয় নি, সেরকম কোনো প্ল্যান ছিল না ওদের, পুরোটাই পাপিয়ার প্ল্যান ছিল আমার কাছে চোদানোর জন্য ! আমি জানতে পেরে যখন পাপিয়ার দিকে তাকালাম তখন পাপিয়া একটা দুষটু হাসি দিয়ে আমাকে চোখ মারলো, আর আমি ওর দিকে অবাক হয়ে তাকিয়ে থাকলাম।

See also  bangla kaki choti golpo

Leave a Comment